Netherlands VS Argentina Quarter-finals নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনা কোয়ার্টার ফাইনাল

Netherlands vs Argentina Live Streaming, FIFA World Cup 2022: ২০২২ ফিফা বিশ্বকাপে শুরু হতে চলেছে শেষ চারে পা রাখার লড়াই। শুক্রবার কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় ম্যাচে নামছে আর্জেন্টিনা। প্রতিপক্ষ নেদারল্যান্ডস।

Netherlands VS Argentina Quarter-finals নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনা কোয়ার্টার ফাইনাল

বাংলা টিভি লাইভ ফুটবল

(Qatar World Cup 2022)। এ বারের লড়াই আরও কঠিন। ৩২ দলের বিশ্বকাপ ঝাড়াই বাছাই করে আটটি টিমে এসে দাঁড়িয়েছে। সামনে শেষ চারে ওঠার কঠিন লড়াই। দিন দুয়েক দম নিয়ে ফের একবার লেগে পড়বে ব্রাজিল, আর্জেন্টিনা, নেদারল্যান্ডস, ফ্রান্স, ক্রোয়েশিয়ার মতো দলগুলি। কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় ম্যাচে মাঠে নামছেন লিওনেল মেসির আর্জেন্টিনা। প্রতিপক্ষ ভার্জিল ভ্যান ডাইকের নেদারল্যান্ডস। কাতার বিশ্বকাপে কখন, কীভাবে দেখবেন এই ম্যাচ? জেনে নিন টিভি৯ বাংলার এই প্রতিবেদনে।

$ads={2}

খেলা লাইভ ফুটবল

ফুটবল খেলা লাইভ দেখার জন্য সরাসরি স্যাটেলাইট টেলিভিশন এর চোখ রাখতে পারেন, অথবা অনলাইনের মাধ্যমে স্মার্টফোন বা ল্যাপটপ কিংবা কম্পিউটারের সাহায্যে, সরাসরি খেলা দেখা যায়, স্মার্টফোনে ছোট্ট একটি অ্যাপস বা সফটওয়্যার দিয়ে খেলা দেখতে পারেন। ল্যাপটপ কিংবা কম্পিউটারের কোন সফটওয়্যার ছাড়াই, লাইভ খেলা দেখতে পারেন।

কিভাবে লাইভ ফুটবল খেলা দেখবো

কয়েকটা জনপ্রিয় অ্যাপস রয়েছে, যার মাধ্যমে আপনার স্মার্টফোনে খুব সহজেই, খেলা দেখতে পারেন। তার ভিতরে খুবই জনপ্রিয় এবং কার্যকর অ্যাপস(toffee, hotflix , T Sports , GTV )এই অ্যাপস গুলোর সাহায্যে সরাসরি স্মার্টফোনে বিনামূল্যে খেলা দেখতে পারেন । তার জন্য গুগল প্লে স্টোর থেকে অ্যাপস ডাউনলোড করে নিন। অথবা আমাদের ওয়েবসাইট থেকেও খুবই জনপ্রিয় এবং কার্যকর অ্যাপস ডাউনলোড করে নিতে পারেন।

নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনা কোয়ার্টার ফাইনাল 

নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনা কোয়ার্টার ফাইনাল, বাংলাদেশ সময় রাত 8 টায় মুখোমুখি হতে যাচ্ছে নেদারল্যান্ড বনাম আর্জেন্টিনা খেলাটি দেখতে আপনার স্মার্টফোনে ছোট্ট একটি অ্যাপস সফটওয়্যার ইন্সটল করে নিন অথবা স্যাটেলাইট টেলিভিশন এর মাধ্যমে লাইভ খেলা দেখতে পারেন দয়া করে নিচের দেওয়া লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করে ইন্সটল করে নিন।

$ads={2}

Sportszfy App Live । লাইভ খেলা দেখার উপায় ।

Sportszfy এটা একটা জনপ্রিয় অ্যাপস, যা  ইনস্টল করে, আপনার মোবাইল ফোনেই লাইভ খেলা দেখতে পারেন, দেশ থেকে কিংবা বিদেশ থেকেও, ক্রিকেট খেলা, ফুটবল খেলা ,এখানে বিনামূল্যে চ্যানেল সিলেট করেও, লাইভ খেলা দেখতে পারবেন। দয়াকরে অ্যাপসটি আপনার মোবাইল ফোনে ইন্সটল করে রাখুন । খেলা শুরু হওয়ার সাথে সাথে, অ্যাপস টি ওপেন করে, লাইভ খেলা দেখুন। Home

লাইভ খেলা দেখার ওয়েবসাইট

লাইভ খেলা দেখার ওয়েবসাইট,আমাদের ওয়েবসাইট ব্যবহার করে আপনি স্মার্টফোন কিংবা ল্যাপটপ কম্পিউটারের সাহায্যে খুব সহজেই কোন সফটওয়্যার ছাড়াই ব্রাউজারের মাধ্যমে লাইভ খেলা দেখতে পারেন তার জন্য উপরের দেওয়া টাইটেল এ ক্লিক করুন একটা পেইজে নিয়ে যাবে সেখানে গেলে স্বয়ংক্রিয়ভাবে লাইভ স্ট্রিম খেলাটি প্লে হয়ে যাবে।

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment (0)

Previous Post Next Post