Best Source Code Buy And Sell Digital Marketplace

Best Source Code Buy And Sell Digital Marketplace, SellMyApp, CodeCanyon.net, Codester.com, iBuildApp, Flippa , SellMySourceCode.com, App.Net, ApkaCode, AppnGameReskin, Dovemobi



আপনি যেমন এই নিবন্ধটি পড়ছেন এর অর্থ, আপনি মোবাইল অ্যাপ্লিকেশন উত্স কোডটি কিনতে চান বা আপনি বিকাশকারী এবং আপনার অ্যাপ্লিকেশন উত্স কোডগুলি বিক্রয় করার জন্য বাজারের সন্ধান করছেন। আমার অবশ্যই স্বীকার করতে হবে যে গত কয়েক বছরে মোবাইল অ্যাপ সোর্স কোডের বাজারের জনপ্রিয়তা বাধাগ্রস্ত হয়েছে তবে আপনি যদি সত্যিই দরকারী মোবাইল অ্যাপ্লিকেশন তৈরি করতে চান তবে তারা অ্যাপ্লিকেশন বিকাশকারীদের জন্য সুখী iss



জন এবং থম এমন মোবাইল অ্যাপ্লিকেশন বিকাশকারী যারা লাভজনক মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবসা শুরু করতে চেয়েছিলেন। উভয়ই একই সময়ে এবং এক বছরের মধ্যে অ্যাপ্লিকেশন উত্স কোডগুলি তৈরি করা শুরু করে; জন 10 ডলারের বেশি বিজ্ঞাপনের উপার্জন করছে যেখানে থম এখনও একমাসে 1000 ডলার উপার্জনের জন্য লড়াই করছে।



জন আইওএস, অ্যান্ড্রয়েড এবং এইচটিএমএল 5 প্ল্যাটফর্মে 50 টিরও বেশি গেম অ্যাপ্লিকেশন স্থাপন করেছে। মৃত্যুদন্ড কার্যকর করার পরে যথাযথ পরিকল্পনা তাকে অ্যাপ্লিকেশন উত্স কোড বিকাশের সময় এবং অর্থ সাশ্রয় করতে সহায়তা করে।


স্ক্র্যাচ থেকে ধারণাগুলি নিয়ে কাজ করার জন্য পুরো সময়ের অ্যাপ্লিকেশন বিকাশকারীদের (একজনের জন্য আইফোন এবং অন্য একটি অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মের জন্য) নিয়োগের সময় থম এখনও তার দশম অ্যাপের জন্য উত্স কোড বিকাশ করছে।



আপনি লাভজনক মোবাইল অ্যাপ্লিকেশন পোর্টফোলিও বিকাশ করার সময় কোনও যাদু বা কোনও শর্টকাট নেই। সম্পদের কার্যকর ব্যবহার একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এবং জনের ক্ষেত্রে, তিনি ঠিক একই কাজ করেছিলেন।



স্ক্র্যাচ থেকে মোবাইল অ্যাপস সোর্স কোডটি বিকাশ করার পরিবর্তে জন বাজারে গিয়ে রেডিমেড অ্যাপ সোর্স কোড টেম্পলেটগুলি কিনতে যান। আইওএস বা অ্যান্ড্রয়েড কোড কেনার পরিবর্তে, তিনি এসডিকে এবং কোকো বা .ক্য গেম সোর্স কোডের মতো ফ্রেমওয়ার্কের সাথে একক কাঠামো থেকে অ্যাপ স্থাপন করতে বেছে নেন choose থিমটি বেছে নেওয়ার আগে তিনি চাহিদা নিয়ে ব্যাপক গবেষণা করেছিলেন এবং তারপরে তিনি উত্স কোডগুলি কিনেছিলেন।

সামান্য কাস্টমাইজেশন এবং গেম অ্যাপটিকে পুনরায় চামড়া দিয়ে, তিনি অ্যাপ্লিকেশন চালু করতে শুরু করেছিলেন এবং একই সাথে, তিনি নীচে তালিকাভুক্ত বিভিন্ন বাজারের জায়গায় তার নতুন গেম অ্যাপ্লিকেশন সোর্স কোডগুলি বিক্রি করতে শুরু করেছেন।

