Mexico VS Sweden | মেক্সিকো বনাম সুইডেন | লাইভ ফুটবল খেলা

মেক্সিকো মন্টিলিভি স্টেডিয়ামে একটি প্রীতি ম্যাচে সুইডেনের সাথে মুখোমুখি হবে কারণ তারা 2022 বিশ্বকাপের জন্য তাদের প্রস্তুতি চালিয়ে যাচ্ছে। তাদের গ্রুপ সি অভিযান শুরু হওয়ার আগে এটি হবে এল ট্রাইয়ের শেষ খেলা।

Mexico VS Sweden | মেক্সিকো বনাম সুইডেন | লাইভ ফুটবল খেলা

ত সপ্তাহে ইরাকের বিপক্ষে প্রীতি ম্যাচে জেরার্ড মার্টিনোর দল শেষবার দেখা গিয়েছিল এবং ৪-০ গোলে জিততে পেরেছিল। রোজেলিও ফুনেস মোরি, জেসুস গ্যালার্দো, উরিয়েল আন্টুনা এবং অ্যালেক্সিস ভেগা গোলদাতা ছিলেন কারণ দলটি ফিফা টুর্নামেন্টের জন্য তাদের প্রস্তুতির গতি বাড়িয়েছিল।

মেক্সিকো বনাম সুইডেন

মেক্সিকো বনাম সুইডেন। আপনার স্মার্টফোনের সাহায্যে এই খেলাটি সরাসরি সম্প্রচার দেখতে পারেন, তার জন্য ছোট্ট একটি অ্যাপস বা সফটওয়্যার আপনার মোবাইল ফোনে ইন্সটল করে রাখুন, খেলার শুরু হওয়ার সাথে সাথে, অ্যাপস টি ওপেন করে, লাইভ খেলা দেখতে পারেন ,একদম বিনামূল্যে। দয়া করে নিচে স্ক্রল করে যান, ইনস্টল বাটনে ক্লিক করুন।

ফুটবল লাইভ আজকের খেলা

ফুটবল লাইভ আজকের খেলা। বিশ্বের যে কোন দেশ থেকে যেকোনো জায়গা থেকে ইন্টারনেটের সাহায্যে সরাসরি আপনার স্মার্টফোনে উপভোগ করতে পারেন তার জন্য ছোট্ট একটি অ্যাপস সফটওয়্যার ডাউনলোড করে নিতে হবে। দয়া করে নিচে স্ক্রল করে যান, ইনস্টল বাটনে ক্লিক করে, 20 সেকেন্ড অপেক্ষা করুন। স্বয়ংক্রিয়ভাবে, অ্যাপসটি ডাউনলোড করার অপশন নিয়ে যাবে, সেখানে গিয়েও ইনস্টল বাটনে ক্লিক করে, ইন্সটল করে নিবেন।

Sportszfy App Live । লাইভ খেলা দেখার উপায় ।

Sportszfy এটা একটা জনপ্রিয় অ্যাপস, যা  ইনস্টল করে, আপনার মোবাইল ফোনেই লাইভ খেলা দেখতে পারেন, দেশ থেকে কিংবা বিদেশ থেকেও, ক্রিকেট খেলা, ফুটবল খেলা ,এখানে বিনামূল্যে চ্যানেল সিলেট করেও, লাইভ খেলা দেখতে পারবেন। দয়াকরে অ্যাপসটি আপনার মোবাইল ফোনে ইন্সটল করে রাখুন । খেলা শুরু হওয়ার সাথে সাথে, অ্যাপস টি ওপেন করে, লাইভ খেলা দেখুন। Home



Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post