WordPress Newspaper Thames | ওয়ার্ডপ্রেস সংবাদপত্র টেমস 10

WordPress Newspaper 10

আমাদের সংবাদপত্রের টেমপ্লেট সহ একটি দুর্দান্ত সংবাদ ওয়েবসাইট তৈরি করুন। এই বেস্টসেলার থিমটি ব্লগিংয়ের জন্য উপযুক্ত এবং কোনও সংবাদ, সংবাদপত্র, ম্যাগাজিন, প্রকাশনা বা পর্যালোচনা সাইটের জন্য দুর্দান্ত। এটি ইউটিউব থেকে ভিডিও সমর্থন করে। এএমপি এবং মোবাইল প্রস্তুত। জিডিপিআর অনুগত, থিমটি দ্রুত, সহজ এবং ক্রিপ্টোকারেন্সি, ফ্যাশন, খাদ্য, জীবনধারা, আধুনিক, ব্যক্তিগত, ভ্রমণ, বিলাসিতা, ভাইরাল, ন্যূনতম, মিনিমালিস্ট প্রকল্পগুলি, ওয়েব বিকাশ এবং আরও অনেক কিছুর জন্য ব্যবহারযোগ্য।

WordPress Newspaper Thames | ওয়ার্ডপ্রেস সংবাদপত্র টেমস 10

WordPress Newspaper Theme Free Responsive

ইনস্টাগ্রাম, বিবিপ্রেস ফোরাম, বডিপ্রেস এবং ডাব্লুকমার্সের সাথে একীভূত এটি সেরা ক্লিন এসইও অনুশীলনগুলি ব্যবহার করে। সংবাদপত্র প্রতিক্রিয়াশীল গুগল বিজ্ঞাপন এবং অ্যাডসেন্স সমর্থন করে।

Newspaper Theme version 10.0 !

সংবাদপত্র হ’ল বাজারে # 1 বিক্রয় নিউজ ওয়ার্ডপ্রেস থিম, এতে 10,000,000+ গ্রাহক এবং 6,000 এরও বেশি ওয়েবসাইটের মালিকদের প্রতিক্রিয়া অবলম্বনে পূর্ণ পাঁচ তারকা তারা আইটেম রেটিং রয়েছে। ব্লগার, ভোলগার, সাংবাদিক, ব্যবসায়িক পেশাজীবী, উভয়ই গোটা বিশ্ব থেকে আগত এবং উন্নত ব্যবহারকারী তাদের নিখুঁত অনলাইন ওয়েবসাইট তৈরি করতে নিউজপেপার থিমকে বিশ্বাস করে।

সুতরাং, এটিকে এত লোকের জন্য কী আবশ্যক করে তোলে? সংবাদপত্রের থিমটি আপনার একমাত্র সরঞ্জাম যা ওয়ার্ডপ্রেসে কোনও ওয়েবসাইট তৈরি করতে হবে। ব্যবহারকারীরা সম্মত হন যে এটি অত্যন্ত বহুমুখী এবং দ্রুত তাদের অগণিত অনন্য সাইট তৈরি করার অনুমতি দেয়।

WordPress Magazine Themes With Ad Space

নিউজ পেপার থিমটি ব্যবহার করার অন্যতম সহজ এবং নমনীয় ফ্রন্টএন্ড পৃষ্ঠা নির্মাতা – ট্যাগডিভ সুরকার দ্বারা চালিত। স্বপ্নগুলি বাস্তবায়িত করার জন্য আপনাকে সমস্ত শক্তি দেয়ার জন্য আপনার যে সমস্ত বিকল্পের প্রয়োজন হবে সেগুলি খুব সুন্দর করে সংগঠিত।

নীচে আমরা কয়েকটি সংবাদপত্র ওয়ার্ডপ্রেস থিম বৈশিষ্ট্য নির্বাচন করেছি। তালিকাটি দীর্ঘ হতে পারে তবে সংবাদপত্র কেনার কারণগুলিও 🙂

 

File Ready to Link

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post