অ্যাপসগুলির সোর্স কোডটি কেনার ও বিক্রয় করার এই কৌশলটি জনকে অল্প সময়ের মধ্যে আরও গেম অ্যাপ্লিকেশন তৈরি করতে সহায়তা করেছিল এবং omক্যের মতো ফ্রেমওয়ার্ক ব্যবহার না করে আইফোন এবং অ্যান্ড্রয়েড উভয় প্ল্যাটফর্মের জন্য স্ক্র্যাচ থেকে অ্যাপ্লিকেশন বিকাশকারী থমের তুলনায় আরও ভাল আরওআইয়ের ফলস্বরূপ হয়েছিল।



#1 SellMyApp

বিভিন্ন কুলুঙ্গি থেকে অ্যান্ড্রয়েড এবং আইওএসের সোর্স কোডের বিশাল সংগ্রহ সম্পন্ন সেলিমাই অ্যাপ্লিকেশনটি অন্যতম প্রাচীন মোবাইল অ্যাপ্লিকেশন উত্স কোড মার্কেটপ্লেস। এটি দুর্দান্ত মানের উত্স কোড সরবরাহ করে এবং বিকাশকারীদের একটি উত্সর্গীকৃত দল রয়েছে যা বাজার থেকে কেনা আইটেমগুলির জন্য রেজকিন এবং কোডিং পরিষেবা সরবরাহ করে।

আমি দেখেছি যে, সেলম্য অ্যাপের সবচেয়ে বড় শক্তি হল 2000 এরও বেশি সম্পূর্ণ গেম একতার উত্স কোডগুলি সংগ্রহের জন্য কিনতে পাওয়া যায়। এখানে আপনি নিজের পছন্দ মতো একটি সহজেই খুঁজে পেতে পারেন এবং তত্ক্ষণাত কাস্টমাইজেশন অংশে কাজ শুরু করতে পারেন।

যে কোনও ক্রয়ের জন্য 14 দিনের ক্রেতা সুরক্ষা এবং একটি দুর্দান্ত সমর্থন সিস্টেমের সাথে এটি মোবাইল উত্স কোড শপিংয়ের জন্য সেরা পছন্দগুলির মধ্যে একটি। তারা এই সোর্স কোডটি ব্যবহার করে এবং বিকাশকারীদের জন্য কীভাবে গাইড করবেন সেগুলি ব্যবহার করে গেম অ্যাপ্লিকেশন বিকাশের উপর তাদের ব্লগ ভাগ করার টিপসগুলিতে দরকারী সামগ্রী প্রকাশ করছে।
 
আপনার বিক্রয় আমার অ্যাপ্লিকেশন মার্কেটপ্লেস থেকে চয়ন করার জন্য আমরা 10 সেরা গেম অ্যাপ্লিকেশন সোর্স কোড টেম্পলেটগুলির একটি পৃথক তালিকাও সংকলন করেছি। উত্স কোড ডাউনলোড করার জন্য বাজারগুলি পর্যালোচনা করার সময় এটি আপনার সময় সাশ্রয় করবে।

প্রো টিপ:

আপনি যদি এই বাজারে নবাগত হন এবং আপনার প্রথম অ্যাপটি তৈরি করতে চান, এসএমএ দুর্দান্তভাবে ধাপে ধাপে প্রক্রিয়া সহ গাইড সরবরাহ করেছে। যা বিনা মূল্যে পাওয়া যায়।



