2023 সালের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

আপনি হয়তো জানেন না, 2023 সালের সেরা অ্যান্ড্রয়েড অ্যাপস । এই অ্যাপস গুলো থেকে কি ধরনের সুযোগ-সুবিধা পাওয়া যায়। অ্যাপস গুলো আপনি কিভাবে ব্যবহার করতে পারেন, আধুনিক সময়ে অ্যাপ ছাড়া অনেক কিছুই হয়তো সহজভাবে উপস্থাপন করা অসম্ভব। দৈনন্দিন জীবনে সৌন্দর্য আরো বাড়িয়ে দিতে পারে এই অ্যাপ গুলো। আসুন দেখে নেই কি এপস এবং অ্যাপস  গুলো তে কি ধরনের সুযোগ-সুবিধা পাওয়া যায়।

2023 সালের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

2023 সালের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ 

  1. Youtube TV
  2. Yahoo Sports
  3. Twitch
  4. Netflix
  5. Hulu
  6. FuboTV
  7. Tasker
  8. SwiftKey Keyboard
  9. Steam Link
  10. Speedtest by Ookla
  11. Otter Voice Notes
  12. Network Analyzer
  13. Microsoft Launcher
  14. Microsoft OneDrive
  15. Google Drive
  16. Grammarly Keyboard
  17. Dropbox
  18. Weather Underground
  19. Uber
  20. Transit
  21. Overdrop
  22. Google Maps
  23. Eventbrite
  24. Citymapper
  25. Airbnb
  26. Venmo
  27. Rakuten Slice Package Tracker
  28. Pinterest
  29. Groupon
  30. Google Pay
  31. Amazon
  32. TunnelBear VPN
  33. Qustodio
  34. ProtonMail
  35. NordVPN
  36. Kaspersky Mobile Antivirus
  37. ESPN
  38. Microsoft Word
  39. PicsArt Photo Studio
  40. Instagram
  41. Google Photos
  42. Adobe Lightroom
  43. BlackPlayer
  44. LinkedIn
  45. Google Translate
  46. Facebook Messenger
  47. Tor Browser
  48. Microsoft Edge
  49. Firefox


Youtube TV

YouTube TV হল লাইভ চ্যানেল স্ট্রিম করার জন্য সেরা ভিডিও স্ট্রিমিং পরিষেবাগুলির মধ্যে একটি, যেখানে খবর, খেলাধুলা এবং বিনোদন বিকল্পগুলির একটি চমৎকার সমন্বয় রয়েছে৷ পরিষেবাটি শীর্ষস্থানীয় অ্যাপ এবং চমৎকার DVR কার্যকারিতাও অফার করে। YouTube টিভির স্ট্রিমিং পারফরম্যান্সও চমৎকার।

Yahoo Sports

Yahoo স্পোর্টস অ্যাপের মাধ্যমে, আপনি আপনার এলাকায় লাইভ NFL গেমের পাশাপাশি প্রাইমটাইম ম্যাচআপ দেখতে পারবেন। অ্যাপটি অন্যান্য জাতীয় ক্রীড়া লিগের স্কোর এবং হাইলাইটগুলির সাথে তাল মিলিয়ে চলার জন্যও কার্যকর। একটি ভাল-পরিকল্পিত বিন্যাস এবং পরীক্ষায় কঠিন কর্মক্ষমতা এটিকে একটি সার্থক ডাউনলোড করে তোলে।

Twitch

আপনার মোবাইল ডিভাইসে লোকেদের গেম খেলতে বা তাদের সৃজনশীল শখগুলি অনুসরণ করার জন্য Twitch হল সেরা উপায়। eSports থেকে রান্না করা থেকে সঙ্গীত এবং আরও অনেক কিছু, Twitch-এ সম্ভবত কিছু বিষয়বস্তু আছে যা সবাই উপভোগ করতে পারে। আপনি যদি উদার বোধ করেন তবে আপনি সরাসরি অ্যাপ থেকে আপনার প্রিয় নির্মাতাদের সমর্থন করতে পারেন। টুইচ প্রাইম সদস্যরা প্রতি মাসে বিনামূল্যে গেম এবং ইন-গেম লুট দাবি করতে পারে।

Netflix

লাইব্রেরির মানের উত্থান-পতন সত্ত্বেও, নেটফ্লিক্স স্ট্রিমিং টিভি এবং চলচ্চিত্রের জগতে আধিপত্য বিস্তার করে। পরিষেবাটি মূল কমেডি, কার্টুন, নাটক এবং ডকুমেন্টারি সহ নিজস্ব-কখনও কখনও অপরিহার্য-কন্টেন্ট তৈরি করে। কিছু শো সাংস্কৃতিক ঘটনা হয়ে উঠেছে, যা Netflix-কে আবশ্যক করে তুলেছে। ব্ল্যাক মিরর, স্ট্রেঞ্জার থিংস এবং দ্য ক্রাউন (এখন পর্যন্ত তৈরি সবচেয়ে ব্যয়বহুল টিভি শো) এর মতো শোগুলি প্রায়শই দিনের কথোপকথনের বিষয়। এমনকি আপনি আপনার অবসর সময়ে অফলাইনে দেখার জন্য নির্বাচিত পর্বগুলি ডাউনলোড করতে পারেন।

Hulu

হুলু দীর্ঘদিন ধরে অন-ডিমান্ড স্ট্রিমিং স্পেসের একটি প্রধান খেলোয়াড় এবং এর বর্তমান এবং পূর্বে প্রচারিত শোগুলির বিশাল লাইব্রেরি অনেকের জন্য আকর্ষণীয় বিকল্পগুলি অফার করে। হুলুর লাইভ টিভি উপাদানটিও চিত্তাকর্ষক, একটি ভাল পরিসরের চ্যানেল এবং ভাল-ডিজাইন করা অ্যাপগুলির সাথে। হুলু-এর অন-ডিমান্ড এবং লাইভ টিভি পরিষেবার সমন্বয় এটিকে একটি চমৎকার মান করে তোলে।

