best app lock for android 2021

best app lock for android 2021 ,DoMobile Lab, BGNmobi, Perfect AppLock, Smart Launcher 5,IvyMobile, Norton App Lock, Smart AppLock, Apex Launcher, SpSoft AppLock, Ultra AppLock

2021 এ অ্যান্ড্রয়েডের জন্য সেরা অ্যাপলক - সর্বাধিক সুরক্ষা অ্যাপ্লিকেশন অ্যাপলক্সের সাথে আসে। কোনও অ্যাপ লক বা অ্যাপ লকারের সাহায্যে আপনার ফোনের অন্যান্য সমস্ত অ্যাপ্লিকেশন অননুমোদিত অ্যাক্সেস থেকে লক করা যেতে পারে। এইভাবে, কারও ফেসবুক, গ্যালারী অ্যাপ্লিকেশন, বা ব্যাংকিং অ্যাপ্লিকেশন অ্যাক্সেস করা হচ্ছে তা সম্পর্কে ব্যবহারকারীদের জন্য কোনও উদ্বেগ থাকবে না। অ্যাপলক বা অ্যাপ লকার যখন স্ক্রিন লকের সাথে মিলিত হয়, তখন দুটি স্তরের সুরক্ষা সরবরাহ করা হয় এবং সর্বোত্তমভাবে কাজ করে।

DoMobile Lab

সেরা অ্যাপলক এবং গোপনীয়তা লক অ্যাপ্লিকেশন বাচ্চাদের বা স্নুপিং বন্ধুদের জন্য ভাল। তবে অ্যাপলক চুরি করা ফোন বা এমনকি প্রযুক্তি-জ্ঞান ব্যক্তির বিরুদ্ধে জিনিসগুলির জন্য খুব সামান্য সুরক্ষা সরবরাহ করে provides এটি কোনও লক স্ক্রিনের জায়গায় ব্যবহার করা উচিত নয়, কিছু অ্যাপ লক নীচে তালিকাবদ্ধ রয়েছে।

বিদ্যমান সেরা অ্যাপ্লিকেশন ব্লকের একটি হ'ল ডোমোবাইল ল্যাব অ্যাপলক। সমস্ত বুনিয়াদি ক্রিয়াকলাপ এই অ্যাপ্লিকেশন দ্বারা করা যেতে পারে যেমন নির্দিষ্ট অ্যাপ্লিকেশন লক করা, নির্দিষ্ট চিত্র এবং ভিডিওগুলি লক করা যায়।

এছাড়াও, অ্যাপ্লিকেশন সুরক্ষা আনইনস্টল করুন, এতে ফিঙ্গারপ্রিন্ট সমর্থন অন্তর্ভুক্ত করা হয়েছে, এমনকি আগত কল এবং ব্লুটুথের মতো বিভিন্ন সিস্টেম ফাংশনের মতো জিনিসও ব্যবহারকারীরা অবরুদ্ধ করতে পারবেন। এই অ্যাপ্লিকেশনটি বিনা মূল্যে ব্যবহার করা যেতে পারে। প্রিমিয়াম বৈশিষ্ট্যগুলি বিজ্ঞাপনের ব্লককে সক্রিয় করে বা অনুদানের মাধ্যমে প্রিমিয়াম সংস্করণের জন্য অর্থ প্রদানের মাধ্যমে আনলক করা যায়।

Check on Google Play

BGNmobi

একটি শালীন অ্যাপ্লিকেশন লকটি হ'ল বিজিএনএমবি'র অ্যাপলকার এবং অন্যান্য অ্যাপ্লিকেশন অ্যাপগুলির মতো বেশিরভাগ জিনিসই এখানে করা হয়। লকিং অ্যাপ্লিকেশনগুলি অন্তর্ভুক্ত রয়েছে এবং আঙ্গুলের ছাপ সমর্থন, যেমন প্যাটার্ন আনলকিং এবং পাসওয়ার্ড আনলক করার মতো ব্যবহার করার জন্য বেশ কয়েকটি উপায় সরবরাহ করা হয় যা ব্যবহারকারীদের জন্য উপলব্ধ 