#2 CodeCanyon.net

কোডেক্যানিয়ন হ'ল বিশ্বের জনপ্রিয় ব্র্যান্ড এনভাতোর মালিকানাধীন একটি জনপ্রিয় উত্স কোড মার্কেট প্লেস। আপনি এনভ্যাটো বাজারে আপনার মোবাইল অ্যাপ সোর্স কোড, ওয়ার্ডপ্রেস থিম, চিত্র, ভিডিও এবং অন্যান্য ডিজিটাল কাজ বিক্রয় করার পাশাপাশি এগুলি থেকে বিশাল কমিশন উপার্জন করতে পারবেন। এখানে আপনি বিভিন্ন ভাষা এবং ফ্রেমওয়ার্কের জন্য পিএইচপি, জাভা, জাভাস্ক্রিপ্ট, এএসপি.নেট এবং আরও অনেকের জন্য বিভিন্ন উপাদান পাবেন।

সমস্ত বিভিন্ন প্ল্যাটফর্মের জন্য উচ্চ মানের মোবাইল অ্যাপ সোর্স কোডের একটি বৃহত সংগ্রহ রয়েছে। তারা কেবল আইওএস বা অ্যান্ড্রয়েড অ্যাপ উত্স কোডগুলিই বিক্রি করে না, তাদের প্রতিক্রিয়ার মতো হাইব্রিড প্ল্যাটফর্মগুলিতে অ্যাপ তৈরির জন্য টেমপ্লেটও রয়েছে have
 
আপনি যদি ছোট কাস্টমাইজেশন সহ বিভিন্ন অ্যাপ্লিকেশন স্টোরটিতে স্থাপনের জন্য ইউনিটি, করোনা বা টাইটানিয়াম প্ল্যাটফর্মে উত্সযুক্ত কোডগুলি সন্ধান করছেন তবে এটি যাচাই করার জন্য আপনার পক্ষে সেরা প্ল্যাটফর্ম হতে পারে।



#3 Codester.com

কোডস্টার কেবল মোবাইল অ্যাপ্লিকেশন উত্স কোড বিক্রয় করছে না তবে ওয়েব অ্যাপ্লিকেশন বিকাশকারীদের জন্য বিশাল প্ল্যাটফর্ম সরবরাহ করে। এটি উত্স কোডগুলির মধ্যে অন্যতম বৃহত জায় যেখানে আপনি প্রমাণিত ফলাফল সহ স্ক্রিপ্টস,

অ্যাপ্লিকেশন, প্লাগইন, থিম, টেমপ্লেট কিনতে পারেন। কোডসেটর এমন একটি মার্কেটপ্লেস যেখানে ডিজাইনার এবং বিকাশকারীরা পিএইচপি স্ক্রিপ্ট, অ্যাপ সোর্স কোড, থিম, প্লাগইন এবং আরও অনেক কিছু কিনতে এবং বিক্রয় করতে পারে। আইওএস, অ্যান্ড্রয়েড, ইউনিটি গেমস, করোনা এবং টাটানিয়াম উত্স কোডগুলি দ্বারা শ্রেণিবদ্ধ মোবাইল অ্যাপ প্ল্যাটফর্মগুলির জন্য তাদের একটি পৃথক বিভাগ রয়েছে।

প্রো টিপ:

কোডস্টারে হাজার হাজার সোর্স কোড উপলব্ধ থাকায় আপনাকে প্রথমে মোবাইল অ্যাপ টেম্পলেটগুলি ফিল্টার করতে হবে filter এটি ফ্রেমওয়ার্কটির যথাযথ বোঝার প্রয়োজন হবে কারণ তারা কেবল মোবাইল অ্যাপ্লিকেশন নয় সমস্ত বিভিন্ন প্রযুক্তির কোড প্রকাশ করছে।



#4 iBuildApp

আইবিল্ড অ্যাপ হ'ল আমাদের তালিকায় নতুন সংযোজন যা নিয়মিত ঘাঁটিতে অ্যাপ সোর্স কোড কিনতে চান এমন বিকাশকারীদের জন্য মাসিক সাবস্ক্রিপশন মডেল সরবরাহ করে। আইবাইলড অ্যাপ শীর্ষ ৫ অ্যাপ বিল্ডিং প্রোগ্রামের মধ্যে একটিতে কমপ্লেক্সে তালিকাভুক্ত করেছে। এগুলির বৃহত উত্স কোড পোর্টফোলিওর কারণে তারা বিভিন্ন জনপ্রিয় প্রযুক্তি ম্যাগাজিনগুলিতে বৈশিষ্ট্যযুক্ত।