FuboTV

FuboTV যেকোন কর্ড কাটা ক্রীড়া অনুরাগীদের জন্য একটি দুর্দান্ত বিকল্প। এই "স্পোর্টস-প্রথম, কিন্তু শুধুমাত্র স্পোর্টস নয়" পরিষেবাটি আপনার সমস্ত ডিভাইসের জন্য বিস্তৃত লাইভ স্পোর্টস এবং বিনোদন সামগ্রী (85 চ্যানেল) অফার করে৷ আপনি রবিবার এনএফএল গেমগুলি দেখতে চান, দিনের বেলায় প্রচারিত একটি এমএলবি গেম দেখতে চান বা এমনকি চাহিদা অনুযায়ী একটি মুভি স্ট্রিম করতে চান, fuboTV আপনাকে কভার করেছে। fuboTV এছাড়াও ইভেন্ট এবং শো দেখার জন্য চমৎকার DVR ক্ষমতা এবং অন্যান্য বৈশিষ্ট্য অফার করে আপনি অন্যথায় মিস করতে পারেন। পরীক্ষায়, লাইভ এবং অন-ডিমান্ড শো স্ট্রিমিং খুব ভাল কাজ করেছে।

Tasker

আসুন সৎ হতে দিন: Tasker খুব ভয় দেখানো হয়. কিন্তু আমরা স্বীকার করি যে এটি সম্ভবত Google Play-তে উপলব্ধ সবচেয়ে শক্তিশালী অ্যাপ। এটির সাহায্যে, আপনি নির্দিষ্ট শর্ত পূরণের সময় আপনার অ্যান্ড্রয়েডের জন্য মৌলিক অ্যাকশনগুলি স্ক্রিপ্ট করতে পারেন—যেমন আপনি যখন কোনও পাঠ্য বার্তা পান তখন LED ফ্ল্যাশ করুন৷ এই শক্তিশালী কিছু ব্যবহার করতে শেখা চতুর হতে পারে, কিন্তু পুরষ্কার এটি মূল্যবান বলে মনে হয়।

SwiftKey Keyboard

একটি চিত্তাকর্ষক কীবোর্ড প্রতিস্থাপন, SwiftKey কীবোর্ড আপনার টাইপ করার সাথে সাথে এটি সম্ভবত পরবর্তী শব্দটি কী মনে করে তা পরামর্শ দেয়। এই প্রযুক্তির অগ্রগামী, SwiftKey একটি আলতো চাপ দিয়ে পুরো শব্দ সন্নিবেশ করে আপনার টাইপ করার গতি বাড়াতে পারে। অ্যাপটি সোয়াইপ-এর মতো ইনপুট, 100টিরও বেশি ভাষা এবং 80টি রঙিন থিম সমর্থন করে।

Steam Link

অ্যাপল (আর্কেড), গুগল (স্ট্যাডিয়া) এবং মাইক্রোসফ্ট (এক্সক্লাউড) এর মতো বড়-নামের প্লেয়াররা সম্প্রতি এক ধরণের প্রচেষ্টা চালু করেছে, গেম-স্ট্রিমিং প্ল্যাটফর্ম এবং সাবস্ক্রিপশনগুলি এখনই রাগ। স্টিম লিংক (এখনও বিটাতে) আপনাকে আপনার স্টিম লাইব্রেরি থেকে সরাসরি আপনার অ্যান্ড্রয়েড ফোন থেকে গেম খেলতে দেয়, আপনার পিসি এবং মোবাইল ডিভাইস উভয়কেই একই নেটওয়ার্কের সাথে সংযুক্ত থাকতে হবে। আপনার অ্যান্ড্রয়েড বা iOS ডিভাইসে গেমগুলি কীভাবে স্ট্রিম করবেন সে সম্পর্কে আমাদের গাইড দেখুন।

Speedtest by Ookla

আপনি কি আপনার ইন্টারনেট সংযোগের গতি সম্পর্কে আগ্রহী? Ookla-এর Speedtest অ্যাপটি আপনার লেটেন্সি পরীক্ষা করার পাশাপাশি আপলোড এবং ডাউনলোডের গতিও সহজ করে তোলে। অ্যাপটি পরীক্ষার ফলাফলের একটি লগও রাখে যাতে আপনি সময়ের সাথে কর্মক্ষমতা তুলনা করতে পারেন। যদি আপনি চান, আপনি আরও বিশ্লেষণের জন্য আপনার ফলাফল রপ্তানি করতে পারেন। BD124.com প্রতি বছর দ্রুততম ISP বাছাই করতে Ookla-এর টুলের উপর নির্ভর করে। (দ্রষ্টব্য: ওকলা পিসিম্যাগের প্রকাশক জিফ ডেভিসের মালিকানাধীন।)

Otter Voice Notes

ওটার হল একটি উদ্ভাবনী স্বয়ংক্রিয় রেকর্ডিং এবং ট্রান্সক্রিপশন পরিষেবা যা রিয়েল-টাইমে কাজ করে। কথোপকথন বা মিটিংয়ের সময় কেবল রেকর্ড বোতামটি টিপুন এবং অটার কয়েক মিনিট পরে একটি ব্যবহারযোগ্য প্রতিলিপি তৈরি করবে। Otter's অ্যাপটি তরল, ভাল-ডিজাইন করা এবং দ্রুত কার্যকরী, যা এটিকে ছাত্র এবং পেশাদারদের জন্য আদর্শ করে তোলে যারা তাদের কাজের জন্য তাদের মোবাইল ডিভাইসের উপর নির্ভর করে। অ্যাপটি অন্যান্য শীর্ষস্থানীয় বৈশিষ্ট্যগুলিকেও সংহত করে যেমন ক্রস-কথোপকথন স্পিকার সনাক্তকরণ, চমৎকার অনুসন্ধান সরঞ্জাম এবং প্রতিলিপিগুলির অ্যাপ-মধ্যস্থ সম্পাদনা।

Network Analyzer

নেটওয়ার্ক বিশ্লেষক কাছাকাছি সমস্ত Wi-Fi নেটওয়ার্ক সম্পর্কে তথ্য দেখতে সহজ করে তোলে৷ কয়েকটি ট্যাপের মাধ্যমে, আপনি একটি গতিশীল গ্রাফে এলাকায় নেটওয়ার্কের শক্তি দেখতে পারেন এবং আপনার সংযোগ সম্পর্কে বিস্তারিত তথ্য দেখতে পারেন, যেমন আপনার IPv4 ঠিকানা, MAC ঠিকানা এবং ডিফল্ট গেটওয়ে আইপি। এমনকি আপনি অ্যাপের মধ্যে থেকে একটি নেটওয়ার্ক কোয়েরি চালাতে পারেন; এটি আপনাকে একটি আইপি/ডোমেন নাম পিং করতে বা এমনকি DNS সার্ভার সেটিংস চেক করতে দেয়। কিভাবে আপনার আইপি ঠিকানা খুঁজে বের করতে হয় সে সম্পর্কে আমাদের নিবন্ধের এটি নিখুঁত সহচর।

