adobe photoshop 2021

adobe photoshop 2021

adobe photoshop 2021
adobe photoshop 2021

adobe photoshop 2021 Windows 

অ্যাডোব ফটোশপ 2021 কে কল করে, যা সংস্করণ 22.0 নামেও পরিচিত, 'ক্রিয়েটিভদের জন্য বিশ্বের সবচেয়ে উন্নত এআই অ্যাপ্লিকেশন', তাই দেখা যাক নতুন কি। প্রাথমিক নতুন বৈশিষ্ট্যগুলি হল নিউরাল ফিল্টার, স্কাই রিপ্লেসমেন্ট, উন্নত রিফাইন এজ সিলেকশন এবং নতুন ডিসকভার প্যানেল।

নিউরাল ফিল্টার ওয়ার্কস্পেস হল 'ফটোশপের ভিতরে ফিল্টার এবং ইমেজ ম্যানিপুলেশনের সম্পূর্ণ পুনর্বিবেচনা।' প্রথম সংস্করণে ফিল্টারগুলির একটি বড় সেট অন্তর্ভুক্ত রয়েছে, যার মধ্যে কিছু এখনও বিটা অবস্থায় রয়েছে। অ্যাডোব তাদের অনেককেই পরীক্ষার জন্য ব্যবহারকারীদের হাতে পেতে চায়।

Photoshop for iPad

নিউরাল ফিল্টার ওয়ার্কস্পেস ব্যবহারকারীদের স্কিন স্মুথিং, স্মার্ট পোর্ট্রেট এবং আরও অনেক কিছু সহ অ-ধ্বংসাত্মক ফিল্টারে অ্যাক্সেস প্রদান করে। স্মার্ট পোর্ট্রেট আপনাকে বয়স, অভিব্যক্তি, ভঙ্গি এবং আরও অনেক কিছুর মতো প্যারামিটারের সাথে একটি প্রতিকৃতি বিষয় রূপান্তর করতে দেয়।

এআই পোর্ট্রেট বিশ্লেষণ করে আপনাকে আপনার বিষয়ের বৈশিষ্ট্যের দিকগুলি পরিবর্তন করতে দেয়, যেমন বিষয়টির মাথার দিক পরিবর্তন, দৃষ্টি এবং তাদের হাসির তীব্রতা। আপনি নীচে দেখতে পাচ্ছেন, আপনি একটি ছবিতে আলোর দিকটিও সামঞ্জস্য করতে পারেন।

প্রতিকৃতিতে এআই-চালিত সমন্বয় করার পাশাপাশি, নিউরাল ফিল্টারগুলি ক্ষতিগ্রস্ত চিত্রগুলি মেরামত করতে সাহায্য করার বৈশিষ্ট্যগুলি অন্তর্ভুক্ত করে, যার মধ্যে রয়েছে ফটো পুনরুদ্ধার, ধুলো এবং স্ক্র্যাচ, নয়েজ হ্রাস, মুখ পরিষ্কার, জেপিইজি শিল্পকর্ম পুনরুদ্ধার এবং এমনকি একটি কালো এবং সাদা রঙের জন্য একটি নিউরাল ফিল্টার। ছবি,

একটি কাজ যা ম্যানুয়ালি সম্পাদন করতে যথেষ্ট পরিমাণ দক্ষতা এবং সময় নেয়। অ্যাডোবের ডেডিকেটেড ওয়েবপেজে গিয়ে নিউরাল ফিল্টার কিভাবে কাজ করে এবং সেগুলো আপনার ওয়ার্কফ্লোতে কিভাবে ব্যবহার করা যায় সে সম্পর্কে আরও জানতে পারেন।

স্কাই রিপ্লেসমেন্টের দিকে এগিয়ে যাচ্ছে। এআই এর শক্তি ব্যবহার করে, ফটোশপ আপনার চিত্র বিশ্লেষণ করতে পারে যাতে আপনার চিত্রের কোন অংশগুলি আকাশের বিপরীতে অগ্রভাগে রয়েছে তা সনাক্ত করতে পারে এবং তারপরে আপনার ছবিতে আকাশকে বাস্তবিকভাবে পরিবর্তন করতে মাস্কিং এবং মিশ্রণ সম্পাদন করতে পারে।

আপনি আকাশের ফটোশপের ডাটাবেস থেকে নির্বাচন করতে পারেন অথবা আপনার নিজের যোগ করতে পারেন। সেখানে সৃজনশীল নিয়ন্ত্রণ রয়েছে, যার মধ্যে জুম ইন এবং আকাশের একটি অংশ নির্বাচন করা এবং দৃশ্যের চারপাশে আকাশকে সরানোর ক্ষমতা রয়েছে।

আজকের ফটোশপের রিলিজে প্রায় ২৫ টি স্কাই প্রিসেট রয়েছে। আপনি এই নিবন্ধে এবং নীচের ভিডিওটি দেখে স্কাই রিপ্লেসমেন্ট সম্পর্কে আরও জানতে পারেন।

মনে হচ্ছে ফটোশপের প্রতিটি বড় রিলিজ আপনার ছবিতে নির্বাচন করার ক্ষেত্রে উল্লেখযোগ্য উন্নতিগুলি অন্তর্ভুক্ত করে এবং সর্বশেষ প্রকাশটি আলাদা নয়। অ্যাডোব সেনসেই সিলেক্ট অ্যান্ড মাস্ক ওয়ার্কস্পেসে নতুন বৈশিষ্ট্যগুলির একটি জোড়া শক্তিশালী করছে: চুলকে পরিমার্জিত করুন এবং অবজেক্ট সচেতন রিফাইন মোডে।

চুলের নির্বাচন করা দীর্ঘদিন ধরে চ্যালেঞ্জিং ছিল, কিন্তু সেন্সি এখন আপনাকে একক ক্লিকের মাধ্যমে চুলের অন্তর্ভুক্ত একটি নির্বাচনকে পরিমার্জিত করার জন্য তার ক্ষমতা ব্যবহার করতে দেয়।

একইভাবে, অবজেক্ট অ্যাওয়ার রিফাইন মোড AI এর শক্তি ব্যবহার করে আপনার ছবির অংশগুলিকে আরও সুনির্দিষ্ট, অবহিত নির্বাচন করতে। সিংহের ম্যানে চুলের নির্বাচনের নিচের উদাহরণ চিত্রটি বিবেচনা করুন। এটি একটি চিত্তাকর্ষক নির্বাচন যা মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে সঞ্চালিত হয়েছিল।

Adobe Photoshop 2021

https://t.ly/9NiN

https://t.ly/Uboe

File