আই বিল্ড অ্যাপ্লিকেশন উত্স কোড

আমরা ব্যক্তিগতভাবে তাদের এন্টারপ্রাইজ অ্যাপ্লিকেশন বিকাশ সমাধানগুলি পছন্দ করেছি যেখানে কোনও সংস্থা তাদেরকে কর্মী, ঠিকাদার বা তাদের অংশীদারদের জন্য অ্যাপ স্থাপন করতে ব্যবহার করতে পারে।



#5 Flippa – An entrepreneur’s marketplace

ফ্লিপ্পাকে বিশ্বের সর্বাধিক জনপ্রিয় ওয়েবসাইট এবং ডোমেন বাজারের জায়গা হিসাবে বিবেচনা করা হয় এবং এখন মোবাইল অ্যাপ্লিকেশন উত্স কোডগুলিতেও তার দৃ strong় উপস্থিতি রয়েছে। ফ্লিপ্পা হ'ল প্রকৃত উদ্যোক্তার বাজারের জায়গা যেখানে আপনি অ্যান্ড্রয়েড এবং আইওএস অ্যাপ্লিকেশন ব্যবসায় কিনতে বা বিক্রয় করতে পারেন এবং এ থেকে বড় অর্থোপার্জন করতে পারবেন।

হাজার হাজার অ্যাপ্লিকেশন শোকেস; আপনার চয়ন করার জন্য বিশাল বিকল্প থাকবে। প্রক্রিয়াটি বেশ সহজ; ডাউনলোড বা উপার্জনের পরিসংখ্যান এবং আপনার বিক্রয়মূল্যের সাথে কেবল আপনার কার্যকারী অ্যাপ্লিকেশনটির তালিকা দিন। ক্রেতারা এই তথ্যটি যাচাই করবেন এবং সেখান থেকে সরাসরি জিজ্ঞাসা জিজ্ঞাসা করতে পারেন বা তাদের অফারটি বিড করতে পারেন যা বিক্রেতার কাছে গ্রহণযোগ্য বা প্রত্যাখ্যানযোগ্য।



#6 SellMySourceCode.com

আমার সোর্স কোডটি বিক্রয় করুন বিশ্বের উদীয়মান মার্কেটপ্লেস যেখানে আপনি ইউনিটি, অ্যান্ড্রয়েড, আইওএস, উইন্ডোজ প্ল্যাটফর্মের জন্য উত্স কোডগুলি কিনতে এবং বিক্রয় করতে পারেন এবং তাদের 3 ডি গেমসের উত্স কোডের জন্য সর্বাধিক পরিচিত। এই মার্কেটপ্লেসটি মোবাইল অ্যাপ্লিকেশন বিকাশকারীদের উত্স কোড ব্যবহার করার জন্য প্রস্তুত হওয়ার জন্য একটি উত্তেজনাপূর্ণ সুযোগ দেয়। এই পোর্টালের সাথে ব্যবহারকারীরা বিনা মূল্যে তাদের প্রয়োজনীয় উত্স কোডগুলি ডাউনলোড করতে পারেন।

উত্স কোডের বিশাল সংগ্রহের সাথে, আমার সোর্স কোডটি বিক্রয় করুন প্রতিদিন আরও বেশি এবং অনন্য অ্যাপ্লিকেশন সহ অন্তর্ভুক্ত রয়েছে। সাম্প্রতিক আপডেট অনুসারে, তাদের অনন্য অ্যাপ্লিকেশন এবং সমর্থনের কারণে তারা আরও জনপ্রিয়তা পাচ্ছে। আপনার যদি বিদ্যমান উত্স কোডটি কাস্টমাইজ করার প্রয়োজন হয় বা বৈশিষ্ট্যটি বাড়িয়ে তুলতে চান তবে তাদের কাছে রয়েছে অভিজ্ঞ মোবাইল অ্যাপ বিকাশকারীদের একটি দল যারা খুব প্রতিযোগিতামূলক মূল্যে এটি সম্ভব করে তুলতে পারে।



