Photo Editor Pro

Photo Editor Pro,60+ Filters for Pictures, Glitch Effects & Blur Background, Photo Blender & Light FX,Photo Collage Maker, Photo Blender & Light FX

ফটো এডিটর প্রো আপনার ছবি সম্পাদনা করতে চান এমন সমস্ত কিছু সরবরাহ করে। স্টাইলিশ প্রভাব, ফিল্টার, গ্রিড এবং আঁকার সরঞ্জামগুলির একটি হোস্ট আপনাকে আগে একবার কোনও ফটো এডিট না করলেও আপনাকে আই-ক্যাচার তৈরি করতে সহায়তা করে। ফটো এডিটর প্রো এর সাহায্যে আপনি সরাসরি নিজের শিল্পকর্মগুলি ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, ফেসবুক ইত্যাদিতে পোস্ট করতে পারেন আপনার সৃজনশীলতা আনলক করতে এবং প্রো হিসাবে ছবি সম্পাদনা করতে পারেন!

60+ Filters for Pictures

- লোমো, পিঙ্ক, ভিগনেট, প্রাকৃতিক, উষ্ণ, শিশির, গাark়, কোকো ...
- উজ্জ্বলতা, বৈসাদৃশ্য, স্যাচুরেশন, হিউ, উষ্ণতা ইত্যাদি সামঞ্জস্য করুন

Glitch Effects & Blur Background

- GB, RG, Neon, Negative, Swirl, Pixel, Fisheye and more;
- Blur photo background to get DSLR Blur Effect.

Photo Blender & Light FX

- Mix and blend two images to make stunning artworks;
- Bokeh, Lens, Splash and dozens of light leaks effects.

Body Retouch

- Slim body and face to get a perfect figure;
- Elongate legs to make your proportion better;
- Multiple hairstyle, muscles and tattoos stickers.

Photo Collage Maker

- Remix up to 18 picture into a photo collage instantly;
- 100+ grids, massive backgrounds, frames, filters to choose from;
- Halloween, Aesthetic, Cartoon, Emoji, Doodles and more photo stickers for BABY.

100+ Photo Effect

কমনীয় ফটো এফেক্ট সহ আপনার ফটো হাইলাইট করুন। স্পার্কল, আর্ট, পুরাতন, নান্দনিক, মদ ফিল্টার, গ্লিটার, ওভারলে, গ্লাচ, দেবদূত উইংস ফটো এফেক্ট… এমন অনেক আকর্ষণীয় বৈশিষ্ট্য রয়েছে যা আপনার আবিষ্কারের জন্য অপেক্ষা করে।

নান্দনিক ফটো সম্পাদক
নান্দনিক ফটো সম্পাদক আপনাকে আপনার ফটোগুলিতে শীতল নান্দনিক গ্ল্যাচ প্রভাব যুক্ত করতে দেয়। আপনার সাইকোডেলিক ভ্রমণ যাত্রা শুরুর প্রভাব সঙ্গে। আপনি যদি নান্দনিক শৈলীর অনুরাগী হন তবে আপনি এই নান্দনিক ফটো সম্পাদকটি এড়িয়ে যেতে পারবেন না।

অস্পষ্ট ফটো সম্পাদক
উন্নত অস্পষ্ট ইমেজ ব্রাশ সহ একটি আবশ্যক অস্পষ্ট ফটো সম্পাদক। এটি আপনার ছবির অংশগুলিকে অস্পষ্ট করতে ডিএসএলআর অস্পষ্ট প্রভাব পেতে ব্যবহৃত হয়। আপনি ইরেজারের সাহায্যে চিত্রটি আনব্লার করতে এবং এর অস্পষ্ট শক্তিও সামঞ্জস্য করতে পারেন।

পটভূমি ফটো সম্পাদক
এই উন্নত ব্যাকগ্রাউন্ড ইরেজারটি ব্যবহার করুন, আপনার কাটআউট ফটোটি এক টন সৃজনশীল পটভূমির টেম্পলেটগুলির সাথে একত্রিত করুন। সহজেই এবং দ্রুত আর্টওয়ার্কগুলি তৈরি করতে আপনার জন্য ডিজাইন করা একটি এআই কাটআউট সরঞ্জাম এবং একটি ব্যাকগ্রাউন্ড চেঞ্জার।

ফাঁক ফটো সম্পাদক
গ্লাইচ ফটো এডিটর পুরানো-স্কুল এবং আধুনিক ডিজিটাল শৈলীর চেয়ে ভালভাবে একত্রিত হয়েছে। এর বিচলিত প্রভাব তীব্র ভিজ্যুয়াল দ্বন্দ্ব নিয়ে আসে, যা আপনার ফটোগুলিকে ইনস্টাগ্রামে চোখের ক্যাচার করে তোলে।

ফটো এডিটর নতুন সংস্করণ 2021
ছবির জন্য বিশাল ফিল্টার সহ বিনামূল্যে একটি দরকারী ফটো সম্পাদক editor গ্লিচ এফেক্টস, ডাবল এক্সপোজার, ফটো ব্লেন্ডার ইত্যাদি দিয়ে আপনাকে শক্তিশালী ফটো আর্টওয়ার্ক তৈরি করুন এটি সেরা ফটো এডিটর মুক্ত।

ফটো কোলাজ মেকার
কেবল বেশ কয়েকটি ছবি নির্বাচন করুন, ফটো সম্পাদক তাত্ক্ষণিকভাবে তাদের শীতল ছবির কোলাজে পুনরায় তৈরি করুন। আপনার পছন্দের লেআউটটি চয়ন করুন, ফিল্টার, ব্যাকগ্রাউন্ড, স্টিকার ইত্যাদির সাথে কোলাজ সম্পাদনা করুন

আমাদের অনুমতি সম্পর্কে:
ফটো এডিটর প্রো আপনার ফটোগুলি পড়ার জন্য "READ_EXTERNAL_STORAGE, WRITE_EXTERNAL_STORAGE" এর অনুমতি চেয়েছে যাতে আমরা ফটোগুলি সম্পাদনা করতে এবং সেভ করতে পারি। আমরা এই অনুমতিটি অন্য কোনও উদ্দেশ্যে ব্যবহার করি না।

ফটো সম্পাদক প্রো এখনই আপনার চেষ্টা প্রাপ্য। এটি সবচেয়ে সহজ তবে সবচেয়ে কার্যকরী ফটো এফেক্টস সম্পাদক। ফটো এডিটর প্রো সহ, আপনার মুহূর্তটি কোনও শিল্পকর্মের মতোই উজ্জ্বল হবে। আপনার যদি কোনও সমস্যা বা পরামর্শ থাকে তবে নির্দ্বিধায় আমাদের জানান। 

দাবি অস্বীকার:
পোলিশ কোনও অনুমোদিত, সম্পর্কিত, স্পনসর, অনুমোদিত বা কোনও উপায়ে ইনস্টাগ্রাম, ফেসবুকের সাথে আনুষ্ঠানিকভাবে সংযুক্ত নয়।

App Link