O&O Defrag Professional 2021

O&O Defrag Professional 2021, O&O Defrag Professional 2021 Features, O&O Defrag Professional 2021 Technical Setup Details,O&O Defrag Professional 2021 Free Download

এটি একটি বিস্তৃত প্রোগ্রাম যা অনেকগুলি নতুন ক্ষমতা এবং বৈশিষ্ট্য পেয়েছে যা ব্যবহারকারীদের সর্বদা একটি সর্বোত্তম এবং স্বাস্থ্যকর ডিস্ক ড্রাইভ রাখতে সক্ষম করে। এটি একটি দক্ষ অ্যাপ্লিকেশন যা ধীর সিস্টেম, দীর্ঘ বুট-টাইম, এলোমেলো ক্র্যাশ এবং হিমশীতল জন্য নিখুঁত সমাধান সরবরাহ করে।

এই স্মার্ট সরঞ্জামটির সাহায্যে একাধিক হার্ড ড্রাইভ একসাথে ডিফ্র্যাগমেন্ট করা যায় t এটি ডিস্কের খণ্ডন ত্বরান্বিত করার জন্য শক্তিশালী এবং মজবুত অ্যালগরিদম ব্যবহার করে যার ফলে ডিফ্রেগ প্রক্রিয়াটি সম্পন্ন হওয়ার জন্য প্রয়োজনীয় সময় হ্রাস করতে পারে I ডিফ্র্যাগমেন্টেশন কৌশলগুলি, পাশাপাশি সেটিংসের স্বয়ংক্রিয়ভাবে সামঞ্জস্য করার জন্য ওয়ানবুটনডেফ্রাগ প্রযুক্তি আপনার

সিস্টেমের জন্য সেরা উপযুক্ত। ব্যবহারকারীর ইন্টারফেসটি অনুসরণ করা সহজ যা একটি ফিতা বারের সাথে উপস্থিত রয়েছে যা উপলব্ধ স্থানীয় ড্রাইভগুলির একটি তালিকা এবং কয়েকটি ট্যাব সহ সমস্ত সম্ভাব্য ক্রিয়া প্রদর্শন করে: ক্লাস্টার ভিউ, খণ্ডের ইতিহাস, ড্রাইভের স্থিতি, চাকরি, প্রতিবেদন এবং ফাইলের স্থিতি। আপনি চেকড্রাইভ 2020 ফ্রি ডাউনলোডও ডাউনলোড করতে পারেন।

O&O Defrag Professional 2021

প্রোগ্রামটি ছায়া অনুলিপি বৈশিষ্ট্যটি ব্যবহার করে যা স্বয়ংক্রিয়ভাবে ফাইলগুলির অনুলিপি তৈরি করে যা বর্তমানে পর্যায়ক্রমে বিরতিতে ব্যবহৃত হয়। এটি হয় সক্ষম বা অক্ষম করা যেতে পারে program প্রোগ্রামটি সর্বদা চলমান স্মৃতিতে থাকে এবং ক্রমাগত ডিস্ক ড্রাইভের অবস্থান পর্যবেক্ষণ করে। ডিস্ক ড্রাইভে কোনও অনিয়ম এবং ছড়িয়ে পড়া খুঁজে পাওয়ার সাথে সাথে এটি স্বয়ংক্রিয়ভাবে সেই ফাইলটির জন্য ডিফ্র্যাগমেন্টেশন অপারেশন করে।

এই পদ্ধতিতে সিস্টেমের সংহতকরণের প্রয়োজনীয়তা ছাড়াই বিষয়টির ভিত্তি চিহ্নিত করা এবং সমাধান করা হয়। তবে এটি আপনাকে একটি ডিফ্র্যাগমেন্টেশন সময় নির্ধারণের ক্ষমতাও দেয় যাতে এটি স্বয়ংক্রিয়ভাবে সঞ্চালন করতে পারে You আপনি ডিফ্রেগমেন্টেশন প্রক্রিয়াটি বিরতি এবং পুনরায় শুরু করতে পারেন এবং টুলটি যেখানে থামানো হয়েছিল সেখান থেকে শুরু হবে।

অতিরিক্তভাবে, এটিতে একটি ডিস্কস্ট্যাট ফাংশন অন্তর্ভুক্ত রয়েছে যা চার্টের সহায়তায় ব্যবহৃত মেমরি এবং অব্যবহৃত মেমরির জায়গার পরিমাণটি পরীক্ষা করে বিশ্লেষণ করতে পারে। এটি আপনাকে জানায় যে কোন প্রোগ্রামগুলি আপনার সিস্টেমের স্পেস ব্যবহার করছে যাতে প্রয়োজন না হলে আপনি সেগুলি সরাতে পারেন।

