জন্মদিনের পোস্টার ডিজাইন | জন্মদিনের শুভেচ্ছা ডিজাইন | বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা ফানি | Birthday poster design

আপনি কি নিজে নিজের ছবি দিয়ে জন্মদিনের পোস্টার ডিজাইন করতে চান । তাহলে এই পোষ্ট টি আপনার জন্য । আপনি খুব সহজেই নিজেই,নিজের ছবি ব্যবহার করে কিংবা বন্ধুর ছবি ব্যবহার করে। জন্মদিনের পোস্টার,ডিজাইন করে নিতে পারেন ।এক ক্লিকেই, কিভাবে আসুন দেখে নেই।

কিভাবে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হয়। 

কিভাবে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হয়। খুব সহজেই,আপনার বন্ধুর ছবি দিয়ে ,আমাদের ওয়েবসাইট থেকে,একটা পোস্টার বানিয়ে নিতে পারেন। সেটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারেন। আপনার বন্ধুকে উইশ করার জন্য । কয়েকটা পদ্ধতি অনুসরণ করতে হবে। প্রথমে ছবিটির ব্যাকগ্রাউন্ড রিমুভ করে নিতে হবে। তারপর এখান থেকে যেকোন একটা ,ডিজাইন দেখে নিতে হবে । পছন্দ করে ডিজাইন টি সংগ্রহ করে, এডিট করে ,বন্ধুর ছবি পোস্ট করে দিন।

শুভ জন্মদিন স্ট্যাটাস । শুভ জন্মদিন ফেসবুক স্ট্যাটাস

আপনি চাইলে, খুব সহজেই, ইমেজ ডাউনলোড করে, ইমেজে আপনার ছবি এড করে ,একটা সুন্দর পোস্টার বানিয়ে নিতে পারেন। অথবা আপনি যদি,এডভান্স কাজ জানেন, এডোবি ফটোশপের সাহায্যে, পোস্টারগুলো এডিট করে। আপনার মতো করে, ব্যবহার করতে পারেন । যদি একদম নতুন হয়ে থাকেন । তাহলে ডাউনলোড করে, ইমেজ ব্যবহার করে, আপনি খুব সহজেই, পোস্টার বানিয়ে নিতে পারেন।

কিভাবে জন্মদিনের পোস্টার বানাবেন।

কিভাবে জন্মদিনের পোস্টার তৈরি করবেন ,তার জন্য আপনাকে অ্যাডবি ফটোশপ ব্যবহার করতে হবে । আপনি যদি কাস্টম জন্মদিনের পোস্টার বানিয়ে । সোশ্যাল মিডিয়াতে, আপলোড করতে চান ।তাহলে অ্যাডবি ফটোশপ এর উপরে মোটামুটি দক্ষতা অর্জন করতে হবে। আপনি কিভাবে এডোবি ফটোশপের সাহায্যে, নিজের ফটো এডিট করবেন। গ্রাফিক্স ডিজাইন করবেন। আমি কিন্তু আমাদের ইউটিউব চ্যানেলে, বিস্তারিত আলোচনা করেছিলাম দেখিয়েছি। Subscribe Now

কিভাবে জন্মদিনের পোস্টার ডাউনলোড করবেন।

জন্মদিনের পোস্টার ডিজাইন,ডাউনলোড করার জন্য । প্রথমে আপনাকে চুজ করতে হবে । কোন ডিজাইনটা ,আপনার পছন্দ হয়েছে । ডিজাইন নিচে দেখবেন ।লিংক হেয়ার ,একটা বাটন আছে, সেখানে ক্লিক করবেন। ক্লিক করার পর ,30 সেকেন্ড অপেক্ষা করতে হবে।  গেট লিংকে ক্লিক করে, সরাসরি ডাউনলোড করে নিবেন । এটা ইমেজ ডাউনলোড হবে । পিক্সেল অ্যাপ,দিয়ে খুব সহজেই, পোস্টার ডিজাইন টেক্সট এবং ছবি এড করে নিবেন।

জন্মদিনের পোস্টার ডিজাইন কিভাবে এডিট করবেন। 

জন্মদিনের পোস্টার ডিজাইন,এডিট করার জন্য ,দুইটা সফটওয়্যার ব্যবহার করতে হবে  । আপনি যদি পূর্ণাঙ্গ এডিট করতে চান । তাহলে আমাদের ওয়েবসাইট থেকে, পিএইচডি ফাইল ডাউনলোড করে নিবেন । অথবা ইমেজ ফরমেটে ডাউনলোড করে, টেক্সট এবং ছবি পরিবর্তন করে। শেয়ার করতে পারেন। মোবাইল দিয়ে এডিট করার জন্য, পিক্সেল অ্যাপসটি, ইন্সটল করে এডিট করবেন, পূর্ণাঙ্গ এডিট করতে চাইলে পিএইচডি ফটোশপে এডিট করতে হবে। অথবা পিএইচডি এই ওয়েবসাইটের সাহায্যে এডিট করতে পারেন। ( https://www.photopea.com/)

01 জন্মদিনের শুভেচ্ছা পোস্টার ডিজাইন।

জন্মদিনের শুভেচ্ছা পোস্টার ডিজাইন

Design 1 Link

02 জন্মদিনের শুভেচ্ছা পোস্টার ডিজাইন।


03 জন্মদিনের শুভেচ্ছা পোস্টার ডিজাইন।

জন্মদিনের শুভেচ্ছা পোস্টার ডিজাইন।

04 জন্মদিনের শুভেচ্ছা পোস্টার ডিজাইন।

জন্মদিনের শুভেচ্ছা পোস্টার ডিজাইন।

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post