Stories v1.3 - Laravel Creative Multilingual Blog

Stories v1.3 - Laravel Creative Multilingual Blog,laravel multi purpose application - crud - cms - sximo 6, sximo 6.3 nulled,nulled scripts website

Stories v1.3 - Laravel Creative Multilingual Blog
Stories v1.3 - Laravel Creative Multilingual Blog

Stories v1.3 - Laravel Creative Multilingual Blog

গল্পগুলি এমন একটি পরিষ্কার এবং ন্যূনতম লারাভেল ব্লগ স্ক্রিপ্ট যা লেখকদের জন্য সাধারণ সৃজনশীল বৈশিষ্ট্য এবং প্রভাব সহ একটি ব্যক্তিগত ব্লগ সাইট তৈরি করতে হবে যাতে পাঠকদের ব্লগ পোস্ট এবং নিবন্ধগুলি পড়ার আনন্দ অনুভব করতে পারে।

অ্যাডভেঞ্চার এবং ভ্রমণের ব্লগ টেম্পলেটগুলির সূক্ষ্ম ভাণ্ডার সহ প্যাক, সমস্ত ধরণের ব্লগের জন্য প্রচুর আকর্ষণীয় প্রাক-নকশাযুক্ত বিন্যাস।

গল্পগুলি একটি ব্যক্তিগত ব্লগ টেমপ্লেট যা আধুনিক, ক্লাসিক এবং ন্যূনতম শৈলীর মধ্যে মিশে যায় এবং আপনাকে একটি সাধারণ এবং পরিষ্কার ব্লগ তৈরি করতে সহায়তা করে, আপনি যদি একজন ব্লগার হন তবে এটি একটি নিখুঁত পছন্দ।

আপনার সহায়তার প্রয়োজনীয়তার জন্য আমাদের একটি উত্সর্গীকৃত সমর্থন কেন্দ্র রয়েছে। এটি আপনার যে কোনও প্রশ্নের জন্য আমাদের ডকুমেন্টেশন এবং টিকিট সিস্টেম অন্তর্ভুক্ত। আমরা সাধারণত 12-24 ঘন্টার মধ্যে আপনার কাছে ফিরে আসি।

আমরা ফ্রি প্লাগিনগুলি সমর্থন করব না এবং ফ্রি প্লাগইনগুলি বর্তমান সংস্করণের সাথে সামঞ্জস্য করতে পারে না। আপনার যদি ফ্রি প্লাগইনগুলির জন্য সমর্থন প্রয়োজন, দয়া করে গিথুব এ একটি সমস্যা তৈরি করুন, প্লাগইনটির লেখক আপনাকে সমর্থন করবেন।

Shopwise - Laravel Ecommerce System

শপওয়াইস ইকমার্স সাইটের জন্য ডিজাইন করা হয়েছে। তার নকশা ছোট এবং বড় প্রকল্পের জন্য উপযুক্ত। এটি আপনার শপিং স্টোর, ফ্যাশন স্টোর, পোশাকের দোকান, ডিজিটাল স্টোর, ঘড়ির দোকান, পুরুষদের দোকান, মহিলাদের দোকান, বাচ্চাদের দোকান, আনুষাঙ্গিক দোকান,

জুতার দোকান এবং ইত্যাদির জন্য তৈরি করা হয়েছিল গ্রিড সিস্টেমে ডিজাইন করা আপনার নিজের ওয়েবসাইট কাস্টমাইজ করা সহজ, সুতরাং যে কোনও এবং সমস্ত ডিজাইনের পরিবর্তন করা খুব সহজ। আপনি আপনার দোকানে যা সন্ধান করছেন এটি এটি। একবার আপনি শপওয়াইসে অ্যাক্সেস পাওয়ার পরে সম্পূর্ণ ইকমার্স প্ল্যাটফর্ম সমাধানটি কেবল কোণার কাছাকাছি।

Martfury - Multipurpose Laravel Ecommerce System

মার্টফুরি মাল্টিপারপাস অনলাইন স্টোরগুলির জন্য একটি পরিষ্কার এবং আধুনিক লারাভেল ইকমার্স সিস্টেম। পরিষ্কার এবং ট্রেন্ডি ডিজাইনের সাহায্যে মার্টফুরি আপনার অনলাইন স্টোরকে দর্শকদের কাছে আরও চিত্তাকর্ষক এবং আকর্ষণীয় করে তুলবে। আপনার গ্রাহকদের সাথে এত তাড়াতাড়ি পণ্য কেনার জন্য উচ্চ রূপান্তর হার বাড়ানোর ক্ষেত্রে সহায়তা করুন। গ্রিড সিস্টেমে ডিজাইন করা, আপনার সাইটটি সমস্ত স্ক্রিনে তীক্ষ্ণ দেখাবে। ব্যবহারকারী অভিজ্ঞতার ভিত্তিতে মোবাইল অপ্টিমাইজড ডিজাইন, আপনার গ্রাহকদের জন্য সেরা শপিংয়ের অভিজ্ঞতা নিয়ে আসে।

https://www15.zippyshare.com/v/wFvbDEW8/file.html
http://ul.to/ei8f7dt8
https://uloz.to/file/dkqBj30IDa9R/stories-13-rar
https://www.sendspace.com/file/r43dk9
https://novafile.com/4pvhoacnhdzh
https://nippyshare.com/v/f86770
https://www.mirrored.to/files/1D9IFQ6H/stories-13.rar_links
https://mirrorace.org/m/55Hbj
https://hxfile.co/k9nycts5oul1
https://www.fireload.com/624b7e5333b212dc/stories-13.rar
https://dropapk.to/c544wvpq9z6w
http://dl.free.fr/nmxKhrvOh
https://ddownload.com/6nddhyj3j0ov
https://bayfiles.com/r3n3Naq4ub
https://anonfiles.com/D5n6N9q1u0
https://1fichier.com/?mcqf97tmzki3e3tbm6ds