Best video editing 10 software 2021 Top tools

Best video editing software 2021 Top tools , adobe premiere pro,best video editing software free, best video editing software for windows 10,best video editing software for beginners, best video editing software

Best video editing  10 software 2021 Top tools


আজকের সেরা ভিডিও সম্পাদনা সফ্টওয়্যারটি আরও শক্তিশালী, সহজেই ব্যবহারযোগ্য এবং আগের চেয়ে আরও ব্যাপকভাবে অ্যাক্সেসযোগ্য। আসলে, শীর্ষস্থানীয় ভিডিও সম্পাদনা সফ্টওয়্যারটির জন্য আপনাকে

১০০ ডলারের বেশি ব্যয় করতে হবে না যা এমনকি অপেশাদার ভিডিও সম্পাদকদের বিশেষ প্রভাব যুক্ত করতে, অত্যাশ্চর্য ফিল্টার প্রয়োগ করতে, জটিল দৃশ্যগুলি একসাথে কাটাতে, বাদ্যযন্ত্রের স্কোর এবং সাউন্ড এফেক্ট যোগ করতে এবং আরও অনেক কিছু করতে দেয়।

যাইহোক, সমস্ত ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার একই শ্রোতার জন্য নির্মিত হয় না, তাই আপনি কী সন্ধান করছেন সে সম্পর্কে আপনাকে যত্ন সহকারে চিন্তা করতে হবে। দাম অবশ্যই একটি কারণ, তবে এই তালিকার বেশিরভাগ সফ্টওয়্যার প্রায় 100 ডলারে আসে।

আপনি ব্যবহারকারী ইন্টারফেস, কোন সরঞ্জাম বা বৈশিষ্ট্যগুলি আপনার পক্ষে সবচেয়ে গুরুত্বপূর্ণ, কোন ধরণের ভিডিও ফর্ম্যাটগুলির জন্য আপনাকে সমর্থন প্রয়োজন (4K এবং 5K) এবং কোন প্ল্যাটফর্মগুলি সমর্থিত (ম্যাকোস, উইন্ডোজ বা লিনাক্স) সম্পর্কেও আপনি ভাবতে চাইবেন )।



1. Adobe Premiere Pro

প্রিমিয়ার প্রো হ'ল ভিডিও এডিটিং প্রোগ্রাম যা বিশ্বজুড়ে পেশাদারদের দ্বারা ব্যবহৃত হয় তবে ভিডিও-এডিটিং দক্ষতার সাথে সামান্য পরিমাণে যে কারও পক্ষে এটি একটি দুর্দান্ত পছন্দ, এর ব্যবহারকারী-বান্ধব সেটআপ এবং সর্বোত্তম-শ্রেণীর বৈশিষ্ট্য সেটকে ধন্যবাদ। প্রিমিয়ার প্রো প্রতি মাসে 20.99 ডলার থেকে শুরু হয়।



2. CyberLink PowerDirector 365
যদি আপনি এমন কোনও ভিডিও সম্পাদক খুঁজছেন যা প্রিমিয়ার প্রো এর চেয়ে কম ব্যয়বহুল, তবে এখনও প্রচুর পরিমাণে বৈশিষ্ট্য রয়েছে তবে সাইবারলিঙ্ক পাওয়ারডাইরেক্টর 365 একটি দুর্দান্ত পছন্দ, বিশেষত যদি আপনি উইন্ডোজ ব্যবহারকারী হন। (নতুন) ম্যাক সংস্করণটি ভাল তবে সম্পূর্ণ বৈশিষ্ট্য-সেটটি নেই। তবুও, এর অভিজ্ঞতা অভিজ্ঞতা সমস্ত স্তরের ভিডিও সম্পাদকদের জন্য প্রচুর অফার রয়েছে। পাওয়ারডাইরেক্টর 365 বার্ষিক সাবস্ক্রিপশনের জন্য। 51.99 থেকে শুরু হয়



