Scratch & Spin to Win Android App with Earning System (Admob, Facebook, Start App Ads)

Scratch & Spin to Win Android App with Earning System (Admob, Facebook, Start App Ads) Spin to Win Android App with Earning System,

Scratch & Spin to Win Android App with Earning System (Admob, Facebook, Start App Ads)
Scratch & Spin to Win Android App with Earning System (Admob, Facebook, Start App Ads)

স্ক্র্যাচ এবং স্পিন টু উইন অ্যাডমিন প্যানেল ব্যাক-এন্ড সিস্টেম সহ অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন যা সীমাহীন ব্যবহারকারী এবং পয়েন্ট পরিচালনা করতে পারে। এই অ্যাপ্লিকেশনটি অ্যান্ড্রয়েড স্টুডিওতে নির্মিত এবং আমরা সুন্দর ইউআই ডিজাইনের সাথে সর্বোত্তম পারফরম্যান্সের জন্য পরিষ্কার এবং মানের কোড ব্যবহার করেছি এবং ইতিমধ্যে অ্যাডমব, ফেসবুক এবং স্টার্ট অ্যাপ বিজ্ঞাপনগুলির সাথে সংহত করেছি।

Scratch & Spin to Win Android App  (Admob, Facebook, Start App Ads)

স্ক্র্যাচ করুন, স্পিন করুন এবং প্রতিদিনের বোনাস পান। আপনি স্ক্র্যাচ, স্পিন, প্রতিদিনের পুরষ্কার এবং রেফারির জন্য মুদ্রা সংগ্রহ করেন। আপনি সর্বনিম্ন প্রত্যাহারের পরিমাণ, দৈনিক চেকইন পুরষ্কার পয়েন্ট এবং প্রতিদিনের খেলার সীমা নির্ধারণ করতে এবং সীমাহীন ব্যবহারকারী, পয়েন্ট এবং প্রত্যাহার পরিচালনা করতে পারেন।

Spin to Win Android App with Earning System

জিরো কনফিগারেশন / কোনও ডেটাবেস নেই - এই অ্যাপ্লিকেশনটি ব্যাকএন্ড অ্যাডমিন প্যানেলের সাথে চলে, যা মাইএসকিউএল বা কোনও ডাটাবেস তৈরি করার প্রয়োজন নেই, কোনও সংযোগ দেওয়ার দরকার নেই। একক জেএসওএন ফাইল দ্বারা পরিচালিত সম্পূর্ণ অ্যাডমিন ফলক এবং অ্যাপ্লিকেশন।

আপনি যখন অ্যাডমিন প্যানেল ব্যবহার করে আপনার নতুন প্যাকটি তৈরি করেন, এটি সমস্ত স্টিকারের জিপ ফাইল তৈরি করে এবং তারপরে আপনি যখন এএপ থেকে ‘হোয়াটসঅ্যাপে যুক্ত করুন’ বোতামটি চাপান তখন এটি জিপ ফাইলটি (সমস্ত স্টিকার এক এক করে না) ডাউনলোড করে এবং অভ্যন্তরীণভাবে এটি বের করে।
কোনও কোডিং জ্ঞান প্রয়োজন নেই - সেটআপের জন্য ভিডিও টিউটোরিয়াল সহ সম্পূর্ণ ডকুমেন্টেশন সরবরাহ করা হয়।

StickerAdmin : WhatsApp Stickers App with admin panel

বিজ্ঞপ্তিগুলি - ফায়ারবেসের সাহায্যে আপনি সমস্ত অ্যাপ ব্যবহারকারীদের জন্য বিজ্ঞপ্তি পাঠাতে পারেন, এমনকি আপনি যে কোনও স্টিকার প্যাকের উল্লেখ সহ বিজ্ঞপ্তি পাঠাতে পারেন (এই ক্ষেত্রে ব্যবহারকারী যদি বিজ্ঞপ্তিতে ক্লিক করেন তবে সংশ্লিষ্ট স্টিকার প্যাকটি স্বয়ংক্রিয়ভাবে খুলবে)।