ওয়ার্ডপ্রেস জনপ্রিয় নিউজপেপার থিম | Best WordPress Newspaper Themes

আপনি কি নিউজ পোর্টাল প্রফেশনাল ওয়েবসাইট তৈরি করতে চান ? তাহলে এই পোস্টটি আপনার জন্য। আপনি সঠিক জায়গায় আসছেন,আপনাকে আমি দেখানোর চেষ্টা করব, কিভাবে নিউজ পোর্টাল ওয়েবসাইট তৈরি করবেন ।  নিউজপোর্টালের প্রফেশনাল লেভেলের কয়েকটা থিমস বা ডিজাইন নিয়ে আলোচনা করবো । আশা করি যে কোন একটি ডিজাইন, ব্যবহার করে খুব সহজেই ,নিউজ পোর্টাল ওয়েবসাইট তৈরি করতে পারবেন। Home

ওয়ার্ডপ্রেস জনপ্রিয় নিউজপেপার থিম | Best WordPress Newspaper Themes


ওয়ার্ডপ্রেস জনপ্রিয় নিউজপেপার থিম 

ওয়ার্ডপ্রেসের খুবই জনপ্রিয় কয়েকটি নিউজ পোর্টাল থিমস রয়েছে যা, ব্যবহার করে খুব সহজেই, ওয়েবসাইট তৈরি করে ফেলতে পারেন।ওয়ার্ডপ্রেস জনপ্রিয় নিউজপেপার থিম। মাত্র কয়েক মিনিটেই ওয়েবসাইট তৈরি করুন।  এই থিমস গুলো পেইড । টাকা দিয়ে কিনে আপনাকে ব্যবহার করতে হবে। অথবা আপনি যদি বিনামূল্যে সংগ্রহ করতে চান ? তাহলে আমাদের সাথে কন্টাক্ট করবেন। আমরা এই জনপ্রিয় প্রফেশনাল থিম, বিনামূল্যে আপনাকে দেওয়ার চেষ্টা করব। তো চলুন দেখে নেই প্রফেশনাল সিন গুলো।

1. The Fox WordPress Newspaper Themes

আপনি যদি ইউজার ব্যবহারকারী বান্ধব ইন্টারফেস চান তাহলে এই থিমটি ব্যবহার করতে পারেন এটা খুবই জনপ্রিয় এবং ইউজার ফ্রেন্ডলি যা ব্যবহার করে প্রফেশনাল কোয়ালিটি পেতে পারেন আশা করি আপনি খুব সহজে ব্যবহার করতে পারেন এটা খুবই জনপ্রিয় এবং ভালো মানের একটি থিমস।

Demo Link 

2. SmartMag WordPress Newspaper Themes

বৈশিষ্ট্যগুলির একটি বিশাল তালিকা সহ, স্মার্টম্যাগ নিউজ ওয়েবসাইট তৈরির জন্য একটি চিত্তাকর্ষক ওয়ার্ডপ্রেস থিম। যেহেতু এই থিমটি কয়েক বছর ধরে বিষয়বস্তু-সমৃদ্ধ ওয়েবসাইট তৈরির জন্য একটি জনপ্রিয় বিকল্প, তাই এটি শুধুমাত্র একটি বৃহৎ ব্যবহারকারীর ভিত্তিই সংগ্রহ করেনি বরং আপনি যে বৈশিষ্ট্যগুলিতে অ্যাক্সেস পান এবং এটি যে ধরনের নিউজ সাইটগুলির জন্য উপযুক্ত তার পরিপ্রেক্ষিতে এটি বৃদ্ধি পেয়েছে। 

Demo Link 

3. Newspaper WordPress Newspaper Themes

প্রায়শই সর্বোত্তম থিমগুলি একটি নির্দিষ্ট উদ্দেশ্যে ডিজাইন করা হয়, যা একটি নির্দিষ্ট ধরণের ব্যবহারকারীর চাহিদা বিবেচনা করে। সংবাদপত্র এমন একটি থিম - এটি ইচ্ছাকৃতভাবে সংবাদ এবং পত্রিকার ওয়েবসাইটের জন্য তৈরি করা হয়েছে।

