Best Android Photo Editor 2021 10 Apps For Free

Best Android Photo Editor 2021 10 Apps For Free,8 best android apps for photo editing, best photo editing app for android 2020, best photo editing app for pc, best video editing apps for android

Best Android Photo Editor 2021 10 Apps For Free


ith স্মার্টফোনগুলি চার বা ততোধিক রিয়ার ক্যামেরা প্যাকিং করে এবং একটি উন্মাদ উপায়ে মেগাপিক্সেল গণনা বাড়িয়ে স্মার্টফোন ফটোগ্রাফি গত কয়েক বছর ধরে বেশ গতি অর্জন করেছে।

উন্নত সেন্সর থাকা সত্ত্বেও, কিছু ফটোগুলির জন্য একটি টাচআপের প্রয়োজন হয় এবং সেখানেই ফটো এডিটিং অ্যাপ্লিকেশনগুলি কার্যকর হয়। বেশিরভাগ স্মার্টফোনে ডিফল্ট গ্যালারী অ্যাপ্লিকেশন বেসিক ফটো এডিটিং বৈশিষ্ট্যগুলি সরবরাহ করে, তবে আপনি যদি বেসিকের বাইরেও টুইট করতে চান তবে আপনার ফটোগুলি সম্পাদনা করার জন্য আপনার বিশেষায়িত অ্যাপ্লিকেশনগুলির প্রয়োজন হতে পারে


সেখানে প্রচুর বিকল্প উপলব্ধ রয়েছে, গুগল প্লে স্টোরে আপনি যে সেরা ফটো এডিটিং অ্যাপ্লিকেশনগুলি খুঁজে পেতে পারেন সেগুলি থেকে চয়ন করতে আপনাকে সহায়তা করার জন্য এখানে একটি সহায়ক গাইড।


দ্রষ্টব্য: এই তালিকাটি পছন্দ অনুযায়ী সাজানো হয়নি; এটি অ্যান্ড্রয়েডের জন্য সেরা ফটো এডিটিং অ্যাপ্লিকেশনগুলির সংকলন। আপনি আপনার প্রয়োজন অনুযায়ী একটি চয়ন করার পরামর্শ দিয়েছেন।

12 Best Photo Editing Apps For Android In 2021

  1. Photoshop Express
  2. PicsArt Photo Studio
  3. Fotor Photo Editor
  4. PhotoDirectorad
  5. Snapseed
  6. VSCO Photo & Video Editor
  7. Toolwiz Photos-Pro Editor
  8. YouCam Perfect
  9. Pixlr
  10. Photo Lab
  11. Photo Editor Pro
  12. Prisma Photo Editor

1. Photoshop Express

একটি সহজ এবং মিনালিস্টিক ইন্টারফেস সহ, অ্যাডোব ফটোশপ এক্সপ্রেস ডিভাইসগুলিতে দ্রুত, সহজ এবং শক্তিশালী সম্পাদনার জন্য একটি দুর্দান্ত অ্যান্ড্রয়েড ফটো সম্পাদক। এটি ক্রপ, স্ট্রেইট, ঘোরানো এবং ফ্লিপ ফটোগুলির মতো প্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলির সাথে প্যাক করা হয়েছে।

ফটোশপ এক্সপ্রেসে প্যানোরামিক ফটোগুলির মতো বড় ফাইল হ্যান্ডেল করার জন্য এক-টাচ ফিল্টার, বিভিন্ন ইফেক্ট, রঙ, অটো ফিক্স, ফ্রেম এবং চিত্র রেন্ডারিং ইঞ্জিনের মতো কিছু উন্নত সরঞ্জাম রয়েছে। এর নয়েজ হ্রাস বৈশিষ্ট্যটি রাতের ছবিগুলিতে অযাচিত শস্য এবং ছত্রাককে হ্রাস করতে পারে।

