Sports Live App For Android

Sports Live App For Android, Free Live Sports Streaming Apps, ThopTV Sports, Mobdro, Sony LIV, beIN Sports Connect, AOS TV | Live Sports, Live NetTV, Hotstar, DAZN, Kodi Sports Repo, Fubo TV,

ওপেন-সোর্স অপারেটিং সিস্টেমটি সম্পর্কে সেরা জিনিসগুলির মধ্যে একটি হ'ল কোনও শংসাপত্রীয় সমস্যা ছাড়াই তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন ইনস্টল করার ক্ষমতা। আইওএসের ক্ষেত্রে, যা অ্যাক্সেসকে সীমাবদ্ধ করেছে, জেলব্রেক ছাড়াই তৃতীয় পক্ষের অ্যাপ ইনস্টল করা কোনও সহজ কাজ নয়। তবে অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মে, কেবলমাত্র ‘অজানা উত্সসমূহ’ এর জন্য অনুধাবন দেওয়া ওএসের যে কোনও অ্যাপ্লিকেশনটিকে সাইডলয়েড করার জন্য যথেষ্ট। এবং অ্যাপ্লিকেশনগুলির সর্বাধিক চাহিদাযুক্ত শ্রেণীর একটি হ'ল স্ট্রিমিং অ্যাপস। প্রধানত লাইভ স্পোর্টস স্ট্রিমিং অ্যাপ্লিকেশনগুলি অত্যন্ত কৃপণ, ফুটবল, বেসবল, ক্রিকেট, টেনিস, ব্যাডমিন্টন, গল্ফ, রেসলিং ইত্যাদি সর্বদা এই গ্রহের যে কোনও কোণায় চলছে।

ইন্টারনেটে অনেক অনলাইন স্ট্রিমিং অ্যাপ্লিকেশন প্রকৃতির সাথে প্রতারণা করছে এবং তারা কেবল আপনার ডিভাইসে ম্যালওয়্যার ইনজেক্ট করার চেষ্টা করে। এই অ্যাপ্লিকেশনগুলি তাদের সাধারণ কাজের জন্য প্রয়োজনীয় নয় এমন অনুমতিগুলির জন্য জিজ্ঞাসা করে। উদাহরণস্বরূপ, অ্যাপ্লিকেশনগুলি যোগাযোগের অনুমতি চাইতে পারে যা অবশ্যই আপনার প্রিয় চ্যানেলগুলি স্ট্রিম করার প্রয়োজন হয় না।

আজ আমি আপনাকে বিনা মূল্যে স্পোর্টস লাইভ উপভোগ করার জন্য অ্যান্ড্রয়েডের সেরা কয়েকটি অ্যাপগুলির বিষয়ে বলব। সুতরাং, বেশি দেরি না করে আসুন অ্যান্ড্রয়েডের জন্য সেরা ফ্রি লাইভ স্পোর্টস টিভি অ্যাপ্লিকেশনগুলিতে ডুব দিন।

দ্রষ্টব্য: নীচে তালিকাভুক্ত অ্যাপ্লিকেশনগুলি সাধারণত কাজ করে তবে আমি আপনাকে সুপারিশ করছি যে কোনটি সহজেই কাজ করে তা খুঁজে পাওয়ার জন্য কয়েকটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করে পরীক্ষা করুন। নিশ্চিত হয়ে নিন যে আপনি নিজের ডিভাইসে অজানা উত্স সক্ষম করেছেন। এটি করতে কেবল সেটিংস -> সুরক্ষা যান এবং অজানা উত্সগুলিতে সরাসরি চেক করুন।

Free Live Sports Streaming Apps

স্পোর্টস দেখা যেকোন ধর্মান্ধদের পক্ষে সবচেয়ে ভাল অবসর সময়। আমাদের প্রিয় পক্ষের জন্য অ্যাড্রেনালাইন রাশ এবং মাঝে মাঝে গুসবাম্পস যে কোনও গেমপ্রেমীর নিজেকে খেলায় ফেলে দেওয়ার জন্য যথেষ্ট।

1. ThopTV Sports

থপটিভির পছন্দগুলির প্রয়োগের সাথে আপনি নিজের পছন্দসই টিভি প্রোগ্রামগুলির একটিও মিস করবেন না। থপটিভি হাজার হাজার চ্যানেল বিনামূল্যে এবং প্রিমিয়াম হোস্ট করে যা আপনি কোনও অ্যাকাউন্ট বা সাবস্ক্রিপশন ছাড়াই বিনামূল্যে স্ট্রিম করতে পারেন। আপনি অ্যাপ্লিকেশনগুলিতে লাইভ স্পোর্টস, চলচ্চিত্র, বিনোদন এবং আরও অনেক কিছু পান।

