Top 10 Motorcycle Smartphone Games 2021

Top 10 Motorcycle Smartphone Games 2021, best bike racing games for android high graphics, best bike racing games for android 2020,SBK16 Official mobile game., MotoGP Racing 2017 Championship



আপনি যখন বাইরে চলে এসেছেন এবং নিজের বাড়ির সান্ত্বনা বা সান্ত্বনার জন্য যদি আপনি কোনও অতীত সময়ের সন্ধান করে থাকেন তবে এটি আপনার জন্য শীর্ষস্থানীয় 10।

আপনার স্মার্টফোনে ডাউনলোড করতে এবং উপভোগ করতে আমরা আপনার প্রিয় মোটরসাইকেলের গেমিং অ্যাপগুলিকে একসাথে রেখেছি। এ সম্পর্কে সর্বোত্তম অংশটি হ'ল তারা সবাই বিনামূল্যে, যদিও আপনি যদি সত্যিই সেগুলি উপভোগ করেন তবে অ্যাড-অন রয়েছে যা খেলায় কেনা যাবে। ভাল লাগছে, তাইনা?



01 Real Moto

Available on: App Store, Google Play, Android, Kindle Fire

Price: Free

এই গেমটি আপনার জন্য উপভোগ করার জন্য 150 টিরও বেশি চ্যালেঞ্জের বৈশিষ্ট্যযুক্ত, 11 টি বিভিন্ন মোটরবাইক সহ যেখানে আপনি বিশ্বের উপরে যেতে ট্র্যাকটিকে কাস্টমাইজ করতে এবং হিট করতে পারবেন। রিয়েল-টাইম ওয়ার্ল্ড রেকর্ড প্রতিযোগিতা আপনাকে কয়েক ঘন্টা উচ্চ গতিতে ট্র্যাক ছিঁড়ে রাখে এবং নেতৃত্বের বোর্ডগুলিতে কাজ করে।

আপনার সম্ভাবনা পৌঁছানোর জন্য আপনার চয়ন করার জন্য অসংখ্য দৃষ্টিভঙ্গি এবং নিয়ন্ত্রণ রয়েছে এবং বাস্তবের গতি এবং মোটরসাইকেলের শব্দগুলি গেমটি বরং বাস্তবসম্মত বলে মনে হয়। গ্রাফিকগুলি হ্যান্ডহেল্ড ডিভাইসের জন্যও চিত্তাকর্ষক, স্পিডোমিটার এবং অন্যান্য পরিসংখ্যানগুলি আপনার রাইডারের পাশে উপস্থিত থেকে গেমটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে।

আপনার প্রচারের মধ্য দিয়ে আপনি কতটা দূরে রয়েছেন এবং যে ট্র্যাকগুলি আপনি প্রতিযোগিতা করছেন তার উপর নির্ভর করে সমস্যা প্রচারণা মোডে পরিবর্তিত হয়



02 Trial Xtreme 4

Available on: App Store, Google Play, Android,

Price: Free

একা অ্যাপ স্টোরে 150 মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে, ট্রায়াল এক্সট্রিম 4 আপনার ভারসাম্য এবং কৌশলটিকে পরীক্ষায় ফেলে দেবে। আপনার ট্রায়ালস বাইকের কৃপণ ভার্চুয়াল কোর্সগুলির জন্য সোজা থাকতে অন স্ক্রিন বোতামটি ব্যবহার করুন।

নাম অনুসারে, ট্রেইল এক্সট্রিম এমন সব কিছুকে চূড়ান্ত দিকে নিয়ে যায়, যেমন এক্সট্রিম টুর্নামেন্টস এরিনা যেখানে আপনি নগদ এবং অন্যান্য আশ্চর্যজনক পুরস্কার জেতার জন্য বিশ্বের অন্যান্য খেলোয়াড়দের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

পাশাপাশি এটি হিসাবে, এক্সট্রিম ডুয়ালগুলি আপনাকে আপনার অর্থ দ্বিগুণ করার সুযোগ দেয়, এক্সট্রিম কোর্সগুলি অর্থ এটি সহজ হবে না এবং এক্সট্রিম আপগ্রেডগুলি নিশ্চিত করে যে পারফরম্যান্সের উন্নতি করতে আপনার বাইকটি সুসজ্জিত।

আমাদের শীর্ষ 10 টিতে সবচেয়ে কৌশলযুক্ত, তবুও সবচেয়ে উপভোগ্য গেমগুলির মধ্যে একটিতে আপনার বন্ধুদের বিরুদ্ধে প্রতিযোগিতা করুন, কেবল মনে রাখবেন, অনুশীলনটি নিখুঁত করে তোলে!