3. Corel VideoStudio Ultimate
কোরেল ভিডিওস্টুডিও আলটিমেট শক্তিশালী তবে শিখতে সহজ, এবং এলোমেলোভাবে সরল ভিডিও তৈরি করতে ব্যবহার করা যেতে পারে। এটি বলার অপেক্ষা রাখে না যে কোরেল ভিডিওস্টুডিও আলটিমেটের কোনও দুর্দান্ত বৈশিষ্ট্য-সেট নেই: আপনি যখন আরও জটিল ভিডিও তৈরির জন্য প্রস্তুত হন তখন এটি একটি বিশাল সরঞ্জামের সমর্থন করে। কোরেল ভিডিওস্টুডিও চূড়ান্ত মূল্য costs 71.99।



1. Adobe Premiere Elements 2021

বেশ কয়েকটি প্রোগ্রাম পরীক্ষা করার পরে, অ্যাডোব প্রিমিয়ার এলিমেন্টস 2021 সামগ্রিকভাবে সেরা ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার। যদিও এটিতে আরও কিছু নতুন প্রযুক্তি অনুপস্থিত, যেমন 360 ডিগ্রি ভিডিও বা মাল্টিক্যাম সম্পাদনা, এটি একটি স্বজ্ঞাত ইন্টারফেস এবং মৃদু শেখার বক্ররেখা পেয়েছে, কিছু অপেশাদার ভিডিও সম্পাদকরা বিশেষত প্রশংসা করবে। এটি বলেছে, এটি প্রচুর উন্নত বৈশিষ্ট্য পেয়েছে, তাই পেশাদাররাও ঠিক ঘরে বসে অনুভব করবেন। এবং এটি ম্যাক এবং উইন্ডোজ উভয়ের সাথেই কাজ করে।

Compatible with: Mac, PC | Minimum system requirements: Windows 8.1 (64-bit), 2GHz processor, 6.8GB hard disk space; MacOS 10.13, 4GB RAM, 7.4GB hard disk space

যখন এটি ব্যবহারকারী-বন্ধুত্বপূর্ণতা, পরিশীলিত বৈশিষ্ট্য এবং আপনার ভিডিও আউটপুট দেওয়ার উপায়গুলির কথা আসে, তখন সেরা ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার হ'ল ক্রস প্ল্যাটফর্ম অ্যাডোব প্রিমিয়ার উপাদানসমূহ।

প্রোগ্রামটি সম্পাদনাগুলি আরও সহজ করার জন্য অ্যাডোবের সেনস.আই কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করে। এর গাইডেড এডিটস বৈশিষ্ট্যটি নবজাতক চলচ্চিত্র নির্মাতাদের পুরো প্রক্রিয়াটিকে ক্ষুন্ন করার জন্য দুর্দান্ত সরঞ্জাম হিসাবে রয়ে গেছে এবং 4K রেজোলিউশন এবং স্থিতিশীল ভিডিওর জন্য এখন অতিরিক্ত সমর্থন রয়েছে। কোনও বিষয় নির্বাচন করা এবং নির্বাচনী সম্পাদনা করা, ডাবল-এক্সপোজার ভিডিও এবং রিয়েল-টাইম এফেক্টস হিসাবে এই সংস্করণে এ জাতীয় আপগ্রেড রয়েছে।

যাইহোক, এটিতে এখনও 360 ডিগ্রি ভিডিও সম্পাদনা বা মাল্টিক্যাম সম্পাদনার জন্য সমর্থন হিসাবে বৈশিষ্ট্যগুলির অভাব রয়েছে। তবে অ্যাডোবের প্রোগ্রামটি আমরা পরীক্ষিত সমস্ত ভিডিও সম্পাদনা সফ্টওয়্যারগুলির মধ্যে সবচেয়ে ভাল ed



2. CyberLink PowerDirector 365

Best video editing software for Windows (and Mac) users

Compatible with: Windows, Mac | Minimum system requirements: Windows 7 (64 bit); Processor: Intel Core i-series or AMD Phenom II; Memory: 4 GB RAM; Graphics: 128 MB VGA VRAM; Storage: 7 GB. Mac OSX 10.14