85,000 এর বেশি খুশি গ্রাহক এবং গণনা সহ, সংবাদপত্র অনভিজ্ঞ ব্যবহারকারীদের কাছে অ্যাক্সেসযোগ্য, যদিও এখনও প্রচুর পেশাদার-স্তরের বিকল্প সরবরাহ করে। এটি একটি মোবাইল-অপ্টিমাইজ করা থিম যা দ্রুত, অগোছালো এবং কর্মক্ষমতা এবং কার্যকারিতাকে অগ্রাধিকার দেয়৷ এছাড়াও, লোডের সময় কম রাখার সময় এটি প্রচুর সামগ্রী এবং উচ্চ-রেজোলিউশন চিত্রের চাপ নিতে পারে।

4. Neeon WordPress Newspaper Themes

Neeon হল একটি নিউজ ম্যাগাজিনের থিম যা আপনি অনেক কাস্টমাইজেশন বিকল্প খুঁজছেন কিনা তা পরীক্ষা করে দেখতে হবে।

এই নমনীয়, আধুনিক থিমটি একটি পরিষ্কার এবং আকর্ষক লেআউট দিয়ে তৈরি করা হয়েছে যা বিস্তৃত ওয়েবসাইটের জন্য উপযুক্ত। এটিতে একাধিক স্টাইলিং বিকল্পের পাশাপাশি বিভিন্ন হোমপেজ ডেমো, বিভাগ পৃষ্ঠা এবং পোস্টের বিস্তারিত পৃষ্ঠাগুলি সহ পৃষ্ঠা এবং বিভাগগুলি অন্তর্ভুক্ত রয়েছে। এটি বেশ কয়েকটি হেডার শৈলীর সাথেও আসে যা আপনি আরও কাস্টমাইজ করতে পারেন।


5. Zeen WordPress Newspaper Themes

আপনি যখন একটি নিউজ ওয়েবসাইট চালাচ্ছেন, তখন আপনার জিনের মতো একটি থিম প্রয়োজন যা একটি নান্দনিক-আনন্দজনক ডিজাইন এবং ভাল-অপ্টিমাইজ করা কার্যকারিতা উভয়ই অফার করে।

এই পরবর্তী প্রজন্মের খবর এবং ম্যাগাজিন থিমটি একটি সুন্দর শৈলী অফার করে যা আপনি বেশিরভাগ বিকল্প থেকে যা পাবেন তার চেয়েও বেশি আপ-টু-ডেট এবং মসৃণ। এতে 30টি প্রিমিয়াম প্রি-বিল্ট সাইট রয়েছে এবং ব্যক্তিগত ব্লগ থেকে শুরু করে পূর্ণাঙ্গ অনলাইন ম্যাগাজিন পর্যন্ত সবকিছুর জন্য ব্যবহার করা যেতে পারে।



6. TheGem WordPress Newspaper Themes

একটি নিউজ ওয়েবসাইট তৈরি করার ক্ষেত্রে, লেআউটটি গুরুত্বপূর্ণ। উপস্থাপন করার জন্য এতগুলি সামগ্রী সহ, আপনার পাঠকদের বিভ্রান্ত না করে, এটি সমস্ত নেভিগেট করার জন্য আপনার একটি পরিষ্কার উপায় প্রয়োজন৷ সৌভাগ্যবশত, TheGem আপনাকে কভার করেছে।

TheGem একটি আড়ম্বরপূর্ণ এবং আধুনিক অনুভূতি আছে, অতিরিক্ত বৈশিষ্ট্য একটি হোস্ট সঙ্গে মিলিত. প্রচুর নেভিগেশন বিকল্পের পাশাপাশি হেডার এবং ফুটার কাস্টমাইজেশনের সাথে, আপনার অনন্য প্রয়োজনীয়তার সাথে মেলে এমন একটি লেআউট তৈরি করার স্বাধীনতা রয়েছে। এইভাবে, আপনি সর্বাধিক ব্যস্ততার জন্য আপনার সংবাদ সামগ্রীটি বৈশিষ্ট্যযুক্ত করতে সক্ষম হবেন।

7. The Issue WordPress Newspaper Themes

সম্ভবত আপনি আপনার সংবাদ ওয়েবসাইটে অনেক নিয়মিত সামগ্রী প্রকাশ করবেন। অতএব, আপনার একটি থিম প্রয়োজন যা নমনীয় এবং ব্যবহার করা সহজ। সৌভাগ্যবশত, ইস্যু উড়ন্ত রঙের সাথে এই উভয় পরীক্ষায় উত্তীর্ণ হয়।

