SSC Result 2022 Date | এসএসসি ফলাফল 2022 তারিখ | এসএসসি পরীক্ষার ফলাফল রেজাল্ট পাবলিস্ট তারিখ |

এসএসসি পরীক্ষার ফলাফল রেজাল্ট পাবলিস্ট তারিখ । ২০২২ সালের এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ কবে, জানিয়েছে আন্তঃশিক্ষা সমন্বয় বোর্ড। এসএসসি (মাধ্যমিক স্কুল সার্টিফিকেট) ও সমমান পরীক্ষার রেজাল্ট প্রকাশের প্রস্তুতি চলছে। ২৭ নভেম্বর থেকে ১ ডিসেম্বর ২০২২ তারিখের মধ্যে ফলাফল প্রকাশ হতে পারে।

SSC Result 2022 Date | এসএসসি ফলাফল 2022 তারিখ | এসএসসি পরীক্ষার ফলাফল রেজাল্ট পাবলিস্ট তারিখ |

এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ ২০২২

আজ শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এসএসসি ফলাফল ঘোষণা করেছেন 2022 এর তারিখ নিশ্চিত করেছেন 30 নভেম্বর। শিক্ষার্থীরা এসএসসি বাংলাদেশ শিক্ষা বোর্ডের ফলাফল 2022 এর অনলাইন চেক গুগলে জানতে চায়।

এসএসসি ফলাফল 2022 মার্কশিট সহ 


এসএসসি ফলাফল 2022 মার্কশিট সহ সমস্ত বোর্ডের জন্য প্রকাশিত: এসএসসি এবং সমমানের ফলাফল 30 নভেম্বর 2022-এ প্রকাশের জন্য প্রস্তুত করা হয়েছে। এসএসসি পরীক্ষার ফলাফল 2022 শিক্ষা বোর্ড বাংলাদেশ প্রকাশ করবে। ২০২২ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) এবং এর সমমানের পরীক্ষার ফল ৪৫ দিনের মধ্যে প্রকাশ করা হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি। এসএসসি এবং দাখিল ফলাফল 2022 প্রকাশের তারিখ 2022 সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।


পরীক্ষা :মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষা (এসএসসি) / সমমান
সাল :২০২২
পরীক্ষার্থী :২০ লাখ ২১ হাজার ৮৬৮ জন
পরীক্ষার তারিখ :১৫ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর ২০২২
ফলাফলের ওয়েবসাইট :http://www.educationboardresults.gov.bd
SSC exam result 2022

পরীক্ষার্থী ২০ লাখ ২১ হাজার ৮৬৮ জন

২০২২ সালের এসএসসি ও সমমানের পরীক্ষায় ১১টি বোর্ডের অধীনে মোট ২০ লাখ ২১ হাজার ৮৬৮ জন শিক্ষার্থী এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নেয়। সারা দেশে ৩ হাজার ৭৯০টি কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। করোনাভাইরাসের কারণে শ্রেণিক্ষে পাঠদান বাধাগ্রস্ত হওয়ায় সংক্ষিপ্ত সিলেবাসে এবারের পরীক্ষা নেওয়া হয়।

সকল পরীক্ষার রেজাল্ট

সকল পরীক্ষার রেজাল্ট। সব ধরনের পরীক্ষার রেজাল্ট জানার জন্য,গভমেন্ট অফিশিয়াল ওয়েবসাইটে যান ,সেখান থেকে খুব সহজেই, নিজে নিজে রেজাল্ট দেখুন। মোবাইলে এসএমএসের মাধ্যমে সহজেই রেজাল্ট দেখতে পারেন । দয়া করে নিচের লিংকে ক্লিক করে। সব ধরনের ওয়েবসাইট লিংক দেখে নিন । সেখান থেকে রেজাল্ট বার করুন।


Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post