শেষ অবধি, সাইবার লিংক পাওয়ার ডাইরেক্টর ম্যাকের পাশাপাশি উইন্ডোজ ব্যবহারকারীদের জন্য উপলভ্য, একটি মজাদার চমকপ্রদ অ্যারে আনছে, নতুন দর্শকদের কাছে অত্যাশ্চর্য, সহজেই ব্যবহারযোগ্য প্যাকেজে মোড়ানো উন্নত ভিডিও সম্পাদনা বৈশিষ্ট্য।

সাইবারলিঙ্ক পাওয়ারডাইরেক্টরটির বেশ কয়েকটি সংস্করণ সরবরাহ করে: পাওয়ারডাইরেক্টর আল্ট্রা ($ 99) এবং পাওয়ারডাইরেক্টর আলটিমেট ($ 139) এককালীন কেনাকাটা, যখন পাওয়ারডাইরেক্টর 365 (। 69.99 / বছর) একটি সাবস্ক্রিপশন মডেল যা শাটারস্টক ইন্টিগ্রেশন, সাইবারলিঙ্কের ব্যাকগ্রাউন্ড সংগীত এবং ভিডিও সম্পাদনার সীমাহীন অ্যাক্সেস সহ আসে comes প্লাগইনস (আপনি এখানে একটি সম্পূর্ণ তুলনা খুঁজে পেতে পারেন)।

ম্যাক ব্যবহারকারীরা অন্য একটি প্রোগ্রামের সাথে লেগে থাকতে চায় এমন একটি কারণ হ'ল পাওয়ারডাইরেক্টর 365 এর উইন্ডোজ সংস্করণে ম্যাক সংস্করণটির চেয়ে বেশি বৈশিষ্ট্য এবং সরঞ্জাম রয়েছে। উদাহরণস্বরূপ, 360 ফটো এবং ভিডিও আমদানির জন্য কোনও সমর্থন নেই। তবে অনেকগুলি ষড়যন্ত্র করার জন্য এখানে এখনও আরও যথেষ্ট কিছু রয়েছে।



3. Corel VideoStudio Ultimate

Great video editing software for novices on Windows
Compatible with: Windows | Minimum system requirements: Windows 7 (64 bit); Processor: Core i3 or AMD A4 series; Memory: 4 GB (8+ GB highly recommended); Display resolution: 1024 x 768

ভিডিও সম্পাদনা সফ্টওয়্যারটির জন্য অ্যাডোবের প্রতিদ্বন্দ্বী দীর্ঘকাল কোরেল, এবং উইন্ডোজ প্ল্যাটফর্মের নবীনদের জন্য অসামান্য সম্পাদনা প্যাকেজ ভিডিওস্টুডিও আলটিমেটের সাথে সেই প্রতিদ্বন্দ্বিতা অব্যাহত রাখেন।

জটিল স্ট্যান্ডার্ডগুলির সাথে ঝাঁকুনি না দিয়ে যে কেউ সহজ ভিডিওগুলি দ্রুত তৈরি করতে চায় তার পক্ষে ভিডিওস্টুডিও একটি শক্তিশালী তবে সহজ শেখার অ্যাপ্লিকেশন। এর অতিরিক্ত কিন্তু আমন্ত্রণকারী ইন্টারফেসটি 4K সমর্থন, 360-ডিগ্রি ভিডিও সম্পাদনা, মাল্টিক্যাম সমর্থন, 2,000 এরও বেশি প্রভাব, বর্ধিত লেন্স-সংশোধন সরঞ্জাম এবং 3 ডি পাঠ্য সম্পাদনা সহ সরঞ্জামগুলির একটি বিশাল অ্যারে সরবরাহ করে। আমাদের বৃহত্তম সমস্যাটি হ'ল এটি কেবল উইন্ডোজ-এবং আপনি অন্য কর্মসূচীর সাথে আপনার কর্মক্ষেত্রটি সহজেই কাস্টমাইজ করতে পারবেন না।



4. Apple iMovie

Best video editing software for novice Mac users
Compatible with: Mac | Minimum system requirements: macOS 10.14.6; 2GB of RAM (4GB recommended); OpenCL-capable graphics card; 1280 x 800-pixel display

