Videohive Fashion Colorful Opener 32061217

উজ্জ্বল ফ্যাশন ওপেনার, ফ্যাশন মডেল পোর্টফোলিও, রঙিন কর্পোরেট বা ইভেন্টের প্রচার তৈরির জন্য উদ্যমী এবং প্রফুল্ল প্রিমিয়ার প্রো টেম্পলেট। আপনার সোশ্যাল মিডিয়া, ইউটিউব বা একটি টিভি চ্যানেলে এটি ব্যবহার করুন।

Videohive Fashion Colorful Opener 32061217

টাইপোগ্রাফিক ভিজ্যুয়াল বিশদগুলি আপনার পাঠ্যের উপরে দর্শকের দৃষ্টি নিবদ্ধ করে। আপনি ব্র্যান্ডের নাম সহ পাঠ্য সন্নিবেশ করতে পারেন বা এর বৈশিষ্ট্যগুলি টাইপ করতে পারেন। আপনার প্রয়োজনীয় বায়ুমণ্ডল থাকতে আপনার ভিডিও, সঙ্গীত এবং রঙ পরিবর্তন করুন change

ট্রেন্ডি কৌতুকপূর্ণ উপাদান যেমন হাতের অঙ্গভঙ্গি, কোনও মূর্তির মাথা, নীল তারা, গোলাপী এবং হলুদ ক্রস, সর্পিল, জিগজ্যাগস এবং চেনাশোনাগুলি আপনার সামগ্রীতে দৃষ্টি আকর্ষণ করার জন্য পর্দায় ঘোরানো এবং ভাসমান।

খেলোয়াড় রঙিন স্টিকারগুলির সাথে দর্শনীয় অ্যানিমেটেড গল্পগুলি তৈরি করার জন্য প্রিমিয়ার প্রো স্টোরি প্যাক। আপনার গ্রাহকদের পেশাদার মোশন ডিজাইনের সাথে নিযুক্ত করার জন্য এক এক স্টাইলে 15 সেকেন্ডে 14 গল্প stories

একটি অভিবাদন, শিরোনাম, স্লোগান, স্পিকারের নাম এবং শব্দগুলি আপনাকে এবং আপনার ব্র্যান্ড বা পণ্যকে চিহ্নিত করে লিখুন। আপনার পাঠ্য, ফন্ট, ভিডিও, সঙ্গীত সন্নিবেশ করুন এবং আপনার নিজস্ব বায়ুমণ্ডল সহ অনন্য শর্ট ভিডিও পান। প্রকল্পটি ভিতরে খুব সুসংহত এবং ব্যবহার করা খুব সহজ।

3 স্টাইলিশ কর্পোরেট পরিচয় সহ প্রিমিয়ার প্রো প্যাক। এটিকে ইউটিউব বা টিভি চ্যানেল পেশাদার পরিচিতি হিসাবে ব্যবহার করুন, কোনও প্রোমোর অংশ হিসাবে বা উপস্থাপনার জন্য কর্পোরেট শিরোনাম হিসাবে। এটি আপনার শ্রোতাদের আকর্ষণ করার জন্য এবং আপনার ভিডিওগুলিতে অতিরিক্ত মনোযোগ দেওয়ার জন্য একটি শক্তিশালী সরঞ্জাম।

প্রতিটি টেমপ্লেট 0.16, 0.18 এবং 0.18 সেকেন্ডের জন্য স্থায়ী হয়। উজ্জ্বল টাইপোগ্রাফি, পাঠ্য অ্যানিমেশন, কোটেশনগুলির জন্য স্পিচ বুদবুদ, ছড়িয়ে পড়া চক্র বা হৃদস্পন্দিত হৃদয়গুলির মতো কোনও ভিজ্যুয়াল এফেক্ট চয়ন করুন।

টেমপ্লেটগুলি কোনও ব্র্যান্ডের জন্য একেবারে সর্বজনীন। আপনি আপনার রঙ, ফন্ট, ভিডিও এবং সঙ্গীত ব্যবহার করে যে কোনও মেজাজ তৈরি করতে পারেন। প্রকল্পটি ভিতরে খুব সুসংহত এবং ব্যবহার করা খুব সহজ। Page

https://prefiles.com/72nnuxzmt028

https://www48.zippyshare.com/v/CKCXNs0u/file.html

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post