The 15 Best Android Apps for 2021

The 100 Best Android Apps for 2021,

অ্যান্ড্রয়েড ফোন এবং ট্যাবলেটগুলি অসাধারণ হ্যান্ডহেল্ড ডিভাইস যা সেলফি তোলা এবং সোশ্যাল মিডিয়া আপডেটগুলি পোস্ট করার চেয়ে অনেক বেশি সক্ষম।

সঠিক অ্যাপ্লিকেশনটির সাহায্যে আপনি আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসগুলিকে সিনেমা থিয়েটার, গ্রাফিক ডিজাইনের ক্যানভাস, মোবাইল ওয়ার্কস্টেশন বা কাজ বা খেলার জন্য নকশাকৃত অন্য যে কোনও কিছুতে রূপান্তর করতে পারেন। অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করা সহজ; তাদের সন্ধান করা চ্যালেঞ্জ। এজন্যই আমরা সাহায্যের হাত বাড়িয়েছি।

এই 100 টি প্রস্তাবিত অ্যাপ্লিকেশনগুলিকে সঙ্গীত, উত্পাদনশীলতা, সুরক্ষা এবং ইউটিলিটিগুলি সহ 13 টি বিভাগে সংগঠিত করা হয়েছে, সুতরাং আপনার মেজাজ অনুসারে এমন কোনও সন্ধান করা সহজ। একটি বিনোদনমূলক স্ট্রিমিং

ভিডিও পরিষেবা দরকার? তার জন্য একটি অ্যাপ্লিকেশন রয়েছে। নির্ভরযোগ্য ওয়ার্ড প্রসেসরের সন্ধানে যা চলার সময় আপনাকে উত্পাদনশীল রাখবে? এর জন্য একটি অ্যাপও রয়েছে। মনে রাখবেন যে আমরা এই রাউন্ডআপে কোনও গেম অন্তর্ভুক্ত করি না: তাদের জন্য, আমাদের সেরা অ্যান্ড্রয়েড গেমগুলির পৃথক তালিকা পরীক্ষা করে দেখুন।

অ্যান্ড্রয়েড ডিভাইসের সাথে এটি যদি আপনার প্রথমবার হয় তবে 100 টি অ্যাপস অপ্রতিরোধ্য হতে পারে। যদি তা হয় তবে বেসিকগুলি কভার করতে অবশ্যই 10 টি থাকা আবশ্যক অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলির তালিকাটি একবার দেখুন। যদি আপনার মানিব্যাগটি কিছুটা হালকা অনুভূতি বোধ করে তবে জেনে রাখুন যে উভয় তালিকার অনেকগুলি এন্ট্রি বিনামূল্যে।

প্রতিটি প্রস্তাবিত অ্যাপ তার নিজস্ব উপায়ে দুর্দান্ত। একসাথে নেওয়া, আমাদের সংগ্রহটি লেখার সময় গুগল প্লে স্টোরের সেরা অ্যাপগুলির স্ন্যাপশট। সুতরাং অন্বেষণ এবং উপভোগ করুন।

আমরা আইফোন এবং আইপ্যাড ব্যবহারকারীদের সম্পর্কে ভুলে যাইনি। আইওএস বিশ্বস্তের জন্য, আমাদের সেরা আইফোন অ্যাপ্লিকেশন এবং সেরা আইপ্যাড অ্যাপ্লিকেশনগুলির রাউন্ডআপগুলি দেখুন।

01 Brave Privacy Browser

সাহসী গোপনীয়তা ব্রাউজার ওয়েবে আপনার সুরক্ষা এবং গোপনীয়তা রক্ষার লক্ষ্যে অনেকগুলি বৈশিষ্ট্য সরবরাহ করে। উদাহরণস্বরূপ, এতে বিজ্ঞাপনগুলি, পপ-আপগুলি, স্ক্রিপ্টগুলি এবং তৃতীয় পক্ষের কুকিজগুলির জন্য অন্তর্নির্মিত ব্লকার অন্তর্ভুক্ত রয়েছে। এমনকি এটি এইচটিটিপিএস সর্বত্র এক্সটেনশন প্রয়োগ করে, তাই আপনি নিশ্চিত করতে পারেন যে আপনার সাইটের সাথে সংযোগগুলি নিরাপদ। লাইটওয়েট, ন্যূনতম নকশাটি দুর্দান্ত দেখায়।

