India VS Bangladesh ভারত বনাম বাংলাদেশ সরাসরি লাইভ

ভারত বনাম বাংলাদেশ সরাসরি সম্প্রচারিত হবে, আজ বেলা ১২:00 PM থেকে সরাসরি দেখতে পাবেন, টি স্পোর্টস স্যাটেলাইট টেলিভিশন অথবা সরাসরি সম্প্রচারিত হবে। জিটিভি অফিশিয়াল স্যাটেলাইট টেলিভিশন। অনলাইন থেকেও দেশের বাইরে থেকে সরাসরি সম্প্রচার দেখতে পারেন, একটি অ্যাপস এর সাহায্যে লিংক নিচে দেওয়া হল।

India VS Bangladesh ভারত বনাম বাংলাদেশ  সরাসরি লাইভ


ভারত বনাম বাংলাদেশ  সরাসরি লাইভ

বাংলাদেশ বনাম ভারত মোট কতটি ম্যাচ খেলবে এটা সবারই প্রশ্ন। বাংলাদেশ বনাম ভারত বাংলাদেশের মাটিতে মোট ৫টি ম্যাচ খেলবে। ৩টি ওয়ানডে ম্যাচ খেলবে এবং ২ টি টেস্ট ম্যাচ খেলবে ভারত ও বাংলাদেশ। ০৪ ডিসেম্বর ২০২২ তারিখ মিরপুরে হবে প্রথম ওয়ানডে ম্যাচ।

বাংলাদেশ বনাম ভারত ওয়ানডে সময়সূচী ২০২২


বাংলাদেশ বনাম ভারত ওয়ানডে সময়সূচী ২০২২: ১ম ওয়ানডে ম্যাচ ৪ ডিসেম্বর ও ২য় ওয়ানডে ম্যাচ ৭ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, ঢাকায় অনুষ্ঠিত হবে এবং ৩য় ওয়ানডে ম্যাচ ১০ ডিসেম্বর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, চট্টগ্রামে অনুষ্ঠিত হবে। প্রতিটি ম্যাচ দুপুর ১২ টায় মিরপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ বনাম ভারত ক্রিকেট

বাংলাদেশ বনাম ভারত ক্রিকেট,বাংলাদেশ-ভারত ওয়ানডে সিরিজের টিকিট বিক্রি শুরু হওয়ার কথা সকাল ৯টা থেকে। কিন্তু আজ ভোর থেকেই মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের সামনে লাইনে দাঁড়িয়ে ছিলেন ক্রিকেট-ভক্তরা। সময় যত গড়িয়েছে, লাইন তত লম্বা হয়েছে। বেড়েছে টিকিট সংগ্রহ করতে আসা মানুষের ভোগান্তিও। টিকিট না নিয়েই ফিরে যেতে হয়েছে অনেককে।

মোবাইলে লাইভ খেলা দেখার উপায়

toffee অ্যাপটি ডাউনলোড করে লাইভ খেলা দেখতে পারেন। GTV টিভি অ্যান্ড্রয়েড অ্যাপ T SPORTS থেকে। ভিপিএন ব্যবহার করে আপনি তাদের ওয়েবসাইট অথবা hotflix  অ্যাপ দিয়ে খেলা দেখতে পারবেন। আরো অনেক অ্যাপ আছে যার মাধ্যমে আপনি মোবাইল দিয়ে সরাসরি লাইভ খেলা দেখতে পারেন।

Sportszfy App Live । লাইভ খেলা দেখার উপায় ।

Sportszfy এটা একটা জনপ্রিয় অ্যাপস, যা  ইনস্টল করে, আপনার মোবাইল ফোনেই লাইভ খেলা দেখতে পারেন, দেশ থেকে কিংবা বিদেশ থেকেও, ক্রিকেট খেলা, ফুটবল খেলা ,এখানে বিনামূল্যে চ্যানেল সিলেট করেও, লাইভ খেলা দেখতে পারবেন। দয়াকরে অ্যাপসটি আপনার মোবাইল ফোনে ইন্সটল করে রাখুন । খেলা শুরু হওয়ার সাথে সাথে, অ্যাপস টি ওপেন করে, লাইভ খেলা দেখুন। Home



মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment (0)

Previous Post Next Post