03 MotoGP Racing ‘19

Available on: App Store, Google Play, Android,

Price: Free

মোটোগিপি 2020 এর এই হ্যান্ডহেল্ড সংস্করণটি আপনি যেখানেই থাকুন না কেন আপনার অভ্যন্তরীণ মার্ক মার্কেজ বা ভ্যালেন্টিনো রসিকে প্রকাশ করুন others এবং সর্বদা ট্র্যাকের উপরে স্থাপন।

আপনার প্রিয় রাইডারকে পডিয়ামের শীর্ষে নিয়ে যান এবং মোটোগজিপি-র বৈশিষ্ট্যযুক্ত আসল ট্র্যাকগুলিতে তাদের সাথে রেস করুন! আপনার বন্ধুদের চ্যালেঞ্জ করুন এবং ট্র্যাকের বস কে এবং লিডারবোর্ডের শীর্ষে তাদের দেখান। গ্লোবাল বিভাগ আপনার সাফল্য এবং অগ্রগতি ট্র্যাক করার বিষয়টি নিশ্চিত করেছে কারণ আপনি বিভাগ 1-এ সর্বাধিক সেরা দিয়ে বিভাগগুলির মধ্য দিয়ে উঠবেন better

অফিসিয়াল রাইডার্স এবং ব্র্যান্ডগুলির সাহায্যে আপনি মৌলিক যন্ত্রপাতিটিতে ছদ্মবেশ হিসাবে শুরু করবেন, যদিও আপনি আরও এগিয়ে যাবেন ততই আপনি আনলক করতে পারবেন এবং এটি জানার আগে আপনি আজকের অভিজাত চালকদের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবেন be



04 Monster Energy Supercross Game
Available on: App Store, Google Play, Android,

Price: Free

দ্য মনস্টার এনার্জি সুপারক্রস গেম আপনাকে ২০১৩ সালের মনস্টার এনার্জি সুপারক্রস চ্যাম্পিয়নশিপ থেকে চালক এবং বাইকগুলি নিয়ে সরকারী স্টেডিয়ামগুলিতে নিয়ে যায় a এমন একটি ক্যারিয়ারের মোডের মধ্যে চয়ন করুন যেখানে আপনি চ্যাম্পিয়নশিপে অংশ নেবেন, চারটি ভিন্ন ধরণের রেস, একাধিক খেলোয়াড়ের বিরুদ্ধে মাল্টিপ্লেয়ার মোডের পরিবর্তে বেছে নিন Choose , বা চ্যাম্পিয়নশিপ উইকএন্ডের সময় রিয়েল টাইম প্রতিযোগিতা।

আপনি উন্নতি করার সাথে সাথে আপনার বাইকের ত্বরণ, গতি এবং গ্রিপ উন্নত করার সুযোগ পাবেন যা অবশ্যই বিশ্ব মঞ্চে আপনাকে আরও ভাল সম্পাদন করতে দেখবে। গেমটি সহজ নয় এবং তাই এটি আপগ্রেড করা অত্যাবশ্যক, চ্যালেঞ্জিং জাম্প, কর্নার এবং কার্ভগুলি মোকাবেলা করার সাথে, অ্যাড্রেনালিন অবশ্যই পাম্প করবে।

আপনি ফেসবুক ব্যবহার করে আপনার বন্ধুর অগ্রগতি এবং উচ্চ স্কোরগুলি ট্র্যাক করতে পারেন এবং মাল্টিপ্লেয়ার চ্যালেঞ্জগুলিতে আপনার নামটি "নিউবি" থেকে "এপিক" স্তরে নিয়ে যেতে পারেন।



05 Retro Highway
Available on: App Store, Google Play, Android,

Price: Free

পুরো নতুন স্তরে রেট্রো নেওয়া, রেট্রো হাইওয়ে সেগা জেনেসিসের দুর্দান্ত ক্লাসিক রোড র‌্যাশের পরবর্তী সেরা জিনিস। পিক্সেলটেড গ্রাফিক্স এবং সহজ নিয়ন্ত্রণগুলির কারণে একটি সত্যিকারের পুরানো-বিদ্যালয়ের দ্বারাই, রেট্রো হাইওয়ে আপনাকে সময়মতো ফিরিয়ে আনবে, এটি আপনি আপনার আর্ট স্মার্টফোনের রাজ্যে খেলতে যাওয়ায় যথেষ্ট বিড়ম্বনাজনক!

