টি-২০ বিশ্বকাপের ইংল্যান্ড-আফগানিস্তান সুপার ১২ ম্যাচ

ENG vs AFG live streaming: জেনে নিন কখন কীভাবে দেখবেন টি-২০ বিশ্বকাপের ইংল্যান্ড-আফগানিস্তান সুপার ১২ ম্যাচ

শনিবার থেকে শুরু হচ্ছে টি-২০ বিশ্বকাপের সুপার ১২ স্টেজের ম্যাচ। প্রথমদিন খেলা হবে দুটো ম্যাচ। দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হচ্ছে ইংল্যান্ড ও আফগানিস্তান।

টি-২০ বিশ্বকাপের ইংল্যান্ড-আফগানিস্তান সুপার ১২ ম্যাচ


টি-২০ বিশ্বকাপের ইংল্যান্ড-আফগানিস্তান সুপার ১২ ম্যাচ

পারথ: শেষ প্রাথমিক পর্বের খেলা। ২০২২ টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) সুপার টুয়েলভে খেলবে কোন কোন দেশ, তা স্পষ্ট হয়ে গিয়েছে। এ বারের বিশ্বকাপে গ্রুপ পর্ব থেকে সুপার-১২ এ উঠেছে শ্রীলঙ্কা, নেদারল্যান্ডস, আয়ারল্যান্ড ও জিম্বাবোয়ে। শনিবার থেকে শুরু হয়ে যাচ্ছে সুপার ১২ পর্বের লড়াই। প্রথমদিন রয়েছে দুটো ম্যাচ। দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হচ্ছে

 ইংল্যান্ড-আফগানিস্তান সুপার ১২ ম্যাচ

ইংল্যান্ড ও আফগানিস্তান (England vs Afghanistan)। বিশ্বকাপের প্রস্তুতি বেশ ভালোমতোই সেরেছে ইংল্যান্ড। পাকিস্তান সফরে গিয়ে ৪-৩ ব্যবধানে টি-২০ সিরিজ জিতে এসেছেন জস বাটলাররা। এরপর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২-০ ব্যবধানে জয়। অন্যদিকে, আফগানিস্তান এশিয়া কাপের সুপার ফোর স্টেজে পৌঁছেছিল। টি-২০ বিশ্বকাপের সুপার টুয়েলভ স্টেজে নিজেদের প্রথম ম্যাচে রশিদ খান, মহম্মদ নবীদের সামনে বড় চ্যালেঞ্জ। কখন ও কীভাবে দেখবেন ইংল্যান্ড বনাম আফগানিস্তান সুপার ১২ পর্বের ম্যাচ, জেনে নিন BD124.com-র এই প্রতিবেদনে।


১) কখন খেলা হবে ইংল্যান্ড বনাম আফগানিস্তান দ্বিতীয় সুপার ১২ ম্যাচ?


২২ অক্টোবর, শনিবার খেলা হবে ইংল্যান্ড বনাম আফগানিস্তান দ্বিতীয় সুপার ১২ পর্বের দ্বিতীয় ম্যাচ।


২) ইংল্যান্ড বনাম আফগানিস্তান ম্যাচটি কোথায় খেলা হবে?


ম্যাচটি খেলা হবে পারথের অপ্টাস স্টেডিয়ামে।


৩) ইংল্যান্ড – আফগানিস্তান দ্বিতীয় সুপার ১২ ম্যাচ কখন শুরু হবে?


ভারতীয় সময় অনুযায়ী ম্যাচ শুরু হবে বিকেল সাড়ে চারটে থেকে।


৪) ইংল্যান্ড – আফগানিস্তান দ্বিতীয় সুপার ১২ ম্যাচ কোথায় দেখবেন?


ক্রিকেট সমর্থকরা ম্যাচটি দেখতে পাবেন স্টার স্পোর্টস নেটওয়ার্কের চ্যানেলে। ম্যাচ দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ এবং ওয়েবসাইটেও।


ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ:  জস বাটলার (অধিনায়ক এবং উইকেটকিপার),  অ্যালেক্স হেলস, ডেভিড মালান, হ্যারি ব্রুকস, বেন স্টোকস, লিয়াম লিভিংস্টোন, মইন আলি, আদিল রশিদ, ক্রিস ওকস, মার্ক উড, টিমাল মিলস।



আফগানিস্তানের সম্ভাব্য একাদশ: হজরতুল্লা জাজাই, রহমনুল্লা গুরবাজ (উইকেটকিপার), ইব্রাহিম জাদরান,  করিম জানাত, নজিবুল্লা জাদরান, মহ: নবী (অধিনায়ক), আজমতুল্লা ওমরজাই,  রশিদ খান, মুজিব উর রহমান, ফরিদ আহমদ, ফজল হক ফারুকি।


Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post