পাকিস্তান বনাম বাংলাদেশ | Pakistan VS Bangladesh | সরাসরি খেলা দেখুন

পাকিস্তান বনাম বাংলাদেশ। চিরপ্রতিদ্বন্দ্বী বাংলাদেশ বনাম পাকিস্তান মুখোমুখি হতে যাচ্ছে আগামীকাল সকাল দশটায় যা না দেখলেই নয় খেলাটি সরাসরি সম্প্রচার হবে কোথায় কিভাবে খেলাটি দেখবেন আসুন বিস্তারিত আলোচনা করি। জিম্বাবুয়ের বিপক্ষে হেরে বসলে ৬ পয়েন্টই থাকবে ভারতের। পাকিস্তানের বিপক্ষে জিতলে লাল-সবুজের পয়েন্টও হবে ৬। তখন সেমির সমীকরণে বিবেচনায় আসবে নেট রানরেট। ভারতের রানরেট এখন +০.৭৩০, বাংলাদেশের রানরেট -১.২৭৬। অর্থাৎ, ভারতকে টপকে সেমিতে যেতে রানরেটে আরও কয়েকগুণ এগোতে হবে সাকিবদের। তার চেয়ে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের জয় ও নেদারল্যান্ডসের কাছে সাউথ আফ্রিকার হারের সমীকরণটাই তুলনামূলক সহজ!

পাকিস্তান বনাম বাংলাদেশ | Pakistan VS Bangladesh | সরাসরি খেলা দেখুন


পাকিস্তান বনাম বাংলাদেশ  সরাসরি দেখুন।

সকাল 10 টায় মুখোমুখি হতে যাচ্ছে বাংলাদেশ বনাম পাকিস্তান । এই খেলাটি সরাসরি সম্প্রচারিত হবে। টি স্পোর্টস অফিশিয়াল স্যাটেলাইট টেলিভিশনে। জি টিভি স্যাটেলাইট টেলিভিশন। অথবা অনলাইনের মাধ্যমে সরাসরি সম্প্রচার দেখতে পারেন। ছোট একটি অ্যাপস ইন্সটল করে । ব্রাউজারের মাধ্যমে খেলাটি সরাসরি দেখা যাবে। কি অ্যাপস বা কি লিংকের মাধ্যমে খেলা দেখবেন বিস্তারিত নিচে দেখুন।

মোবাইলে লাইভ খেলা দেখার উপায়। 

Sportszfy TV অ্যাপটি ডাউনলোড করে লাইভ খেলা দেখতে পারেন। GTV টিভি অ্যান্ড্রয়েড অ্যাপ T SPORTS থেকে। ভিপিএন ব্যবহার করে আপনি তাদের ওয়েবসাইট অথবা P TV অ্যাপ দিয়ে খেলা দেখতে পারবেন। আরো অনেক অ্যাপ আছে যার মাধ্যমে আপনি মোবাইল দিয়ে সরাসরি লাইভ খেলা দেখতে পারেন।যে কোন একটি পছন্দের অ্যাপস ডাউনলোড করে ইন্সটল করে নিন। তবে রিকুমেন্ট থাকবে এই Sportszfy অ্যাপসটি ব্যবহার করুন। 

লাইভ খেলা দেখার ওয়েবসাইট

লাইভ খেলা দেখার ওয়েবসাইট। ওয়েবসাইটের মাধ্যমে খুব সহজেই লিংক ভিজিট করে, লাইভ খেলা দেখতে পারেন। এটা একটা সহজ এবং কার্যকরী উপায় । খেলা দেখার অনেক জনপ্রিয় ওয়েবসাইট রয়েছে, তার ভিতরে bd124.com  একটা জনপ্রিয় খেলা দেখার ওয়েবসাইট । দয়া করে উপরের টাইটেল এ clickকরেন লাইভ খেলা দেখতে পারেন । আমাদের ওয়েবসাইট থেকেও।

টিকেট খেলা দেখার  সফটওয়্যার 

Sportszfy এটা একটা জনপ্রিয় অ্যাপস,যার মাধ্যমে মোবাইলে সহজে,খেলা দেখতে পারেন, বিনামূল্যে। দয়া করে এই অ্যাপস টি ডাউনলোড করে, আপনার মোবাইল ফোনে ইন্সটল করে রাখুন। খেলা শুরু হওয়ার সাথে সাথে এই অ্যাপস টি ওপেন করুন। লাইভ খেলা দেখতে পাবেন,একদম হোমপেইজে। খেলা শুরু হওয়ার আগে এখানে লাইফ ইভেন্ট দেখতে পাবেন না। কারণ কপিরাইট সংক্রান্ত কারণে,এখানে লাইক দেওয়া হয়না । শুধু মাত্র খেলা শুরু হওয়ার সাথে সাথেই দেখতে পাবেন।

টি স্পোর্টস আজকের লাইভ

টি স্পোর্টস বাংলাদেশ খুব জনপ্রিয় একটা অফিসিয়াল স্যাটেলাইট টেলিভিশন। যার মাধ্যমে দেশের খেলা কিংবা বিদেশের খেলা,সরাসরি সম্প্রচার দেখতে পারেন । অনলাইনে কিংবা অফলাইনে উভয়ই খেলা দেখা সম্ভব। দয়া করে উপরের টাইটেল ক্লিক করে, লাইভ খেলা দেখুন লিংক ব্যবহার করে।

Sportszfy App Live । লাইভ খেলা দেখার উপায় ।

Sportszfy এটা একটা জনপ্রিয় অ্যাপস, যা  ইনস্টল করে, আপনার মোবাইল ফোনেই লাইভ খেলা দেখতে পারেন, দেশ থেকে কিংবা বিদেশ থেকেও, ক্রিকেট খেলা, ফুটবল খেলা ,এখানে বিনামূল্যে চ্যানেল সিলেট করেও, লাইভ খেলা দেখতে পারবেন। দয়াকরে অ্যাপসটি আপনার মোবাইল ফোনে ইন্সটল করে রাখুন । খেলা শুরু হওয়ার সাথে সাথে, অ্যাপস টি ওপেন করে, লাইভ খেলা দেখুন।




Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post