অফারগুলি: স্পোর্টসে মূল ফোকাস সহ সারা বিশ্ব জুড়ে সরাসরি চ্যানেলগুলি।

অ্যাপটি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারত, ফ্রান্স, জার্মানি, কানাডা, মধ্য প্রাচ্য এবং অন্যান্য ইউরোপীয় দেশগুলির সরাসরি টিভি চ্যানেল হোস্ট করে hosts আপনি বিশ্বজুড়ে সমস্ত লাইভ স্পোর্টস এবং সাধারণ বিনোদন চ্যানেলগুলি অ্যাক্সেস করতে পারেন। তবে কপিরাইটের কারণে কিছু চ্যানেল আপনার দেশে কাজ করছে না। সেক্ষেত্রে আলাদা আইপি ঠিকানায় এই অ্যাপ্লিকেশনটি অ্যাক্সেস করতে সক্ষম হতে কোনও ভিপিএন অ্যাপ্লিকেশন ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে।

Link For Play Store

2. Mobdro

অ্যান্ড্রয়েড, মবড্রোর জন্য সর্বাধিক জনপ্রিয় লাইভ টিভি অ্যাপ্লিকেশনটির সাথে মিলিত হন। এটি লাইভ টিভির একটি স্টপ গন্তব্য যা চলচ্চিত্র, বিনোদন, খেলাধুলা, সঙ্গীত, প্রযুক্তি, প্রাণী, গেমিং, এনিমে এবং আধ্যাত্মিক শৈলীতে শ্রেণিবদ্ধ করা হয়েছে। অ্যাপটিতে জনপ্রিয় টিভি শো রয়েছে যা আপনি ডাউনলোড করতে পারেন।

অ্যাপ্লিকেশনটি 30 টিরও বেশি ভিন্ন দেশের 10 টিরও বেশি আলাদা ভাষায় লাইভ টিভি সরবরাহ করে। সুতরাং পছন্দসই বিষয়বস্তুর একটি বিস্তৃত অ্যারে প্রদান। অ্যাপ ইন্টারফেসটি ব্যবহারকারী-বান্ধব এবং সহজেই ব্যবহারযোগ্য। অ্যাপ্লিকেশনটির কোনও লগইন অ্যাকাউন্ট থাকা দরকার নেই।

অ্যাপটি গুগল প্লে স্টোরে উপলভ্য নয় তবে আপনি তাদের ওয়েবসাইট থেকে সর্বশেষতম এপকে ডাউনলোড করতে পারেন। অ্যাপটি হ'ল

অ্যাপ্লিকেশনটি Android 4.1+ এ চলমান ডিভাইসগুলিতে সমর্থিত

LInk 

3. Sony LIV

আপনার অ্যান্ড্রয়েডে লাইভ গেমগুলি দেখার জন্য সোনির লিভ অ্যাপ্লিকেশন একটি চূড়ান্ত স্পোর্টস অ্যাপ। ক্রিকেটের পাশাপাশি সনি ইন্ডিয়ায় ফুটবল, রাগবি, রেসিং, এমএমএ ইত্যাদিসহ অন্যান্য প্রিমিয়াম ক্রীড়াগুলির সম্প্রচারের অধিকার রয়েছে

আপনি কোনও সাবস্ক্রিপশন ছাড়াই বিনামূল্যে এই গেমগুলি দেখতে পারেন, তবে একটি কৌশল আছে, আপনি যদি সাবস্ক্রিপশন ছাড়াই এটি ব্যবহার করেন তবে স্ট্রিমগুলি 5 মিনিটের মধ্যে দেরি হয়। এটি প্রস্তাবিত সামগ্রীর দিকে নজর দেওয়া কোনও খারাপ বিষয় নয়। অ্যাপটি একচেটিয়াভাবে ভারতের জন্য তাই আপনি যদি এটি ভারতের বাইরে ব্যবহার করতে চান তবে আপনাকে ভারতে সার্ভারের সাথে একটি ভিপিএন অ্যাপ্লিকেশন ব্যবহার করতে হবে। আপনি যদি সোনার লিভের সাথে যাওয়ার জন্য সুপারিশ করেন তবে আপনি যদি স্পোর্টস অ্যাপ্লিকেশনটিকে গুরুত্বের সাথে দেখছেন 

