Download Windows 11 ISO File Leaked, 64 Bit & Beta Version

Download Windows 11 ISO File Leaked, 64 Bit & Beta Version, windows 11 iso file download free full version 2021, windows 11 iso file download

Download Windows 11 ISO File Leaked, 64 Bit & Beta Version
Download Windows 11 ISO File Leaked, 64 Bit & Beta Version

যদি আপনি নিয়মিত খবর পড়ছেন, আপনি হয়তো জানেন যে মাইক্রোসফট 24 জুন উইন্ডোজ 11 নামে উইন্ডোজের পরবর্তী সংস্করণ ঘোষণা করতে চলেছে।

চীনের বাইডু ওয়েবসাইটে ফাঁস হওয়া স্ক্রিনশটগুলি মাইক্রোসফটের আসন্ন অপারেটিং সিস্টেম সম্পর্কে অনেক কিছু বলে। স্ক্রিনশটগুলির পরপরই, উইন্ডোজ 11 আইএসও ফাইলগুলি অনলাইনে ফেলে দেওয়া হয়েছিল, যা হাজার হাজার উত্সাহীদের আসন্ন অপারেটিং সিস্টেমটি চেষ্টা করার জন্য দিয়েছিল।

উইন্ডোজ 11 বিল্ড নম্বর 21996 এর ফাঁস হওয়া আইএসও ইমেজ ডিভাইসের মনিকারকে নিশ্চিত করে এবং বেশ কয়েকটি বৈশিষ্ট্য এবং নতুন ইউজার ইন্টারফেস উপাদান প্রকাশ করে। কিছু রোগী উত্সাহী ইতিমধ্যে তাদের হার্ডওয়্যারে নতুন অপারেটিং সিস্টেম ইনস্টল করেছেন।

উইন্ডোজ 11 ওএস এর বৈশিষ্ট্য:

উপরে উল্লিখিত হিসাবে, উইন্ডোজ 11 বিল্ড নম্বর 21996 এর চূড়ান্ত সংস্করণটি একটি চীনা ফোরামের ওয়েবসাইটে ফাঁস হয়েছে। অনেক ব্যবহারকারী ইতিমধ্যে তাদের কম্পিউটারে নতুন অপারেটিং সিস্টেম ইনস্টল করেছেন, আবার কেউ কেউ এটি ভার্চুয়াল পরিবেশে চেষ্টা করেছেন।

দয়া করে নোট করুন যে ফাঁস হওয়া উইন্ডোজ 11 আইএসও ফাইল প্রকাশ করে যে আসন্ন অপারেটিং সিস্টেমটি ডিজাইনের ক্ষেত্রে উইন্ডোজ 10 থেকে খুব আলাদা নয়। UI- তে শুধু ছোট ছোট পরিবর্তন আছে যেমন গোলাকার কোণ, রঙিন আইকন এবং নতুন ওয়ালপেপার।

উইন্ডোজ 11 আসলে অনেক বেশি পরিষ্কার দেখাচ্ছে, এবং এটি উইন্ডোজ 10 এক্স এর সাথে বেশ মিল। ফাঁস হওয়া আইএসও প্রকাশ করা আরেকটি বৈশিষ্ট্য ছিল কেন্দ্রিক টাস্কবার, ওয়েদার থেকে আবহাওয়া, সংবাদ এবং সংবাদ বিষয়বস্তুর জন্য স্লাইড-আউট উইজেট।

উইন্ডোজ 11 এর আরেকটি লক্ষণীয় বৈশিষ্ট্য হল নতুন বুট লোগো এবং স্টার্ট মেনু লোগো, যা পরিবর্তন করা হয়েছে। এছাড়াও, উইন্ডোজ 10 এর সাদা থিমটি উইন্ডোজ 11 এ নীলচে ছায়ায় পরিবর্তন করা হয়েছে।