অ্যাপটি ডাউনলোডের জন্য নিখরচায় এবং বিজ্ঞাপন-মুক্ত ad তদ্ব্যতীত, এটি আপনাকে ফেসবুক, টুইটার এবং অন্যান্য সামাজিক নেটওয়ার্কিং সাইটগুলিতে ফটো ভাগ করার পরিষেবা সরবরাহ করে।

Special Features Of Photoshop Express
More than 80 filters for instantly editing photos.
Photos can be imported and edited in RAW format
Perspective correction feature to fix skewed perspective photos
Share your edited photos instantly to Facebook, Twitter, Instagram, and other social media websites

App Installs: Over 100 million
Google Play Store Rating: 4.5
Apps Google Play Store : 



2. PicsArt Photo Studio

৫০ মিলিয়নেরও বেশি ডাউনলোড সহ, পিক্সআর্ট ২০২১ সালের মধ্যে সর্বাধিক জনপ্রিয় ফটো এডিটিং অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি P পিক্সআর্ট যেমন স্ট্যান্ড-আউট হওয়ার কারণ আপনার ফটোগুলি কাস্টমাইজ করার জন্য আপনার কাছে বিকল্প সংখ্যার নিছক সংখ্যার কারণ। এটি একটি অন্তর্নির্মিত ক্যামেরা বৈশিষ্ট্য এবং ফটোগুলি ভাগ করে নেওয়ার জন্য একটি সোশ্যাল নেটওয়ার্ক নিয়ে আসে।

অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে কোলাজ তৈরি, অঙ্কন, ফ্রেম, স্টিকার এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত। যদিও অ্যাপটি কিছু অ্যাপ্লিকেশন ক্রয়ের সাথে বিনামূল্যে পাওয়া যায়, আপনাকে বিজ্ঞাপনগুলি মোকাবেলা করতে হবে।

Special Features of PicsArt Photo Studio
Brush mode for applying effects selectively on particular parts of a pic
Rapidly evolving AI-powered effects
In-built camera app with live effects
Double exposures using layers and adjustable transparency.

App Installs: Over 500 million
Google Play Store Rating: 4.2
Apps Google Play Store : 



3. Fotor Photo Editor

ছবি উন্নত করতে টন শীতল বৈশিষ্ট্য এবং সরঞ্জাম সহ অ্যান্ড্রয়েডের জন্য ফোটর অন্যতম প্রস্তাবিত এবং সেরা ফটো এডিটিং অ্যাপ্লিকেশন। অ্যাপ্লিকেশনটি চিত্র সম্পাদনা করার জন্য বিস্তৃত ফটো এফেক্ট এবং ফিল্টার সরবরাহ করে। উজ্জ্বলতা, এক্সপোজার, বৈসাদৃশ্য এবং কোনও পিকের অন্যান্য দিকগুলি কমাতে আপনি 10 টিরও বেশি কাস্টমাইজযোগ্য 'সম্পাদনা' ফাংশন ব্যবহার করতে পারেন।

ফটো এডিটর আপনাকে প্রচুর পরিমাণে কোলাজ টেম্পলেট দিয়ে কোলাজ তৈরি করতে দেয় allows অ্যাপ্লিকেশনটি ডাউনলোডের জন্য নিখরচায় রয়েছে তবে এতে বিজ্ঞাপন রয়েছে।

Special Features Of Fotor
Feature-rich photo editor as well as photo licensing platform
‘Enhance’ feature with ‘slide on screen’ capabilities for instant adjustments
Aplenty collage templates like Classic and Magazine

App Installs: Over 10 million
Google Play Store Rating: 4.5
Apps Google Play Store : 



4. PhotoDirector

ফটোডাইরেক্টর হ'ল এক ধরণের বহু উদ্দেশ্যমূলক ফটো এডিটর অ্যাপ। এটিতে একটি আড়ম্বরপূর্ণ এবং ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস রয়েছে যেখানে আপনি নিজের চিত্রগুলির রং এবং স্বনটি এর সহজ, তবু শক্তিশালী সরঞ্জামগুলির সাথে দ্রুত সমন্বয় করতে পারেন।