Play Store – Sony LIV

4. beIN Sports Connect

বিন স্পোর্টস অ্যাপ্লিকেশনটি সর্বাধিক শক্তিশালী স্পোর্টস অ্যাপ্লিকেশন সম্পর্কিত সংবাদ, ভিডিও, হাইলাইটস, স্কোর, স্ট্যান্ডিং ইত্যাদির সাথে জনপ্রিয় লিগগুলি থেকে সরাসরি স্পোর্টস ব্রডকাস্ট সরবরাহ করে offering

আপনি আপনার অংশগ্রহণকারী টিভি সরবরাহকারীর সাথে লগ ইন করতে পারেন এবং স্পোর্টস হওয়ার জন্য একচেটিয়া লাইভ ইভেন্টগুলি দেখতে পারেন। মূল প্রোগ্রামিং ইংরেজি এবং স্প্যানিশ ভাষায় উপলভ্য। অ্যাপ্লিকেশনটির মাধ্যমে, আপনি আপনার স্পোর্টিংয়ের যন্ত্রণা পূরণ করতে বিন স্পোর্টসের অধীনে সমস্ত চ্যানেল এবং নেটওয়ার্ক অ্যাক্সেস করতে পারেন। বিআইএন কানেক্টের জনপ্রিয় স্পোর্টস প্রোগ্রামিংয়ের একটি বৃহত তোড়াতে অধিকার রয়েছে।

সকার - লালিগা (2), রিয়াল মাদ্রিদ টিভি, লালিগা টিভি, সেরি এ, লিগ 1, তুর্কি লিগ, কনক্যাকএফ, কনমেবল এবং সিএএফ বিশ্বকাপ বাছাই, ফুটবল লিগ চ্যাম্পিয়নশিপ, কোপা দে লা লিগ, কুপ দে ফ্রান্স, সুইস সুপার লিগ, চ্যাম্পিয়ন্স লিগ, ইউরোপা লীগ

সম্মেলন মার্কিন যুক্তরাষ্ট্র - ফুটবল, বাস্কেটবল, বেসবল

মোটরস্পোর্টস - মোটো আমেরিকা, মোটোজিপি, ওয়ার্ল্ডএসবিকে

অন্যান্য - ট্র্যাক এবং ফিল্ড, বক্সিং, EHF, এমএমএ, রাগবি।

Bein Sports | Paid

5. AOS TV | Live Sports

এওএস টিভি একটি ফ্রি লাইভ টিভি অ্যাপ্লিকেশন যা আপনাকে আপনার অ্যান্ড্রয়েড সমর্থিত ডিভাইসে বিনামূল্যে চ্যানেল দেখতে দেয়। অ্যাপ্লিকেশনটি 1000 টিরও বেশি চ্যানেল হোস্ট করার দাবি করেছে। ইন্টারফেসটি কেবল সহজ আপনার প্রিয় চ্যানেলটি অনুসন্ধান করুন যা আপনি দেখতে চান, আপনি প্লেয়ারের নীচে একাধিক লিঙ্ক দেখতে পাবেন। যদি কোনও লিঙ্ক কাজ না করে থাকে তবে আপনি উপস্থিত অন্যান্য লিঙ্কগুলিতে স্যুইচ করতে পারেন।

আপনি ইউকে, মার্কিন যুক্তরাষ্ট্র, ভারত, ইউরোপ, দক্ষিণ আমেরিকা, অস্ট্রেলিয়া, কানাডা এবং আরও অনেক কিছু থেকে সরাসরি টিভি দেখতে পারেন। আপনি বিশ্বজুড়ে সরাসরি খেলাধুলা স্ট্রিম করতে পারেন। আপনার লাইভ টিভি প্রয়োজনের জন্য দ্রুত অ্যাপ্লিকেশন ব্যবহার করা সহজ। এটি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারত, ইউরোপ, ব্রাজিল, আর্জেন্টিনা এবং আরও অনেক কিছু থেকে সরাসরি খেলাধুলা সরবরাহ করে।

অফারগুলি: সরাসরি ফুটবল, ক্রিকেট, রাগবি, এনএফএল, এনবিএ, ডাব্লুডাব্লুইউ, টেনিস এবং আরও অনেক কিছুর জন্য লাইভ স্পোর্টস চ্যানেল।