দয়া করে মনে রাখবেন যে বৈশিষ্ট্যগুলি চীনা ওয়েবসাইটে ফাঁস হওয়া ISO ফাইল থেকে বের করা হয়েছে। সুতরাং, সরকারী স্থিতিশীল বিল্ড চেষ্টা করার আগে কেউ উইন্ডোজ 11 এর বৈশিষ্ট্যগুলি অনুমান করতে পারে না।

উইন্ডোজ 11 অফিসিয়াল রিলিজ তারিখ:
এই মুহুর্তে, উইন্ডোজ 11 প্রকাশের জন্য কোন নির্দিষ্ট তারিখ নেই। তবে, অনেক সূত্র দাবি করে যে মাইক্রোসফট জুন 24 ইভেন্টে উইন্ডোজ 11 ঘোষণা করতে চলেছে। ইভেন্টটি 24 জুন সকাল 11 টায় ET/8 am PT তে নির্ধারিত হয়।

যাইহোক, দয়া করে নোট করুন যে সফ্টওয়্যার জায়ান্ট বলেছে যে উইন্ডোজ 10 তার অপারেটিং সিস্টেমের শেষ সংস্করণ হবে, কিন্তু এখন অনেকগুলি ইঙ্গিত রয়েছে যে কোম্পানি তার মন পরিবর্তন করেছে।

যেহেতু উইন্ডোজ 11 আইএসও ফাইলটি ইতিমধ্যেই ফাঁস হয়ে গেছে, ব্যবহারকারীরা এটির অফিসিয়াল রিলিজের আগে এটি ডাউনলোড করতে চান। টুইটার ব্যবহারকারী, elADeltaXForce কে ধন্যবাদ, উইন্ডোজ 11 -এর ISO ফাইল সবার জন্য উপলব্ধ করার জন্য।

নীচে, আমরা সর্বশেষ উইন্ডোজ 11 আইএসও ফাইলের ডাউনলোড লিঙ্কগুলি ভাগ করেছি। আপনি এটি আপনার পিসিতে মেগা ড্রাইভ বা গুগল ড্রাইভ লিংক থেকে ডাউনলোড করতে পারেন। আসুন উইন্ডোজ 11 আইএসও ডাউনলোড করা যাক।

গুরুত্বপূর্ণ: কিছু কারণে ডাউনলোড লিঙ্ক অনুপলব্ধ। মাইক্রোসফট আনুষ্ঠানিকভাবে উইন্ডোজ 11 ওএস ঘোষণা করার সাথে সাথে আমরা ডাউনলোড লিঙ্কটি আপডেট করব।

যদিও উইন্ডোজ 11 দেখতে উইন্ডোজ 10 এর আরও পরিমার্জিত সংস্করণের মতো, এটি এখনও প্রাথমিক বিকাশের পর্যায়ে রয়েছে। এছাড়াও, ফাঁস হওয়া আইএসও ফাইলগুলি আসল কিনা তা নিয়ে কোনও নিশ্চিততা নেই।

যাইহোক, আমরা পোস্টের প্রথম দিকে উল্লেখ করেছি, অনেক ব্যবহারকারী ইতিমধ্যে তাদের সিস্টেমে উইন্ডোজ 11 আইএসও ফাইল ইনস্টল করেছেন। এছাড়াও, কয়েকজন সর্বশেষ ভিএম ভার্চুয়ালবক্স সফটওয়্যারে উইন্ডোজ 11 ইনস্টল করেছেন।

ভার্চুয়াল মেশিনে উইন্ডোজ 11 ইনস্টল করা
প্রথমে ভার্চুয়ালবক্স সফটওয়্যারে উইন্ডোজ 11 বিল্ড 21996 ইনস্টল করার পরামর্শ দেওয়া হচ্ছে। এর জন্য, আপনাকে সর্বশেষ ভিএম ভার্চুয়ালবক্স সফ্টওয়্যারটি ডাউনলোড করতে হবে এবং সেটিংসে উইন্ডোজ 10 - 64 বিট সংস্করণ নির্বাচন করুন।