#7 App.Net

অ্যাপ ডট নেট মোবাইল অ্যাপ অ্যাপ্লিকেশন উত্স মার্কেটপ্লেসে দেওয়া বিভিন্ন বর্ধনের কথা বিবেচনা করে এটিই আমাদের তালিকার নতুন সংযোজন। হ্যাঁ, তারা তাদের উদ্ভাবনী অ্যাপ্লিকেশন সমাধানের সাথে আমাদের তালিকায় 7th ম অবস্থান অর্জন করেছেন যা দুটি ভাগে বিভক্ত:

অনলাইনে আপনার অ্যাপ্লিকেশনটি নিখরচায় তৈরি করুন বা
আপনার অ্যাপ্লিকেশন অর্ডার করুন এবং তারা আপনার জন্য একটি অ্যাপ্লিকেশন বিকাশ করবে
অ্যাপ ডট নেট বিশ্বের বিভিন্ন জায়গায় অবস্থিত তাদের অভিজ্ঞ অ্যাপ্লিকেশন বিকাশকারী দলের সহায়তায় উচ্চতর অ্যাপ্লিকেশন বিকাশ বৈশিষ্ট্য সরবরাহ করে। তাদের মতে, বিশ্বজুড়ে 200 মিলিয়নেরও বেশি ডিভাইস তাদের সরঞ্জাম শক্তি অ্যাপ্লিকেশনগুলির সাথে ইনস্টল করা রয়েছে যা বিশ্বের মোট মোবাইল ডিভাইসের প্রায় 10%।

তাদের সোর্স কোড ব্যবহার করার জন্য প্রস্তুত সহ সম্পূর্ণ অ্যাপ্লিকেশন প্রকল্পের বিশাল গ্রন্থাগার রয়েছে, আপনার প্রয়োজন এবং বাজেটের ভিত্তিতে আপনাকে চয়ন করতে হবে। অ্যাপ ডট নেট নীচে দেখানো হিসাবে বিভিন্ন মূল্যের পরিকল্পনাও দেয়:
 
App.net পরিকল্পনা এবং মূল্য

তাদের অফিসিয়াল ওয়েবসাইট দেখুন এবং আপনার সাথে শুরু করার জন্য সেরা সম্ভাব্য বিকল্পগুলি দেখুন।



#8 ApkaCode

অ্যাপকা কোড হ'ল একটি অনন্য মোবাইল অ্যাপ সোর্স কোড মার্কেটপ্লেস যা আইওএস এবং অ্যান্ড্রয়েড বিকাশকারীদের তাদের কোডগুলি বিক্রয় এবং কেনার এবং এটি থেকে অতিরিক্ত উপার্জনের অনুমতি দেয়। এটি অ্যাপ্লিকেশন বিকাশকারী এবং বিনিয়োগকারীদের বিদ্যমান মোবাইল অ্যাপস / গেমগুলি ক্রয়, বিক্রয়, বা লাইসেন্স দেওয়ার জন্য একটি উদীয়মান প্ল্যাটফর্ম। এখানে বিনিয়োগকারীরা সহজেই বিভিন্ন মূল্যের গেমস, বিনোদন, ফিনান্স এবং অন্যান্য ইউটিলিটিগুলির জন্য মোবাইল অ্যাপসের সোর্স কোডটি সন্ধান করতে পারে find

প্ল্যাটফর্মটি কেবলমাত্র প্রতিদিনের বেসগুলিতে বিভিন্ন অ্যাপ্লিকেশন টেম্পলেটগুলির নতুন সংযোজন সহ দ্রুত বাড়ছে। আমরা আরও শিখেছি যে, শীঘ্রই তারা ভিআর এবং এআর অ্যাপ্লিকেশন উত্স কোডও যুক্ত করতে চলেছে যা আপনাকে বাজারে উপলভ্য আরডি এসডিকে ব্যবহার করে দ্রুত অ্যাপ্লিকেশন বিকাশ করতে সহায়তা করবে।