অ্যান্ড্রয়েড অ্যাপে স্ন্যাপগুলিতে আকাশ পরিবর্তন করতে অ্যানিমেশন সরঞ্জাম এবং আমার প্রিয় বৈশিষ্ট্যগুলির একটি, স্কাই রিপ্লেসমেন্টও রয়েছে।

Special Features Of PhotoDirector
Content-Aware tool for removing photobombers and unwanted objects.
Artistic preset photo effects such as Lomo, Vignette, HDR and more
Dehaze tool for removing haze, fog, and mist from images
Photo fx for applying effects to certain regions in pictures

App Installs: Over 50 million
Google Play Store Rating: 4.5
Apps Google Play Store : 



5. Snapseed

স্ন্যাপসিড হ'ল গুগল দ্বারা নির্মিত একটি শক্তিশালী অ্যান্ড্রয়েড ফটো সম্পাদক যা বেশ কয়েকটি বৈশিষ্ট্য বহন করে। এটি বিনামূল্যে পাওয়া যায় এবং বিজ্ঞাপন-মুক্তও। অ্যাপ্লিকেশনটিতে একটি ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস রয়েছে যা ব্যবহার করা সহজ, কেবল স্ক্রিনে আলতো চাপুন এবং আপনার পছন্দ মতো যে কোনও ফাইল খুলুন।

স্ন্যাপসিডে বিভিন্ন ধরণের ফিল্টার সহ 29 টি বিভিন্ন ধরণের সরঞ্জাম সহ ছবির চেহারা পরিবর্তন করতে আসে। সম্পাদনাটি শেষ হয়ে গেলে আপনি ফাইলটি সংরক্ষণ করতে বা আপনার বন্ধুদের সাথে ভাগ করে নিতে সহজেই তা রফতানি করতে পারেন। সামগ্রিকভাবে, স্নাপসিড হ'ল অ্যানড্রয়েডের 2021 সালের সেরা ফটো এডিটিং অ্যাপ্লিকেশন।

Special Features of Snapseed
RAW DNG files can be edited and exported as JPG
Native dark theme mode in the app
Selective filter brush for editing only a portion of an image
The option of saving customized preset for applying them to images later

App Installs: Over 100 million
Google Play Store Rating: 4.5
Apps Google Play Store : 



6. VSCO Photo & Video Editor

আপনি যদি পেশাদার হন তবে অবশ্যই ভিএসসিও ফটো সম্পাদনা অ্যাপটির কথা শুনেছেন। অ্যান্ড্রয়েডের জন্য জনপ্রিয় ফটো এডিটিং অ্যাপ্লিকেশনটি প্রায় তাত্ক্ষণিকভাবে আপনার ফটোগুলি বাড়ানোর জন্য 10 টি উপহার এবং বেশ কয়েকটি ফিল্টার নিয়ে আসে।

ভিএসসিওকে যা সেরা ফটো এডিটিং অ্যাপ্লিকেশনগুলির মধ্যে অন্যতম করে তোলে তা হ'ল এইচএসএল এবং স্প্লিট টোনগুলির মতো পেশাদার সরঞ্জাম যা ব্যবহারকারীদের ফটোগ্রাফ সম্পাদনার জন্য দেয় offers অ্যান্ড্রয়েড অ্যাপটিতে একটি ভিডিও সম্পাদকও রয়েছে।

ভিএসসিও ফটোগ্রাফারদের তাদের প্রতিভা প্রদর্শনের জন্য একটি প্ল্যাটফর্ম সরবরাহ করে। আপনি এর জন্য ভিএসসিও সম্প্রদায়টিতে যোগদান করতে পারেন।

Special Features of VSCO
10 free presets to edit photos instantly
Professional-level tools for editing
VSCO community to submit your photographs