কিছু কাস্টমাইজেশন বিকল্প এটিতে উপস্থিত রয়েছে এবং অন্যান্য ব্যবহারকারীদের দ্বারা অ্যাপ্লিকেশনগুলির আনইনস্টলেশন প্রতিরোধ করা হয়েছে। ব্যবহারকারীরা এই অ্যাপগুলিতে প্রচুর অপ্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলিকে চমকে দেবেন না। এটি এই বছরের একটি সহজ এবং সেরা অ্যাপলক অ্যাপ্লিকেশন যা দিয়ে কাজটি ভালভাবে সম্পন্ন হয়েছে।

Check on Google Play

Perfect AppLock

বছরের সেরা অ্যাপ লকগুলির মধ্যে একটি হ'ল নিখুঁত অ্যাপলক। ওয়াইফাই এবং ব্লুটুথ ব্লক করার জন্য সমর্থন সহ বেসিক বৈশিষ্ট্য এতে উপস্থাপিত হয়েছে। মিথ্যা ত্রুটি এবং অন্যান্য সমস্ত বার্তাগুলি এই অ্যাপ্লিকেশন দ্বারা চালু করা হয়েছে, যা একটি অ্যাপলকের পরিবর্তে অজানা ব্যবহারকারী দ্বারা পৃথক সমস্যা হিসাবে বিবেচিত হয়।

একই বৈশিষ্ট্যগুলি নিখরচায় এবং অর্থ প্রদানের সংস্করণগুলি সরবরাহ করে যার কারণেই এটিকে পারফেক্ট অ্যাপলক বলা হয়। কিন্তু অর্থ প্রদানের সংস্করণে কোনও বিজ্ঞাপন সরবরাহ করা হয় না।

Check on Google Play

Smart Launcher 5

কিছু শালীন সুরক্ষা বৈশিষ্ট্য সহ একটি নতুন অ্যাপলোক হ'ল স্মার্ট লঞ্চার 5, এতে পরিবেশের থিম, অভিযোজিত আইকন, বাছাইকরণ অ্যাপস, অঙ্গভঙ্গি এবং আরও অনেক কিছু উপস্থাপন করা হয়েছে। ব্যবহারকারীরা অন্যদের দেখতে চায় না এমন অ্যাপ্লিকেশনগুলি স্মার্ট লঞ্চের মাধ্যমে গোপন করা হয় 5. এছাড়াও, যদি কোনও অজানা ব্যবহারকারী কোনও লুকানো অ্যাপ্লিকেশন খুঁজে পান, একটি পিন অ্যাপ্লিকেশনটিকে অ্যাক্সেস থেকে সুরক্ষা দেয়। ভাগ্যক্রমে, অ্যাপ্লিকেশন লক হিসাবে এই অ্যাপ্লিকেশনটি বেশ শালীন।

Check on Google Play

IvyMobile

অ্যান্ড্রয়েডের জন্য আরও একটি ভাল অ্যাপ লকার হ'ল আইভিমোবাইল অ্যাপলক। কার্যত কোনও অ্যাপ্লিকেশন ব্যবহারকারীর ফোনে লক করা যায় এবং তদ্ব্যতীত, ফটো এবং ভিডিওগুলি লক করার ক্ষমতা উপলব্ধ। একটি অদৃশ্য প্যাটার্ন লক এবং এলোমেলো কীবোর্ড অ্যাপ্লিকেশনটিতে উপস্থাপিত হয়, কেবলমাত্র যদি কেউ ব্যবহারকারীর কাঁধে নজর রাখার চেষ্টা করে।