পেশাদার ট্রেলার এবং থিমগুলি, প্রচুর পরিমাণে বিশেষ প্রভাব এবং একটি সহজ-শিখতে ইন্টারফেসের সংমিশ্রণে ম্যাক্সের নবীন চলচ্চিত্র নির্মাতাদের জন্য অ্যাপল আইমোভি সেরা ভিডিও সম্পাদক। তদ্ব্যতীত, এটি নিখরচায়, সুতরাং এটি শুরু করার জন্য দুর্দান্ত জায়গা, বা আপনার যদি সাধারণ ভিডিও সম্পাদনাগুলি করতে হয়।

iMovie এখন 4K সম্পাদনা এবং ভাগ করে নেওয়ার পাশাপাশি 1080p এবং 60 fps এ ভিডিও শটটিতে প্রসারিত হ্যান্ডলিং সমর্থন করে। সাম্প্রতিক আপডেটগুলি ইন্টারফেসটি টিক করেছে এবং সর্বশেষ ম্যাকবুকগুলির জন্য টাচ বার সমর্থন যুক্ত করেছে।

আইমোভির অন্য একটি সুবিধা হ'ল আপনি ম্যাক ল্যাপটপ বা ডেস্কটপ উভয় ক্ষেত্রে একই প্রকল্পে কাজ করতে পারেন, তারপরে আপনার সম্পাদনা চালিয়ে যেতে আপনার আইপ্যাডে স্যুইচ করুন। যাদের নমনীয়তার প্রয়োজন তাদের জন্য এটি খুব সহজ বৈশিষ্ট্য।



5. HitFilm Express

Best free video editor

Compatible with: Mac, Windows | Minimum system requirements: Windows 8 (64-bit), Mac OS 10.13 Sierra

হিটফিল্ম এক্সপ্রেস সেরা ভিডিও সম্পাদনা সফ্টওয়্যারগুলির মধ্যে সেরা মূল্যগুলির মধ্যে একটি, এটি কেবল বিনামূল্যে শুরু করার কারণে নয়, আপনি যুক্তিসঙ্গত মূল্যে আরও বেশি বৈশিষ্ট্য যুক্ত করতে পারেন বলেও। প্রোগ্রামটি ম্যাক এবং পিসি উভয়ের সাথেই সামঞ্জস্যপূর্ণ এবং থ্রেডেড রেন্ডারিং এবং ডিকোডিংয়ের জন্য পৃথক এনভিডিয়া এবং এএমডি জিপিইউগুলিকে সমর্থন করে।

হিটফিল্ম এক্সপ্রেসের আমাদের প্রিয় নতুন সরঞ্জামটি স্বয়ং-স্থিতিশীলতা, যা নড়বড়ে ফুটেজকে মসৃণ করতে সহায়তা করে। অন্যান্য নতুন বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ডাব্লুএইভি অডিও রফতানি, একটি ক্রপ এবং প্যান / জুম প্রভাব, একটি GoPro FX রেফারেন্স প্রভাব, রঙ সমন্বয় প্রভাব include যদিও হিটফিল্ম এক্সপ্রেস নতুনদের জন্য কিছুটা ভয় দেখানোর মতো হতে পারে তবে আমরা এটির জন্য কম খরচে এবং সাশ্রয়ী মূল্যের এবং স্কেলযোগ্য বৈশিষ্ট্যগুলি পছন্দ করি।



6. Final Cut Pro X

One of the best video editors for professional Mac users Compatible with: MacOS

$299.99
VIEW AT APPLE
Subscription-freeVery intuitive interfaceFits into the larger Apple ecosystemNo Windows versionNo stabilization / motion tracking for 360º

ফাইনাল কাট প্রো এক্স এবং অ্যাডোব প্রিমিয়ার প্রো বৈশিষ্ট্য সমৃদ্ধ, পেশাদার স্তরের ভিডিও সম্পাদনা করার বিষয়টি খুব ঘাড় এবং ঘাড়। উভয়ই শিল্প নেতা, এবং বলা মুশকিল যে অন্যটি সামগ্রিকভাবে একজনের চেয়ে ভাল। তবে কিছু গুরুত্বপূর্ণ পার্থক্য রয়েছে।

