France vs Morocco live।।ফ্রান্স বনাম মরক্কো সেমি ফাইনাল লাইভ

বুধবার বিশ্বকাপের সেমিফাইনালে ফ্রান্স মরক্কোর সাথে খেলবে, লুসাইল স্টেডিয়ামে রবিবারের শোপিস ফাইনালে আর্জেন্টিনার মুখোমুখি হওয়ার আশা নিয়ে উভয় দলই। ফ্রান্স বর্তমান চ্যাম্পিয়ন এবং কাতারে টুর্নামেন্ট জেতার জন্য বুকমেকারদের ফেভারিট।
France vs Morocco live।।ফ্রান্স বনাম মরক্কো সেমি ফাইনাল লাইভ



মরক্কো হল প্রথম আফ্রিকান দল যারা বিশ্বকাপের এই পর্যায়ে পৌঁছেছে এবং ইতিমধ্যেই ক্রোয়েশিয়া এবং বেলজিয়ামের পাশাপাশি অত্যাশ্চর্য স্পেন অন্তর্ভুক্ত একটি গ্রুপের শীর্ষে রয়েছে। ম্যাচটি স্থানীয় সময় রাত 10 টায় শুরু হয়, যার মানে এটি ইউকেতে সন্ধ্যা 1 টায় শুরু হবে, যা 2pm EST এবং 11am PT। নীচে লাইভ কভারেজ অনুসরণ করুন 

$ads={1}


ফ্রান্স বনাম মরক্কো

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফ্রান্স 2022 ফিফা বিশ্বকাপের শুরু থেকেই দুর্দান্ত ফর্মে রয়েছে। তিউনিসিয়ার ম্যাচ বাদে, তারা এখন পর্যন্ত টুর্নামেন্টের সমস্ত ম্যাচ জিতেছে। ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগালকে ১-০ গোলে হারিয়ে বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছে প্রথম আফ্রিকান দেশ হিসেবে মরক্কো।

ফ্রান্স

ফ্রান্স, অতীতের অন্যান্য ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের মতো নয়, টানা দুটি বিশ্বকাপের জন্য দুর্দান্ত স্পর্শে রয়েছে। গোল্ডেন বুটের শীর্ষ প্রতিযোগীদের মধ্যে তাদের দুজন খেলোয়াড় রয়েছে - কিলিয়ান এমবাপ্পে এবং অলিভিয়ের গিরুড। ফ্রান্সের হয়ে সর্বকালের সর্বোচ্চ গোলদাতাও জিরুদ। কাগজে কলমে, মরক্কোকে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো ফাইনালে পৌঁছানো ফ্রান্সের পক্ষে কঠিন হওয়ার কথা নয়।


মোবাইলে খেলা দেখার উপায়

ছোট্ট একটা অ্যাপস বা সফটওয়ারের সাহায্যে, লাইভ এইচডি তে খেলা দেখতে পারেন । তার জন্য এই ( Sportszfy ) সফটওয়্যারটি ডাউনলোড করে, আপনার স্মার্টফোনে ইন্সটল করে রাখুন, খুব সহজেই লাইভ খেলা দেখুন, খেলা শুরু হওয়ার সাথে সাথে অ্যাপস টি ওপেন করুন।

Sportszfy App Live । লাইভ খেলা দেখার উপায় ।

Sportszfy এটা একটা জনপ্রিয় অ্যাপস, যা  ইনস্টল করে, আপনার মোবাইল ফোনেই লাইভ খেলা দেখতে পারেন, দেশ থেকে কিংবা বিদেশ থেকেও, ক্রিকেট খেলা, ফুটবল খেলা ,এখানে বিনামূল্যে চ্যানেল সিলেট করেও, লাইভ খেলা দেখতে পারবেন। দয়াকরে অ্যাপসটি আপনার মোবাইল ফোনে ইন্সটল করে রাখুন । খেলা শুরু হওয়ার সাথে সাথে, অ্যাপস টি ওপেন করে, লাইভ খেলা দেখুন। Home $ads={1}

লাইভ খেলা দেখার ওয়েবসাইট

লাইভ খেলা দেখার ওয়েবসাইট,আমাদের ওয়েবসাইট ব্যবহার করে আপনি স্মার্টফোন কিংবা ল্যাপটপ কম্পিউটারের সাহায্যে খুব সহজেই কোন সফটওয়্যার ছাড়াই ব্রাউজারের মাধ্যমে লাইভ খেলা দেখতে পারেন তার জন্য উপরের দেওয়া টাইটেল এ ক্লিক করুন একটা পেইজে নিয়ে যাবে সেখানে গেলে স্বয়ংক্রিয়ভাবে লাইভ স্ট্রিম খেলাটি প্লে হয়ে যাবে।

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment (0)

Previous Post Next Post