App Installs: Over 100 million
Google Play Store Rating: 4.2
Apps Google Play Store : 



7. Toolwiz Photos-Pro Editor

টুলউইজ ফটোগুলি একটি চমত্কার সমস্ত-ও-ও-ই-ওআর ও পিআরও ফটো সম্পাদক যা 200+ শক্তিশালী সরঞ্জাম সরবরাহ করে। আপনি ফিল্টার যুক্ত করতে পারেন, মুখগুলি অদলবদল করতে পারেন, স্যাচুরেশন সামঞ্জস্য করতে পারেন এবং মজাদার কোলাজ তৈরি করতে পারেন।

এই নিখরচায় অ্যান্ড্রয়েড অ্যাপটি একটি মার্জিত এবং নূন্যতম ইন্টারফেসের সাথে আশীর্বাদযুক্ত। এর বৈশিষ্ট্য এবং ব্যবহারের সহজতা এটিকে অ্যান্ড্রয়েডের জন্য সেরা ফটো এডিটিং অ্যাপগুলির মধ্যে একটি করে তোলে।

Special Features Of Toolwiz Photos
A large collection of magic filters and art filters
Excellent selfie, and skin polishing tools including Face rater, dermabrasion, red-eyes removal, and bright eye
More than 200 text fonts with shadow and mask support

App Installs: Over 10 million
Google Play Store Rating: 4.5
Apps Google Play Store : 



8. YouCam Perfect

YouCam পারফেক্ট 2021 এ অ্যান্ড্রয়েডের জন্য একটি হ্যান্ডি ফটো এডিটর টুলস যেখানে আপনি কয়েক সেকেন্ডের মধ্যেই আপনার প্রতিকৃতি ফটোগুলি সুন্দর করতে পারবেন। এর প্রভাব এবং এক-টাচ ফিল্টার, ফটো ক্রপ এবং ঘোরানো, ব্যাকগ্রাউন্ড, ভিগনেট এবং এইচডিআর প্রভাবগুলি ঝাপসা করার জন্য মোজাইক পিক্সেলিটগুলি দিয়ে সম্পাদনা করে দেখুন। আপনার কোমরটি সঙ্কুচিত করতে এবং তাত্ক্ষণিকভাবে আপনাকে আরও পাতলা দেখানোর জন্য অ্যাপটি একটি ফেইস রিশাপার, আই ব্যাগ রিমুভার এবং বডি স্লিমার নিয়ে আসে।

সব মিলিয়ে আপনি সেলফি তোলার জন্য সেরা ফটো এডিটিং অ্যাপ্লিকেশনগুলি সন্ধান করছেন এমন ক্ষেত্রে এটি দুর্দান্ত বিবেচনা হতে পারে। আপনার ক্যাম পারফেক্টে ভিডিও সেলফি ক্ষমতাও রয়েছে। অতিরিক্ত বৈশিষ্ট্যগুলির জন্য কিছু অ্যাপ্লিকেশন ক্রিয়াকলাপের সাথে এটি ডাউনলোড বিনামূল্যে এবং এতে বিজ্ঞাপন রয়েছে।

Special Features of YouCam Perfect
Real-time skin beautifying effects in still and video selfies
Cutout and object remover tool
Multi-face detection for instantly touching up a group selfie
“Smile” feature to add a smile to any image

App Installs: Over 100 million
Google Play Store Rating: 4.5
Apps Google Play Store : 



9. Pixlr 

পিক্স্লার হ'ল 2021 সালে আপনি ব্যবহার করতে পারেন এমন সেরা ফ্রি ফটো এডিটিং অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি। এটিতে এমন সমস্ত সরঞ্জাম রয়েছে যা ব্যবহারকারীর প্রয়োজন হতে পারে। এটিতে ফ্রি এফেক্টস, ওভারলে এবং ফিল্টারগুলির 2 মিলিয়নেরও বেশি সংমিশ্রণ রয়েছে। আপনি বিভিন্ন লেআউট, ব্যাকগ্রাউন্ড এবং ব্যবধান বিকল্পগুলির সাথে ফটো কোলাজ তৈরি করতে পারেন।