Microsoft Launcher

মাইক্রোসফ্ট লঞ্চার সাম্প্রতিক অ্যাপ, ইভেন্ট এবং ঘন ঘন যোগাযোগ করা লোকেদের দ্রুত অ্যাক্সেসের জন্য আপনার অ্যান্ড্রয়েড ফোনের ডিফল্ট লঞ্চারকে একটি দরকারী এবং কাস্টমাইজযোগ্য ফিড দিয়ে প্রতিস্থাপন করতে পারে। আপনি প্রধান অ্যাপ তালিকাটি অনুভূমিকভাবে বা উল্লম্বভাবে দেখতে পারেন এবং এতে দ্রুত অ্যাপে পৌঁছানোর জন্য একটি মার্জিত বর্ণানুক্রমিক স্ক্রলবার রয়েছে। কর্মক্ষমতা স্টক লঞ্চারের মতোই মসৃণ, এবং এটি Google সহকারীর ব্যবহারকে প্রভাবিত করে না, যদিও অবশ্যই, Cortana এই লঞ্চারের সাথে আপনার ভয়েস সহকারী হিসাবে বাড়িতে আরও বেশি অনুভব করে।

Microsoft OneDrive

মাইক্রোসফ্ট ওয়ানড্রাইভ সেরা ক্লাউড স্টোরেজ পরিষেবাগুলির মধ্যে একটি। আপনার সমস্ত ডিভাইসের জন্য অ্যাপ্লিকেশান, একটি পরিষ্কার ইন্টারফেস, এবং চমৎকার সংস্থার সরঞ্জামগুলির সাথে, আপনি যেখানেই যান না কেন আপনার ফাইলগুলিকে আপনার সাথে রাখার একটি বিরামহীন উপায়৷ বিনামূল্যে ব্যবহারকারীরা 5GB সঞ্চয়স্থান পান, কিন্তু আপনি যদি Office 365-এ সাবস্ক্রাইব করেন, তাহলে সেই সীমা 1TB পর্যন্ত যায়। মাইক্রোসফ্টের ব্যক্তিগত ভল্ট বৈশিষ্ট্যটিও অন্তর্নির্মিত, যা আপনাকে সুরক্ষার অতিরিক্ত স্তরের পিছনে সংবেদনশীল তথ্য রাখতে সহায়তা করে।

Google Drive

কর্ম-কেন্দ্রিক অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের কাছে প্রচুর স্টোরেজ বিকল্প রয়েছে, তবে Google ড্রাইভের মতো খুব কমই ব্যবহৃত হয়। Google ডিফল্টরূপে 15GB বিনামূল্যের সঞ্চয়স্থান অফার করে, তবে প্রয়োজনে আরও কেনা যাবে৷ ড্রাইভ হল Google Workspace ছাতার একটি অংশ যাতে Google Docs, Sheets এবং Slides অন্তর্ভুক্ত থাকে, যা এটিকে একটি অমূল্য উত্পাদনশীলতা টুল করে তোলে। পরিষেবাটি Google-এর আর্কিটেকচারে গভীরভাবে একত্রিত করা হয়েছে, তাই এটি সম্পূর্ণভাবে সম্ভব যে আপনি ইতিমধ্যেই স্টোরেজের জন্য ড্রাইভ ব্যবহার করছেন৷ কিন্তু আপনি যদি তা না করেন তবে অ্যাপের সাথে আসা ফ্রি ক্লাউড স্টোরেজ এবং ওয়ার্কস্পেস ফাংশনগুলির সুবিধা নিন।

Grammarly Keyboard

ব্যাকরণগত কীবোর্ড আপনার টাইপ করার সাথে সাথে আপনার ব্যাকরণ এবং বানান ত্রুটি সংশোধন করে। এই কীবোর্ডটি ইমেল লেখা থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া পোস্ট রচনা করা থেকে দীর্ঘ-ফর্মের নথি সম্পাদনা করা পর্যন্ত সমস্ত কিছুর জন্য দরকারী৷ ব্যবহারে, Grammarly পরিবর্তনগুলি গ্রহণ করা বা একটি কার্ড-ভিত্তিক ইন্টারফেস অ্যাক্সেস করা সহজ করে এবং একটি ত্রুটির আরও গভীর ব্যাখ্যা সহ। এটি একটি ভাল সংখ্যক ভিজ্যুয়াল কাস্টমাইজেশনও অফার করে, যেমন একটি হালকা বা গাঢ় থিম বিকল্প এবং কীবোর্ডের উচ্চতার মধ্যে একটি পছন্দ, সেইসাথে সম্পাদনা বিকল্পগুলি, যেমন স্বয়ংক্রিয়-সংশোধন এবং ক্যাপিটালাইজেশন পছন্দগুলি।

Dropbox

ড্রপবক্স ব্যক্তিগত ক্লাউড পরিষেবার পথপ্রদর্শক, যেখানে আপনি যে ডিভাইস ব্যবহার করছেন তা বিবেচনা না করেই আপনার সমস্ত জিনিস পাওয়া যাবে। অ্যান্ড্রয়েডে, এটি তার নিজস্ব ধারণ করে—এমনকি অত্যন্ত সমন্বিত Google ড্রাইভের বিরুদ্ধেও। ড্রপবক্স আপনার ছবিগুলির জন্য একটি বিরামহীন ব্যাকআপ হিসাবে কাজ করতে পারে, স্বয়ংক্রিয়ভাবে প্রতিটি ফটো ক্লাউডে আপলোড করে৷ এটি এমনকি কিছু হালকা চিত্র সম্পাদনা সরঞ্জাম অন্তর্ভুক্ত করে। আপনি যদি ড্রপবক্সে ইতিমধ্যেই সংরক্ষিত প্রচুর ফাইল সহ এমন ব্যক্তি হন তবে এই অ্যাপটি অবশ্যই থাকা উচিত৷

Weather Underground

ওয়েদার আন্ডারগ্রাউন্ড সত্যিই দরকারী আবহাওয়া তথ্যের উপর ফোকাস সহ একটি চটকদার ডিজাইনকে একত্রিত করে। আমরা বিশেষ করে আপনার এলাকার আবহাওয়ার অবস্থার রিপোর্ট করার ক্ষমতা এবং অত্যন্ত দরকারী তুলনামূলক পূর্বাভাসগুলি পছন্দ করি যেগুলি গতকাল থেকে পরিস্থিতি কীভাবে পরিবর্তিত হয়েছে তা দক্ষতার সাথে দেখায়। দরকারী উইজেটগুলির একটি সহগামী সেট সহ, এটি অ্যান্ড্রয়েডের সেরা আবহাওয়া অ্যাপ।