এই কৌশলটি ভার্চুয়াল স্যান্ডবক্সে বেশিরভাগ কম্পিউটারে উইন্ডোজ 11 ইনস্টল করবে। এছাড়াও, দয়া করে মনে রাখবেন যে ড্রাইভারের অসঙ্গতির কারণে আপনাকে হার্ডওয়্যার বা সফ্টওয়্যার সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

অতএব, আপনার নিজের ঝুঁকিতে উইন্ডোজ 11 ইনস্টল করুন, এবং কোনও সাহায্যের আশা করবেন না কারণ এটি একটি সরকারী স্থিতিশীল বিল্ড নয়।

রুফাস ব্যবহার করে উইন্ডোজ 11 ইনস্টল করুন
ঠিক আছে, আপনি যে কোনও সিস্টেমে উইন্ডোজ 11 ইনস্টল করার জন্য একটি ইউএসবি থাম্ব ড্রাইভ ব্যবহার করতে পারেন। যাইহোক, বুটেবল মিডিয়া তৈরি করতে আপনার কমপক্ষে 16 গিগাবাইট স্টোরেজ স্পেসের প্রয়োজন হবে।

আপনি উইন্ডোজ 11 এর জন্য একটি বুটেবল ইউএসবি তৈরি করতে রুফাস ব্যবহার করতে পারেন। রুফাস ইনস্টল করার পরে, নীচে দেওয়া কয়েকটি সহজ ধাপ অনুসরণ করুন:

প্রথমত, রুফাস চালু করুন এবং 'নির্বাচন করুন' বোতামে ক্লিক করুন। পরবর্তী, উইন্ডোজ 11 আইএসও ফাইলটি নির্বাচন করুন যা আপনি ডাউনলোড করতে পারেন।
পরবর্তী, রুফাসের মাধ্যমে ইউএসবি ড্রাইভে উইন্ডোজ 11 ফ্ল্যাশ করতে অন-স্ক্রিন নির্দেশাবলী অনুসরণ করুন।
একবার হয়ে গেলে, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন এবং আপনার পিসি বুট হওয়ার সময় বুট কী টিপুন।
বুট অপশন থেকে ইউএসবি পেন ড্রাইভ নির্বাচন করুন যেখানে আপনি উইন্ডোজ 11 বিল্ড ফ্ল্যাশ করেছেন।
একবার হয়ে গেলে, আপনি উইন্ডোজ 11 ইনস্টলার দেখতে পাবেন। আমরা কিভাবে উইন্ডোজ ১০ ইন্সটল করি সেটআপ প্রক্রিয়া।
ইনস্টলেশনের পরে, আপনার পিসি পুনরায় চালু হবে। উইন্ডোজ 11 পুনরায় চালু করার পরে OOBE সেটআপ স্ক্রিন উপস্থিত হবে। ইনস্টলেশন সম্পন্ন করতে আপনাকে অন-স্ক্রিন নির্দেশাবলী অনুসরণ করতে হবে।
এটাই! তুমি পেরেছ. এইভাবে আপনি রুফাসের মাধ্যমে উইন্ডোজ 11 ইনস্টল করতে পারেন।

 
সুতরাং, এই নির্দেশিকাটি পিসিতে উইন্ডোজ 11 আইএসও ফাইলগুলি ডাউনলোড এবং ইনস্টল করার বিষয়ে। আমি আশা করি এই নিবন্ধটি আপনাকে সাহায্য করেছে! দয়া করে আপনার বন্ধুদের সাথেও শেয়ার করুন। আপনার যদি এই সম্পর্কিত কোন সন্দেহ থাকে, তাহলে নীচের মন্তব্য বাক্সে আমাদের জানান।

  1. Windows 11 ISO file Direct- click here
  2. Windows 11 ISO File Direct link 2- CLick here
  3. Windows 11 ISO File Reddit and Mega
  4. ISO File 64 Bit Google Drive Link- Click here
  5. Windows 11 ISO file Google drive Link 2- Click here
  6. Mega link- click here

Help Link