এছাড়াও, এটি ডুডল, পেন্সিলের অঙ্কন এবং কালি স্কেচগুলি সহ কোনও ফটো স্টাইলাইজ করতে পারে। আপনি বিভিন্ন সামাজিক নেটওয়ার্কিং সাইটগুলিতে ছবিগুলি সরাসরি ভাগ করতে পারেন। অ্যাপ্লিকেশন ক্রয়ের সাথে এটি ডাউনলোড বিনামূল্যে এবং এতে বিজ্ঞাপন রয়েছে।

Special Features of Pixlr
Option to mark the most used effect or overlay as Favorite.
Remarkable on-touch enhancement tools
Auto-fix feature for automatically balancing color in an image
Collage feature with up to 25 photos and various layouts, background, and spacing options

App Installs: Over 50 million
Google Play Store Rating: 4.3
Apps Google Play Store : 



10. Photo Lab

ফটো ল্যাব আপনার ফটোগুলি একটি অনন্য স্পর্শ দেয়। এটিতে বাস্তবের ফটোমন্টেজ, আড়ম্বরপূর্ণ ফটো ফিল্টার, সুন্দর ফ্রেম, সৃজনশীল শৈল্পিক প্রভাব, একাধিক ফটোগুলির জন্য কোলাজ এবং আরও অনেক কিছুর মতো 900 টিরও বেশি প্রভাবের সমাহার রয়েছে।

একটি সাধারণ এবং স্বজ্ঞাত ইন্টারফেস সহ, ফটো এডিটিং অ্যাপটি বেশ সহজেই পরিচালনাযোগ্য। এই অ্যান্ড্রয়েড ফটো এডিটরটি প্রতিটি প্রাথমিক সরঞ্জামের সাথে আসে যা ব্যবহারকারীর প্রয়োজন হতে পারে: ক্রপ, ঘোরানো, আলো, তীক্ষ্ণতা এবং এমনকি টাচ-আপ।

তদুপরি, আপনি গ্যালারীটিতে আপনার তৈরির সংরক্ষণ করতে পারেন, এটি টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রামের মাধ্যমে সহজেই ভাগ করে নিতে পারেন বা বার্তা হিসাবে পাঠাতে পারেন। একটি মুক্ত সংস্করণ উপলব্ধ আছে যা বিজ্ঞাপনগুলি প্রদর্শন করে। তবে প্রধান অসুবিধাটি হ'ল এটি যখন আপনি ফ্রি সংস্করণ ব্যবহার করেন তখন এটি আপনার ফটোগুলিকে ওয়াটারমার্ক করে।

Special Features of Photo Lab
More than 50 preset styles to choose from for one-touch editing
Advanced face detection algorithm for face photo montages

App Installs: Over 100 million
Google Play Store Rating: 4.4
Apps Google Play Store : 

​​​​



11. Photo Editor Pro

তবে শেষ পর্যন্ত, ফটো এডিটর প্রো হ'ল ফটো এডিটিংয়ের জন্য একটি অ্যাপ্লিকেশন যা ব্যবহারকারীরা তাদের ছবিগুলি সুন্দর করতে ব্যবহার করতে পারেন।

বেসিক এডিটিং সরঞ্জামগুলি ছাড়াও অ্যান্ড্রয়েড অ্যাপে বিভিন্ন ধরণের গ্লাইড এফেক্ট, আকর্ষণীয় স্কেচিং ফিল্টার, স্টিকার, ট্যাটু এবং আরও অনেক কিছু যুক্ত করার মতো কয়েকটি ট্রেন্ডিং সরঞ্জাম রয়েছে।

