যারা আমাদের ওয়েবসাইটে, আপনাদের আর্টিকেল শেয়ার করবেনগ। কিংবা ভিডিও শেয়ার করবেন। তারা এই নিয়ম-নীতিগুলো অবশ্যই মেনে চলবেন।



আপনি চাইলেই একটি আর্টিকেল লিখে দেশব্যাপী ছড়িয়ে দিতে পারেন তবে আর্টিকেলটি ডান্স এন্ড কন্ডিশন এর মধ্যে হতে হবে রাষ্ট্রবিরোধী বা সমাজবিরোধী কোন আর্টিকেল পোস্ট করা যাবে না আর্টিকেল লিখতে হলে অবশ্যই খেয়াল করতে হবে যেন আর্টিকেল কপিরাইটযুক্ত না হয় এবং আপনার সমস্ত ইনফরমেশন করতে হবে এবং আর্টিকেলগুলো আপনার লোকাল অথবা। 

আপনার ভিডিও , আপনি আমাদের, ওয়েবসাইটের মাধ্যমে শেয়ার করতে ,পারেন ,আপনি যদি ইউটিউবে কাজ করেন, অথবা ফেসবুকে ফলোয়ার বাড়াতে চান ,তাহলে আমাদের ওয়েবসাইট ব্যবহার করতে পারেন ,এখানে আপনি যেকোন পোষ্ট করে, আপনার ইউটিউব এর লিংক সরাসরি দিয়ে দিতে পারেন ,অথবা ফেসবুকের লিংক দিয়ে দিতে পারেন, আপনার পেইজ এর ফলোয়ার বাড়ানোর জন্য এবং ভিডিওটি ,যেন সমাজবিরোধী বা রাষ্ট্রবিরোধী না হয় অবশ্যই কপিরাইটযুক্ত কোন ভিডিও আমাদের ওয়েবসাইটে শেয়ার করা যাবে না।

 ভিডিও কিংবা আর্টিকেল, সবগুলোই আপনার, নিজের হতে হবে। যদি কপিরাইটযুক্ত কোন কন্টেন ,আপনি আপলোড করেন, তাহলে আমাদের ডাটাবেজ থেকে ডিলিট করে, দেয়া হবে এবং আপনার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনি যদি সম্পূর্ণ শর্তাবলী মেনে, আমাদের ওয়েবসাইটে পোস্ট করতে চান । ? বা আপনার ভিডিও বা youtube-এর চ্যানেল বা ফেসবুক পেইজ, শেয়ার করতে চান, তাহলে অবশ্যই শেয়ার করতে পারেন। এছাড়াও আমাদের ওয়েবসাইটে হেলপ, রিলেটেড সব ধরনের, পোস্ট আপনি করতে ,পারবেন, ফাইবার ফ্রিল্যান্সার ইউটিউব ফেসবুক, আরো অন্যান্য, হেল্প ভিডিও টিউটেরিয়াল এবং আর্টিকেল শেয়ার, করতে পারেন এবং কম্পিউটার মোবাইল ফোন অ্যাপস রিভিউ আরো অনেক, কিছু শেয়ার করতে পারেন। 



আপনি যদি একদম নতুন হয়ে থাকেন । কিছু না বুঝেন, তাহলে আমাদের রয়েছে ,হেলপ ভিডিও টিউটোরিয়াল, ভিডিও দেখে, আমাদের ওয়েবসাইটে আপনি , পোস্ট করতে পারেন । অ্যান্ড্রয়েড স্টুডিও, ওয়েবসাইট ডিজাইনিং, ডিজিটাল মার্কেটিং, সব ধরনের হেল্প ,আমাদের এখান থেকে নিতে পারবেন এবং ভিডিও দেখে ,আমাদের এখানে পোস্ট করতে পারেন।



আমাদের ওয়েবসাইটে, রাজনীতি-সমাজনীতি, কোন আর্টিকেল বা ভিডিও শেয়ার করা যাবে না । কেবলমাত্র টেকনোলজি বিষয়ে, আমাদের ওয়েবসাইটে পোস্ট করতে পারেন। গল্প অথবা আপনার এলাকার দুর্দশার কথা তুলে ধরতে পারেন।



একটি আর্টিকেল লিখতে হলে, অবশ্যই আপনাকে, 300 ওয়ার্ড এর বেশি আর্টিকেল লিখতে হবে। আপনি যদি ফেসবুক কিংবা ইউটিউবে লিংক শেয়ার , করেন, তাহলেও 300 ওয়ার্ড এর বেশি ,আর্টিকেল আপনাকে লিখতে হবে এবং একটি সুন্দর টাইটেল এবং কিওয়ার্ড ব্যবহার করতে হবে। যেটির মাধ্যমে খুব সহজেই, আপনার আর্টিকেলটি পড়তে পারবে এবং খুব সুন্দর ভাবে আর্টিকেলটি সাজাতে হবে। যাতে নিউ যারা দেখে আর্টিকেলটি পড়তে পারে।



এছাড়াও আমাদের, ওয়েবসাইটে সেক্সচুয়াল, কোন আর্টিকেল, ব্যবহার করা যাবে না । যেটি অবৈধ হিসেবে গণ্য করা হয়।  অবশ্যই এই ধরনের আর্টিকেল থেকে দূরে থাকবেন । এ ধরনের পোস্ট করলে বা শেয়ার করলে।  আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করিব। 



আরও তথ্যের জন্য, দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন ফেসবুক বা ইমেল বা এখানে মন্তব্য। সবাইকে ধন্যবাদ.