ছয়টি অনন্য পরিবেশের মধ্য দিয়ে ভ্রমণ করুন, গেমটির মাধ্যমে অগ্রগতি অর্জনের জন্য ছদ্মবেশী চ্যালেঞ্জগুলি সম্পূর্ণ করা, একা একা মুদ্রা এবং উচ্চ স্কোর সংগ্রহ করা। অবস্থানগুলি মরুভূমি থেকে চাঁদে পরিবর্তিত হয়, বাইকের সাথে এবং আপগ্রেড বিকল্পগুলির সাথে মিলের জন্য প্রচুর বৈচিত্র্য রয়েছে, তবুও পুরানো সরলতা সর্বদা উপস্থিত।

যেহেতু এটি আধুনিক দিন এবং 1991 নয় (বছরটি রোড র‌্যাশ চালু হয়েছিল), আপনি অবশ্যই আপনার বন্ধুদের এবং বিশ্বের বিরুদ্ধে অনলাইন লিডারবোর্ডকে ধন্যবাদ জানাতে পারেন।



06 Death Moto 4
Available on: App Store, Google Play, Android,

Price: Free

এই অ্যাপ্লিকেশনটি সহিংসতার কারণে 16 বছরের বয়সের রেটিং সহ আসে, যদিও প্রয়োজনীয় বয়সের চেয়ে বেশি বয়সীদের ক্ষেত্রে, এটি সত্যই বিনোদনমূলক এবং বৈশিষ্ট্যযুক্ত অন্যান্য গেমগুলির চেয়ে আলাদা। এটি আমাদের একটি আধুনিক দিনের রোড র‌্যাশের কথা মনে করিয়ে দেয়, যার মাধ্যমে অন্যকে বাইরে বের করে দেওয়া গেমের লক্ষ্য।

আপনার চয়ন এবং আপগ্রেড করার জন্য দশটি আলাদা মোটরসাইকেল রয়েছে, আপনার বিরোধীদের পরাস্ত করতে মেশিনগান, রকেট লঞ্চ এবং অন্যান্য অস্ত্র যুক্ত করে। বেঁচে থাকার জন্য আপনাকে ট্রাফিক এবং শত্রু রাইডারদের আক্রমণ থেকে বাঁচতে হবে, তাই দ্রুত চিন্তা করা এবং বজ্রপাতের দ্রুত প্রতিক্রিয়া হওয়া মুখ্য বিষয়।

আপনি যদি শিথিল হতে চেয়ে থাকেন তবে প্রকৃত অ্যাড্রেনালিন সন্ধানকারীর জন্য এটি আরও একটি নয়



07 Bike Race Free – Top Motorcycle Racing Games
Available on: App Store, Google Play, Android,

Price: Free

নির্বাচিত দেশগুলিতে বছরের সেরা ভোট অ্যাপ্লিকেশন গেম এবং 300 মিলিয়ন বার ডাউনলোড হয়েছে; এই আসক্তিযুক্ত হ্যান্ডহেল্ড গেমটি আপনাকে কয়েক ঘন্টা বিনোদন দেয়। এই অ্যাপ্লিকেশনটি আপনাকে চ্যালেঞ্জিং র‌্যাম্প, লুপস এবং এর মধ্যবর্তী সবকিছু দিয়ে শত শত কৌশলযুক্ত ট্র্যাক মোকাবেলা করে মোটরক্রস রেসার হতে দেখবে।

প্রতিটি সার্কিটের মধ্য দিয়ে চড়ুন, তারা উপার্জন করুন যা আপনাকে নতুন স্তরগুলি আনলক করতে এবং আরও কঠিন চ্যালেঞ্জগুলি গ্রহণ করতে দেখবে। এটি কেবলমাত্র আপনি যে স্তরের মাধ্যমে অগ্রগতি করবেন তা নয়,

আপনি বিভিন্ন জগতের মাধ্যমেও অগ্রগতি পাবেন। চ্যালেঞ্জ সেখানে থেমে নেই; এই অ্যাপ্লিকেশনটির সেরা জিনিসগুলির মধ্যে একটি হ'ল আপনি সহজেই আপনার বন্ধুদের বা বিশ্বের যে কোনও ব্যক্তির বিরুদ্ধে খেলতে পারেন। একটি চ্যাটরুমও রয়েছে যাতে আপনি আপনার প্রতিযোগিতার সাথে যোগাযোগ করতে পারেন।

নিয়ন্ত্রণগুলি আরও সহজ হতে পারে না, কেবল নিজের মোটরবাইকটি নিয়ন্ত্রণ করতে আপনার ডিভাইসটি ঝুঁকুন এবং ত্বরণকারী বা ব্রেকটিতে স্ক্রিনটি স্পর্শ করুন।