এর মধ্যে একটি হ'ল দামের মডেল। প্রিমিয়ার প্রো থেকে পৃথক, ফাইনাল কাট প্রো সাবস্ক্রিপশন ভিত্তিক নয়। যাইহোক, এটি একটি বিশাল মূল্য ট্যাগ একটি বিট সঙ্গে আসে। যদিও দীর্ঘমেয়াদে এটি সাবস্ক্রিপশনের জন্য প্রতিমাসে গুলি চালানোর চেয়ে সস্তা, কিছু ব্যবহারকারীর এত বড় পরিমাণ ব্যয় করতে দ্বিধাগ্রস্ত হতে পারে। ভাগ্যক্রমে, ফাইনাল কাট প্রোটিও বিনামূল্যে 90 দিনের ট্রায়াল সহ আসে, যাতে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার কাছে সময় কাটাতে হবে।

বিজ্ঞাপন

যদিও প্রিমিয়ার প্রো ক্রিয়েটিভ ক্লাউডের সাথে সুন্দরভাবে কাজ করে (এবং এটি যদি আপনার প্রাথমিক কর্মক্ষেত্র হয় তবে আমরা অ্যাডোবের ভিডিও সম্পাদনা সফ্টওয়্যারটি সুপারিশ করি), ফাইনাল কাট প্রো বড় অ্যাপল ইকোসিস্টেমের সাথে পুরোপুরি ফিট করে। এটি দুষ্টু-দ্রুত গ্রাফিক্সের জন্য ধাতুর সুবিধা নেওয়ার জন্য নির্মিত এবং এটি ম্যাক প্রো-এর জন্য অনুকূলিত।

চৌম্বকীয় টাইমলাইন, পরিসীমা-কার্যকারিতা বিকল্পগুলি এবং বুদ্ধিমান স্মার্ট কনফর্ম ক্রপিংয়ের মতো উন্নত বৈশিষ্ট্যের অভাব নেই, যা অপরিহার্য কোনও কিছুই কেটে না যায় তা নিশ্চিত করার জন্য স্ক্রিনে প্রভাবশালী গতি অনুসরণ করে। এটি স্মার্ট, দ্রুত এবং ম্যাকের জন্য নির্মিত। আপনি ক্রিয়েটিভ ক্লাউডে বিবাহ না করলে ফাইনাল কাট প্রোতে প্রচুর অফার রয়েছে।



7. Pinnacle Studio

Fast and feature-rich video editing with a clean new interface.

ভিডিও স্টুডিও আলটিমেটের একই নির্মাতারা, গ্রাফিক্স এবং মিডিয়া ভারী-হিটার কোরেল থেকে পিনাকল স্টুডিও আমাদের কাছে আসে, সুতরাং এটি আমাদের তালিকা তৈরি করায় অবাক হওয়ার কিছু নেই। এটি ভিডিওস্টুডিওর চেয়ে আরও বেশি পেশাদার দর্শকের জন্য নির্মিত এবং এতে মাল্টিক্যাম ভিডিও, স্টপ-মোশন ভিডিও, মোশন ট্র্যাকিং, 360-ডিগ্রি ভিআর এবং 4 কে ভিডিও অন্তর্ভুক্ত রয়েছে।

সাম্প্রতিক আপডেটগুলি একটি অনেক ক্লিনার ইন্টারফেস নিয়ে এসেছে, এবং সফ্টওয়্যারটি এখন ব্যবহার করা সহজ এবং উপভোগযোগ্য, যদিও আমরা মাঝে মাঝে কিছু বগি বা ধীর আচরণে চলে আসি। প্রাথমিক হোম স্ক্রিনে সহায়ক টিউটোরিয়াল, সংবাদ এবং বৈশিষ্ট্য আপডেট এবং অ্যাড-অনগুলি অন্তর্ভুক্ত রয়েছে। তিনটি অতিরিক্ত মোড, আমদানি, সম্পাদনা এবং রফতানি করে পেশাদার-চেহারাযুক্ত ভিডিও তৈরি করতে আপনার প্রয়োজনীয় সমস্ত সরঞ্জাম অন্তর্ভুক্ত রয়েছে।

