pakistan vs england । পাকিস্তান বনাম ইংল্যান্ড । আজকের লাইভ খেলা ক্রিকেট

PAK বনাম ENG, ৩য় টেস্ট, ২য় দিন হাইলাইটস: পাকিস্তান ইংল্যান্ডের বিরুদ্ধে চলমান তৃতীয় টেস্টের ২য় দিন শেষ হয়েছে ২১/০-এ কারণ স্বাগতিক ২৯ রানে পিছিয়ে আছে। এর আগে করাচির জাতীয় স্টেডিয়ামে চলমান তৃতীয় টেস্টে পাকিস্তানের বিপক্ষে তাদের প্রথম ইনিংসে ৩৫৪ রানে গুটিয়ে গেছে ইংল্যান্ড।

pakistan vs england । পাকিস্তান বনাম ইংল্যান্ড । আজকের লাইভ খেলা ক্রিকেট


নোমান আলী চারবার স্ট্রাইক করেন এবং আবরার আহমেদও চার উইকেট নেন। তবে থ্রি লায়ন্স প্রথম ইনিংসে ৫০ রানের লিড পেতে সক্ষম হয়। বেন ডাকেট এবং অলি পোপের ক্রিজে থাকা ইংল্যান্ড রবিবার তাদের ইনিংস আবার শুরু করেছিল 1 উইকেটে 7 রানে। (স্কোরকার্ড)

পাকিস্তান বনাম ইংল্যান্ড

বেটিং প্ল্যাটফর্ম বেটওয়েতে নিজের এক কলামে ২০১০ টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী এই ক্রিকেটার লেখেন, ‘সবাই পাকিস্তান-ভারত ফাইনাল দেখতে চায়। তবে ইংল্যান্ড-পাকিস্তান ফাইনাল হওয়ার সম্ভাবনাও আছে।’ ইংল্যান্ডকে নিয়ে পিটারসেন লেখেন, ‘আমার মনে হয় অ্যাডিলেডে ইংল্যান্ড ভারতকে হারাবে। ইংল্যান্ডের সামর্থ্যের কারণে সত্যিই এটাই বিশ্বাস করি। তবে সে জন্য শুধু বিরাট কোহলিকে সেদিন বিশ্রাম নিতে হবে। সেদিন কোহলির ব্যাট যেন না হাসে।

লাইভ ক্রিকেট খেলা দেখার উপায়

অনলাইনের মাধ্যমে খেলা দেখার জন্য অনেকগুলো জনপ্রিয় অ্যাপস রয়েছে, তার ভিতরে কার্যকর এবং জনপ্রিয় অ্যাপস হচ্ছে, sportzfy এই অ্যাপস টি আপনার স্মার্টফোনে ইন্সটল করে, যেকোন দেশ থেকে সরাসরি খেলা দেখতে পারবেন। দুঃখের বিষয় হল এই অ্যাপটা প্লে স্টোরে পাওয়া যায় না, তাই আমাদের লিংক অনুসরন করে, অ্যাপটি ডাউনলোড করে নিন।ডাউনলোড করার জন্য স্ক্রল ডাউন করে নিচে যান।

আজকের লাইভ খেলা ক্রিকেট

মোবাইলে খেলা দেখার উপায়

ছোট্ট একটা অ্যাপস বা সফটওয়ারের সাহায্যে, লাইভ এইচডি তে খেলা দেখতে পারেন । তার জন্য এই ( Sportszfy ) সফটওয়্যারটি ডাউনলোড করে, আপনার স্মার্টফোনে ইন্সটল করে রাখুন, খুব সহজেই লাইভ খেলা দেখুন, খেলা শুরু হওয়ার সাথে সাথে অ্যাপস টি ওপেন করুন।

Sportszfy App Live । লাইভ খেলা দেখার উপায় ।


লাইভ খেলা দেখার ওয়েবসাইট

লাইভ খেলা দেখার ওয়েবসাইট,আমাদের ওয়েবসাইট ব্যবহার করে আপনি স্মার্টফোন কিংবা ল্যাপটপ কম্পিউটারের সাহায্যে খুব সহজেই কোন সফটওয়্যার ছাড়াই ব্রাউজারের মাধ্যমে লাইভ খেলা দেখতে পারেন তার জন্য উপরের দেওয়া টাইটেল এ ক্লিক করুন একটা পেইজে নিয়ে যাবে সেখানে গেলে স্বয়ংক্রিয়ভাবে লাইভ স্ট্রিম খেলাটি প্লে হয়ে যাবে। 

আজকের লাইভ খেলা ক্রিকেট
আজকের লাইভ খেলা ক্রিকেট ভিডিও
বাংলাদেশ ক্রিকেট আজকের খেলা লাইভ
gtv আজকের ক্রিকেট খেলা লাইভ
আজকের আইপিএল ক্রিকেট খেলা লাইভ
আজকের খেলা ক্রিকেট ভিডিও
আজকের খেলা লাইভ ক্রিকেট
আজকের ক্রিকেট স্কোর
আজকের খেলা live
আজকের খেলা ক্রিকেট লাইভ
লাইভ আজকের খেলা
আজকের খেলা লাইভ ভিডিও
আজকের খেলার মাঠ
খেলা দেখার সময়
খেলা দেখার
থেকে খেলা
আজকের খেলা লাইভ ফুটবল
আজকের খেলা ক্রিকেট সরাসরি

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment (0)

Previous Post Next Post