CapCut | All-In-One Video Editing Software Free Download | ক্যাপকাট ভিডিও এডিটিং সফটওয়্যার |

ক্যাট ক্যাট মোটামুটি মানের একটা ভিডিও এডিটিং সফটওয়্যার । যার সাহায্যে আপনি খুব সহজেই,লো কনফিগারেশন পিসিতে, ভালো মানের ভিডিও এডিট করতে পারবেন ।আশা করা যায় । কিভাবে ডাউনলোড করবেন । কিভাবে ইন্সটল করবেন ।কিভাবে ভিডিও এডিট করবেন ।এই বিষয়ের উপরে বিস্তারিত, টিউটোরিয়াল রয়েছে। আমাদের চ্যানেলে অথবা ক্যাটাগরি সেকশনে গিয়ে ,পোস্ট গুলো দেখে নিতে পারেন।

CapCut | All-In-One Video Editing Software Free Download | ক্যাপকাট ভিডিও এডিটিং সফটওয়্যার |


কিভাবে ভিডিও এডিটিং সফটওয়্যার ডাউনলোড করবেন।

ক্যাপ ক্যাপ হতে পারে,ভালো মানের একটা ভিডিও এডিটর। যারা বিনামূল্যে লো কনফিগারেশন পিসিতে, ভালো মানের ভিডিও এডিটিং। খুঁজছেন তাদেরকে বলব। ক্যাপ ক্যাপ বিনামূল্যে ডাউনলোড করে, ইন্সটল করে। ভিডিও এডিট করতে পারেন । কোন ওয়াটারমার্ক ছাড়াই । কিভাবে ডাউনলোড করবেন । ডাউনলোড করার জন্য প্রথমে অফিশিয়াল ওয়েবসাইটে যাবেন। নিচে দেখবেন ফ্রী ডাউনলোড লেখা রয়েছে, সেখানে ক্লিক করে সহজেই ডাউনলোড করে নিতে পারেন।  ( CapCut - Video Editor Link

হাই কোয়ালিটি ভিডিও এডিটিং সফটওয়্যার।

আপনি যদি প্রফেশনাল মানের ভিডিও এডিট করতে চান। তাহলে আপনাকে পরামর্শ দিব । এডোবি প্রিমিয়ার প্রো সফটওয়্যার টি ব্যবহার করুন। যদি আপনার কম্পিউটারে লো কনফিগারেশন থাকে তাহলে। ক্যাট ক্যাট ভিডিও এডিটর সফটওয়্যার টি ব্যবহার করতে পারেন । Movavi Video Editor Plus  ভিডিও এডিটিং সফটওয়্যার টি ব্যবহার করতে পারেন। এগুলো প্রফেশনাল এবং ভালো মানের ভিডিও এডিটর। তবে Movavi Video Editor Plus  টাকা দিয়ে কিনে ব্যবহার করতে হবে।

কিভাবে ভিডিও এডিটর ইন্সটল করবেন।

ভিডিও এডিটর ক্যাপ ক্যাপ সফটওয়্যারটি ইনস্টল করার জন্য আগে ডাউনলোড করে নিতে হবে । তারপর ডাউনলোড লোকেশন এগিয়ে। সফটওয়্যার এর উপর ডাবল ক্লিক করতে হবে । তারপর ইয়েস বাটনে ক্লিক করতে হবে। তারপর  ট্রানসেন্ড কন্ডিশন এগ্রি করতে হবে । তারপর ইনস্টল বাটনে ক্লিক করে অপেক্ষা করতে হবে। সহজে ইন্সটল হয়ে যাবে। ইনস্টল হলে সফটওয়্যার টি ডেক্সটপ থেকে ডাবল ক্লিক করে ওপেন করে নিতে হবে। 
01 সফটওয়্যার ডাউনলোড করার পর। ডাবল ক্লিক করে ওপেন করুন । এবং ইয়েস বাটনে ক্লিক করুন। 

02 এবার এখানে ক্লিক করুন । 

03 এবার ইনস্টল বাটনে ক্লিক করুন।



04 এখানে অপেক্ষা করুন ।

05 এবার স্টার্ট নও বাটনে ক্লিক করুন।

06 এবার এখানে অপেক্ষা করুন কম্পিউটার রেজুলেশন ঠিক থাকলে ওপেন হয়ে যাবে।

07 কম্পিউটারে গ্রাফিক্স না থাকলে ডাউনলোড করুন।

08 এবার ডাউনলোড অপশনে ক্লিক করে ডাউনলোড করে নিন। এবং ইন্সটল করুন।

09 এবার স্টার্ট ক্রিটিং এ ক্লিক করুন।

10 হয়ে গেল সফলভাবে ক্যাপ ক্যাপ ভিডিও এডিটিং সফটওয়্যার টি আপনার কম্পিউটারে ডাউনলোড এবং ইনস্টল করা।

বেস্ট ভিডিও এডিটিং সফটওয়্যার 2023 ।

বেস্ট হাই কোয়ালিটি ভিডিও এডিটিং সফটওয়্যার ব্যবহার করার জন্য। হাই কোয়ালিটি কনফিগারেশন। কম্পিউটার প্রয়োজন এবং হাই কোয়ালিটির, ভিডিও এডিট করার জন্য। ভিডিও এডিটিং সফটওয়্যার গুলো টাকা দিয়ে কিনে ব্যবহার করতে হবে। ভালো মানের, হাই কোয়ালিটি ভিডিও এডিটিং ফ্রীতে পাবেন না। ফ্রিতে ভিডিও এডিট করার জন্য  এ নির্দেশনা অনুসরণ করুন ।ভালো মানের লো কনফিগারেশন পিসিতে ভিডিও এডিট করতে পারবেন।

CapCut | All-In-One Video Editing Software Free Download

CapCut হল অফিসিয়াল ফ্রি ভিডিও সম্পাদক এবং TikTok-এর জন্য সঙ্গীত সহ ভিডিও নির্মাতা যা বহুমুখী এবং সহজেই ব্যবহারযোগ্য। ভিডিও এডিটিং, টেক্সট, স্টিকার, ফিল্টার, কালার এবং মিউজিকের মতো মৌলিক বৈশিষ্ট্যগুলি ছাড়াও, ক্যাপকাট কিফ্রেম অ্যানিমেশন, স্মুথ স্লো-মোশন ইফেক্ট, ক্রোমা কী, পিকচার-ইন-পিকচার (পিআইপি), সহ বিনামূল্যের উন্নত বৈশিষ্ট্যগুলি অফার করে। এবং স্থিতিশীলতা আপনাকে মুহূর্তগুলি ক্যাপচার এবং স্নিপ করতে সহায়তা করে।
 

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post