Wondershare Filmora v11 2023 । ভিডিও এডিটিং সফটওয়্যার

প্রিয় বন্ধুরা, আমরা অনেকে প্রফেশনাল ভিডিও এডিটিং সফটওয়্যার খুঁজি। আশা করি এই পোস্ট থেকে, আপনি জানতে পারবেন। প্রফেশনাল ভিডিও এডিটিং কোনটা আপনার জন্য ভালো। আপনি কোন ভিডিও এডিটিং সফটওয়্যার দিয়ে ভিডিও এডিটিং করবেন। আসুন আমরা বিস্তারিত জেনে নেই।

Wondershare Filmora v11 2023 । ভিডিও এডিটিং সফটওয়্যার


ফিলমোরা ভিডিও এডিটিং সফটওয়্যার

আমরা যারা নতুন লো কনফিগারেশন ল্যাপটপ বা কম্পিউটারেভিডিও এডিটিং করতে চাই। তাদের জন্য এই সফটওয়ারটি হতে পারে। একটা আদর্শিক সফটওয়্যার যার মাধ্যমে খুব সহজেই, নতুনরা ভিডিও এডিটিং করতে পারেন, সফটওয়্যারটি কিভাবে ডাউনলোড এবং ইন্সটল করবেন বিস্তারিত থাকছে।

Wondershare Filmora 2023


আপনার যদি ভিডিও এডিটিং এর শখ থাকে যে আপনি ভিডিও এডিটিং শিখবেন কিন্তু আপনার কম্পিউটারের কনফিগারেশান ভালো না। এক্ষেত্রে আমি আপনাকে সাজেষ্ট করবো Wondershare Filmora. অসাধারণ একটি ভিডিও এডিটিং সফটওয়্যার। এটার মাধ্যমে আপনি বিভিন্ন ধরনের ট্রাঞ্জেশন ইফেক্ট দিতে পারবেন। এক কথায় ভিডিও এডিটিং এর জন্য যাবতীয় যেটা চাওয়া পাওয়া আছে স্বল্প মেগাবাইটের সাধারণত এটা ১৩০ মেগাবাইটের সফটওয়্যার। আমি মনে করি এই সফটওয়্যার টির মাধ্যমে আপনার চাওয়া পাওয়া পূরণ করা সম্ভব। এটা ম্যাক উইন্ডোজ এবং লিনাক্স ইউজাররা ব্যবহার করতে পারবেন।

ভিডিও এডিটিং সফটওয়্যার ডাউনলোড


ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার যার মাধ্যমে আপনি খুব সহজেই ভিডিও এডিট করতে পারেন এখানে বেশ জনপ্রিয় কয়েকটা ভিডিও এডিটিং সফটওয়্যার এর নাম (Adobe Premiere Pro,Wondershare Filmora,Camtasia,Edius,IMovie, DaVinci Resolve) দেওয়া হল যা ব্যবহার করে, আপনি খুব সহজেই আপনার কম্পিউটারে ভিডিও এডিট করতে পারবেন।

ভিডিও এডিটিং কিভাবে শিখব

আপনি যদি আপনার ল্যাপটপ কিংবা কম্পিউটারের সাহায্যে ভিডিও এডিটিং করা শিখতে চান তাহলে আমাদের ইউটিউব চ্যানেল অনুসরণ করতে পারেন সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও এডিটিং কোর্স পাবলিশ করা হয়েছে যার মাধ্যমে ঘরে বসেই ভিডিও এডিটিং করতে পারবেন এমনকি কমপ্লিট ভিডিও এডিটিং সফটওয়্যার বিনামূল্যে দেওয়া হবে যা ব্যবহার করে সহজেই ভিডিও এডিট করতে পারেন। Subscribe Now

ভিডিও এডিটিং সফটওয়্যার free download

নিচে দেখুন বাংলায় লেখা রয়েছে ইন্সটল করুন এই বাটনে ক্লিক করে অপেক্ষা করুন স্বয়ংক্রিয়ভাবে সফটওয়ারটি ডাউনলোড শুরু হয়ে যাবে । সফটওয়্যারটি ডাউনলোড করে আপনার কম্পিউটার কিংবা ল্যাপটপে ইন্সটল করে সরাসরি ভিডিও এডিটিং করতে পারেন। কিভাবে ইন্সটল করবেন কিভাবে ভিডিও এডিটিং করবেন বিস্তারিত দেখুন আমাদের ইউটিউব চ্যানেলে।




মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment (0)

Previous Post Next Post