Croatia VS Morocco Third Place Play-Off ক্রোয়েশিয়া বনাম মরক্কো আজকের লাইভ

খলিফা ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে শনিবারের তৃতীয় স্থানে থাকা প্লে অফে ক্রোয়েশিয়া এবং মরক্কোর মধ্যে একটি বিশ্বকাপ 2022 ব্রোঞ্জ পদক রয়েছে, এবং কোন পক্ষই তাদের নাককে সবচেয়ে বড় মঞ্চে পডিয়াম ফিনিশ পর্যন্ত ঘুরিয়ে দেবে না।

Croatia VS Morocco Third Place Play-Off ক্রোয়েশিয়া বনাম মরক্কো আজকের লাইভ

জ্লাটকো ডালিকের দল তাদের সেমিফাইনালে আর্জেন্টিনার কাছে 3-0 গোলে স্বাচ্ছন্দ্যের সাথে দেখা হয়েছিল, যখন অ্যাটলাস লায়ন্স ফ্রান্সের বিরুদ্ধে বীরত্বপূর্ণ লড়াই করেছিল কিন্তু শূন্যের কাছে দুই গোলে তলোয়ারে পড়েছিল।

$ads={1}

আর্জেন্টিনার কাছে সেমিফাইনালে হেরে যাওয়ার সময় ক্রোয়েশিয়ার জন্য ইনজুরি যোগ করা হয়েছিল, কারণ মিডফিল্ড ফুলক্রাম মার্সেলো ব্রোজোভিচ অস্বস্তির কারণে 50 তম মিনিটে প্রত্যাহার করেছিলেন এবং তৃতীয় স্থানে থাকা প্লে অফের জন্য একটি বড় সন্দেহ হিসাবে শ্রেণীবদ্ধ করা হয়েছিল।


বিশ বছর বয়সী সেন্টার-ব্যাক গভার্দিওলকে সপ্তাহের মাঝামাঝি সময়ে পায়ে আঘাতের ব্যথার মধ্য দিয়ে খেলতে ইনজেকশনের প্রয়োজন ছিল এবং ডালিক জোর দিয়েছিলেন যে তিনি এমন কোনও খেলোয়াড়কে ঝুঁকি নেবেন না যে 100% ফিট নয়, তাই লভরো মেজার এবং ক্রিস্টিজান জ্যাকিচকে অবশ্যই মাঠে থাকতে হবে। প্রয়োজনে মাঝখানে ব্রোজোভিচকে কভার করার জন্য স্ট্যান্ডবাই।

$ads={1}

ক্রোয়েশিয়া বনাম মরক্কো

কাতার বিশ্বকাপের (Qatar World Cup 2022) তৃতীয় স্থান অর্জনের ম্যাচে মুখোমুখি হতে চলেছে ক্রোয়েশিয়া ও মরক্কো (Croatia vs Morocco)। প্রথম সেমিফাইনালে আর্জেন্তিনার বিরুদ্ধে হেরে বিশ্বজয়ের স্বপ্ন শেষ হয়ে গিয়েছে লুকা মদ্রিচদের। অন্য়দিকে ফ্রান্সের বিরুদ্ধে হেরে খেতাবি দৌড়় থেকে ছিটকে গিয়েছে মরক্কো। এবার তৃতীয় স্থান দখলের লড়াইয়ে ক্রোয়েশিয়া ও মরক্কো মুখোমুখি। গ্রুপ পর্বে এর আগে ক্রোয়েশিয়া ও মরক্কো পরস্পর মুখোমুখি হয়েছিল। সেই ম্যাচ গোলশূন্য ড্র হয়েছিল। যদিও তা গ্রুপ পর্বের ম্যাচ ছিল। কিন্তু আগামীকাল কে বাজিমাত করবে?

$ads={1}

লাইভ খেলা সরাসরি

খেলাটি সরাসরি সম্প্রচারিত হবে, বাংলাদেশ সময় রাত নয়টায়, খেলাটি দেখতে চোখ রাখুন টি স্পোর্টস এবং জিটিভি অফিশিয়াল স্যাটেলাইট টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত হবে। দেশ থেকে কিংবা দেশের বাইরে থেকে, স্মার্ট ফোনের সাহায্যে খেলাটি সরাসরি দেখার জন্য ছোট্ট একটি অ্যাপ বা সফটওয়্যার ইনস্টল করে, নিজের স্মার্টফোনে লাইভ খেলা দেখুন।দয়াকরে স্ক্রল ডাউন করে নিচে যান।

মোবাইলে খেলা দেখার উপায়

ছোট্ট একটা অ্যাপস বা সফটওয়ারের সাহায্যে, লাইভ এইচডি তে খেলা দেখতে পারেন । তার জন্য এই ( Sportszfy ) সফটওয়্যারটি ডাউনলোড করে, আপনার স্মার্টফোনে ইন্সটল করে রাখুন, খুব সহজেই লাইভ খেলা দেখুন, খেলা শুরু হওয়ার সাথে সাথে অ্যাপস টি ওপেন করুন।

Sportszfy App Live । লাইভ খেলা দেখার উপায় ।

Sportszfy এটা একটা জনপ্রিয় অ্যাপস, যা  ইনস্টল করে, আপনার মোবাইল ফোনেই লাইভ খেলা দেখতে পারেন, দেশ থেকে কিংবা বিদেশ থেকেও, ক্রিকেট খেলা, ফুটবল খেলা ,এখানে বিনামূল্যে চ্যানেল সিলেট করেও, লাইভ খেলা দেখতে পারবেন। দয়াকরে অ্যাপসটি আপনার মোবাইল ফোনে ইন্সটল করে রাখুন । খেলা শুরু হওয়ার সাথে সাথে, অ্যাপস টি ওপেন করে, লাইভ খেলা দেখুন। Home $ads={1}

লাইভ খেলা দেখার ওয়েবসাইট

লাইভ খেলা দেখার ওয়েবসাইট,আমাদের ওয়েবসাইট ব্যবহার করে আপনি স্মার্টফোন কিংবা ল্যাপটপ কম্পিউটারের সাহায্যে খুব সহজেই কোন সফটওয়্যার ছাড়াই ব্রাউজারের মাধ্যমে লাইভ খেলা দেখতে পারেন তার জন্য উপরের দেওয়া টাইটেল এ ক্লিক করুন একটা পেইজে নিয়ে যাবে সেখানে গেলে স্বয়ংক্রিয়ভাবে লাইভ স্ট্রিম খেলাটি প্লে হয়ে যাবে।

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment (0)

Previous Post Next Post