চূড়ান্ত এছাড়াও চিত্তাকর্ষক উপস্থাপনা গতি এবং প্রভাব একটি বৃহত গ্রন্থাগার, পাশাপাশি ভাল অডিও সম্পাদনা সরঞ্জাম दावा করে। পেশাদার সম্পাদকরা ভিডিও মাস্কিং, ক্লিপ নেস্টিং, লুটে প্রিসেট এবং ব্যাচের প্রক্রিয়াজাতকরণের মতো প্রো বৈশিষ্ট্যগুলির অনেকগুলি সন্ধান করে খুশি হবেন।

কোরিলের ভক্তরা ঘরে বসে পিনাকেলের নতুন পোলিশ চেহারা এবং প্রো-লেভেলের বৈশিষ্ট্যগুলির প্রশস্ত অ্যারেটি অনুভব করবে।



8. Filmora9

Simplicity and usability take centre stage with Filmora9

ওয়ান্ডারশেয়ার দ্বারা ফিল্মোরা 9 উত্সাহী অপেশাদার এবং সবে শুরু হওয়া ব্যক্তিদের জন্য দুর্দান্ত ভিডিও সম্পাদক। এটিতে একটি সহজ, পরিষ্কার এবং স্বজ্ঞাত ইন্টারফেস রয়েছে যা বোঝা ও নেভিগেট করা সহজ এবং প্রচুর পরিমাণে প্রভাব এবং ফিল্টার যা সহজেই ফুটেজে প্রয়োগ করা যেতে পারে (ইউটিউবার্স আনন্দিত)। প্রভাব এবং সংগীত সহ রয়্যালটি-মুক্ত সাউন্ড গ্রন্থাগারটি আবেগ এবং ফ্লেয়ার যুক্ত করা সহজ করে তোলে।

এটিতে মোশন ট্র্যাকিং, মাল্টিক্যাম বা ভিআর এর মত সমর্থন হিসাবে ফাইনাল কাট প্রো এবং অ্যাডোব প্রিমিয়ার প্রো-তে আপনি যে সমস্ত প্রো বৈশিষ্ট্য খুঁজে পাবেন সেগুলির অভাব রয়েছে, তবে এটি একই শ্রোতা বা জ্ঞানের স্তরের জন্য তৈরি হয় না। এটি কোনও পেশাদার মূল্য ট্যাগ বহন করে না। একটি সম্পূর্ণ বৈশিষ্ট্যযুক্ত ফ্রি সংস্করণ (ওয়াটারমার্ক সহ) রয়েছে এবং সম্পূর্ণ সংস্করণটির জন্য ওয়াটারমার্ক এবং সম্পূর্ণ ব্যবহারকারীর সমর্থন ছাড়াই $ 59.99 ডলার ব্যয় হয়।

আপনি যদি কেবল ভিডিও সম্পাদনা দিয়ে শুরু করছেন এবং কোনও অতি-সরল কিন্তু শক্তিশালী অ্যাপ্লিকেশন যা দুরত্ব ভাঙবে না, দিয়ে দড়িগুলি শিখতে চান, ফিল্মোরা 9 একটি দুর্দান্ত বিকল্প।



9. VideoPad

Best video editing software for YouTubers

Compatible with: Windows | Minimum system requirements: Windows 10, XP, Vista, 7, 8 and 8.1; Processor: 1.5 GHz; Memory: 4 GB; Storage: 100 MB

ভিডিওপ্যাড হ'ল কয়েকটি ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার প্রোগ্রামগুলির মধ্যে একটি যা ম্যাক এবং পিসি উভয় ক্ষেত্রেই কাজ করে, যা এর আবেদন এবং প্রসারকে প্রশস্ত করে। আপনি ভিডিওপ্যাডের একটি অ-বাণিজ্যিক সংস্করণটি বিনামূল্যে ডাউনলোড

করতে পারেন তবে একটি হোম সংস্করণ ($ 39) এবং মাস্টার্স সংস্করণ ($ 69) আরও বৈশিষ্ট্য সরবরাহ করে। উদাহরণস্বরূপ, মাস্টার্স সংস্করণ আপনাকে সীমাহীন অডিও ট্র্যাক এবং প্লাগইন দেয়, যখন হোম সংস্করণ আপনাকে কেবল দুটি অডিও ট্র্যাক এবং কোনও প্লাগইন ব্যবহার করতে দেয়।