Uber

উবারের অবশ্যই সমস্যা আছে। এর সন্দেহজনক ব্যবসায়িক কৌশল এবং এর খারাপ প্রেসের মধ্যে, এটি সন্দেহজনক হওয়া বোধগম্য। কিন্তু সত্য হল যে আপনি যে শহরেই থাকুন না কেন, আপনি যদি রাইড পাওয়ার উপায় খুঁজছেন, তাহলে Uber সেখানে থাকবে। আপনি এমনকি কিছু এলাকায় খাবার অর্ডার করতে এটি ব্যবহার করতে পারেন। একটি দুর্দান্ত বৈশিষ্ট্য: আপনি Uber-এর মাধ্যমে একটি হুইলচেয়ার-অ্যাক্সেসযোগ্য গাড়ির অনুরোধ করতে পারেন।

Transit

এতগুলো শহর যখন বিশ্বমানের পাবলিক ট্রানজিট অফার করে তখন কার উবার দরকার? ট্রানজিট অ্যাপটি বাস, ফেরি এবং ট্রেন সহ ভর পরিবহন বিকল্পগুলি দেখায় এবং উত্তর আমেরিকা, ইউরোপ এবং অস্ট্রেলিয়ার 87টি শহরে পৌঁছানোর আনুমানিক সময়। এখানে নিউ ইয়র্কে, স্থানীয় সিটি বাইক (নতুন উইন্ডোতে খোলে) স্ট্যান্ডে কতগুলি বাইক পার্ক করা হয়েছে তাও এটি আপনাকে বলে। আপনার ভ্রমণ আপনাকে যেখানেই নিয়ে যান না কেন এই অ্যাপটি আপনাকে জানাতে পারে।

Overdrop

যদিও একটি আবহাওয়া অ্যাপের প্রাথমিক কাজ হল সঠিক পূর্বাভাস দেওয়া, সেই ডেটার উপস্থাপনাও গুরুত্বপূর্ণ। ওভারড্রপ উভয় কীর্তি সম্পন্ন করতে পরিচালনা করে। অ্যাপটিতে তাপমাত্রা, বাতাস এবং বৃষ্টির পূর্বাভাসের সহায়ক টাইমলাইন-ভিত্তিক গ্রাফ অন্তর্ভুক্ত রয়েছে। উপরন্তু, আপনি পরিমাপের ইউনিটগুলি পরিবর্তন করতে পারেন যা অ্যাপটি প্রদর্শন করে সেইসাথে আবহাওয়া প্রদানকারীও। আপনার পছন্দ হল ডার্ক স্কাই বা ওয়েদার বিট।

Google Maps

Google মানচিত্র বছরের পর বছর ধরে আপনার গাইড হয়ে আসছে, এবং এই চমৎকার অ্যাপটি আরও ভাল হতে চলেছে। মাত্র কয়েকটি ট্যাপের মাধ্যমে, Google Maps আপনাকে ঠিক কীভাবে আপনার গন্তব্যে যেতে হবে তা বলে। এটি এমনকি হাঁটা, সাইকেল, এবং ভর-ট্রানজিট দিকনির্দেশ, সেইসাথে উবারকেও সমর্থন করে। অ্যাপটির রাস্তার জ্ঞান এতই প্রখর যে এটি আপনাকে বলে দিতে পারে যে কোন লেনটি ঘুরতে ঘুরতে দিকনির্দেশ ব্যবহার করার সময়। এবং যেহেতু এটি Google, আপনি সহজেই কাছাকাছি অবস্থানগুলি অনুসন্ধান করতে পারেন৷ যদিও সত্য যে এই অ্যাপটি আনইনস্টল করা যাবে না, এটি এখনও সেরা মানচিত্র অ্যাপ যা আপনি খুঁজে পাবেন।

Eventbrite

যদি Facebook-এ কোনো ইভেন্ট সংগঠিত না হয়, তাহলে সম্ভবত Eventbrite এর মাধ্যমে করা হচ্ছে। এই পরিষেবাটি আমন্ত্রণ, আরএসভিপি এবং এমনকি টিকিট কেনার ব্যবস্থা করা সহজ করে তোলে। অংশগ্রহণকারীরা যে ইভেন্টগুলিতে অংশ নেওয়ার পরিকল্পনা করেছিলেন সেগুলি সম্পর্কে অনুস্মারক পেতে পারেন, আয়োজকরা অতিথি তালিকা দেখতে পারেন৷ আমরা বিশেষভাবে পছন্দ করি যে Eventbrite QR কোড তৈরি করতে পারে, ইভেন্ট চেক-ইনকে একটি হাওয়ায় পরিণত করে।

Citymapper

আপনি যদি পাবলিক ট্রান্সপোর্ট বা ব্যক্তিগত যানবাহনের মাধ্যমে একটি প্রধান মেট্রোপলিটন এলাকায় ভ্রমণ করেন, সিটিম্যাপার আপনার ভ্রমণের সমস্ত বিবরণ পরিকল্পনা করতে পারে। এটিতে ইউরোপ, এশিয়া এবং ল্যাটিন আমেরিকার কয়েক ডজন প্রধান মার্কিন শহর এবং আন্তর্জাতিক হটস্পটগুলির জন্য ট্রানজিট তথ্য রয়েছে। আরও, এটি প্রতিটি শহরের জন্য একাধিক পরিবহন বিকল্প অফার করে, তাই আপনি যদি এক সকালে কাজ করার জন্য ফেরি নিয়ে যেতে চান তবে আপনাকে বাধা দেওয়ার কিছুই নেই। এর শীর্ষ বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে যাতায়াত, যা আপনাকে কর্মস্থলে এবং থেকে আপনার দৈনন্দিন ভ্রমণ সেট আপ করতে দেয় এবং একটি সতর্কতা সিস্টেম যা পরিষেবা বিলম্ব বা বাতিলকরণের বর্ণনা দিতে প্রাকৃতিক ভাষা ব্যবহার করে।