 Google Play Get Link 

02 Firefox 

 ফায়ারফক্স দ্রুত স্বল্প-বিভক্ত এবং এর একটি পরিষ্কার নকশা রয়েছে যা ব্যবহার করার জন্য আনন্দিত। এটি কীভাবে আপনার ডেটা সংগ্রহ করে না সে সম্পর্কে মজিলা একটি বড় বিষয় তুলে ধরে এবং আমরা এটি দেখে সন্তুষ্ট হয়েছি যে অ্যাপ্লিকেশনটি সুরক্ষার সেটিংসের পুরো পরিপূরক সহ আসে — বিজ্ঞাপনদাতাদের এবং আপনার ব্যক্তিগত ব্রাউজিং মোড থেকে আপনার তথ্য সুরক্ষার জন্য একটি বিকল্প সহ।

ডেস্কটপ সংস্করণটির মতো, মোবাইলের জন্য ফায়ারফক্সের একটি শক্তিশালী প্লাগ-ইন নির্বাচন, দুর্দান্ত ট্যাব পরিচালনা এবং বুকমার্ক এবং সর্বশেষ শিরোনামগুলির জন্য একটি গতিশীল সূচনা পৃষ্ঠা রয়েছে। এমনকি আপনি ডেস্কটপ ভেরিয়েন্টের সাথে সেটিংস, ইতিহাস এবং ট্যাবগুলি সিঙ্ক করতে পারেন 

03 Microsoft Edge 

মাইক্রোসফ্ট এজ আপনাকে আপনার ডেস্কটপে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস এবং এজ ব্রাউজারের মধ্যে ওয়েব পৃষ্ঠাগুলি, বুকমার্কগুলি এবং ব্রাউজিং ইতিহাসকে সহজেই সিঙ্ক করতে দেয়। মোবাইল ব্রাউজারের শীর্ষ বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একীভূত পাঠের ভিউ, নিউজ রেটিং (নিউজগার্ড দ্বারা পরিচালিত) এবং একটি সামগ্রী ব্লকার (অ্যাডব্লক প্লাস দ্বারা চালিত)।

আপনি আপনার ভয়েস ব্যবহার করে বা কোনও ফটো নির্বাচন করে, পাশাপাশি মাইক্রোসফ্ট রিওয়ার্ডস প্রোগ্রামের মাধ্যমে পয়েন্ট অর্জনের মাধ্যমে বিংয়ের সাথে অনুসন্ধান করতে পারেন। মাইক্রোসফ্ট এজ এর অন্ধকার এবং হালকা উভয় থিমই মার্জিত দেখায় এবং নেভিগেট করা সহজ।

 Google Play Get Link 

04 Tor Browser 

গোপনীয়তা stalwarts, আনন্দ! টরের এখন একটি অফিসিয়াল (এবং আধুনিক দেখায়) অ্যান্ড্রয়েড অ্যাপ রয়েছে। টর প্রকল্পটি "ইন্টারনেট ব্যবহারকারীদের একটি সেন্সরযুক্ত ওয়েবে ব্যক্তিগত অ্যাক্সেস থাকা উচিত" এই নীতির অধীনে কাজ করে।

আপনি এটি ব্যবহার শুরু করার আগে টোর কীভাবে কাজ করে তার সংক্ষিপ্ত বিবরণটি পড়ার বিষয়টি নিশ্চিত করুন, কারণ এটি নির্দিষ্ট ধরণের গোপনীয়তার হুমকিগুলিকে সম্বোধন করে (এবং এটি খুব ভাল করে)।

টোর ব্রাউজারটি তার জটিল অভ্যন্তরীণ কার্যক্রমে অন্য ব্রাউজারগুলির চেয়ে ধীর গতিতে পারফর্ম করতে পারে, তবে সেই অপূর্ণতা যে সমস্ত ব্যবহারকারীরা এর সুরক্ষাগুলি প্রশংসা করে এবং তার উপর নির্ভর করে তাদের পক্ষে উপেক্ষিত হওয়া উচিত।