থিমটি অ্যাপটিতেও রয়েছে, আইকনটিকে ওভাররাইড করার ক্ষমতা যাতে অ্যাপ, লক ফ্রিকোয়েন্সি এবং আরও অনেক কিছু লুকানো যায়। এই লোকেরা ভুল পাসওয়ার্ড ইনপুট করার সময় একটি ফটো তোলা যেতে পারে। এটি নিখরচায় ডাউনলোড এবং ব্যবহার করা যেতে পারে যা অন্য একটি ভাল সুবিধা।

Check on Google Play

Norton App Lock

অ্যান্টিভাইরাস অ্যাপ্লিকেশনগুলির ক্ষেত্রে, নরটন একটি বড় নাম এবং নর্টন একটি ফ্রি অ্যাপ লকও সরবরাহ করে। লকিং সিস্টেম হিসাবে একটি চার-অঙ্কের পিন, পাসওয়ার্ড বা প্যাটার্ন বিকল্প ব্যবহৃত হয়। ব্যবহারকারীদের কোন অ্যাপ্লিকেশনটি লক করতে হবে সে সম্পর্কে পরামর্শের একটি তালিকাও এই অ্যাপ্লিকেশনটির সাথে অন্তর্ভুক্ত। আরও সরাসরি পদ্ধতির জন্য, অ্যাপ লক করার জন্য এটি দুর্দান্ত সরঞ্জাম।

অন্যান্য অ্যাপ্লিকেশনগুলির মতো, যে কেউ ব্যবহারকারীর ফোনে লক থাকা অ্যাপ্লিকেশনগুলি খোলার চেষ্টা করছেন, একটি ফটো তোলা যেতে পারে। কারও কাছে কারিগরি জ্ঞান থাকলে তারা এই অ্যাপটি এটিকে প্রায় কাছাকাছি পেতে পারে তবে এটি বিনা মূল্যে কিছু প্রাথমিক বৈশিষ্ট্য সহ সেরা অ্যাপ্লিকেশন ব্লকারগুলির মধ্যে একটি।

Check on Google Play

Smart AppLock

আরেকটি শালীন ফ্রি অ্যাপ লক করার বিকল্প হ'ল স্মার্ট অ্যাপলক। সমস্ত অ্যাপ্লিকেশন এবং ফটো গ্যালারীগুলিকে সেটিংস সহ লক করা যেতে পারে, যাতে সেগুলি সুরক্ষিত রাখা যায়। এই অ্যাপ্লিকেশনটি নিজেকে একটি লক স্ক্রিন হিসাবে ছদ্মবেশ দেয় যা লোকেদের আবার স্ক্রিন লকে ফিরে আসার বিষয়টি বিবেচনা করে।

সেই সতর্কতার সাথে সাথে, বিলম্বিত অ্যাপ্লিকেশন ব্লকিং এটি সরবরাহ করে এবং স্যামসুং ডিভাইসের জন্য ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার বৈশিষ্ট্যও এতে উপস্থিত রয়েছে। এই অ্যাপ্লিকেশন বিজ্ঞাপন দ্বারা সমর্থিত এবং ব্যবহার বিনামূল্যে। এটি সহজেই আনইনস্টল করা যায়, একবার এর উপস্থিতি কেউ আবিষ্কার করলে এটিই একমাত্র ত্রুটি।

Check on Google Play

Apex Launcher

অ্যাপলক ফাংশন সহ একটি দুর্দান্ত লঞ্চার হ'ল অ্যাপেক্স লঞ্চার। অ্যাপেক্স লঞ্চারে এবং বিভিন্ন কাস্টমাইজেশন যেমন আইকন প্যাকগুলির জন্য সমর্থন, বিভিন্ন প্রভাব এতে অন্তর্ভুক্ত করা হয় এবং ব্যবহারকারীরা অদৃশ্য বা লুকিয়ে রাখতে চান তবে উপাদানগুলি স্ট্যাটাস বার বা ডকের মতো লুকানো যেতে পারে Very

