ফ্রি কল যেকোনো নাম্বারে | 50 মিনিট ফ্রি কল

গুরুত্বপূর্ণ ঘটনার ভেতরের কারণগুলো জানতে এবং বিশ্লেষণ করতে চেষ্টা করি এবং সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। সামাজিক, রাজনৈতিক আর আন্তর্জাতিক বিষয়ে লেখালেখি করতে ভালো লাগে। তাই ব্লগে পদচারনা।

ফ্রি কল করুন যেকোন দেশে, ব্যালেন্স থেকে কোন টাকা কাটবে না। আজ আপনাদের জানাবো কিভাবে যেকোন দেশে যেকোন । নাম্বারে ফ্রি কথা বলা যায়, ব্যালেন্স থেকে কোন টাকা কাটবে না। প্রথমে আপনার Android বা iPhone ফোন খানা হাতে নিন।

ফ্রি কল যেকোনো নাম্বারে | ৫০ মিনিট ফ্রি কল



ফ্রি কল যেকোনো নাম্বারে

ডাটা কানেকশন অন করুন। এখন Play Store বা App Store এ ঢুকুন তারপর সার্চ অপশন গিয়ে (Libon) লিখে সার্চ করুন। দেখবেন একটি এপস আসবে সেটি Download করে ইন্সটল করুন। ইন্সটল করা শেষ হলে Apps টি ওপেন করুন।


এখন আপনার নাম এবং নিজের মোবাইল নাম্বার দিয়ে continue তে ক্লিক করুন এখন আপনার নাম্বারে এস.এম.এস. এর মাধ্যমে একটা কোড আসবে কোডটি দিলে একাউন্ট এক্টিভ হবে। একাউন্ট খোলা শেষ হলে এখন ইচ্ছামত যেকোন নাম্বারে ফ্রি কথা বলুন।


বিঃ দ্রঃ যাকে ফোন করবেন তার ফোনে এই Apps টি না থাকলেও হবে। এককথায় তার সাধারন,ফোন হলেও ফ্রি কল যাবে।


প্রতিদিন ৩০ মিনিট - ১ ঘন্টার বেশি কথা বলতে পারবেন না। আর কথা বলার সময় অবশ্যই ইন্টারনেট কানেকশন অন রাখতে হবে। ফ্রী কল করে অবশ্যই আপনার অভিজ্ঞতা শেয়ার করবেন।

ফ্রি কল করার জন্য আরও অ্যাপস

আপনি চাইলে বিনামূল্যে অ্যাপসের সাহায্যে কথা বলতে পারেন তার জন্য বেশ কয়েকটা জনপ্রিয় অ্যাপস রয়েছে এই অ্যাপস গুলোর মাধ্যমে খুব সহজেই ঘরে বসেই স্মার্ট ফোনের সাহায্যে বিনামূল্যে কল করতে পারেন দয়া করে উপরে টাইটেল ক্লিক করে অ্যাপসের লিস্ট গুলো দেখুন।


ফ্রি কল করার Apps

Viber Apps টি দিয়ে আপনি ফ্রিতে ৪০০মিনিট করে Unlimited ফোনে কথা বলতে পারবেন। আপনি জোদি Viber Apps এ একটি একাউন্ট Create করেন তাহলে আপনি পাবেন ৪০০মিনিট ২টি একাউন্ট Create করলে পারবেন ৮০০মিনিট মানে আপনি প্রতিটা একাউন্ট থেকেই ৪০০মিনিট করে Unlimited নিতে পারবেন। আপনি Viber Apps টি দিয়ে খুব সহজেই যে কোন নাম্বারে ফোন দিতে পারবেন Gp, Robi, Airtel, Bl Any Number এ কল দিতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে। আপনি জাকে ফোন দিবেন Viber Apps এর মধ্যেমে তার ফোন জোদি বাটন ফোন ও হয় তারপরো তার সাথে আপনি কথা বলতে পারবেন। তাই ফ্রিতে কথা বলার জন্য এখোনি Viber Apps টি Download করে নিন।

ইন্টারনেট থেকে মোবাইলে ফ্রি কল

Makefreecallsonline.com থেকে ফ্রি ইন্টারন্যাশনাল কল করা জন্য আপনাকে রেজিস্ট্রেশন, পেমেন্ট ও ডাউনলোড কিছুই করতে হবে না। শুধু সাইটটি ভিসিট করুন তারপর কোনো দেশে ফোন করতে চাইছেন তার নাম্বার প্রদান করুন এবং Call ক্লিক করুন।

কিভাবে ফ্রি কল এপস ডাউনলোড করবেন

বিনামূল্যে টাকা ছাড়া কল দেওয়ার জন্য অ্যাপ ব্যবহার করে প্রতিদিন বৃষ্টিকে 30 মিনিট বিনামূল্যে কথা বলতে পারবেন শুধুমাত্র ডাটা কানেকশন এর মাধ্যমে এর জন্য অ্যাপসটি ডাউনলোড করতে হবে দয়া করে নিচে দেখুন বাংলায় ইন্সটল করুন লেখা একটা বাটন আছে ক্লিক করে অপেক্ষা করুন স্বয়ংক্রিয়ভাবে প্লে স্টোর ওপেন হয়ে যাবে প্লে স্টোর থেকে অ্যাপসটি ইন্সটল করে নিন।


মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment (0)

Previous Post Next Post