05 Duolingo 

আপনি যদি অন্য কোন ভাষা শিখতে চান তবে ডুওলিঙ্গো কামড়ের আকারের পাঠ এবং একটি বন্ধুত্বপূর্ণ ইন্টারফেসের সাহায্যে ভাষা শেখার প্রশংসা করে। সেখান থেকে সাধারণ শব্দভাণ্ডার এবং বিল্ডিং দিয়ে শুরু করে ডুওলিঙ্গো হ'ল একটি নতুন ভাষা শেখার জন্য বা আপনার ইতিমধ্যে জানা

একটিতে ব্রাশ করার জন্য গাইড। আপনি যত বেশি অ্যাপ্লিকেশন ব্যবহার করবেন, তত বেশি আনলক করবেন এবং practice অনুশীলনের সাথে — আপনি তত বেশি শিখবেন। এই ফ্রি অ্যাপটি বর্তমানে ডেনিশ, ডাচ, ফরাসি, জার্মান, আইরিশ, ইতালিয়ান, পর্তুগিজ, স্পেনীয় এবং সুইডিশ সমর্থন করে। বা আরও ব্যবহারিক পছন্দ, যেমন এস্পেরান্তো এবং ক্লিঙ্গন।

06 Facebook Messenger

বেশিরভাগ মোবাইল মেসেঞ্জারগুলির সমস্যা আপনার বন্ধুদের সাইন আপ করতে রাজি করছে। এটি বলেছিল, আপনার পরিচিত বেশিরভাগ লোক ইতিমধ্যে ফেসবুকে রয়েছেন এমন একটি ভাল সুযোগ রয়েছে

chance এটি সুবিধাজনক, কারণ ফেসবুক ম্যাসেঞ্জার অ্যাপটি দুর্দান্ত। এটি সহজ, পরিষ্কার এবং সহজেই ভয়েস এবং ভিডিও কলিং পরিচালনা করে। আমাদের অন্যান্য বৈশিষ্ট্যগুলি আবিষ্কার করতে ফেসবুক মেসেঞ্জারে আমাদের বৈশিষ্ট্যটি দেখুন।

 Google Play Get Link 

07 Google Translate

অনেক লোক ভ্রমণের সময় অন্য দেশের লোকের সাথে যোগাযোগ করতে অক্ষম হওয়ার আশঙ্কা করে। গুগল অনুবাদ লিখিত পাঠ্য বা কথ্য শব্দগুলির দ্রুত অনুবাদ করে প্রান্ত থেকে কিছুটা দূরে চলে। এমনকি আপনার জন্য কথা বলার জন্য অ্যাপ্লিকেশন এবং আপনার ক্যামেরা বা হস্তাক্ষরের মাধ্যমে পাঠ্য ইনপুট ব্যবহার করতে পারেন।

আপনি অফলাইনে থাকাকালীন অ্যাপ্লিকেশনটি ডেটা সংযোগের সাথে 103 টি ভাষা এবং 52 টি অনুবাদ করতে পারে। এটি তামেরিয়ানকে পরিচালনা করতে পারে না তবে এটি পৃথিবীতে এখানে একটি সহজ সরঞ্জাম বলে নিশ্চিত। অন্য বিকল্প হ'ল মাইক্রোসফ্ট অনুবাদক, যা offline০ টি অফলাইন ভাষা, ভ্রমণের বাক্যবই, একটি বাস্তব-সময়ের কথোপকথন মোড এবং প্রকৃতপক্ষে ক্লিঙ্গনকে অনুবাদ করে offers

 Google Play Get Link 

08 LinkedIn

হতাশার সময়ে কেবলমাত্র পরিদর্শন করা পরিষেবা হিসাবে সম্ভবত বেশিরভাগ লোক লিংকডইনের সাথে পরিচিত laid অবসরে যাওয়ার পরে, হতে পারে, বা অফিসে একদিন পরে এমন খারাপ অবস্থা হয়েছে যে আপনি এখন আর এটি গ্রহণ করবেন না।