#9 AppnGameReskin

অ্যাপএনগেমরেসকিন একটি দ্রুত বর্ধমান অ্যাপ্লিকেশন উত্স কোড মার্কেটপ্লেস, স্বল্প সময়ের মধ্যে অ্যাপ্লিকেশন উত্স কোডগুলি ক্রয় ও বিক্রয় করার জন্য নিজেকে একটি বিশ্বস্ত জায়গা হিসাবে সফলভাবে প্রতিষ্ঠিত করেছে। আমরা দেখেছি যে, সহজেই

বিক্রেতার নিবন্ধন, সাপ্তাহিক অর্থ প্রদান, প্রতিটি পণ্যের জন্য বৈশিষ্ট্যযুক্ত প্রচার, হাইকমিশন, ব্লক এবং ফেসবুক প্রদেয় প্রচারগুলিতে প্রকাশিত বিজ্ঞাপনের মতো এই মার্কেটপ্লেসে প্রবর্তিত বিভিন্ন বিক্রেতার সুবিধার কারণে বিশ্বজুড়ে অভিজ্ঞ বিকাশকারীরা অ্যাপনগ্যামারস্কিনে যোগ দিচ্ছেন,

এ কারণেই অ্যাপনগেমারস্কিনের দুর্দান্ত অ্যাপ এবং গেম টেম্পলেটগুলির পোর্টফোলিও রয়েছে। বিক্রেতারা অ্যাপ টেম্পলেট, গেম টেম্পলেট, গ্রাফিক সম্পদ এবং দ্রুত প্রবর্তন অ্যাপ্লিকেশন বিক্রয় করতে পারেন।

তারা রেসকিনের মূল্যে 100% স্বতন্ত্র অ্যাপ্লিকেশন লঞ্চ পরিষেবা সরবরাহ করছে। সংস্থাটি কেবলমাত্র সমস্ত উত্স কোড টেম্পলেটগুলিতে এই পরিষেবাটি চালু করেছে, তারা আপনার জন্য নতুন বৈশিষ্ট্য সংযোজন যেমন লেভেল ম্যাপ ওরিয়েন্টেশন, আপনার অ্যাপের ইউআই এবং ফ্লো, স্তরগুলির নকশা, লিডার বোর্ড বা নতুন বৈশিষ্ট্য সহ কোনও বিদ্যমান বৈশিষ্ট্য

প্রতিস্থাপনের মতো উত্স কোডটি পরিবর্তন করবে will আপনার অ্যাপ্লিকেশনটিতে এবং রেসকিনের মূল্যে আপনাকে একটি অনন্য অ্যাপ সরবরাহ করবে। অ্যাপ্লিকেশন বিক্রয়কারী এবং ক্রেতাদের উভয়ই এর অনন্য বৈশিষ্ট্য এবং সুবিধার কারণে আমি আমাদের বোনাস বিভাগে অ্যাপনগেমরেসকিন তালিকাভুক্ত করেছি।

অ্যাপ্লিকেশন উত্স কোডগুলি কেনার আগে পরীক্ষা করার বিষয়গুলি
উত্স কোড এবং মার্কেটপ্লেসের নির্ভরযোগ্যতা সম্পর্কে আমরা বিভিন্ন ইমেল পেয়েছি। আমি এই উদ্বেগটি বুঝতে পারি এবং এটি কারণ, আমরা খাঁটি বিক্রেতার কাছ থেকে সেরা কার্যকারী উত্স কোড কিনতে আপনাকে সহায়তা করার জন্য এই বিভাগটি যুক্ত করেছি।