Download AOS TV

6. Live NetTV

নেট টিভি অ্যাপটি অ্যান্ড্রয়েড ওএসের জন্য সর্বাধিক জনপ্রিয় লাইভ টিভি, স্পোর্টস, চলচ্চিত্র এবং টিভি শো স্ট্রিমিং অ্যাপ। অ্যাপটিতে যুক্তরাজ্য, মার্কিন যুক্তরাষ্ট্র, মধ্য প্রাচ্যের দেশগুলি, ভারত, ইরান, পাকিস্তান, তুরস্ক এবং আরও অনেক দেশ সহ অনেক দেশ থেকে 700+ এরও বেশি চ্যানেল হোস্ট করা হয়েছে। অ্যাপ্লিকেশনটিতে খুব সহজেই অ্যাক্সেসের জন্য শ্রেণিবদ্ধ বিভিন্ন ধরণের জেনার রয়েছে interface আপনি এই অ্যাপটি দিয়ে এই গ্রহে চলমান যেকোন লাইভ স্পোর্টস দেখতে পারেন।

LInk 

7. Hotstar

আপনি যদি ভারতীয় সামগ্রী পছন্দ করেন তবে ডিজনি দ্বারা হটস্টার সেরা পছন্দ। আপনি যদি ভারতে থাকেন তবে অবশ্যই হটস্টারের জন্য আপনার উচিত। এটি কোনও সাবস্ক্রিপশন ছাড়াই 5 মিনিটের বিলম্বের সাথে সাবস্ক্রিপশন সহ লাইভ স্ট্রিম সহ কিছু স্পোর্টস প্রোগ্রামিং অফার করে। কিছু স্পোর্টস শো বিনামূল্যে এবং লাইভ live

অনলাইন প্ল্যাটফর্মে শীর্ষ ভারতীয় নাটক, সোপ অপেরা, চলচ্চিত্র এবং টিভি শোগুলির একটি বিশাল গ্রন্থাগার রয়েছে এটি শীর্ষস্থানীয় ভারতীয় প্রোগ্রামগুলির জন্য একটি প্রিমিয়াম স্থান তৈরি করে। হটস্টার যেহেতু বেশ কয়েকটি হলিউড সিনেমা রয়েছে তাই ডিজিটাল অধিকারের লঙ্ঘন এড়াতে কনটেন্ট লাইব্রেরি ছড়িয়ে আমেরিকা এবং কানাডায় এটি চালু করা হয়েছিল। আপনি us.hotstar.com এ গিয়ে ওয়েবে এটি অ্যাক্সেস করতে পারেন।

Offers: Cricket, Premier League, Bundesliga, Wimbledon, US Open, French Open and Formula One, and more.

Goods About Hotstar

  • Simple UI
  • Number of Indian Regional Movies
  • Soap Operas and Dramas
  • Options to set video quality and Subtitle support
  • Need a VPN to stream from other countries

Hotstar | Freemium

8. DAZN

Dazn একটি সাবস্ক্রিপশন-ভিত্তিক ভিডিও স্ট্রিমিং পরিষেবা। ক্রীড়া পরিষেবাটি বিভিন্ন সম্পত্তি থেকে ইভেন্টগুলির সরাসরি এবং অন-চাহিদা স্ট্রিমিং সরবরাহ করে। Dazn অস্ট্রিয়া, জার্মানি, জাপান, সুইজারল্যান্ড, কানাডা, মার্কিন যুক্তরাষ্ট্র, ইতালি, স্পেন এবং ব্রাজিলে সচল রয়েছে। অস্ট্রিয়া, জার্মানি, জাপান, কানাডা এবং সুইজারল্যান্ডে সমস্ত বড় বড় ইভেন্টের সম্প্রচারের জন্য এটির ডিজিটাল অধিকার রয়েছে।

আপনি ডিএজেড-এ উয়েফা, ফিফা, লা লিগা এবং অন্যান্য ক্রীড়া ইভেন্ট উপভোগ করতে পারেন। পরিষেবাটি 1-মাসের বিনামূল্যে ট্রায়াল দেয় যা আপনি যে কোনও সময় বাতিল করতে পারেন। ডিএজেডএন টিভি, স্মার্টফোন, ট্যাবলেট, গেম কনসোল এবং অন্যান্য অনেক ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ। আপনি প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করতে পারেন

Goods About DAZN

  • Legal and Free
  • Rights for all major events
  • HD Support
  • Multiple device support
  • Free Trial for 30 Days

Visit Dazn | Free (Trail)

