TMail - Multi Domain Temporary Email System

টিমাইল ব্যবহারে সহজ, চিত্তাকর্ষক বৈশিষ্ট্য সেট সহ দ্রুত এবং মোবাইল প্রস্তুত অস্থায়ী ইমেল সিস্টেম। আপনার সার্ভারে টিমাইল ইনস্টল করতে এটি কেবল 4 মিনিট সময় নেয়। আপনি এখানে টিমাইল ইনস্টল করার জন্য ভিডিও টিউটোরিয়াল দেখতে পারেন

TMail - Multi Domain Temporary Email System

এআইও যোগাযোগ হ’ল ওয়ার্ডপ্রেসের জন্য সর্বাত্মক এক পরিচিতি উইজেট যা ব্যবহার করে আপনি আপনার শেষ ব্যবহারকারীদের জন্য একাধিক যোগাযোগের বিকল্প যুক্ত করতে পারেন। আপনার বা আপনার কর্মচারীদের সংস্পর্শে আসতে তারা যে কেউ নির্বাচন করতে পারে। এটি এজেন্টদের তাদের টাইমজোন ভিত্তিক প্রাপ্যতার সাথে যুক্ত করার ক্ষমতা সমর্থন করে, এআইও পরিচিতিটি স্বয়ংক্রিয়ভাবে তাদের প্রাপ্যতা গণনা করবে এবং এজেন্ট উপলব্ধ কিনা তা যাচাই করতে এবং এজেন্ট উপলব্ধ কিনা তা দেখানোর জন্য এটি আপনার শেষ ব্যবহারকারীদের টাইমজোনটির সাথে মিলবে। এজেন্টের যদি না পাওয়া যায় তবে আপনি তাদের লুকিয়ে রাখতেও পারেন।

tSMS – Temporary SMS Receiving System

17 ই মার্চ, 2021 – v1.8 আপনার শেষ ব্যবহারকারীদের ম্যানুয়ালি নির্বাচন এবং অনুলিপি ছাড়াই বার্তায় প্রাপ্ত কোডটি অনুলিপি করার অনুমতি দেওয়ার কার্যকারিতা এনেছে। অ্যাডমিন সংখ্যার জন্য আরও মেটা ডেটা যুক্ত করতে পারে যা পুরোপুরি alচ্ছিক পাশাপাশি পুরো চেঞ্জলগটি দেখতে এখানে ক্লিক করুন

টিএসএমএস সহজ, অনন্য, বৈশিষ্ট্য সমৃদ্ধ এবং অনলাইনে এসএমএস পাওয়ার জন্য অ্যাপ্লিকেশন ইনস্টল করা সহজ। টিএসএমএস দিয়ে অনলাইনে এসএমএস পাওয়ার জন্য আপনি নিজের ওয়েবসাইট তৈরি করতে পারেন।

টিএসএমএস কোনও এসএমএস গেটওয়ে দ্বারা আবদ্ধ হয় না। সুতরাং, যদি আপনার এসএমএস গেটওয়ে কোনও নির্দিষ্ট সরবরাহকারীর মতো হোয়াটসঅ্যাপ, ফেসবুক ইত্যাদির এসএমএস পেতে সক্ষম না হয় তবে দয়া করে আপনার এসএমএস গেটওয়ে দিয়ে পরীক্ষা করুন, টিএসএমএস এখানে কিছু করতে পারে না।

Global DNS – Multiple Server – DNS Propagation Checker – WP

গ্লোবাল ডিএনএস আপনাকে একাধিক সার্ভার জুড়ে তাত্ক্ষণিকভাবে ডিএনএস রেকর্ডগুলি পরীক্ষা করতে দেয়। এটি সার্ভার ওয়েবসাইটটিতে ইঙ্গিত করছে এমন শেষ ব্যবহারকারীদের অন্তর্দৃষ্টি দেয়। ডিএনএস রেকর্ড পরিবর্তন করা হলেও বর্তমান ডিএনএস এন্ট্রিগুলি পরীক্ষা করাও সহায়ক।

আপনি এবং আপনার শেষ ব্যবহারকারীরা A, এমএক্স, এনএস, সিএনএম, টিএক্সটি এবং আরও অনেক কিছুর একাধিক ধরণের ডিএনএস রেকর্ড চেক করতে পারেন। চেক করার জন্য মোট 10 ধরণের ডিএনএস রেকর্ড রয়েছে।

আপনি কতগুলি সার্ভার যুক্ত করতে পারবেন সে সম্পর্কে কোনও সীমা নেই, পরিসংখ্যানগুলি আরও বেশি সেভেরকে আরও ভাল। আপনি কীভাবে গ্লোবাল ডিএনএসের জন্য সার্ভার যুক্ত করতে এবং সেটআপ করবেন সে সম্পর্কে এই নিবন্ধটি পরীক্ষা করতে পারেন।

বর্তমান ট্রেন্ড অনুসরণ করে গ্লোবাল ডিএনএসেরও ডার্ক মোড রয়েছে। আপনি এটি গ্লোবাল ডিএনএস সেটিংস পৃষ্ঠাতে অ্যাডমিন ড্যাশবোর্ড থেকে সক্ষম করতে পারেন। আপনি যে ডাব্লুপি সম্পাদক ব্যবহার করছেন তার ভিত্তিতে আপনাকে সেই অনুযায়ী ব্যাকগ্রাউন্ডের রঙগুলি সেট করতে হবে।

https://www102.zippyshare.com/v/Ttwk019s/file.html
http://ul.to/ytssrop4
https://novafile.com/bjz4drh7yl8h
https://nippyshare.com/v/08f60d
https://www.mirrored.to/files/0XS3MZES/tmail-63nulled.rar_links
https://mirrorace.org/m/12bls
https://krakenfiles.com/view/1ccf5abb01/file.html
https://hxfile.co/jqd13khqlkqe
https://www.fireload.com/6c2c205105ef7bd8/tmail-63nulled.rar
https://dropbay.net/7ol/tmail-63nulled.rar
https://dropapk.to/dmghx2fl3ss7
http://dl.free.fr/cTpi7rQQx
https://ddownload.com/9sy01qmgheko/tmail-63nulled.rar
https://bayfiles.com/De36p4u7ue
https://anonfiles.com/Hd3ap8u3u1
https://1fichier.com/?l6useqlk54dh7146o8q0

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post