লিঙ্কডইন অ্যাপ্লিকেশনটির লক্ষ্য, আপনি লিংকডইন ওয়েব পরিষেবাদির সহযোদ্ধা হওয়া যা আপনি প্রতিদিন পরীক্ষা করেন। অবশ্যই, আপনার কাজের অভিজ্ঞতা এবং নেটওয়ার্কিংয়ের সহজ সরঞ্জামগুলি দেখানোর জন্য সমস্ত গুরুত্বপূর্ণ প্রোফাইল পৃষ্ঠাগুলি রয়েছে তবে পরিষেবাটিতে এখ

ন ভিজিটর মেট্রিক এবং একটি স্থিরভাবে আরও বেশি সামাজিক অনুভূতির জন্য একটি নিউজফিড অন্তর্ভুক্ত রয়েছে। এটি কখনও কখনও পৌঁছনোর এবং ব্যবসায়ের সংযোগ তৈরির সহজতম উপায়। এটি বয়স্কদের জন্য ফেসবুকের মতো।

 Google Play Get Link 

09 Snapchat 

স্ন্যাপচ্যাটের সাথে, আপনি দ্রুত একজন বা একাধিক বন্ধুর সাথে ফটো স্ন্যাপ এবং বিনিময় করতে পারেন। অ্যাপ্লিকেশনটি ভিডিও স্ন্যাপগুলির পাশাপাশি ভয়েস এবং ভিডিও কলিংকেও সমর্থন করে। ধরাটি হ'ল আপনি যা পোস্ট করেন তা একদিন পর অদৃশ্য হয়ে যায়। আপনার চারপাশের বিশ্বকে ভাগ করে নেওয়ার এটি কেবল একটি মজাদার এবং ক্ষুদ্রতর উপায়।

 Google Play Get Link 

10 Signal 

সুরক্ষা এবং গোপনীয়তার জন্য ঠোঁট পরিষেবা প্রদান করে এমন অনেকগুলি অ্যাপ রয়েছে, তবে লোকেরা শ্রবণশক্তিহীন হওয়ার কথা চিন্তা না করে সহজেই যোগাযোগ করতে দেওয়ার লক্ষ্যে সিগন্যালটি তৈরি করা হয়েছিল।

এনক্রিপ্ট করা কল এবং বার্তাগুলি প্রেরণ এবং গ্রহণের জন্য সিগন্যাল অ্যাপটি সম্পূর্ণ ফোন এবং এসএমএস ক্লায়েন্ট প্রতিস্থাপন (যদিও এটি একটি স্বতন্ত্র অ্যাপ্লিকেশন হিসাবে ঠিক ঠিক কাজ করে)। অ্যাপ্লিকেশনটির চেহারা ও অনুভূতিও উন্নত হতে থাকে।

 Google Play Get Link 

11 Textra

টেক্সট্রা অ্যান্ড্রয়েডে বার্তাগুলির একটি দুর্দান্ত বিকল্প। অ্যাপটিতে প্রচুর কাস্টমাইজেশন বিকল্প রয়েছে যা আপনি কাস্টম যোগাযোগের রঙ, পাঠ্য বুদ্বুদ শৈলী এবং বিজ্ঞপ্তি আইকন সহ স্টক বার্তাপ্রেরণ অ্যাপ্লিকেশন সহ পাবেন না।

অতিরিক্তভাবে, আপনি অতিরিক্ত বৈশিষ্ট্য যেমন পাঠ্য সময়সূচী, পরিচিতিগুলিকে কালো তালিকাভুক্ত করার ক্ষমতা এবং গোষ্ঠী কথোপকথনের নাম পরিবর্তনের বিকল্প হিসাবে পান। টেক্সট্রাতেও চমৎকার হালকা এবং গা dark় মোড রয়েছে। 

 Google Play Get Link 

12 Your Phone Companion

মাইক্রোসফ্টের আপনার ফোন কমপেনিয়ান অ্যাপটি আপনাকে আপনার উইন্ডোজ 10 পিসি থেকে আপনার অ্যান্ড্রয়েড ফোন এবং পাঠ্যটিকে লিঙ্ক করতে দেয়। বোনাস হিসাবে, আপনি দ্রুত আপনার ক্যামেরা থেকে ফটোগুলি অ্যাক্সেস করতে পারেন,