ভিডিওপ্যাডে কিছু বাণিজ্যিক অ্যাপ্লিকেশনগুলির চটকদার, ঝকঝকে বাজির অভাব থাকলেও এটি এখনও সহজ ভিডিও সম্পাদনার জন্য একটি রক-কঠিন পছন্দ। অ্যাপ্লিকেশনটি 480p থেকে 4K, পাশাপাশি ফেসবুক, ফ্লিকার, ড্রপবক্স এবং গুগল ড্রাইভের অনেকগুলি YouTube পছন্দ দেয়।



10. DaVinci Resolve 16
Best video editing software for advanced enthusiasts

Compatible with: Windows, Mac, Linux | Minimum system requirements: PCs: Windows 10; Memory: 16GB; GPU: OpenCL 1.2 or CUDA 10 support, 2GB VRAM. Macs: macOS 10.14.6; Memory: 16GB; GPU: OpenCL 1.2 or Metal support, 2GB VRAM. Linux: CentOS 7.3; Memory: 32GB; Discrete GPU with at least 2GB of VRAM and support for OpenCL 1.2 or CUDA 10

একটি শক্তিশালী প্রো-লেভেল, ক্রস প্ল্যাটফর্ম অ্যাপ্লিকেশন, আপনি এই ভিডিও সম্পাদক থেকে সর্বাধিক সুবিধা পেতে ড্যাভিঞ্চি রেজলিউসটিকে একটি পৃথক গ্রাফিক্স সহ কোনও সিস্টেমে ব্যবহার করতে চান। দাভিঞ্চির সর্বশেষতম সংস্করণে ফিউশনকে অন্তর্ভুক্ত করা হয়েছে, এটি আগে একা একা থাকা অ্যাপ্লিকেশন, যা সম্পাদনা, রঙ সংশোধন, অডিও উত্পাদন, এবং ভিডিও প্রভাব এবং গতি গ্রাফিক্সের জন্য চারটি উচ্চ-শেষ ভিডিও-উত্পাদন মডিউল নিয়ে আসে।

বিজ্ঞাপন

দাভিঞ্চি বেশ শক্তিশালী, তবে কিছুটা শেখার বক্ররেখা রয়েছে। যদি এটির 256 পৃষ্ঠার ম্যানুয়ালটি আপনাকে ভয় দেখায় না, তবে উচ্চ-স্তরের উত্সাহীরা তাদের নিষ্পত্তি করার জন্য প্রচুর সরঞ্জাম পাবেন।

দাভিঞ্চি রেজলভ এখন 16 সংস্করণে রয়েছে এবং এতে নিউরাল ইঞ্জিনের মতো নতুন বৈশিষ্ট্য রয়েছে যা মুখের স্বীকৃতি এবং গতির মোড়কের মতো জিনিসগুলির জন্য মেশিন লার্নিং ব্যবহার করে। এটিতে একটি নতুন কাটা পৃষ্ঠাও রয়েছে, সম্পাদকদের জন্য একটি প্রবাহিত ইন্টারফেস যা দ্রুত প্রকল্পগুলি ঘুরে দাঁড়ানোর প্রয়োজন। পরবর্তী সংস্করণ, দাভিঞ্চি রেজলভ 17, বর্তমানে উন্মুক্ত বিটাতে রয়েছে।



আপনার জন্য কীভাবে সেরা ভিডিও সম্পাদনা সফ্টওয়্যারটি চয়ন করবেন
ফ্রি বা ফি?