Airbnb

আপনি যদি ঐতিহ্যবাহী হোটেলের সাথে যেতে না চান তাহলে ভ্রমণের সময় রুম, অ্যাপার্টমেন্ট, বাড়ি এবং অন্যান্য অনন্য থাকার জায়গা খোঁজার জন্য Airbnb-কে আপনার গো-টু অ্যাপ হতে হবে। আপনার থাকার দৈর্ঘ্য স্বল্পমেয়াদী হতে হবে না; কিছু লোকেশন আপনাকে কয়েক মাসের জন্য থাকার জন্য বুক করতে দেয়, যা নতুন জায়গায় অস্থায়ী চাকরি করা লোকেদের কাছে আবেদন করতে পারে। এই ভ্রমণ অ্যাপটি অন্যান্য অভিজ্ঞতা এবং রেস্তোরাঁগুলিকেও হাইলাইট করে, যাতে আপনি একটি লোকেল অফার করে এমন সবকিছু সম্পর্কে জানতে পারেন।

Venmo

আপনার ফোন দিয়ে আইটেমগুলির জন্য অর্থ প্রদানের অনেক উপায় রয়েছে, তবে ভেনমোতে পরিষ্কার ডিজাইন, ব্যবহারের সহজতা এবং সামাজিক ফাংশনগুলির একটি স্মার্ট মিশ্রণ রয়েছে যা এটিকে একটি প্রান্ত দেয়। ভেনমো অনেক কিছু করে না, তবে এটি আপনাকে সহজেই বন্ধুদের কাছ থেকে অর্থপ্রদান পাঠাতে এবং গ্রহণ করতে দেয়। এবং অন্যান্য পেমেন্ট সিস্টেমের বিপরীতে, ভেনমোর গতি আছে। এটি সাধারণত অ্যাপের লোকেরা জিজ্ঞাসা করে যে কখন গ্রুপ চেকটি বিভক্ত করছে।

Rakuten Slice Package Tracker

আমাদের সমস্ত প্রযুক্তিগত জ্ঞানী এবং বিঘ্নিত স্টার্টআপগুলির জন্য, শারীরিক প্যাকেজ বিতরণ এখনও ইকমার্সের মেরুদণ্ড। স্লাইস অ্যাপটি স্বয়ংক্রিয়ভাবে আপনার ইমেল থেকে শিপিংয়ের বিশদ সনাক্ত করে এবং তারপরে আপনার জন্য প্যাকেজগুলি ট্র্যাক করে। আপনি আপনার মূল্যবান পণ্যগুলিকে আপনার দোরগোড়ায় তাদের সুষ্ঠুভাবে যেতে দেখতে পারেন, যখন সেগুলি বিতরণ করা হয় তখন সতর্কতা পেতে পারেন এবং এমনকি যদি সেগুলি প্রত্যাহার করা হয় বা দাম কমে যায় তবে সতর্কতাও পেতে পারেন৷ সংক্ষেপে, স্লাইস একজন অনলাইন ক্রেতার সেরা বন্ধু।

Pinterest

Pinterest(একটি নতুন উইন্ডোতে খোলে) হল সামগ্রীর একটি সামাজিক নেটওয়ার্ক, থিমযুক্ত বোর্ডগুলিতে আপনার আগ্রহের জিনিসগুলিকে "পিন" করার একটি জায়গা৷ অ্যান্ড্রয়েড অ্যাপটি তালিকা তৈরির জন্য বা আপনার নজর কাড়ে এমন জিনিসের সংগ্রহের জন্য ওয়েব থেকে ছবি সংগ্রহ করার একটি দুর্দান্ত উপায় অফার করে৷ আপনি এটি ব্যবহার করতে পারেন আপনার লিভিং রুম পুনরায় সাজাতে সাহায্য করতে বা এমনকি আপনাকে একজন উলকি শিল্পী বেছে নিতে সাহায্য করতে। এটি দ্রুত পিন করার জন্য আপনার ব্রাউজারের সাথে সহজেই একীভূত হয় এবং আপনি অতিরিক্ত অনুপ্রেরণার জন্য অন্যদের পিন দেখতে পারেন।

Groupon

মোবাইলের জন্য আসল ডিল লোকেটার, সীমিত সময়ের জন্য সীমিত সংখ্যক লোককে কম দামে অফার করতে ব্যবসার সাথে গ্রুপন অংশীদার। যদিও Groupon-এর অফারগুলির মূল্য কখনও কখনও বিতর্কিত হয়, এটি একটি নতুন রেস্তোরাঁ বা আপনার এলাকায় সম্পূর্ণ নতুন কার্যকলাপ চেষ্টা করার একটি দরকারী উপায় প্রস্তাব করে৷

Google Pay

Google Pay বছরের পর বছর ধরে অনেক পরিবর্তনের মধ্য দিয়ে গেছে। পূর্বে Google Wallet নামে পরিচিত, Google-এর এই ব্যক্তি-থেকে-ব্যক্তি অর্থপ্রদান অ্যাপ আপনাকে কষ্টকর নগদ বা ক্রেডিট কার্ড ছাড়াই সহজে অর্থ পাঠাতে দেয়৷ এবং যে ভূমিকা, এটা সত্যিই excel. এটি আমাদের শীর্ষ পছন্দ, ভেনমোর একটি শক্তিশালী বিকল্প।

Amazon

আমাজন হল ইন্টারনেটের বাজার; একটি জায়গা যেখানে আপনি প্রায় সব কিছু কিনতে পারেন—এবং এটি সস্তাও! অ্যান্ড্রয়েডে, আমাদের দুটি প্রিয় বৈশিষ্ট্য হল সমন্বিত অ্যালেক্সা ভয়েস কমান্ড এবং ফটো সার্চ, যা গোপনে আমাজনের দামের সাথে ইট ও মর্টার স্টোরগুলির সাথে তুলনা করা সহজ করে তোলে যা এটি হত্যা করছে৷ অ্যামাজন ভিডিও-সম্পর্কিত কার্যকারিতা একটি ডেডিকেটেড অ্যাপে স্থানান্তরিত করা হয়েছে, তবে ফ্রেশ এবং রেস্তোরাঁ সহ এর অন্যান্য সমস্ত গ্রাহক পরিষেবাগুলি উপস্থিত হয়েছে৷ প্রাইম সদস্যদের আনন্দ; আপনার অ্যামাজন লাইফস্টাইলের সাথে সংযুক্ত থাকার জন্য এর চেয়ে ভালো উপায় আর কখনও হয়নি।