অ্যাপ্লিকেশন সুরকার থেকে অ্যাপ্লিকেশনগুলি আড়াল করার ক্ষমতা অন্তর্ভুক্ত করে কিছু অ্যাপ্লিকেশন সুরক্ষা বৈশিষ্ট্য এতে উপস্থিত রয়েছে এবং অতিরিক্ত সুরক্ষা এবং সুরক্ষার জন্য একটি পাসওয়ার্ড সুরক্ষা স্তর সহ একটি অ্যাপ লক ফাংশনের উপস্থিতি রয়েছে।

Check on Google Play

SpSoft AppLock

অ্যাপ অ্যাক্সেস ব্লক করার জন্য একটি শালীন বিকল্প হ'ল স্পসফট অ্যাপলক। এতে পাসওয়ার্ড, প্যাটার্ন আনলক এবং ফিঙ্গারপ্রিন্ট আনলক বৈশিষ্ট্যযুক্ত যা ব্যবহারকারীদের জন্য সুখবর। Unতিহ্যগত 3 × 3 এর পরিবর্তে 18 × 18 অবধি একটি গ্রিডে একটি আনলক প্যাটার্ন উপস্থিত হয়।

এছাড়াও, ব্যবহারকারী চাইলে লকের পরিবর্তে একটি মিথ্যা ত্রুটি বার্তা প্রদর্শিত হতে পারে। যখন কোনও নির্দিষ্ট অ্যাপ্লিকেশন ব্যবহার করা হচ্ছে তখন অ্যাপ্লিকেশন দ্বারা পর্দা চালু রাখা হবে। 30 টিরও বেশি ভাষাগুলি স্পসফট অ্যাপলক দ্বারা সমর্থিত।

Check on Google Play

Ultra AppLock

পর্যাপ্ত বৈশিষ্ট্য সহ আরেকটি শালীন অ্যাপ লক হ'ল আল্ট্রা অ্যাপলক। অ্যাপ্লিকেশনটি একটি সহজ উপায়ে খোলা হয়েছে এবং ব্যবহারকারীর ইচ্ছা অনুযায়ী পছন্দসই অ্যাপ্লিকেশনগুলি ব্লক করা যেতে পারে এবং অ্যাক্সেসের জন্য একটি পাসওয়ার্ড প্রয়োজন।

ফিঙ্গারপ্রিন্ট লকগুলি আল্ট্রা অ্যাপ লক দ্বারা সমর্থিত এবং পাসওয়ার্ডটি সঠিকভাবে অনুমান করা হলে প্রবেশের সতর্কতাগুলি প্রেরণ করা যেতে পারে। কিছু পরিষ্কার এবং ব্যাটারি সাশ্রয়কারী বৈশিষ্ট্যগুলি এতে অন্তর্ভুক্ত করা হয়েছে যা একেবারেই কাজ করে না এবং এগুলি স্পর্শ না করার পরামর্শ দেওয়া হয়।

Check on Google Play

আপনার অ্যাপ্লিকেশন, গ্যালারী এবং ফোল্ডারগুলি অজানা অ্যাক্সেস থেকে সুরক্ষিত করতে সহায়তা করতে পারে এমন সমস্ত সেরা অ্যাপলকের তালিকা এখানে। 10 টি অ্যাপ লক বা অ্যাপ্লিকেশন ব্লকারগুলির এই তালিকাগুলি আপনার পছন্দের উপর নির্ভর করে বিনামূল্যে বা অর্থ প্রদান করা যেতে পারে। এখানে উল্লিখিত সমস্ত অ্যাপ্লিকেশন অ্যান্ড্রয়েড ফোনগুলির পাশাপাশি আইফোন এবং আইওএস ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার আগে দয়া করে সমস্ত বিশদটি চেক করুন যাতে এটি থেকে আপনার যা প্রয়োজন তা পূরণ করতে পারে।