Morocco VS Portugal Quarter-finals মরক্কো বনাম পর্তুগাল ফাইনাল আজকের লাইভ

মরক্কো এবং পর্তুগাল শনিবার কাতার 2022 এর চূড়ান্ত কোয়ার্টার ফাইনাল খেলবে উভয়ই সেমিফাইনালে তাদের জায়গা বুক করতে আগ্রহী। মরক্কোর জন্য, এই প্রথমবার তারা বিশ্বকাপের ফাইনালে এতদূর পৌঁছেছে - শেষ রাউন্ডে স্পেনকে হারিয়ে আত্মবিশ্বাসের সাথে, তারা ফার্নান্দো সান্তোসের পক্ষে একটি কঠিন পরীক্ষা প্রমাণ করবে।
Morocco VS Portugal Quarter-finals মরক্কো বনাম পর্তুগাল ফাইনাল আজকের লাইভ


মরক্কো বনাম পর্তুগাল ফাইনাল আজকের লাইভ


বিশ্বকাপে সবচেয়ে দূরের পর্তুগাল 1966 এবং 2006 সালে সেমিফাইনাল খেলেছে। তারা 2010 এবং 2018 সালে রাউন্ড অফ 16 পর্যন্ত জায়গা করে নিয়েছে তাই তারাও একটি নতুন মাইলফলক ছুঁতে আগ্রহী হবে। সান্তোসের লোকেরা শেষ রাউন্ডে সুইজারল্যান্ডকে 6-1 গোলে হারিয়েছে ব্লকের নতুন বাচ্চা গনসালো রামোস হ্যাটট্রিক করে বিশ্বকাপে অভিষেক উদযাপন করেছে।

বাংলা টিভি লাইভ ফুটবল

পর্তুগাল গ্রুপ পর্বে অদর্শনীয় হলে কার্যকর ছিল, কিন্তু তারা শেষ 16-এ হ্যান্ডব্রেক ছেড়ে দেয়, কাতার 2022-এ যেকোনও দলের সেরা পারফরম্যান্সের একটিতে সুইজারল্যান্ডকে 6-1 বিধ্বস্ত করে গনকালো রামোস ক্রিশ্চিয়ানো রোনালদোর বেঞ্চে এসে গোল করার পরে। একটি হ্যাটট্রিক 


$ads={2}

খেলা লাইভ ফুটবল

ফুটবল খেলা লাইভ দেখার জন্য সরাসরি স্যাটেলাইট টেলিভিশন এর চোখ রাখতে পারেন, অথবা অনলাইনের মাধ্যমে স্মার্টফোন বা ল্যাপটপ কিংবা কম্পিউটারের সাহায্যে, সরাসরি খেলা দেখা যায়, স্মার্টফোনে ছোট্ট একটি অ্যাপস বা সফটওয়্যার দিয়ে খেলা দেখতে পারেন। ল্যাপটপ কিংবা কম্পিউটারের কোন সফটওয়্যার ছাড়াই, লাইভ খেলা দেখতে পারেন।

কিভাবে লাইভ ফুটবল খেলা দেখবো

কয়েকটা জনপ্রিয় অ্যাপস রয়েছে, যার মাধ্যমে আপনার স্মার্টফোনে খুব সহজেই, খেলা দেখতে পারেন। তার ভিতরে খুবই জনপ্রিয় এবং কার্যকর অ্যাপস(toffee, hotflix , T Sports , GTV )এই অ্যাপস গুলোর সাহায্যে সরাসরি স্মার্টফোনে বিনামূল্যে খেলা দেখতে পারেন । তার জন্য গুগল প্লে স্টোর থেকে অ্যাপস ডাউনলোড করে নিন। অথবা আমাদের ওয়েবসাইট থেকেও খুবই জনপ্রিয় এবং কার্যকর অ্যাপস ডাউনলোড করে নিতে পারেন।

নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনা কোয়ার্টার ফাইনাল 

নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনা কোয়ার্টার ফাইনাল, বাংলাদেশ সময় রাত 8 টায় মুখোমুখি হতে যাচ্ছে নেদারল্যান্ড বনাম আর্জেন্টিনা খেলাটি দেখতে আপনার স্মার্টফোনে ছোট্ট একটি অ্যাপস সফটওয়্যার ইন্সটল করে নিন অথবা স্যাটেলাইট টেলিভিশন এর মাধ্যমে লাইভ খেলা দেখতে পারেন দয়া করে নিচের দেওয়া লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করে ইন্সটল করে নিন।

$ads={2}

Sportszfy App Live । লাইভ খেলা দেখার উপায় ।

Sportszfy এটা একটা জনপ্রিয় অ্যাপস, যা  ইনস্টল করে, আপনার মোবাইল ফোনেই লাইভ খেলা দেখতে পারেন, দেশ থেকে কিংবা বিদেশ থেকেও, ক্রিকেট খেলা, ফুটবল খেলা ,এখানে বিনামূল্যে চ্যানেল সিলেট করেও, লাইভ খেলা দেখতে পারবেন। দয়াকরে অ্যাপসটি আপনার মোবাইল ফোনে ইন্সটল করে রাখুন । খেলা শুরু হওয়ার সাথে সাথে, অ্যাপস টি ওপেন করে, লাইভ খেলা দেখুন। Home

লাইভ খেলা দেখার ওয়েবসাইট

লাইভ খেলা দেখার ওয়েবসাইট,আমাদের ওয়েবসাইট ব্যবহার করে আপনি স্মার্টফোন কিংবা ল্যাপটপ কম্পিউটারের সাহায্যে খুব সহজেই কোন সফটওয়্যার ছাড়াই ব্রাউজারের মাধ্যমে লাইভ খেলা দেখতে পারেন তার জন্য উপরের দেওয়া টাইটেল এ ক্লিক করুন একটা পেইজে নিয়ে যাবে সেখানে গেলে স্বয়ংক্রিয়ভাবে লাইভ স্ট্রিম খেলাটি প্লে হয়ে যাবে।

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment (0)

Previous Post Next Post