TunnelBear VPN

ভিপিএনগুলি জটিল, তবে টানেলবিয়ারের ভিপিএন অ্যাপ নয়৷ TunnelBear উজ্জ্বল রং, পরিষ্কার বিকল্প, এবং সর্বোপরি, প্রচুর বন্ধুত্বপূর্ণ ভালুকের সাথে অভিজ্ঞতা লাভ করে। এই VPN বার্ষিক তৃতীয় পক্ষের অডিট করে এবং Android এ বিভক্ত টানেলিং সহ শীর্ষ ক্ষমতাগুলি অফার করে৷ টানেলবিয়ার একটি ট্রাফিক-সীমিত বিনামূল্যে সংস্করণও অফার করে।

Qustodio

Qustodio হল একটি চমৎকার অভিভাবকীয় নিয়ন্ত্রণ সফ্টওয়্যার যা আপনার সন্তানের মোবাইল অ্যাক্টিভিটি পরিচালনা করা সহজ করে তোলে, বিশেষ করে এটির ভালোভাবে ডিজাইন করা সহচর অ্যাপের মাধ্যমে। এর সেরা বৈশিষ্ট্য হল এর ব্রাউজার-স্বাধীন ওয়েব কন্টেন্ট ফিল্টার এবং ডিভাইস ব্যবহারের সময়সীমা সেট করার ক্ষমতা। এর ক্ষমতাগুলি হল অবস্থান ট্র্যাকিং, কল এবং এসএমএস লগিং এবং মোবাইল অ্যাপ্লিকেশন ব্লক করা। অভিভাবকরা তাত্ক্ষণিক ডিভাইস-লকিং এবং প্যানিক বোতাম বিকল্পগুলির প্রশংসা করবেন।

ProtonMail

আপনার জিমেইল ইনবক্স নিরাপদ নয়। পরিবর্তে ProtonMail ব্যবহার করুন। এই এনক্রিপ্ট করা ইমেল প্ল্যাটফর্মটি একটি বিনামূল্যের স্তর সহ বিভিন্ন মূল্যের বিকল্পগুলি অফার করে, তাই আপনার যোগদান না করার কোন অজুহাত নেই৷ সুরক্ষা এবং গোপনীয়তা বৈশিষ্ট্যগুলিকে বাদ দিয়ে, প্রোটনমেল অন্য যে কোনও ইমেল অ্যাপের মতো কাজ করে। আপনার নেটওয়ার্ক ট্র্যাফিক সুরক্ষিত করার জন্য ProtonVPN চেক আউট নিশ্চিত করুন; এটি বিনামূল্যের VPN-এর জন্য সম্পাদকদের পছন্দ।

NordVPN

NordVPN-এর সাহায্যে আপনি নিশ্চিন্ত থাকতে পারেন যে আপনার ইন্টারনেট ট্র্যাফিকের কোনো ভ্রান্ত চোখ দেখতে পাবে না। এই অ্যাপটি একটি চমৎকার ইন্টারফেস, একটি সহজ সার্ভার নির্বাচন টুল এবং সারা বিশ্বে উপলব্ধ শত শত ভিপিএন সার্ভার খেলা করে। NordVPN-এর স্বাক্ষর বৈশিষ্ট্য হল বিশেষ সার্ভারগুলির ভাণ্ডার, যেগুলি পিয়ার-টু-পিয়ার ডাউনলোডিং, ভিডিও স্ট্রিমিং এবং টর অ্যাক্সেসের মতো ক্রিয়াকলাপের জন্য অপ্টিমাইজ করা হয়েছে৷

Kaspersky Mobile Antivirus

অ্যান্ড্রয়েডের জন্য ক্যাসপারস্কি অন-ডিমান্ড ম্যালওয়্যার স্ক্যান এবং সক্রিয় ওয়েব সুরক্ষা বান্ডিল করে। উপরন্তু, এটি দূরবর্তী অবস্থান, লক এবং মুছা, সেইসাথে একটি অ্যালার্ম বাজানোর ক্ষমতা সহ চুরি-বিরোধী বৈশিষ্ট্যগুলির একটি হোস্ট প্রয়োগ করে। এমনকি আপনার ফোন চুরি হয়ে গেলে অতিরিক্ত প্রতিরোধমূলক ব্যবস্থা হিসাবে আপনি একটি পিনের পিছনে অ্যাপ লক করতে পারেন। যদিও এর সমস্ত বৈশিষ্ট্য ব্যবহার করার জন্য আপনার একটি প্রদত্ত ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি সাবস্ক্রিপশন প্রয়োজন, কিছু মৌলিক কার্যকারিতা বিনামূল্যে পাওয়া যায়। এটি অ্যান্ড্রয়েড অ্যান্টিভাইরাস অ্যাপের জন্য একটি শীর্ষ পছন্দ।

ESPN

ইএসপিএন অ্যান্ড্রয়েড অ্যাপের সবচেয়ে চিত্তাকর্ষক বিষয় হল এটি কভার করা স্পোর্টসের সংখ্যা। আমেরিকান ফুটবল থেকে ব্রাজিলিয়ান সকার থেকে ইন্ডি 500 পর্যন্ত সবকিছু পাওয়া যায়। মিস করা যায় না এমন গেমগুলির জন্য, আপনি সতর্কতা সেট করতে পারেন এবং সেগুলি প্রকাশের সাথে সাথে নির্দিষ্ট ম্যাচগুলি অনুসরণ করতে পারেন। জনপ্রিয় স্পোর্টস কেবল নেটওয়ার্কের সৌজন্যে এটি আপনাকে ভিডিও এবং সংবাদ শিরোনামের সাথেও সংযুক্ত করে। এছাড়াও, ESPN-এর স্ট্রিমিং পরিষেবা, ESPN+ দেখুন।

Microsoft Word

Microsoft Word হল, সহজভাবে বললে, ওয়ার্ড প্রসেসিংয়ের আলফা এবং ওমেগা, এবং Microsoft Office 365-এর অন্যতম প্রধান অ্যাপ। আপনি এটিকে প্রতিটি ধরনের কম্পিউটারে প্রতিটি ধরনের সেটিংয়ে খুঁজে পাবেন এবং এখন এটি Android-এ বিনামূল্যে পাওয়া যাচ্ছে। . Word আপনার নথিগুলিকে ক্রমানুসারে রাখতে মাইক্রোসফটের ক্লাউড অবকাঠামোতে প্লাগ করে, কিন্তু এর প্রধান বিক্রয় বিন্দু হল এটি সত্যিই Word। আপনি আপনার ফোনে যা করবেন তা ডেস্কটপে হুবহু একই দেখাবে। যেতে কর্মীর জন্য, এটা অপরিহার্য.

