Gta Vice City Bangla । জিটিএ ভাইস সিটি বাংলা

হ্যালো প্রিয় বন্ধুরা, আসুন আমরা দেখে নেই। কিভাবে আপনার ল্যাপটপ কিংবা কম্পিউটারে, পুরাতন সেই গেমটি, উপভোগ করবেন। আমরা ছোটবেলায় অনেকেই এই জিটিএ ভাইস সিটি, গেম খেলেছি। এখনো এই গেমটা আমরা পছন্দ করি। এমনকি ছোট ছোট বাচ্চারা এই গেমসটি পছন্দ করে, কিভাবে আপনি এই গেমসটি, আপনার ল্যাপটপ কিংবা কম্পিউটার সেটআপ করবেন । কিভাবে ডাউনলোড করবেন বিস্তারিত।

Gta Vice City Bangla । জিটিএ ভাইস সিটি বাংলা।


জিটিএ ভাইস সিটি ফ্রী ডাউনলোড

জিটিএ ভাইস সিটি গেমস টি, একদম বিনামূল্যে ডাউনলোড করে, আপনার ল্যাপটপ কিংবা কম্পিউটারে উপভোগ করতে পারেন । ডাউনলোড করার জন্য একদম নিচে দেখুন, ইন্সটল করুন একটা বাটন রয়েছে, জাস্ট বাটনটিতে ক্লিক করুন। তারপর 20 সেকেন্ড অপেক্ষা করুন। দেখবেন স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড শুরু হয়ে যাবে। ডাউনলোড হওয়ার পরে গেমসটি ল্যাপটপ বা কম্পিউটার সেটআপ করুন।

বাংলা ভাইস সিটি গেম ডাউনলোড pc

গ্র্যান্ড থেফট অটো: ভাইস সিটি ২০০২ সালে প্রকাশিত একশন-এডভেঞ্চার গেম, যার নির্মাতা প্রতিষ্ঠান রকস্টার নর্থ এবং প্রকাশক রকস্টার গেমস। এটি গ্র্যান্ড থেফট অটো-এর ৬ষ্ঠ গেম। মায়ামির উপর ভিত্তি করে কল্পিত ভাইস সিটির মধ্যে সেট করা হয়েছে, খেলাটি জেল থেকে মুক্তি পাওয়ার পরে টমি ভার্সিটি অনুসরণ করে। 

$ads={1}

বাংলা ভাইস সিটি গেম

গেমস টি বাংলায় অনুবাদ করা হয়েছে। বাংলাদেশের কিছু ভার্সিটির ছেলেরা, এই গেমস টি বাংলায় অনুবাদ করেছেন যা, আমরা বাংলা ভয়েসে শুনতে পাই, এই গেমসটি খুবই জনপ্রিয়তা এনে দিয়েছিল বাংলাদেশে। তাই আসুন আমরা এই গেমসটি বাংলায় উপভোগ করি। 

gta vice city bangla download

জিটিএ ভাইস সিটি বাংলা ডাউনলোড করে, আপনার কম্পিউটার বা ল্যাপটপে ইন্সটল করে, বাংলা ভাষায় এই গেমসটি উপভোগ করতে পারেন। একদম বিনামূল্যে তার জন্য নিচে যান ইন্সটল করা বাটনে ক্লিক করুন 20 সেকেন্ড অপেক্ষা করুন । স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড শুরু হয়ে যাবে।

$ads={1}

ভাইস সিটি গেমের সব চ্যাট কোড

MIAMITRAFFICআক্রমনাত্মক ড্রাইভার
NUTTERTOOLSvসমস্ত ” ভারী ” অস্ত্র
PROFESSIONALTOOLSসব “মাঝারি” অস্ত্র
THUGTOOLSসব “হালকা অস্ত্র”
IWANTITPAINTEDBLACKসমস্ত গাড়ি কালো
AHAIRDRESSERSCARসমস্ত গাড়ির গোলাপী হয়
BIGBANGকাছাকাছি গাড়ি চালাও
IWANTBIGTITSমিষ্টি Suxxx (পর্নোতারকা)
SEAWAYSকারগুলি জল ধরে / হভার করতে পারেন
COMEFLYWITHMEকারগুলি উড়ে যেতে পারে


মোবাইল ভাইস সিটি গেম ডাউনলোড

মোবাইল ফোনে জিটিএ ভাইস সিটি বাংলা এই গেমটি উপভোগ করার জন্য নিচে দেখুন। একটা লিঙ্ক দেওয়া থাকবে পোস্টটিতে যাবেন সেখানে গেলে বিস্তারিত দেখতে পাবেন কিভাবে গেমসটি আপনার স্মার্টফোনে ইন্সটল করতে হয় কি প্রয়োজন হবে এবং বাংলা ভাষায় কিভাবে গেমসটি খেলবেন।
$ads={1}

জিটিএ ভাইস সিটি কিভাবে ইন্সটল করব

জিটিএ ভাইস সিটি গেমস টি ইনস্টল করার জন্য, আগে গেমসের সেটআপ ফাইল ইন্টারনেট থেকে ডাউনলোড করে নিন। নিচে দেওয়া লিঙ্ক থেকে, ফাইলটি ডাউনলোড করে নিন। তারপরে ফাইলটি জাস্ট ডাবল ক্লিক করে, ওপেন করুন। ইয়েস বাটনে ক্লিক করে, ওপেন করে নিন। এবার নেক্সটে নেক্সট এ ক্লিক করে, সেটআপ করুন। সেটাপ করার সময়, একটা সিরিয়াল নাম্বার চাইতে পারে, সেখানে bd124 ব্যবহার করুন।

$ads={1}



মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment (0)

Previous Post Next Post