সৌদি রিয়াল রেট বাংলাদেশ | ১ রিয়াল = কত টাকা - 09-05-2022

বাংলাদেশে গত কিছুদিন ধরে বাণিজ্যিক ব্যাংক এবং খোলা বাজার উভয় জায়গাতেই টাকার বিপরীতে মার্কিন ডলারের দাম বেড়ে চলেছে। আমরা আজকে জানবো বাংলাদেশের টাকার রেট ও পৃথিবীর বিভিন্ন দেশের টাকার রেট । 

সৌদি রিয়াল রেট বাংলাদেশ | ১ রিয়াল = কত টাকা - 09-05-2022


সৌদি রিয়াল রেট বাংলাদেশ | ১ রিয়াল = কত টাকা

সৌদি রিয়াল রেট বাংলাদেশ এই পোস্টে আপনাকে স্বাগতম। আজ ০৫ সেপ্টেম্বর ২০২২ইং, সোমবার। আজকের এই লেখাটি পড়ে জানতে পারবেন, সৌদি রিয়াল রেট কত, সৌদি রিয়াল আজকের রেট কত বাংলাদেশ, সৌদি রিয়াল আজকের রেট কত বাংলাদেশের, আজকের সৌদি রিয়াল রেট, ১ রিয়াল = কত টাকা, সৌদি রিয়াল রেট, আজকের সৌদি রিয়াল রেট কত, আজকে সৌদি রিয়াল রেট কত, সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২২। 

সৌদি রিয়াল টু টাকা

সৌদি আরব রিয়াল  বাংলাদেশী টাকা
১ রিয়াল = ২৯.৪৬ টাকা
১০ রিয়াল = ২৯৪.৬০ টাকা
১০০ রিয়াল = ২৯৪৬টাকা
১০০০ রিয়াল =  ২৯৪৬০টাকা

ভ্রমন প্রিয় বন্ধুরা ভ্রমণ করার জন্য আমাদের সৌদি আরবে হয়তো যাওয়ার প্রয়োজন হয় ব্যবসায় কাজের প্রয়োজনে সৌদি আরব একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে প্রতি বছরে আমাদের প্রবাসী বাংলাদেশিরা বাংলাদেশ অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে ধর্মপ্রাণ মুসলমানরা অগ্রণী ভূমিকা পালন করেন সেক্ষেত্রে আমাদের সৌদি রিয়ালের একটা গুরুত্বপূর্ণ বিষয় হয়ে দাঁড়িয়েছে  তাই আমরা আপনাদেরকে জানানোর চেষ্টা করলাম সৌদি রিয়াল বাংলাদেশ সমান সমান কত টাকা হয় । 

সকল দেশের টাকার রেট ২০২২

আমরা চেষ্টা করেছি আজকের এই পোস্টের সাহায্যে সবাইকে সকল দেশের টাকার রেট ২০২২ জানানোর জন্য। এখান থেকে আপনারা মালয়েশিয়া টাকার রেট কাতার টু বাংলাদেশ টাকার রেট জানতে পারবেন। আমরা আরও উল্লেখ করেছি দুবাই টাকার রেট ২০২২। অন্যদিকে তুলে ধরা হয়েছে কাতার টাকার রেট ২০২২।

আজকের টাকার রেট

প্রতিদিন আজকের টাকা রেট প্রকাশ করা হয়। আপনি পৃথিবীর যেকোনো দেশ থেকে আপনার স্মার্টফোনের মাধ্যমে আজকের টাকা রেট জানতে পারবেন। আমরা সকল প্রবাসীর দের জন্য ব্যাংক ও বিকাশের রেট উল্লেখ করে থাকে। নিজে আজকের টাকা রেট জানুন ও অন্যকে জানতে সাহায্য করুন।

টাকার রেট

বর্তমানে অসংখ্য প্রবাসী এক দেশ থেকে আরেক দেশের টাকা প্রেরণ করে থাকে। তাই আপনি যদি সৌদি আরব, দুবাই, কাতারসহ অন্যান্য দেশ থেকে টাকা পাঠাতে চান। তাহলে প্রতিদিনের টাকার রেট জানতে পারবেন আমাদের ওয়েবসাইট থেকে। এখানে আমরা বাংলাদেশ ব্যাংক কর্তৃক প্রকাশিত টাকার রেট উল্লেখ করে থাকি। তাই নিচে থেকে আজকের টাকার রেট জেনে নিন।

সৌদি রিয়াল রেট এর মূল্য কখন কমে যায়?

সৌদি আরবের অর্থনৈতিক অবস্থা যখন খুবই খারাপ থাকবে তখনই নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্দি পাবে এবং রিয়াল রেট কমে যাবে। এই সময় যদি আপনি দেশে টাকা পাঠান তাহলে কিন্তু সৌদি রিয়ার রেট খুবই কম পাবেন।

১ রিয়াল = কত টাকা 2022?

সৌদির ১ রিয়াল = বাংলাদেশি ২৮.৯৫ টাকা।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশে কত?

সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশে ২৯.৪৬ টাকা।

সৌদিতে ৫০০ রিয়াল বাংলাদেশি টাকা?

সৌদিতে ৫০০ রিয়াল বাংলাদেশি ১৪৭৩০ টাকা।

সৌদিতে ১০০০ রিয়াল বাংলাদেশি টাকা?

সৌদিতে ১০০০ রিয়াল বাংলাদেশি ২৯৪৬০টাকা।

সৌদিতে ১০০ রিয়াল বাংলাদেশি কত টাকা?

সৌদিতে 100 রিয়াল বাংলাদেশি ২৯৪৬ টাকা।

আল রাজি ব্যাংক টাকার রেট

আল রাজি ব্যাংক টাকার রেট ২৯.৪৬ টাকা।

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post