PicsArt Photo Studio

প্রচুর প্রভাব, স্তরগুলির উপর নিয়ন্ত্রণ, অঙ্কন সরঞ্জাম এবং কোলাজ সহ, PicsArt ফটো স্টুডিও ফটোশপের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে এবং এটি Android এর জন্য সেরা ফটো এডিটিং অ্যাপগুলির মধ্যে একটি। আপনি যদি মনে করেন এটি শুধুমাত্র একটি নিম্নমানের Instagram ক্লোন, আপনি ভুল। আপনি যখন আপনার স্মার্টফোনের স্ন্যাপশটগুলিকে পরবর্তী স্তরে নিয়ে যেতে চাইছেন, তখন এই অ্যাপটি সন্ধান করুন৷

Instagram

মনে হচ্ছে গতকালই ফেসবুকের মালিকানাধীন ইনস্টাগ্রাম ভিডিও যুক্ত করছে। তারপর সরাসরি মেসেজিং। তারপর উন্নত ফটো এডিটিং ইমেজ কারেকশন এবং ম্যানিপুলেশনের জন্য ফটোশপ এক্সপ্রেসের সমতুল্য রাখে। ইনস্টাগ্রাম স্টোরিজ এখন স্ন্যাপচ্যাটের অনুরূপ বৈশিষ্ট্যের চেয়ে অনেক বেশি জনপ্রিয়। এবং এন্টি-বুলিং বৈশিষ্ট্যগুলি এটিকে কারও কারও জন্য আরও সুস্বাদু করে তুলতে হবে। একটি পরিষ্কার, ন্যূনতম ইন্টারফেসের সাথে, Instagram সামাজিক ফটো অ্যাপের বর্তমান রাজা।

Google Photos

Google Photos আপনার ফোনে সার্চ জায়ান্টের শক্তিশালী (এবং কখনও কখনও ভয়ঙ্কর) ইমেজ জাদু রাখে। এটি মুখগুলিকে শনাক্ত করতে পারে, এমনকি তারা কয়েক দশকেরও বেশি বয়সের, সেইসাথে প্রাণী, স্থান বা বস্তুকে সনাক্ত করতে পারে। এছাড়াও আপনি নির্দিষ্ট তারিখ বা অবস্থান থেকে ফটো অনুসন্ধান করতে পারেন। চিত্তাকর্ষক অন্তর্নির্মিত সহকারী বিশৃঙ্খলতা শনাক্ত করতে পারে বা এমনকি নিজেই কোলাজ বা অ্যানিমেশন তৈরি করতে পারে। আপনি যদি আপলোডের গুণমানে কিছু ছোটখাটো আপস করেন তবে অ্যাপটি সম্পাদনা সরঞ্জাম এবং সীমাহীন ক্লাউড স্টোরেজ সহ রাউন্ড আউট। Google Photos ফটো প্রিন্ট পর্যন্ত প্রসারিত; আপনি অন্তর্নির্মিত ফটো স্ক্যানের মাধ্যমে শারীরিক ফটোগুলিকে ডিজিটাইজ করতে পারেন বা এমনকি একটি কাস্টম ফটো বুক অর্ডার করতে পারেন৷ সঙ্গী Google Lens অ্যাপ এমনকি আপনার ছবি বা ফটোগুলি স্ক্যান করে সম্পর্কিত তথ্যের রিপোর্ট করতে পারে।

Adobe Lightroom

Adobe Lightroom হল মোবাইলের জন্য একটি শক্তিশালী ফটো-এডিটিং অ্যাপ যা তার ডেস্কটপ সমকক্ষ, Lightroom, যেটি সাড়ে তিন তারকা রেটিং পেয়েছে, এবং Lightroom Classic, একটি পাঁচ-তারা সম্পাদকদের পছন্দের বিজয়ী থেকে অনেকগুলি বৈশিষ্ট্য ধরে রেখেছে৷ এর কিছু স্ট্যান্ডআউট টুলগুলির মধ্যে রয়েছে কাঁচা ক্যামেরা ফাইল প্রোফাইল, শব্দ কমানো, প্রোফাইল-ভিত্তিক লেন্স সংশোধন এবং উন্নত রঙ এবং আলোর স্লাইডার। Lightroom এছাড়াও উল্লেখযোগ্যভাবে মোবাইল এবং ডেস্কটপ অ্যাপ্লিকেশনের মধ্যে এই সমস্ত সম্পাদনা সিঙ্ক করে।

BlackPlayer

স্ট্রিমিং পরিষেবাগুলি সমস্ত রাগ, তবে আপনি যদি এখনও স্থানীয়ভাবে সংগীত রাখেন তবে ব্ল্যাকপ্লেয়ার আপনার মনোযোগের যোগ্য। আমরা বিশেষ করে ডিসকভার বিকল্পটি পছন্দ করি, যা আপনার লাইব্রেরিতে কদাচিৎ বাজানো ট্র্যাকগুলির 10-সেকেন্ডের প্রিভিউগুলির মাধ্যমে ক্রমাগত এলোমেলো করে, যতক্ষণ না আপনি পরবর্তী কী শুনবেন সে বিষয়ে সিদ্ধান্ত না নেওয়া পর্যন্ত। এছাড়াও একটি অন্তর্নির্মিত ট্যাগ সম্পাদক এবং বোতাম শৈলী, ফন্ট, থিম, এবং এখন প্লে করা বিজ্ঞপ্তিগুলির জন্য একটি টন কাস্টমাইজেশন বিকল্প রয়েছে৷

LinkedIn

বেশিরভাগ লোকই সম্ভবত LinkedIn-এর সাথে পরিচিত একটি পরিষেবা হিসাবে যা শুধুমাত্র হতাশার সময়ে পরিদর্শন করা হয় - ছাঁটাই হওয়ার পরে, হতে পারে, বা অফিসে একদিনের পরে এত খারাপ যে আপনি এটি আর নিতে যাচ্ছেন না। লিঙ্কডইন অ্যাপটির লক্ষ্য, তবে, লিঙ্কডইন ওয়েব পরিষেবার সহচর হওয়া যা আপনি প্রতিদিন চেক করেন। অবশ্যই, আপনার কাজের অভিজ্ঞতা এবং নেটওয়ার্কিংয়ের জন্য সহজ সরঞ্জামগুলি দেখানো সমস্ত-গুরুত্বপূর্ণ প্রোফাইল পৃষ্ঠা রয়েছে, তবে পরিষেবাটিতে এখন দর্শকের মেট্রিক্স এবং একটি নির্দিষ্টভাবে আরও সামাজিক অনুভূতির জন্য একটি নিউজফিড অন্তর্ভুক্ত রয়েছে। এটি কখনও কখনও যোগাযোগ করার এবং একটি ব্যবসায়িক সংযোগ তৈরি করার সবচেয়ে সহজ উপায়। এটি বড়দের জন্য ফেসবুকের মতো।