09. Kodi Sports Repo

কোডি নিজেই কোনও লাইভ স্ট্রিমিং অ্যাপ্লিকেশন নয় তবে এটি একটি মিডিয়া সেন্টার যেখানে আপনি বিভিন্ন ফাইল সংগ্রহস্থল যুক্ত করতে পারেন এবং ফ্রি টিভি, চলচ্চিত্র, সংগীত এবং প্রোগ্রামিং উপভোগ করতে পারেন। আপনি খেলাধুলা অ্যাডোনস 365 লাইভ, জোকার স্পোর্ট, সুপ্রেমাসি স্পোর্ট ইত্যাদির মতো ইনস্টল করতে পারেন এবং কোডির লাইভ স্পোর্টস উপভোগ করতে পারেন।

সিসি ক্লাউড আইপিটিভি অ্যাডন নামে একটি জনপ্রিয় কোডি অ্যাডনও রয়েছে যা আপনাকে 1400+ এর বেশি চ্যানেল দেখাতে পারে। কোডিকে সিসক্লাউড অ্যাড-অন ইনস্টল করা খুব সহজ।

আপনাকে প্রথমে গুগল প্লে স্টোর থেকে কোডি অ্যাপটি ডাউনলোড করতে হবে। তারপরে কোডিতে সিস্লাউড অ্যাড-অন যুক্ত করুন। আমি কোডি আইপিটিভি অ্যাড-অন ইনস্টল করার জন্য ভিডিও টিউটোরিয়াল সরবরাহ করেছি -

Download Kodi

10. Fubo TV

আপনি যদি ক্রীড়া প্রেমিক হন তবে ফুবু টিভি সবচেয়ে ভাল বিকল্প। অ্যাপ্লিকেশনটি মূলত লাইভ স্পোর্টসের উপর দৃষ্টি নিবদ্ধ করে। টিভি খেলাধুলার অনুরাগীদের পক্ষে ভাল তবে চ্যানেলগুলি কেবল ক্রীড়া (এনএফএল, এমএলবি, এনবিএ, এমএলএস এবং আন্তর্জাতিক সকার) এর মধ্যে সীমাবদ্ধ নয়। অ্যাপটিতে নিউজ, নেটওয়ার্ক টেলিভিশন সিরিজ এবং চলচ্চিত্র সহ অন্যান্য চ্যানেলগুলির একটি গোছা রয়েছে। অ্যাপটি অ্যাপ স্টোরে উপলভ্য এবং ওয়েবে স্ট্রিমও করা যায়। প্যাকেজগুলি অতিরিক্ত বৈশিষ্ট্য এবং চ্যানেলগুলির সাথে বেসিক থেকে অতিরিক্ত পরিবর্তিত হয়। একটি বেসিক প্যাকেজ প্রতি মাসে আপনার 20 ডলার ব্যয় করতে পারে।

Fubo TV | Paid

11. YouTube TV

ওয়াইটি টিভি মার্কিন যুক্তরাষ্ট্রে উপলব্ধ একটি ওভার-দ্য টপ কনটেন্ট (ওটিটি) স্ট্রিমিং সাবস্ক্রিপশন পরিষেবা। এটিতে এবিসি, সিবিএস, দ্য সিডাব্লু, ফক্স, এনবিসি এবং অন্যান্য নেটওয়ার্ক রয়েছে। পরিষেবাটি ডিভিআর স্টোরেজ স্পেস সীমা ছাড়াই ক্লাউড ডিভিআর সরবরাহ করে।

পৃথক লগইন এবং ডিভিআর সহ 6 টি ইউটিউব টিভি অ্যাকাউন্ট অ্যাপ্লিকেশনটি মার্কিন যুক্তরাষ্ট্রের 60 টিরও বেশি চ্যানেল সরবরাহ করে যা কোনও কেবল বা অ্যাপল টিভিতে কোনও তারের বাক্স ছাড়াই সরাসরি স্ট্রিম করা যায়। আপনি টিভি অ্যাপে নেটওয়ার্ক সরবরাহকারী শীর্ষ সামগ্রীটি অ্যাক্সেস করতে পারেন।

ক্রীড়া - সিবিএস আরএসএন চ্যানেল, ইএসপিএন নেটওয়ার্ক, এফএস, গল্ফ চ্যানেল, এমএলবি নেটওয়ার্ক, এনবিএ টিভি, এনবিসিএসএন, এনইএসএন, অলিম্পিক চ্যানেল, টেনিস চ্যানেল ইত্যাদি

YouTube TV | Paid