ইস্যুটি ডেমো এবং টেমপ্লেটের বিস্তৃত পরিসরে পরিপূর্ণ রয়েছে, যা আপনাকে দৌড়াতে সাহায্য করে। এই ডেমো বিষয়বস্তুর বেশিরভাগই সংবাদ নিবন্ধ প্রকাশ এবং প্রদর্শনের জন্য আদর্শভাবে উপযুক্ত। আরও কি, বিভিন্ন পোস্ট ফরম্যাট, গ্যালারি ডিসপ্লে, এবং রিভিউ শৈলী বিকল্পগুলি থেকে বেছে নেওয়ার জন্য রয়েছে, যা আপনাকে আপনার সামগ্রী কীভাবে প্রদর্শিত হবে তার উপর অনেক পছন্দ দেয়৷


8. Qoxag WordPress Newspaper Themes

Qoxag একটি সমসাময়িক-সুদর্শন থিম যা আপনার বিষয়বস্তুকে একটি পরিষ্কার, পেশাদার পদ্ধতিতে উপস্থাপন করতে সাহায্য করতে পারে।

এই বহুমুখী থিমটি সংবাদ, পত্রিকা এবং ব্লগ ওয়েবসাইটগুলির জন্য ব্যবহার করা যেতে পারে। এটিতে শক্তিশালী থিম বিকল্প রয়েছে এবং ডেমোগুলি এলিমেন্টর পৃষ্ঠা নির্মাতা প্লাগইন দিয়ে তৈরি করা হয়েছে।

আপনি হোমপেজের বৈচিত্র্যের বিভিন্ন থেকে বেছে নিতে পারেন এবং আপনার সাইটকে খুব দ্রুত চালু করতে এক-ক্লিক ডেমো ইম্পোর্টার টুল ব্যবহার করতে পারেন। 15+ প্রিমেড ডেমোতে সংবাদপত্র, ভ্রমণ, এবং খাদ্য পর্যালোচনা সাইটগুলির লেআউট অন্তর্ভুক্ত রয়েছে।


9. PenNews WordPress Newspaper Themes

একটি নিউজ ওয়েবসাইট তৈরি করার সময়, একটি হোম পেজ তৈরি করা অপরিহার্য যেটি বিভিন্ন ধরনের দৃষ্টিকটু আর্টিকেল দেখায়। যাইহোক, অনেক খবরের থিম minimalism মাথায় রেখে ডিজাইন করা হয় না। PenNews এর মাধ্যমে, আপনি এই বিপত্তি এড়াতে পারেন।

বাক্সের বাইরে, বান্ডেল করা WPBakery পেজ বিল্ডার প্লাগইন আপনাকে ড্র্যাগ-এন্ড-ড্রপ ইন্টারফেসের মাধ্যমে আপনার সাইটের উপাদানগুলিকে সহজে সাজাতে দেয়। এছাড়াও PenNews এর সাথে একত্রিত হল কনভার্ট প্লাগ প্লাগইন, যা আপনার ইমেল গ্রাহক তালিকা বৃদ্ধি এবং পরিচালনার জন্য অত্যন্ত উপযোগী।


10. Prime News WordPress Newspaper Themes

ইন্টারনেটের অন্যতম ভিত্তি হল বাস্তবে কল্পনাযোগ্য প্রতিটি বিষয়ে অবাধে পাওয়া খবর। এর মানে নিউজ সাইটগুলো বড় ব্যবসা। যাইহোক, প্রাইম নিউজের মতো আপনার কুলুঙ্গির সাথে মেলে এমন কোনো থিম ছাড়া, আপনি আপনার পাঠকদের আগ্রহকে পুঁজি করতে ব্যর্থ হতে পারেন।

নিউজ সাইটের কথা হলে, মিনিমালিজম প্রায়ই পিছনের আসন নেয়। বিষয়বস্তু সহ প্রতিটি পিক্সেল প্যাক করার স্বাভাবিক ইচ্ছার কারণে এটি বোধগম্য। যাইহোক, প্রাইম নিউজ পর্দায় বিশৃঙ্খলা ছাড়াই প্রচুর বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত করতে পরিচালনা করে।





Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post