Google Translate

অনেক লোক ভ্রমণের সময় অন্য দেশের লোকেদের সাথে যোগাযোগ করতে অক্ষম হওয়ার ভয় পান। গুগল ট্রান্সলেট কিছুটা এড়িয়ে যায়, দ্রুত লিখিত টেক্সট বা কথ্য শব্দ অনুবাদ করে। এমনকি আপনি আপনার জন্য কথা বলার জন্য অ্যাপটি ব্যবহার করতে পারেন এবং আপনার ক্যামেরা বা হাতের লেখার মাধ্যমে পাঠ্য ইনপুট করতে পারেন। অ্যাপটি একটি ডেটা সংযোগের মাধ্যমে 103টি ভাষা এবং আপনি অফলাইনে থাকাকালীন 52টি ভাষা অনুবাদ করতে পারে৷ এটি Tamarian হ্যান্ডেল করতে পারে না, কিন্তু এটি পৃথিবীতে একটি সহজ টুল হতে নিশ্চিত. আরেকটি বিকল্প হল মাইক্রোসফট ট্রান্সলেটর (একটি নতুন উইন্ডোতে খোলে), যা 60টি অফলাইন ভাষা, ভ্রমণ বাক্যাংশ বই, একটি রিয়েল-টাইম কথোপকথন মোড এবং প্রকৃতপক্ষে ক্লিংন অনুবাদ করে।

Facebook Messenger

বেশিরভাগ মোবাইল মেসেঞ্জারের সমস্যা হল আপনার বন্ধুদের সাইন আপ করতে রাজি করানো৷ এটি বলেছে, আপনার পরিচিত বেশিরভাগ লোকেরা ইতিমধ্যে Facebook এ রয়েছে এমন একটি ভাল সুযোগ রয়েছে৷ এটি সহজ, কারণ ফেসবুক মেসেঞ্জার অ্যাপটি চমৎকার। এটি সহজ, পরিষ্কার এবং সহজেই ভয়েস এবং ভিডিও কলিং পরিচালনা করে। Facebook মেসেঞ্জারে আমাদের বৈশিষ্ট্যটি দেখুন এর অন্যান্য ক্ষমতাগুলি আবিষ্কার করতে।

Tor Browser

গোপনীয়তা অটল, আনন্দ! টর এখন একটি অফিসিয়াল (এবং আধুনিক চেহারার) অ্যান্ড্রয়েড অ্যাপ রয়েছে। টর প্রকল্পটি এই নীতির অধীনে কাজ করে যে "ইন্টারনেট ব্যবহারকারীদের একটি সেন্সরবিহীন ওয়েবে ব্যক্তিগত অ্যাক্সেস থাকা উচিত।" টর ব্যবহার শুরু করার আগে কীভাবে কাজ করে (একটি নতুন উইন্ডোতে খোলে) তার সংক্ষিপ্ত বিবরণটি পড়তে ভুলবেন না, কারণ এটি নির্দিষ্ট ধরণের গোপনীয়তা হুমকির সমাধান করে (এবং এটি খুব ভাল করে)। টর ব্রাউজারটি অন্যান্য ব্রাউজারগুলির তুলনায় আরও ধীরে কাজ করতে পারে, এর জটিল অভ্যন্তরীণ কার্যকারিতাগুলির প্রেক্ষিতে, তবে সেই ত্রুটিগুলি এমন ব্যবহারকারীদের জন্য নগণ্য হওয়া উচিত যারা এর সুরক্ষাগুলির প্রশংসা করে এবং নির্ভর করে।

Microsoft Edge

মাইক্রোসফ্ট এজ আপনাকে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস এবং আপনার ডেস্কটপে এজ ব্রাউজারের মধ্যে ওয়েব পেজ, বুকমার্ক এবং ব্রাউজিং ইতিহাস সহজে সিঙ্ক করতে দেয়। মোবাইল ব্রাউজারের শীর্ষ বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি সমন্বিত রিডিং ভিউ, নিউজ রেটিং (নিউজগার্ড দ্বারা পরিচালিত), এবং একটি বিষয়বস্তু ব্লকার (অ্যাডব্লক প্লাস দ্বারা চালিত)। আপনি আপনার ভয়েস ব্যবহার করে বা একটি ফটো নির্বাচন করে Bing-এর মাধ্যমে অনুসন্ধান করতে পারেন, সেইসাথে Microsoft পুরস্কার প্রোগ্রামের মাধ্যমে পয়েন্ট অর্জন করতে পারেন। মাইক্রোসফ্ট এজ এর গাঢ় এবং হালকা উভয় থিমই মার্জিত দেখায় এবং নেভিগেট করা সহজ।

Firefox

ফায়ারফক্স দ্রুত বিভক্ত, এবং একটি পরিষ্কার ডিজাইন রয়েছে যা ব্যবহার করা আনন্দদায়ক। Mozilla এটি কীভাবে আপনার ডেটা সংগ্রহ করে না সে সম্পর্কে একটি বড় বিষয় তুলে ধরে, এবং আমরা এটা দেখে আনন্দিত যে অ্যাপটি নিরাপত্তা সেটিংসের সম্পূর্ণ পরিপূরক-এর সাথে বিজ্ঞাপনদাতাদের থেকে আপনার তথ্য রক্ষা করার বিকল্প এবং একটি ব্যক্তিগত ব্রাউজিং মোড সহ রয়েছে। ডেস্কটপ সংস্করণের মতো, মোবাইলের জন্য Firefox-এর একটি শক্তিশালী প্লাগ-ইন নির্বাচন, চমৎকার ট্যাব ব্যবস্থাপনা, এবং বুকমার্ক এবং সর্বশেষ শিরোনামের জন্য একটি গতিশীল সূচনা পৃষ্ঠা রয়েছে। এমনকি আপনি ডেস্কটপ ভেরিয়েন্টের সাথে সেটিংস, ইতিহাস এবং ট্যাব সিঙ্ক করতে পারেন


সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ
সেরা অ্যাপ
সেরা এপস
android
সেরা app
ভালো ভালো অ্যাপস
ভালো অ্যাপস

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment (0)

Previous Post Next Post