আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া আজকের লাইভ খেলা। Argentina vs Croatia live

2014 সালে জার্মানির কাছে ফাইনালে হারার পর, লিওনেল মেসির ছেলেরা শেষবার রাউন্ড অফ 16 থেকে বাদ পড়েছিল। এবারও, তারা 2022 ফিফা বিশ্বকাপে একটি চমকপ্রদ শুরু করেছিল কারণ তারা তাদের উদ্বোধনী ম্যাচে সৌদি আরবের কাছে 1-2 ব্যবধানে হেরেছিল। গ্রুপ এফ, মরক্কো এবং ক্রোয়েশিয়া থেকে যোগ্যতা অর্জনকারী উভয় দলই আলাদাভাবে হলেও 2022 ফিফা বিশ্বকাপে সেমিফাইনাল খেলবে। 

Argentina VS Croatia । fifa world cup । semi-finals । আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া । সেমিফাইনাল



আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া । সেমিফাইনাল

খেলাটি শুরু হতে যাচ্ছে বাংলাদেশ সময় রাত ০১:০০ AM খেলাটি সরাসরি সম্প্রচারিত হবে, জিটিভি ,টি স্পোর্টস,স্যাটেলাইট টেলিভিশনে, খেলাটি দেখতে চোখ রাখুন। অথবা ছোট্ট একটি অ্যাপস এর সাহায্যে লাইভ খেলা দেখুন, দয়া করে নিচে স্ক্রল ডাউন করে যান, অ্যাপস ডাউনলোড করুন ,এইচডিতে খেলা দেখুন।

আর্জেন্টিনা

নেদারল্যান্ডসের বিরুদ্ধে একটি কঠিন কোয়ার্টার ফাইনাল ম্যাচের পর, আর্জেন্টিনা ফিফা বিশ্বকাপ 2022 সেমিফাইনালে উঠেছিল। খেলাটি উত্তেজনাপূর্ণ ছিল, একেবারে শেষ পর্যন্ত 2-2 ব্যবধানে শেষ হয়েছিল এবং অবশেষে পেনাল্টি শুট-আউটে মেসির ছেলেরা জিতেছিল। লা আলবিসেলেস্টেস দলের মধ্যে উল্লেখযোগ্য সংহতি রয়েছে কারণ তারা মঞ্চ ছাড়ার আগে মেসিকে বিশ্বকাপ জেতা দেখার জন্য খেলছে বলে মনে হচ্ছে। 

$ads={1}

ক্রোয়েশিয়া 

রোমাঞ্চকর কোয়ার্টার ফাইনালে, 2018 সালের ফাইনালিস্টরা ব্রাজিলের জন্য খুব কঠিন বলে প্রমাণিত হয়েছিল, অতিরিক্ত সময়ে নেইমারের গোলের পরে পেনাল্টিতে আবার জয়ী হওয়ার আগে স্কোর বর্গ করতে পেরেছিল। ক্রোয়েশিয়াকে উপেক্ষা করা যায় না, যদিও তারা সবসময় দেখার জন্য সবচেয়ে বিনোদনমূলক নয়। এটি বাস্তবসম্মতভাবে একটি সোনালী প্রজন্মের জন্য পরপর দুটি চূড়ান্ত উপস্থিতি হতে পারে যা অনেকে ইতিমধ্যেই লিখে ফেলেছে, বোর্ড জুড়ে গর্বিত গুণমান এবং অনেক দল যে ধরনের সমন্বয়কে ঈর্ষা করবে।

$ads={1}

আর্জেন্টিনা মুখোমুখি ক্রোয়েশিয়া 

এখন পর্যন্ত পাঁচবার আর্জেন্টিনা এবং ক্রোয়েশিয়া মুখোমুখি হয়েছে, উভয় দলই দুটি জয় ভাগ করে নিয়েছে এবং একটি খেলা গোলশূন্য ড্রয়ে শেষ হয়েছে। এমনকি তাদের বিশ্বকাপ ইতিহাসও সমানভাবে সাজানো। আর্জেন্টিনা 1998 সালে তাদের প্রথম বিশ্বকাপ মিটিংয়ে ক্রোয়েশিয়াকে 1-0 গোলে পরাজিত করেছিল এবং 2018 সালে ক্রোয়েশিয়া 3-0 গোলে জয়ী হয়েছিল।

$ads={1}

মোবাইলে খেলা দেখার উপায়

ছোট্ট একটা অ্যাপস বা সফটওয়ারের সাহায্যে, লাইভ এইচডি তে খেলা দেখতে পারেন । তার জন্য এই ( Sportszfy ) সফটওয়্যারটি ডাউনলোড করে, আপনার স্মার্টফোনে ইন্সটল করে রাখুন, খুব সহজেই লাইভ খেলা দেখুন, খেলা শুরু হওয়ার সাথে সাথে অ্যাপস টি ওপেন করুন।

Sportszfy App Live । লাইভ খেলা দেখার উপায় ।

Sportszfy এটা একটা জনপ্রিয় অ্যাপস, যা  ইনস্টল করে, আপনার মোবাইল ফোনেই লাইভ খেলা দেখতে পারেন, দেশ থেকে কিংবা বিদেশ থেকেও, ক্রিকেট খেলা, ফুটবল খেলা ,এখানে বিনামূল্যে চ্যানেল সিলেট করেও, লাইভ খেলা দেখতে পারবেন। দয়াকরে অ্যাপসটি আপনার মোবাইল ফোনে ইন্সটল করে রাখুন । খেলা শুরু হওয়ার সাথে সাথে, অ্যাপস টি ওপেন করে, লাইভ খেলা দেখুন। Home $ads={1}

লাইভ খেলা দেখার ওয়েবসাইট

লাইভ খেলা দেখার ওয়েবসাইট,আমাদের ওয়েবসাইট ব্যবহার করে আপনি স্মার্টফোন কিংবা ল্যাপটপ কম্পিউটারের সাহায্যে খুব সহজেই কোন সফটওয়্যার ছাড়াই ব্রাউজারের মাধ্যমে লাইভ খেলা দেখতে পারেন তার জন্য উপরের দেওয়া টাইটেল এ ক্লিক করুন একটা পেইজে নিয়ে যাবে সেখানে গেলে স্বয়ংক্রিয়ভাবে লাইভ স্ট্রিম খেলাটি প্লে হয়ে যাবে।

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment (0)

Previous Post Next Post