Project SECURITY v4.4.1 – Website Security, Anti-Spam & Firewall

Project SECURITY v4.4.1 – Website Security, Anti-Spam & Firewall, Project SECURITY – Website Security, Anti-Spam & Firewall, WP Guard - Security, Firewall & Anti-Spam plugin for WordPress,Malware Scanner - Malicious Code Detector

প্রকল্পের নিরাপত্তা একটি শক্তিশালী ওয়েবসাইট সুরক্ষা অ্যাপ্লিকেশন যা আপনার ওয়েবসাইটকে হ্যাকার, আক্রমণ এবং অন্যান্য হুমকী থেকে রক্ষা করবে। এটি আপনার ওয়েবসাইটকে এসকিউএলি অ্যাটাকস (এসকিউএল ইনজেকশনস), এক্সএসএস ক্ষতিগ্রস্থতা, প্রক্সি ভিজিটর, ভিপিএন ভিজিটর, টিওআর ভিজিটর, স্প্যাম এবং অন্যান্য অনেক ধরণের হুমকি থেকে রক্ষা করবে।

প্রোজেক্ট সিকিউরিটি সমস্ত পরিচিত হ্যাকার আক্রমণগুলির পাশাপাশি কোড স্বীকৃতি এবং নিদর্শনগুলি ব্যবহার করে নতুন অজানা হুমকি সনাক্ত করতে একটি বুদ্ধিমান অ্যালগরিদম (বড় শিল্প সংস্থাগুলি দ্বারা ব্যবহৃত সমান) ব্যবহার করে এবং স্বয়ংক্রিয়ভাবে পদক্ষেপ নেয়।

এটি শক্তিশালী অ্যাডমিন প্যানেলের সাথে আসে যা থেকে আপনি সমস্ত লগ দেখতে পারেন এবং এটি নিষিদ্ধকরণ ব্যবস্থার সাথেও সংহত করা হয়েছে যা থেকে ভিজিটর (আইপি অ্যাড্রেস), দেশ, আইপি রেঞ্জস, ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার (আইএসপি), ব্রাউজার, অপারেটিং সিস্টেমস (ওএস) নিষিদ্ধ করা যেতে পারে ) এবং রেফারার। অ্যাডমিন প্যানেলে অনেকগুলি বৈশিষ্ট্য এবং সেটিংস রয়েছে। এটির মাধ্যমে আপনার ওয়েবসাইটের সুরক্ষা সহজেই পরিচালনা করা যায়।

প্রজেক্ট সিকিউরিটি হ'ল একটি শক্তিশালী ওয়েব অ্যাপ্লিকেশন ফায়ারওয়াল যা কাস্টম স্ক্রিপ্ট থেকে জনপ্রিয় শপিং কার্ট সফটওয়্যার এবং সিএমএস অ্যাপ্লিকেশনগুলিতে সমস্ত পিএইচপি সফ্টওয়্যার রক্ষা করার জন্য ডিজাইন করা হয়েছে। এটি যে কোনও ওয়েবসাইট প্রশাসককে খুব উন্নত এবং শক্তিশালী সুরক্ষা বৈশিষ্ট্যগুলি থেকে উপকৃত হতে দেয়। এটি খুব দ্রুত, অনুকূলিত এবং খুব কম সিস্টেম সংস্থান প্রয়োজন।

ডাব্লুপি গার্ড একটি শক্তিশালী ওয়ার্ডপ্রেস সুরক্ষা প্লাগইন যা আপনার ওয়েবসাইটকে হ্যাকার, আক্রমণ এবং অন্যান্য হুমকী থেকে রক্ষা করবে। এটি আপনার ওয়েবসাইটকে এসকিউএলি অ্যাটাকস (এসকিউএল ইনজেকশন), এক্সএসএস ক্ষতিগ্রস্থতা, প্রক্সি ভিজিটর, ভিপিএন ভিজিটর, টিওআর ভিজিটর, স্প্যাম, দূষিত ফাইল (ভাইরাস) এবং অন্যান্য অনেক ধরণের হুমকি থেকে রক্ষা করবে।