উইন্ডোজ এবং ম্যাক উভয়ের জন্য প্রচুর ফ্রি অ্যাপ্লিকেশন উপলভ্য হওয়ায় মাঝে মধ্যে ভিডিও জকি কোনও নগদ অর্জনের কারণ নেই। তবে নিখরচায় এবং অর্থ প্রদানের সফ্টওয়্যারগুলির সিদ্ধান্ত নেওয়ার কারণগুলি শীতল হার্ড নগদের উপর ভিত্তি করে প্রদর্শিত হতে পারে, এটি পুরো গল্প নয়।

যে সমস্ত লোকেরা বিভিন্ন অন্তর্নির্মিত সংস্থান, প্রতিক্রিয়াশীল প্রযুক্তিগত সহায়তা এবং আরও অনেক কিছু দিয়ে আরও শক্তিশালী সম্পাদক খুঁজছেন তারা কোনও ভিডিও সম্পাদনা প্রোগ্রামে কিছু নগদ ছাড়াই ভাল better

তবে তৃতীয় বিকল্প রয়েছে: আপনি ভিডিওপ্যাড বা হিটফিল্মের মতো সফ্টওয়্যার ডাউনলোড করতে পারেন (যা সমস্ত মৌলিক বিষয় প্রস্তাব করে) নিখরচায় এবং তারপরে আপনার অভিজ্ঞতা এবং প্রয়োজনীয়তার জন্য অতিরিক্ত বৈশিষ্ট্যগুলি à লা কার্ট কিনতে পারেন।

আমরা কীভাবে ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার পরীক্ষা করি
আমরা সম্পাদনা করার জন্য সর্বোত্তম, সেইসাথে আপনার ভিডিওগুলি বন্ধুদের এবং পরিবারের সাথে ভাগ করে নেওয়ার জন্য ক্রেতাদের ম্যাক এবং উইন্ডোজ ল্যাপটপের উপর এক ডজনেরও বেশি প্রোগ্রাম - অর্থ প্রদান এবং বিনামূল্যে - 100 ঘন্টােরও বেশি সময় ধরে পরীক্ষা করেছি।

আমরা কার্যকারিতা, ব্যবহারের সহজতা, কর্মক্ষমতা, ভাগ করে নেওয়ার বিকল্প এবং সর্বশেষতম সংস্করণগুলিতে নতুন বৈশিষ্ট্যগুলির ভিত্তিতে সমস্ত সফ্টওয়্যার মূল্যায়ন করেছি। আমরা সেরা সামগ্রিক, সেরা নিখরচায় অ্যাপ্লিকেশন, নতুনদের জন্য সেরা, ইউটিউব মাস্টারদের পক্ষে সেরা, ম্যাক ব্যবহারকারীদের পক্ষে সেরা এবং উইন্ডোজ প্ল্যাটফর্মগুলির জন্য সেরা সহ বিভিন্ন বিভাগের বাস্তব জীবনের ব্যবহারের ভিত্তিতে প্যাকেজগুলির বিচার করেছি।

পারফরম্যান্স ফলাফলগুলি গুরুত্বপূর্ণ, তবে তারা সফ্টওয়্যার মূল্যায়নের সমালোচনা উপাদান নয়, কারণ আপনার হার্ডওয়্যার সেটআপের উপর নির্ভর করে আপনার মাইলেজটি পৃথক হবে। তুলনা করে, ব্যবহারের সহজতা, ইন্টারফেস এবং বৈশিষ্ট্যগুলি রফতানির ঘড়ির গতির চেয়ে বেশি ওজন বহন করে। তবুও, অনেকের মধ্যে একটি একক হিসাবে, গতি পরীক্ষা মূল্যবান তুলনামূলক তথ্য সরবরাহ করে।

এই পৃষ্ঠার বেশ কয়েকটি প্রোগ্রাম তাদের প্রাথমিক পর্যালোচনা থেকে নতুন সংস্করণের সাথে আপডেট করা হয়েছে, আমরা বর্তমানে সেগুলি পুনরায় পরীক্ষা করার প্রক্রিয়াতে রয়েছি। একই সাথে, আমরা আমাদের টেস্টিং প্ল্যাটফর্মগুলিকে, ল্যাপটপগুলি থেকে সমন্বিত গ্রাফিক্স সহ পৃথক GPUs সহ আপগ্রেড করছি। এটি অ্যাপ্লিকেশনগুলি থেকে পৃথক গ্রাফিক্স কার্ডের সুবিধা নিতে পারে এমন পারফরম্যান্সের উন্নতির প্রতিফলন ঘটবে। ফলাফলের জন্য অপেক্ষায় থাকুন।