O&O Defrag Professional 2021 Features

শক্তিশালী এবং নির্ভরযোগ্য ডিফ্র্যাগমেন্টেশন অ্যাপ্লিকেশন যা আপনাকে আপনার কম্পিউটারের কার্যকারিতা উন্নত করতে আপনার হার্ড ড্রাইভগুলিকে ডিফ্র্যাগ করতে সহায়তা করে।
ব্যবহারকারীদের সর্বদা একটি সর্বোত্তম এবং স্বাস্থ্যকর ডিস্ক ড্রাইভ রাখতে সক্ষম করে এমন অনেকগুলি নতুন ক্ষমতা এবং বৈশিষ্ট্য পেয়েছে।
দক্ষ অ্যাপ্লিকেশন যা ধীর সিস্টেম, দীর্ঘ বুট-টাইম, এলোমেলো ক্র্যাশ এবং হিমশীতল জন্য নিখুঁত সমাধান সরবরাহ করে।
একসাথে বেশ কয়েকটি হার্ড ডাইভারকে ডিফ্র্যাগ করার ক্ষমতা।
ডিস্ক বিভাজনকে ত্বরান্বিত করার জন্য শক্তিশালী এবং মজবুত অ্যালগরিদম ব্যবহার করে যার ফলে ডিফ্রেগ প্রক্রিয়াটি সম্পন্ন হওয়ার জন্য প্রয়োজনীয় সময় হ্রাস করে।
খণ্ডিত ফাইলগুলিকে একসাথে রাখে এবং আপনার সিস্টেমের গতি সর্বাধিক করে তোলে এবং পাঁচটি পৃথক ডিফ্রেগমেন্টেশন কৌশল প্রস্তাব করে।
আপনার সিস্টেমের জন্য সেরা সেটিংসের সেটিংসের স্বয়ংক্রিয়ভাবে সামঞ্জস্য করার জন্য ওয়ানবুটনডেফ্রেগ প্রযুক্তি সরবরাহ করে।
ব্যবহারকারীর ইন্টারফেসটি অনুসরণ করা সহজ যা একটি ফিতা বারের সাথে উপস্থিত রয়েছে যা উপলব্ধ স্থানীয় ড্রাইভগুলির একটি তালিকা এবং কয়েকটি ট্যাব সহ সমস্ত সম্ভাব্য ক্রিয়া প্রদর্শন করে: ক্লাস্টার ভিউ, খণ্ডের ইতিহাস, ড্রাইভের স্থিতি, চাকরি, প্রতিবেদন এবং ফাইলের স্থিতি।
ছায়া অনুলিপি বৈশিষ্ট্য ব্যবহার করে যা পর্যায়ক্রমিক বিরতিতে স্বয়ংক্রিয়ভাবে বর্তমানে ব্যবহৃত ফাইলগুলির অনুলিপি তৈরি করে।
সর্বদা চলমান স্মৃতিতে থাকে এবং নিয়মিত ডিস্ক ড্রাইভের অবস্থান পর্যবেক্ষণ করে।
ডিস্ক ড্রাইভে কোনও অনিয়ম এবং ছড়িয়ে পড়া খুঁজে পাওয়ার সাথে সাথে এটি স্বয়ংক্রিয়ভাবে সেই ফাইলটির জন্য ডিফ্র্যাগমেন্টেশন অপারেশন করে।
আপনাকে একটি ডিফ্র্যাগমেন্টেশন সময় নির্ধারণের ক্ষমতা দেয় যাতে এটি স্বয়ংক্রিয়ভাবে সম্পাদন করতে পারে।
আপনাকে বিরতি দিতে এবং ডিফ্র্যাগমেন্টেশন প্রক্রিয়াটি পুনরায় শুরু করতে দেয় এবং সরঞ্জামটি যেখানেই থামানো হয়েছিল সেখান থেকে শুরু হবে।
একটি ডিস্কস্ট্যাট ফাংশন অন্তর্ভুক্ত যা চার্টগুলির সহায়তায় ব্যবহৃত মেমরি এবং অব্যবহৃত মেমরির জায়গার পরিমাণটি পরীক্ষা করে বিশ্লেষণ করতে পারে।
এটি আপনাকে জানায় যে কোন প্রোগ্রামগুলি আপনার সিস্টেমের স্পেস ব্যবহার করছে যাতে প্রয়োজন না হলে আপনি সেগুলি সরাতে পারেন।

O&O Defrag Professional 2021 Technical Setup Details

Prior to start O&O Defrag Professional 2021 Free Download, ensure the availability of the below listed system specifications

  • Software Full Name: O&O Defrag Professional 2021
  • Setup File Name: O_and_O_Defrag_Professional_v24.1.6505.rar
  • Setup Size: 22 MB
  • Setup Type: Offline Installer / Full Standalone Setup
  • Compatibility Mechanical: 32 Bit (x86) / 64 Bit (x64)
  • Latest Version Release Added On: 07th Jan 2021
  • Developers: O&O Defrag

System Requirements for O&O Defrag Professional 2021

  • Operating System: Windows XP/Vista/7/8/8.1/10
  • RAM: 512 MB
  • Hard Disk: 50 MB
  • Processor: Intel Pentium IV or higher processor
  • https://www11.zippyshare.com/v/gEtIFsAZ/file.html

O&O Defrag Professional 2021 Download