YouCut - Video Editor & Video Maker, No Watermark

YouCut - Video Editor & Video Maker, No Watermark, Free Movie Maker and Video Editor, Video Trimmer & Video Cutter, Video Splitter & Video Slicer

YouCut - Video Editor & Video Maker, No Watermark
YouCut - Video Editor & Video Maker, No Watermark

Free Movie Maker and Video Editor

অন্যান্য শীর্ষস্থানীয় প্রো ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশন, বা চলচ্চিত্র নির্মাতা, ভিডিও কর্তনকারী অ্যাপ্লিকেশনগুলির মধ্যে ইউকিউটের সবচেয়ে কার্যকর বৈশিষ্ট্য রয়েছে তবে এটি নিখরচায় এবং কোনও ব্যানার বিজ্ঞাপন নেই।

Video Merger & Video Joiner

একটি ভিডিওতে ভিডিও ক্লিপগুলি মার্জ করুন, ভিডিওতে ভিডিও যুক্ত করুন। এটি ইউটিউবের পক্ষে পেশাদার ভিডিও নির্মাতা, পেশাদার ভিডিও কাটার এবং ভিডিও সংযোজন, মান না হারাতে সংকোচিত ও ভিডিওগুলিকে সংহত করতে সহায়তা করে।

Video Trimmer & Video Cutter

আপনার ইচ্ছে মতো ভিডিও কেটে ট্রিম করুন। সংগীত, ইনস্টাগ্রাম স্টোরি কাটার দিয়ে ভিডিও সম্পাদনা করুন। এইচডি গুণমানে ভিডিও রফতানি করুন। সহজেই ব্যবহারযোগ্য সিনেমা নির্মাতা এবং সেরা ভিডিও কাটার ও প্রো ভিডিও সম্পাদক।

Video Splitter & Video Slicer

টুকরো টুকরো করে ভিডিও দুটি পৃথক ভিডিও ক্লিপে ভাগ করুন into কোনও প্রো, সম্পূর্ণ ফ্রি মুভি মেকার এবং অ্যান্ড্রয়েডের জন্য ভিডিও সম্পাদকের মতো ভিডিওগুলি সম্পাদনা করুন।

Video Speed Control

ব্র্যান্ড নতুন দ্রুত / ধীর গতির বৈশিষ্ট্য (0.2 × থেকে 100 × থেকে ভিডিও গতি সামঞ্জস্য করুন), ভিডিও সম্পাদনা এবং ভিডিও ফিল্টার এবং প্রভাবগুলির সাথে ভিডিও গতি সামঞ্জস্য করুন।
মজার উপায়ে ভিডিও গতি বাড়ান।
বিশেষ মুহুর্তের জন্য ভিডিও ধীর করে দিন।

Photo Slideshow Maker

ফটোগুলি, পেশাদার ভিডিও সংযোজনকারী অ্যাপ্লিকেশন সহ ফ্রি সঙ্গীত ভিডিও সম্পাদক, স্লাইডশো তৈরি করতে ফটোগুলি মার্জ করুন।
ফটোগুলির সাথে ভিডিওগুলিকে একত্রিত করুন, ভিডিওর জন্য কাস্টম ফটো কভার যুক্ত করুন, প্রো হিসাবে সঙ্গীত সহ ভিডিওগুলি সম্পাদনা করুন।
স্লাইডশো নির্মাতা, কয়েক মিনিটের মধ্যে স্লাইডশো তৈরি করতে সহায়তা করে (সহজ এবং দ্রুত)।

No Watermark

ইউটিউবের জন্য নিখরচায় সংগীত ভিডিও সম্পাদক এবং পূর্ণ স্ক্রিন ভিডিও নির্মাতা হিসাবে, YouCut কখনই আপনার ভিডিওতে ওয়াটারমার্ক যুক্ত করবে না।

No ads when editing videos

অন্যান্য ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশনগুলির বিপরীতে পর্দায় কোনও ব্যানার বিজ্ঞাপন নেই।

Add Music to Video

এটি পেশাদার টিক টোক সম্পাদক, ইউটিউব ইন্ট্রো মেকার এবং ইনস্টাগ্রাম স্টোরি কাটার যা আপনার প্রয়োজনটিকে প্রতিটি উপায়ে পূরণ করে।
1. YouCut দ্বারা বিনামূল্যে বৈশিষ্ট্যযুক্ত সংগীত যুক্ত করুন।
২. আপনার সঙ্গীত দিয়ে ভিডিও সম্পাদনা করুন।
৩. আসল ভিডিও ভলিউম সামঞ্জস্য করুন।

