টি ২০ বিশ্বকাপ লাইভ দেখার নিয়ম | watching T20 World Cup live

টি ২০ বিশ্বকাপ লাইভ দেখার নিয়ম | watching T20 World Cup live । আসুন আমরা জেনে নেই,কিভাবে ঘরে বসেই খেলা দেখব । নিজের মোবাইল ফোন কিংবা নিজের স্মার্ট টিভিতে। একদম বিনামূল্যে কি পদ্ধতি অনুসরণ করতে হবে। টি অ্যাপস ইন্সটল করতে হবে । বিস্তারিত দেখুন।
টি ২০ বিশ্বকাপ লাইভ দেখার নিয়ম | watching T20 World Cup live


টি ২০ বিশ্বকাপ লাইভ

প্রিয় বন্ধুরা, আসুন আমরা দেখে নেই, কিভাবে t20 বিশ্বকাপ .খেলা লাইভ দেখবেন,আপনার মোবাইল ফোন বা স্মার্ট টিভিতে,লাইভ দেখবেন। লাইভ দেখার জন্য, ছোট্ট একটি এপ্লিকেশন  বা সফটওয়্যার ,ডাউনলোড করে নিন । আপনার মোবাইল ফোনে,ইন্সটল করুন । খুব সহজেই বিনামূল্যে ,লাইভ খেলা দেখতে পারবেন। বেশ কয়েকটা জনপ্রিয় অ্যাপ রয়েছে, যার মাধ্যমে ইজিলি খেলা দেখা সম্ভব । নিচের লিংকগুলো দেখুন । ডাউনলোড করুন আপনার মোবাইল এ ইন্সটল করুন।

কিভাবে আপনি অ্যাপটির মাধ্যমে টি ২০ বিশ্বকাপ লাইভ দেখবেন তার সম্পূর্ণ নিয়মটি নিচে দেখানো হলো।

প্রথমে আপনি অ্যাপটি ডাউনলোড করে ইনস্টক করবেন তারপর সরাসরি অ্যাপটির ভিতরে প্রবেশ করবেন Then অ্যাপ এর ভিতরে প্রবেশ করলেই আপনি icc t20 Worldcup এর জখন যে খেলাটি লাইভে থাকবে তখন সেই খেলাটি আপনি লাইভ দেখার অপশন দেখতে পাবেন। তো লাইভ খেলাটি দেখার জন্য আপনি ON AIR লেখার উপরে ক্লিক করবেন।

পিকু টিভি খেলা দেখার এ্যাপস।

পিকু টিভি খেলা দেখার এ্যাপস। পাকিস্তানি খুব জনপ্রিয় একটি অ্যাপ। যার মাধ্যমে ইন্টারন্যাশনাল লাইভ ক্রিকেট খেলা দেখতে পারেন । তার জন্য এই অ্যাপটি,ডাউনলোড করুন । আপনার মোবাইল ফোনে অ্যাপসটি ইন্সটল করুন। খেলা হওয়ার সাথে সাথে অ্যাপ টি ওপেন করে যে,কোনো ইন্টারন্যাশনাল ক্রিকেট খেলা, উপভোগ করুন বিনামূল্যে।



Sportszfy app live ।। লাইভ খেলা দেখার উপায় ।

Sportszfy app live ।। লাইভ খেলা দেখার উপায় । এটা একটা জনপ্রিয় অ্যাপস। যার মাধ্যমে খুব সহজেই,যেকোন খেলা /স্পোর্টস,লাইভ উপভোগ করতে পারেন । স্মার্ট টিভি কিংবা স্মার্টফোনে ,আসুন দেখে নেই । কিভাবে সফটওয়ারটি ডাউনলোড করবেন। কিভাবে ইন্সটল করবেন ।কিভাবে লাইভ খেলা দেখবেন,একদম বিনামূল্যে। ( Apps Link )



হটফ্লিক্স বিডি: লাইভ স্পোর্টস 

হটফ্লিক্স বিডি: লাইভ স্পোর্টস এর মাধ্যমে খুব সহজেই । খেলা দেখতে পারেন, তার জন্য নিচের লিঙ্ক থেকে, অ্যাপসটি ডাউনলোড করে রাখুন । আপনার মোবাইল কিংবা স্মার্ট টিভিতে ইন্সটল করে রাখুন । খেলা শুরু হওয়ার সাথে সাথেই, অ্যাপস টি ওপেন করুন । খুব সহজেই স্মার্ট টিভি কিংবা স্মার্টফোনে লাইভ খেলা উপভোগ করুন । একদম বিনামূল্যে । ( Apps Link )

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post