আইওএসের জন্য, অ্যাপ্লিকেশন উত্স কোডটি সর্বশেষতম প্রোগ্রামিং ভাষার সাথে বিকাশ করা উচিত যা দ্রুততম সংস্করণ 5 এবং অ্যাপ্লিকেশনটিকে ওএস আইওএস 11 এবং তারপরে সমর্থন করতে হবে।


অ্যান্ড্রয়েড উত্স কোডের জন্য, এটি সর্বশেষতম প্রোগ্রামিং ভাষার সংস্করণ সহ বিকাশ করা উচিত যা ওএস অ্যান্ড্রয়েড 10.0 (কিউ) সমর্থন করে এবং কোনও অ্যাপ্লিকেশন 5.0 (ললিপপ) এর সর্বনিম্ন অবসর গ্রহণ করে


আপনার কোডের এবং স্তরের যে কোনও স্তরে উত্স কোডটি পরিবর্তন করতে সক্ষম হওয়া উচিত
সোর্স কোড বিক্রেতার কোনও নির্ভরতা বা সমর্থন ছাড়াই যে কোনও কোড পরিবর্তন করতে পারে।
উত্স কোড বিক্রেতার অবশ্যই পুরো ব্যাক-এন্ড সোর্স কোড + অ্যাডমিন সরবরাহ করতে হবে
ড্যাশবোর্ড + ব্যাক এন্ড সেটআপ এবং মোবাইলের সম্পূর্ণ ডকুমেন্টেশন
সমস্ত কার্যকারিতা অ্যাপ্লিকেশন ডকুমেন্টেশন।
সোর্স কোডটি বাগ এবং কোনও নির্ভরতা ছাড়াই চলতে হবে, তৃতীয় পক্ষের লাইব্রেরির জন্য লুকানো ব্যয় পুনঃপ্রকাশের লাইসেন্স সরবরাহ করা উচিত বা আলাদাভাবে উল্লেখ করা উচিত।


সোর্স কোড কেনার আগে ওয়ার্কিং অ্যাপ্লিকেশনটির সম্পূর্ণ ডেমো জিজ্ঞাসা করুন এবং বিক্রেতার কমপক্ষে 1 সপ্তাহের জন্য সমর্থন সরবরাহ করা উচিত যদি আমরা উত্স কোডের পক্ষ থেকে কোনও বড় সমস্যার মুখোমুখি হই (যা ডকুমেন্টেশনে কাজ করার ক্ষেত্রে উল্লেখ রয়েছে তবে আমরা সর্বশেষ বিকাশকারী পরিবেশে চলার সময়, এটি হতে পারে যে আপনি বাগটি খুঁজে পেয়েছেন Source সোর্স কোড বিক্রেতার কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই এই বাগটি সমাধান করার জন্য সহায়তা সরবরাহ করা উচিত।


আপনি যদি নেটিভ সোর্স কোডটি কিনে থাকেন তবে এটি অবশ্যই আইওএস এবং অ্যান্ড্রয়েডের জন্য অ্যান্ড্রয়েড স্টুডিওতে সর্বশেষতম এক্সকোডে চালানোর জন্য উপযুক্ত compatible আপনি যদি হাইব্রিড উত্স কোডটি কিনে থাকেন তবে তাদের কোনও জটিল ত্রুটি ছাড়াই আইওএস এবং অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্ম উভয়ই মোতায়েন করতে সক্ষম হওয়া উচিত।
অ্যাপ্লিকেশন মালিকানা এবং নাম সম্পূর্ণ কাস্টমাইজযোগ্য তাই উত্স কোড বা মোবাইল অ্যাপ্লিকেশন স্ক্রিনে বিকাশকারী বা বিক্রেতা সংস্থার নাম উল্লেখ নেই mention
অ্যাপ্লিকেশন উত্স কোডটি সংশ্লিষ্ট প্ল্যাটফর্ম থেকে ভবিষ্যতের ওএস আপডেটের জন্য পরিবর্তন করতে উপযুক্ত বা সম্পাদনাযোগ্য হওয়া উচিত। সংক্ষেপে, সংস্করণ নির্ভরতা এখানে সর্বনিম্ন হওয়া উচিত। আপনার সম্পাদনা করতে বা কার্যকারিতা সরাতে সক্ষম হওয়া উচিত। যে কোনও কাস্টমাইজেশনের জন্য আমাদের বারবার বিক্রেতার সাথে যোগাযোগ করার দরকার নেই।
অ্যাপ্লিকেশন উত্স কোড অবশ্যই অ্যাপল অ্যাপ স্টোর এবং প্লে স্টোর নির্দেশিকা অনুসরণ করে বিকাশ করা উচিত এবং তাই প্রকাশের সময় এটি প্রত্যাখ্যান করা উচিত নয়।