ডাব্লুপি গার্ড সমস্ত পরিচিত হ্যাকার আক্রমণ এবং কোড স্বীকৃতি এবং নিদর্শনগুলি ব্যবহার করে নতুন অজানা হুমকি সনাক্ত করতে একটি বুদ্ধিমান অ্যালগোরিদম (বড় শিল্প সংস্থাগুলি দ্বারা ব্যবহৃত সমান) ব্যবহার করে এবং স্বয়ংক্রিয়ভাবে পদক্ষেপ নেয়।

ডাব্লুপি গার্ড সরাসরি ওয়ার্ডপ্রেসের সাথে একীভূত হয়, আপনি অ্যাডমিন প্যানেলে সমস্ত লগ দেখতে পারেন এবং এটি নিষিদ্ধকরণ ব্যবস্থার সাথেও সংহত করা হয়েছে যা থেকে ভিজিটর (আইপি অ্যাড্রেস), দেশ, আইপি রেঞ্জ, ইন্টারনেট পরিষেবা সরবরাহকারী (আইএসপি), ব্রাউজারগুলি, অপারেটিং সিস্টেম (ওএস) এবং রেফারারগুলি। ডাব্লুপি গার্ডের অনেকগুলি বৈশিষ্ট্য এবং সেটিংস রয়েছে। এর সাহায্যে সহজেই আপনার ওয়েবসাইটটির সুরক্ষা পরিচালনা করা যায়।

ডাব্লুপি গার্ড ওয়ার্ডপ্রেস সুরক্ষার জন্য ডিজাইন করা একটি শক্তিশালী ওয়েব অ্যাপ্লিকেশন ফায়ারওয়াল। এটি যে কোনও ওয়েবসাইট প্রশাসককে খুব উন্নত এবং শক্তিশালী সুরক্ষা বৈশিষ্ট্যগুলি থেকে উপকৃত হতে দেয়। এটি খুব দ্রুত, অনুকূলিত এবং খুব কম সিস্টেম সংস্থান প্রয়োজন।

Malware Scanner - Malicious Code Detector

ম্যালওয়্যার স্ক্যানার আপনাকে কেবল একটি সাধারণ ক্লিক দিয়ে আপনার ওয়েবসাইট স্ক্যান করতে সহায়তা করবে। এটি পরিচিত এবং অজানা উভয় ভাইরাস, শেল, ম্যালওয়্যার, দূষিত কোড সংক্রমণ এবং অন্যান্য ওয়েবসাইটের হুমকি উভয়ের সন্ধান করতে পারে।

ম্যালওয়ার স্ক্যানারটি শক্তিশালী অ্যাডমিন প্যানেলের সাথে আসে যা থেকে আপনি রান স্ক্যান করতে পারেন এবং এটি সুরক্ষা চেক সরঞ্জামের সাথেও সংহত করা হয়েছে। অ্যাডমিন প্যানেলে অনেকগুলি বৈশিষ্ট্য এবং সেটিংস রয়েছে। স্ক্যান প্রসেসটি কাস্টমাইজ করা যায়।

https://www32.zippyshare.com/v/VsLGKPWX/file.html
http://ul.to/1cmtvph9
https://novafile.com/6nu5fkr6jysp
https://nippyshare.com/v/981de7
https://www.mirrored.to/files/04CLA5GJ/projectsecurity-441.rar_links
https://mirrorace.org/m/12gc9
https://krakenfiles.com/view/ef865d26fa/file.html
https://hxfile.co/xwws34vdydhq
https://www.fireload.com/71d1c336d9fcb048/projectsecurity-441.rar
https://dropbay.net/SNj/projectsecurity-441.rar
https://dropapk.to/ws8dndsk8znq
http://dl.free.fr/ohQpPt3HP
https://bayfiles.com/R9p3Icv3u4
https://anonfiles.com/TapcIbvcuc
https://1fichier.com/?um7v4p8cdg89yanqzuuj