উজ্জ্বলতা, বৈসাদৃশ্য, ছায়া, হাইলাইট ইত্যাদির মতো সমস্ত বুনিয়াদি সম্পাদনা সরঞ্জাম উপস্থিত। এইচএসএল (হিউ, স্যাচুরেশন এবং লুমিন্যান্স) অ্যান্ড্রয়েডের জন্য অন্যান্য সেরা ফটো এডিটিং অ্যাপ্লিকেশনগুলিতে আমরা দেখতে পাই তার বিপরীতে প্রো সংস্করণে লক করা আছে।

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরাও অ্যাপটিতে কোলাজ তৈরির অপেক্ষায় থাকতে পারেন। তবে ফটো এডিটরটির হাইলাইটটি হ'ল এটির সহজে ব্যবহারযোগ্য চটজলদি ইউজার ইন্টারফেস। অ্যাপ্লিকেশনটির সাথে একমাত্র উদ্বেগ হ'ল পূর্ণ-স্ক্রিনের বিজ্ঞাপনগুলি যেগুলি প্রত্যাশার চেয়ে প্রায়শই পপ-আপ হয়।

Special Features of Photo Editor Pro
Glitch effects and many other filters
Body editor for slim body, elongated legs, multiple hairstyles

App Installs: Over 100 million
Google Play Store Rating: 4.8
Apps Google Play Store : 



12. Prisma Photo Editor

অ্যান্ড্রয়েডের জন্য আমাদের সেরা ফটো এডিটিং অ্যাপ্লিকেশনগুলির তালিকার শেষ এন্ট্রি হ'ল প্রিজমা। ১২০ মিলিয়নেরও বেশি ডাউনলোড সহ, অ্যান্ড্রয়েডের জন্য এই ফটো এডিটর অ্যাপটি বেছে নিতে সেরা অ্যাপগুলির মধ্যে একটি হ'ল যদি আপনি নিজের ছবিটিকে কোনও চিত্রকলায় পরিণত করতে চান want

আপনার ফটোতে আপনার সৃজনশীলতা প্রকাশ করতে বেছে নিতে অ্যাপটি 300 টিরও বেশি আর্ট স্টাইল প্যাক করে। এছাড়াও, প্রাইমা ফটো এডিটিং অ্যাপ্লিকেশনটিও প্রতিদিন একটি নতুন আর্ট ফিল্টার সরবরাহ করে যাতে আপনার প্রতিদিনের জন্য অপেক্ষা করার জন্য নতুন কিছু থাকে।

Special Features of Prisma Photo Editing App
Advanced photo enhancement mode
A new art style every day
Prima community to share your creations and showcase your talent

App Installs: Over 50 million
Google Play Store Rating: 4.6
Apps Google Play Store : 



অ্যান্ড্রয়েডের জন্য সেরা ফটো সম্পাদক নির্বাচন করা
উপরে তালিকাভুক্ত অ্যাপ্লিকেশনগুলির সাহায্যে আপনি নিজের ফটোগুলিকে শৈল্পিক মাস্টারপিসে রূপান্তর করতে পারেন। আপনার প্রয়োজনীয়তা অনুসারে আপনি ফটো এডিটিং অ্যাপ্লিকেশনটি চয়ন করতে পারেন। উদাহরণস্বরূপ, কোলাজ তৈরির জন্য, আমরা পিক্সআর্ট বা পিক্স্লার ব্যবহার করার পরামর্শ দিই। একইভাবে, আপনি যদি নিজের সেলফিগুলিতে মজাদার প্রভাবগুলি যুক্ত করতে চান তবে ইউক্যাম পারফেক্ট বা প্রিজমা চেষ্টা করুন।

আপনি কি 2021 এর জন্য সেরা অ্যান্ড্রয়েড ফটো সম্পাদক অ্যাপ্লিকেশনগুলির এই তালিকাটি সহায়ক বলে খুঁজে পেয়েছেন? আপনার মতামত এবং পরামর্শ নীচের মন্তব্য বিভাগে ভাগ করুন।