#10 Dovemobi

ডোভেমোবি হ'ল আমাদের তালিকায় একটি নতুন সংযোজন যা ওয়ান স্টপ প্ল্যাটফর্ম সরবরাহ করে যেখানে কোনও অ্যাপেনার অ্যাপ অ্যাপ সোর্স কোড ব্যবসায়ে স্ক্র্যাচ থেকে অর্থোপার্জন শুরু করতে পারে। ডোভেমোবিতে তারা এমন একটি মার্কেটপ্লেস সরবরাহ করে যেখানে অ্যাপ কোডিংয়ের অভিজ্ঞতা সহ বা ছাড়াই যে কেউ, সোর্স কোডগুলি পেতে, রেসকিন করতে এবং গুগল প্লে, আইটিউনস স্টোর, অ্যামাজন স্টোর এ অ্যাপস বা গেমস চালু করতে পারে।

অনলাইনে উপলব্ধ অন্যান্য বিক্রেতাদের / বাজারের চেয়ে আলাদা; ডোভেমোবিতে "ঘরে" বিকাশকারী এবং টেম্পলেট ডিজাইনার রয়েছে যারা ক্লায়েন্টদের যখনই প্রয়োজন তাদের সহায়তা দিতে প্রস্তুত। বিক্রেতারা প্রকল্পগুলি সেট আপ করতে বা বাগগুলি ঠিক করতে ক্রেতাকে সহায়তা দিতে অক্ষম হলে তারা উত্স কোড বিক্রেতার পক্ষে করতে সক্ষম হবেন। এই সুবিধার কারণে তাদের 95% ক্রেতা প্রকল্পগুলির সাথে খুব সন্তুষ্ট।

যখনই তারা মোবাইল গেমস, বিশেষত অ্যান্ড্রয়েড গেমস এবং আইওএস গেমসের জন্য রেজিন প্রকল্পগুলি পাবে, তারা নিশ্চিত করতে সক্ষম হবে যে উত্স কোড ক্রেতার জন্য বিকাশকারী ট্র্যাকটিতে রয়েছে কিনা। বিকাশকারীরা প্রকল্পগুলি সরবরাহ করতে ভাল না পারলে তারা তত্ক্ষণাত কভার করতে এবং সহায়তা দিতে সক্ষম হবে। সমর্থন প্রদানে তাদের দক্ষতা বিশেষত ইউনিটি 3 ডি গেমস, ইউনিটি 2 ডি গেমস এবং কোকোস 2 ডিএক্স উত্স কোডগুলির জন্য।

গুগল প্লে এবং আইওএস স্টোরে গেমস প্রকাশের পরে ডোভমোবি কীভাবে ক্লায়েন্টকে কিছু ট্র্যাফিকস এবং উপার্জন পেতে কৌশলগুলি শিখতে সহায়তা করতে সক্ষম হয়। এটিতে কোনও দুর্দান্ত সমর্থন, কোনও বাগ ছাড়াই উচ্চমানের গেমসের সাথে যে কোনও ক্রয়ের জন্য 14 দিনের ক্রেতা সুরক্ষা রয়েছে। আমরা বিশ্বাস করি যে ডোভেমোবি অন্যতম সেরা মোবাইল গেমস সোর্স কোড সরবরাহকারী যা মোবাইল গেমসে ব্যবসা শুরু করতে নির্ভর করতে পারে।