7 Data Card Recovery Software

7 Data Card Recovery Software, Software to Recover Deleted Files from an SD Card, Disk Drill (Windows & macOS), Disk Recovery Software, 7 Data card Recovery, Data Recovery Software

যখন একটি দুর্ভাগ্যজনক ভুল, সফ্টওয়্যার ত্রুটি বা অন্য কোনও কারণ আপনার এসডি কার্ড থেকে অদৃশ্য হয়ে যাওয়ার জন্য গুরুত্বপূর্ণ ডেটা হারাতে পারে তখন এসডি কার্ড পুনরুদ্ধার সফ্টওয়্যারটি উদ্ধারে আসে। যেহেতু সেরা এসডি কার্ড পুনরুদ্ধার সফ্টওয়্যারটি চয়ন করা কঠিন হতে পারে, আমরা আপনার জন্য গবেষণাটি করেছি, সুতরাং আপনি কেবল নিজের পছন্দটি সমাধান চয়ন করতে পারেন এবং কোনও বিলম্ব ছাড়াই মেমরি কার্ডের ডেটা পুনরুদ্ধার করতে পারেন।

Software to Recover Deleted Files from an SD Card

কোনও এসডি কার্ড থেকে মুছে ফেলা ফাইলগুলি সফলভাবে পুনরুদ্ধার করার জন্য, আপনাকে উপলভ্য সেরা এসডি কার্ড ডেটা পুনরুদ্ধার সফ্টওয়্যার ব্যবহার করতে হবে। ভাগ্যক্রমে আপনার জন্য, বেছে নেওয়ার জন্য বেশ কয়েকটি বিকল্প রয়েছে এবং নীচের সম্পর্কে আপনার যা জানা উচিত তা আমরা বর্ণনা করি।

ডিস্ক ড্রিলটি বর্তমানে উপলব্ধ সেরা নিখরচায় এসডি কার্ড পুনরুদ্ধার সফ্টওয়্যার হিসাবে ভিড় থেকে আলাদা, যা আপনাকে সীমাহীন সংখ্যক ফাইলের প্রাকদর্শন করতে এবং 500 এমবি অবধি ডেটা (কেবল উইন্ডোজ সংস্করণ) পুনরুদ্ধার করতে দেয়।

1. Disk Drill (Windows & macOS)

এটি "পুনরুদ্ধার" বোতামের পিছনে এসডি কার্ড পুনরুদ্ধারের সাথে সম্পর্কিত সমস্ত প্রযুক্তিগত জটিলতা লুকিয়ে ঝামেলা-মুক্ত এক-ক্লিক পুনরুদ্ধারের প্রতিশ্রুতি দেয়। একক ক্লিকের সাহায্যে আপনি যে কোনও এসডি কার্ড (মাইক্রো, মিনি, নিয়মিত) থেকে 400 টিরও বেশি ফাইল টাইপ পুনরুদ্ধার করতে পারেন।

Disk Recovery Software

ডিস্ক ড্রিলটি বাগ-মুক্ত এবং নির্ভরযোগ্য রাখতে ঘন ঘন আপডেট করা হয়। সর্বশেষতম সংস্করণে অনেকগুলি অতিরিক্ত অতিরিক্ত ডিস্ক সরঞ্জাম অন্তর্ভুক্ত রয়েছে, আপনাকে কোনও অতিরিক্ত সফ্টওয়্যার ইনস্টল না করেই আপনার ডেটা ব্যাকআপ করতে, নকল ফাইলগুলি সন্ধান করতে এবং আরও অনেক কিছু করার অনুমতি দেয়।

Pricing:

  • Disk Drill Basic: Free
  • Disk Drill Pro: $89
  • Disk Drill Enterprise: $499

আপনি যদি উইন্ডোজ ব্যবহারকারী হন এবং কোনও ডলার ব্যয় না করে মৌলিক ডেটা পুনরুদ্ধারের কাজ সম্পাদন করতে ব্যবহার করতে পারেন এমন সহজবোধ্য বিনামূল্যে এসডি কার্ড পুনরুদ্ধারের সরঞ্জামের সন্ধান করছেন, তবে রিকুভা একটি দুর্দান্ত পছন্দ।

7 Data card Recovery

উইন্ডোজ এক্সপি বা নতুনতর চলমান যে কোনও পিসিতে আপনি রেকুভা ইনস্টল করতে পারেন এবং এর ব্যবহারকারীর ইন্টারফেসটি এত সহজ যে আপনি এটি সেকেন্ডের মধ্যে বের করতে সক্ষম হবেন। পারফরম্যান্স যতদূর যায়, রেকুভা আত্মবিশ্বাসের সাথে উইন্ডোজ ব্যবহারকারীদের দ্বারা ব্যবহৃত ছবি, সংগীত, নথি, ভিডিও, ইমেল এবং অন্যান্য ফাইলের প্রকারগুলি পুনরুদ্ধার করতে পারে।

Data Recovery Software

ডিস্ক ড্রিলের বিপরীতে, এটি কখনও কখনও নতুন এবং আরও বহিরাগত ফাইল ফর্ম্যাটগুলির সাথে লড়াই করে কারণ এটি সর্বশেষে ২০১ in সালে আপডেট হয়েছিল develop যেহেতু মূল বিকাশকারীরা আর এর বিকাশের সাথে জড়িত না, তাই খুব শীঘ্রই রেকুভা কোনও বড় আপডেট পেয়ে যাবে 

https://drive.google.com/file/d/1FXD1YQf5hLFy3-6xYW0AUqHlKvBdgMj_/view?usp=sharing

https://www.mediafire.com/file/kmi9qkbbzvtb15e/7Data.zip/file

https://www93.zippyshare.com/v/kcIlxUek/file.html