পাশাপাশি আপনার ডিভাইস বিজ্ঞপ্তিগুলি পরিচালনা করতে পারেন। অ্যাপ্লিকেশন সেটআপটি সহজ, আপনার ফোনে কোনও বার্তা শৃঙ্খলা তৈরি করার চেয়ে কোনও দৈহিক কীবোর্ডে দীর্ঘতর প্রতিক্রিয়া লিখতে এটি অবশ্যই বেশি আরামদায়ক।

 Google Play Get Link 

13 Clue

আপনার সময়কালের সন্ধানের জন্য এবং পরেরটি কখন ঘটবে তা ভবিষ্যদ্বাণী করার জন্য ক্লু নামের একটি সুন্দর অ্যাপ্লিকেশন, যা সারা বিশ্ব জুড়ে মেন্যুয়েটরেটররা আনন্দিত হবে। আপনার চক্র about এবং অন্যান্য কারণগুলির বিষয়ে আপনি যে ডেটা প্রবেশ করেছেন - তা ব্যবহার করে আপনি ক্লু ব্যবহার করতে পারেন পরিকল্পনা করার জন্য,

এটি গর্ভাবস্থার জন্য হোক বা কেবল আপনার চক্রের সামনে রাখতে। অনুস্মারক এবং একটি সহজ ক্যালেন্ডার সরঞ্জাম অনুমানটিকে জীবনের বাইরে নিয়ে যেতে সহায়তা করে। সর্বোপরি, এটি সম্পূর্ণ লিঙ্গ-নিরপেক্ষ, এবং প্রত্যাশিত গোলাপী নয়।

 Google Play Get Link 

14 MyFitnessPal

এই ক্যালোরি কাউন্টার এবং এক্সারসাইজ ট্র্যাকারটি আপনাকে ওজন হারাতে সহায়তা করবে যা পুরাতন ধরণের পদ্ধতি you আপনার গ্রহণের চেয়ে বেশি ক্যালোরি খরচ করে its এর স্মার্ট নকশা এবং খাবারের একটি বিস্তৃত গ্রন্থাগারের সাহায্যে এটি আপনার নেওয়া ক্যালোরিগুলিকে দ্রুত লগইন করে তোলে একটি স্ন্যাপ অনুশীলন করার সময়।

একটি বারকোড স্ক্যানার পোস্ট-ওয়ার্কআউট স্ন্যাক লগ করা আরও সহজ করে তোলে। এই ফিটনেস অ্যাপ্লিকেশনটি এ জাতীয় অন্যান্য অ্যাপ্লিকেশনগুলির সাথেও দুর্দান্ত খেলে, তাই আপনার ডেটা কেবল এক জায়গায় বাঁধা থাকবে না।

মাইফিটেনপাল আপনাকে পুরো ওয়ার্কআউট রেজিমেন্ট দেবে না, তবে এটি আপনাকে আপনার অভ্যাস সম্পর্কে আরও সচেতন করতে পারে। আইসিসির জন্য পিসি ম্যাগের মাইফুটেনপালের একটি সম্পূর্ণ পর্যালোচনা রয়েছে।

 Google Play Get Link 

15 Zocdoc

জোকডক আপনার স্বাস্থ্য বীমা পরিকল্পনা এবং আপনার ফোন থেকে অ্যাপয়েন্টমেন্ট বইয়ের কাছাকাছি ডাক্তারদের গবেষণা করা সহজ করে তোলে। আপনি যখন অ্যাপ্লিকেশনটির জন্য প্রথম সাইন আপ করেন, আপনি নিজের বীমা তথ্যটি ম্যানুয়ালি প্রবেশ করতে পারেন বা শুরু করতে আপনার কার্ডটি স্ক্যান করতে পারেন।

একটি আধুনিক, উজ্জ্বল নকশার সাথে অ্যাপ্লিকেশনটি নিজেও খুব চটুল দেখায় যা সময়সূচী দেখার অভিজ্ঞতাটিকে কম চাপ দেয়। জোকডক এমনকি আপনার অ্যাপয়েন্টমেন্টের ইতিহাস সংরক্ষণ করে এবং ভবিষ্যতের জন্য সুপারিশ করে, যাতে আপনি আপনার স্বাস্থ্য ইতিহাসের শীর্ষে থাকতে পারেন।

 Google Play Get Link