Video Filters & FX Effects

ভিডিওতে সুন্দর সিনেমার স্টাইল ভিডিও ফিল্টার এবং এফএক্স এফেক্ট যুক্ত করুন। জলছবি ছাড়াই চলচ্চিত্র নির্মাতা এবং চলচ্চিত্র সম্পাদক।

Video Color Adjust

ভিডিওর উজ্জ্বলতা, বৈসাদৃশ্য, স্যাচুরেশন ইত্যাদি সামঞ্জস্য করুন কাস্টম ভিডিও ফিল্টার এবং প্রভাবগুলি। সেরা সিনেমা কাটার এবং ভিডিও ক্রপ অ্যাপ্লিকেশন।

Change Video Aspect Ratio

ভিডিওর দিকের অনুপাত পরিবর্তন করুন
1: 1, 16: 9, 3: 2 ইত্যাদির মতো কোনও অনুপাতের অনুপাতগুলিতে আপনার ভিডিওটি ফিট করুন কোনও ক্রপ ভিডিও নির্মাতাকে বিনামূল্যে এবং ভিডিও কাটার অ্যাপ্লিকেশন নয়।

ভিডিও পটভূমি পরিবর্তন করুন
বিভিন্ন সীমানা যুক্ত করুন এবং কোনও ক্রপ ভিডিও নেই।
1. আপনার ভিডিওর পটভূমির রঙ পরিবর্তন করুন।
২. সাদা পটভূমি সর্বাধিক ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশনটিতে মিলিত হতে পারে। পারফেক্ট ইনস্টাগ্রাম স্টোরি কাটার অ্যাপ্লিকেশন।
৩. কালো পটভূমি আপনার ভিডিওটিকে পেশাদার চলচ্চিত্রের মতো করে তোলে।
৪. ফ্ল্যাট রঙ পছন্দ করেন না? আপনি অস্পষ্ট ব্যাকগ্রাউন্ড ব্যবহার করতে পারেন।

ভিডিও সংক্ষেপক এবং রূপান্তরকারী
1. আপনার ভিডিওকে সংকুচিত করতে এবং রূপান্তর করতে রেজোলিউশনটি চয়ন করুন B সেরা এইচডি ভিডিও নির্মাতাকে ফ্রি এবং টিক টোক সম্পাদক করুন।
2. ইউকুট - প্রো ভিডিও নির্মাতা এবং এমপি 4 সম্পাদক 4K পর্যন্ত রেজোলিউশন সমর্থন করে।
৩. আপনি আপনার রূপান্তরিত ভিডিওর গুণমান উন্নত করতে একটি উন্নত প্রযুক্তি ব্যবহার করেন, এটি খুব বেশি গুণমান না হারিয়ে 90% এর বেশি আকার সংরক্ষণ করে।

ভিডিও ঘোরান
90 ° দ্বারা ভিডিও ঘোরান °

ফ্লিপ ভিডিও
1. ভিডিও পর্যন্ত উপরে ফ্লিপ করুন।
2. ভিডিও থেকে বামে ডানদিকে ফ্লিপ করুন।

ভিডিও ক্রপার
আপনার যে কোনও অনুপাতের জন্য ভিডিও ক্রপ করুন। আপনার ভিডিওটি জুম ইন / আউট করুন।

ভিডিও ভাগ করুন
ফন্ট এবং শৈলী সহ ভিডিওতে পাঠ্য যুক্ত করুন।
আপনার ভিডিওটিকে দ্রুত / ধীর গতিতে চালিত করতে, ইউটিউব, ইনস্টাগ্রাম, সিগন্যাল, টুইটারের মতো সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও ভাগ করুন ... শত শত 'লাইক' পান!


ক্রপ ভিডিও, ভিডিও সংহতকরণ, কাটা, ছাঁটাই, বিভক্ত করা, সংক্ষেপণ, অস্পষ্টতা, ফটো স্লাইডশো মেকার, সঙ্গীত যুক্ত করুন, ভিডিওতে পাঠ্য যুক্ত করুন, এফএক্স ভিডিও ফিল্টার প্রয়োগ করুন, কোনও ক্রপ ভিডিও নেই, ভিডিওটি ঘোরান, ইউটিউবে ভাগ করুন ... দ্রুত / ধীর গতি ভিডিও মান না হারিয়ে ভিডিও সম্পাদক!

App Link