Sri Lanka vs Namibia | World Cup | ওয়ার্ল্ড কাপ | শ্রীলঙ্কা বনাম নামিবিয়া

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ শুরু হতে চলেছে যোগ্যতা-অর্জনকারী পর্বের ম্যাচ দিয়ে যেখানে প্রথম রাউন্ডে নামিবিয়ার মুখোমুখি হবে শ্রীলঙ্কা। সদ্য এশিয়া কাপ জেতা শ্রীলঙ্কা খেলার সংক্ষিপ্ততম ফর্ম্যাটে ভালো ছন্দে আছে। মহাদেশীয় টুর্নামেন্টে দুই ওপেনার কুসাল মেন্ডিস ও পাথুম নিসাঙ্কা অননদ্য ফর্মে ছিলেন। তবে প্রধান আকর্ষণ হবেন ওয়ানিন্দু হাসারাঙ্গা, যিনি এশিয়া কাপের সেরা খেলোয়াড়ও নির্বাচিত হয়েছিলেন।

Sri Lanka vs Namibia | World Cup | ওয়ার্ল্ড কাপ | শ্রীলঙ্কা বনাম নামিবিয়া

শ্রীলঙ্কা বনাম নামিবিয়া লাইভ খেলা দেখার উপায়

শ্রীলঙ্কা বনাম নামিবিয়া লাইভ খেলা দেখার উপায়। আসছে আগামীকাল 16 ই অক্টোবর,স্থানীয় সময়, সকাল 10 টা থেকে শুরু হতে যাচ্ছে,ওয়ার্ল্ড কাপ t20। আমরা যারা খেলা প্রেমিক বন্ধুরা রয়েছি। স্মার্ট টিভি কিংবা স্মার্ট ফোনের, সাহায্যে দেশ কিংবা বিদেশ থেকে লাইভ খেলা দেখতে চাই। তাদের জন্য সুখবর, আপনি খুব সহজেই, লাইভ খেলা উপভোগ করতে পারবেন। কি প্রয়োজন, নিচে যান । ডাউনলোড করে মোবাইলে ইন্সটল করে, লাইভ খেলা দেখুন।



লাইভ খেলা দেখার উপায়

লাইভ খেলা দেখার সহজ উপায়। গুগল প্লে কনসোল থেকে ছোট্ট একটি অ্যাপস, মোবাইল ফোনে কিংবা স্মার্ট টিভিতে ইন্সটল করে রাখুন । খেলা শুরু হয়ে যাওয়ার সাথে সাথে, অ্যাপস টি ওপেন করুন। ইন্টারনেট চালু করুন। সরাসরি ঘরে বসে, দেশ কিংবা বিদেশ থেকে খুব সহজেই, লাইভ খেলা দেখতে পারেন । অনেকে জানেন না ,কী অ্যাপস ইন্সটল করতে হয়। নিচে যান নাম দেখুন ইন্সটল করে রাখুন।



অনলাইনে খেলা দেখার উপায়

অনলাইনে খেলা দেখার উপায়।খেলা দেখার জন্য সহজ উপায় হল, অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে কিংবা অফিসিয়াল ফেসবুক পেজ থেকে ।অফিশিয়াল ওয়েবসাইট থেকে,আমরা অনেকেই জানিনা ।কি? চ্যানেলে লাইভ খেলা দেখায়। আপনি যদি বাংলাদেশ থেকে লাইভ দেখতে চান। টি স্পোর্টস চ্যানেলটি সাবস্ক্রাইব করে কিংবা ফেসবুক পেইজে লাইক করে,রাখতে পারেন আবার জিটিভি ইউটিউব চ্যানেলের মাধ্যমে লাইভ খেলা দেখতে পারেন কিংবা ফেসবুক দিয়ে অথবা আমাদের ওয়েবসাইটে এসেও লাইভ খেলা দেখতে পারেন।



লাইভ খেলা দেখার ওয়েবসাইট

লাইভ খেলা দেখার ওয়েবসাইট। হিসেবে যে চ্যানেলগুলোতে লাইভ খেলা দেখায় তাদের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খুব সহজেই লাইভ খেলা দেখতে পারেন আমরা অনেকেই জানিনা কোন টিভি চ্যানেলে লাইভ খেলা দেখায় যেমন বাংলাদেশ থেকে যদি হয় তাহলে কি এক্সপোর্ট তারা লাইভ সম্প্রচার করে থাকে আপনি চাইলে অফিসিয়াল ওয়েবসাইট থেকেও লাইভ দেখতে পারেন কিংবা ক্রিকেট বাস ওয়েবসাইট থেকেও লাইভ খেলা দেখতে পারেন জিটিভি স্পোর্টস এর মাধ্যমে লাইভ খেলা দেখতে পারেন



জিটিভি লাইভ খেলা সরাসরি

জিটিভি লাইভ খেলা সরাসরি দেখার জন্য। নিচে অফিসিয়াল ইউটিউব চ্যানেল লিংকে যান । সাবস্ক্রাইব করে রাখুন । কিংবা লাইভ চলাকালীন সরাসরি দেখতে পাবেন। কি খেলা জিটিভি লাইভ দেখতে পারবেন। একদম বিনামূল্যে এছাড়াও জিটিভি অফিশিয়াল ফেসবুক পেজ থেকে সরাসরি জিটিভি লাইভ দেখতে পারেন। 



Sportszfy app live ।। লাইভ খেলা দেখার উপায় ।

Sportszfy app live ।। লাইভ খেলা দেখার উপায় । এটা একটা জনপ্রিয় অ্যাপস। যার মাধ্যমে খুব সহজেই,যেকোন খেলা /স্পোর্টস,লাইভ উপভোগ করতে পারেন । স্মার্ট টিভি কিংবা স্মার্টফোনে ,আসুন দেখে নেই । কিভাবে সফটওয়ারটি ডাউনলোড করবেন। কিভাবে ইন্সটল করবেন ।কিভাবে লাইভ খেলা দেখবেন,একদম বিনামূল্যে। ( Apps Link )

হটফ্লিক্স বিডি: লাইভ স্পোর্টস 

হটফ্লিক্স বিডি: লাইভ স্পোর্টস এর মাধ্যমে খুব সহজেই । খেলা দেখতে পারেন, তার জন্য নিচের লিঙ্ক থেকে, অ্যাপসটি ডাউনলোড করে রাখুন । আপনার মোবাইল কিংবা স্মার্ট টিভিতে ইন্সটল করে রাখুন । খেলা শুরু হওয়ার সাথে সাথেই, অ্যাপস টি ওপেন করুন । খুব সহজেই স্মার্ট টিভি কিংবা স্মার্টফোনে লাইভ খেলা উপভোগ করুন । একদম বিনামূল্যে । ( Apps Link )

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post