08 Traffic Rider
Available on: App Store, Google Play, Android,

Price: Free

যদি আপনি সুপরিচিত ট্র্যাফিক রেসারের অনুরাগী হন তবে এই গেমটি যেভাবে কাজ করে তার সাথে আপনি পরিচিত। আপনি যেমনটি নামটি অনুমান করতে পারেন, উদ্দেশ্য হ'ল মহাসড়কে ধীরে চলমান ট্র্যাফিক এড়ানো এবং ভাল সময়ে ফিনিশ লাইনে পৌঁছানো।

গেমের গ্রাফিকগুলি ব্যতিক্রমী, প্রথম ব্যক্তির ক্যামেরা ভিউ গেমিংয়ের অভিজ্ঞতায় যুক্ত হয়েছে, বাস্তব জীবনের সাথে রেকর্ড করা বাইকের শব্দগুলির দ্বারা বাস্তবতা যুক্ত হয়েছে।

ক্যারিয়ারের মোড ফর্ম্যাটে 70 টিরও বেশি মিশন, অনলাইন লিডার বোর্ড এবং আনলক করা কৃতিত্বের সাথে আপনি যত দ্রুত যান, আপনি তত বেশি স্কোর করবেন, এই গেমটি আপনার উচ্চ গতির পরীক্ষায় চলে যাবে। উচ্চতর স্কোর অর্জন করতে এবং দ্রুত গতিতে ভ্রমণের জন্য আপনার মোটরসাইকেলের আপগ্রেড করতে নগদ উপার্জন করুন ... ট্র্যাফিক এড়াতে ভুলবেন না!



09 Motorbike Driving: Real Motorbike GP Simulator
Available on: App Store, Google Play, Android,

Price: Free

প্রতিযোগীদের চেয়ে আরও বেশি কিলোমিটার গাড়ি চালানোর জন্য আগত ট্র্যাফিক এবং অন্যান্য জিপি বাইকগুলি এড়িয়ে আপনার জিপি মোটরসাইকেলের টোকিওয়ের রাস্তাগুলি মারুন। সিমুলেটর চ্যালেঞ্জগুলি মোকাবেলা করতে এবং সেরা স্কোর অর্জনের জন্য বিশ্ব প্রতিযোগিতায় অংশ নিতে আপনার চরিত্রটি চয়ন করুন।

এই দ্রুত চলমান বাধাগুলি কেবলমাত্র ডডজিংয়ের বিষয়ে আরও অনেক চিন্তাভাবনা রয়েছে, কারণ রাস্তাঘাটে বের হওয়ার সময় আপনি পেট্রল ফুরিয়ে যাবেন না তা অত্যাবশ্যক। উজ্জ্বল গ্রাফিক্স সত্যটিতে যুক্ত হয়েছে যে সার্কিটটি টোকিওর বিল্ডিং, মন্দির এবং শহরটিকে পুনরায় তৈরি করে, যা সত্যই গেমটিকে প্রাণবন্ত করে তোলে।

যদি আর্কেড মোটরসাইকেলের সিমুলেটরগুলি আপনার জিনিস হয় তবে আপনি মোটরবাইক ড্রাইভিং: রিয়েল মোটর বাইক জিপি সিমুলেটরকে ভালোবাসতে ভুলবেন না।



10 Riptide GP: Renegade
Available on: App Store, Google Play, Android,

Price: Free

মঞ্জুর, এটি আপনার মোটরসাইকেলের খেলা নয়, মূলত কারণ আপনি বাইকটির চেয়ে হাইড্রোজেট চালাচ্ছেন যদিও এটি রিপটিড জিপিকে সতেজ করে তোলে, তবুও আপনি মোটরবাইক চালানোর রোমাঞ্চ পান। চাকাবিহীন মোটরসাইকেল হিসাবে কী বর্ণনা করা যেতে পারে, বন্যা শহরগুলি এবং জলপথে খুব ভবিষ্যতের সেটিংসে দৌড়াদৌড়ি করুন।

ক্যারিয়ারের মোড, অনলাইন এবং মাল্টিপ্লেয়ার সহ বিভিন্ন স্থান এবং যানবাহনগুলির মধ্য থেকে চয়ন করার জন্য বেছে নেওয়া বিভিন্ন গেমের মোডের সাথে, এই গেমটি কখনই বিরক্তিকর বলে মনে হয় না।

ক্যারিয়ারের মোডে আপনি যত বেশি অর্থ সংগ্রহ করবেন তত বেশি যানবাহন এবং অক্ষর আপনি আনলক করবেন। আপনি যদি একটি মোচড়ের সাথে মোটরসাইকেলের গেমটি সন্ধান করে থাকেন তবে আর দেখার দরকার নেই!