MiniTool Partition Wizard Pro 10 | মিনি টুল পার্টিশন উইজার্ড প্রো |

মিনিটুল পার্টিশন উইজার্ড আইডিই, সাটা, এসসিএসআই এবং বাহ্যিক ড্রাইভগুলি থেকে পার্টিশন পুনরুদ্ধার করার জন্য একটি ডেটা পুনরুদ্ধার সরঞ্জাম। এর সমর্থনে FAT12, FAT16, FAT32, VFAT, NTFS, এবং NTFS5 ফাইল সিস্টেমগুলি অন্তর্ভুক্ত।

MiniTool Partition Wizard Pro 10 | মিনিটুল পার্টিশন উইজার্ড প্রো 10 |

MiniTool Partition Wizard Pro 10 | মিনিটুল পার্টিশন উইজার্ড প্রো 10 |

একবার আপনি প্রোগ্রামটি চালানোর পরে আপনি আপনার সম্পূর্ণ ড্রাইভের একটি স্ক্যান করতে বেছে নিতে পারেন, খালি জায়গার সাথে কেবলমাত্র বিভাগগুলি, বা নির্দিষ্ট কিছু ক্ষেত্র যা আপনি নিজেকে নির্দিষ্ট করেছেন। এছাড়াও আপনি দ্রুত স্ক্যান বা একটি পূর্ণ চয়ন করতে পারেন। তারপরে এটি শেষ হওয়ার জন্য অপেক্ষা করুন।

কয়েক মিনিটের মধ্যে (ড্রাইভের আকারের উপরে কতজন নির্ভর করে), মিনিটুল পার্টিশন উইজার্ড সমস্ত হারিয়ে যাওয়া বা মুছে ফেলা পার্টিশন প্রদর্শন করবে যাতে আপনি কেবল একটি ক্লিকের মাধ্যমে সেগুলি পুনরুদ্ধার করতে পারেন।

মিনিটুল পার্টিশন উইজার্ড তাদের ব্যবহারকারীদের মধ্যে যে কোনও একটি থেকে কিছু পুনরুদ্ধার করতে চান এমন ব্যবহারকারীদের সহায়তা করার জন্য একটি আকর্ষণীয় সরঞ্জাম। এটি বিনামূল্যে এবং এটি খুব কার্যকর।

MiniTool Partition Wizard

MiniTool পাওয়ার ডেটা রিকভারি ফ্রি সংস্করণ হ’ল উইন্ডোজের জন্য একটি ফ্রি ফাইল এবং ডেটা-রিকভারি সরঞ্জাম। এটি বেশ কয়েকটি সরঞ্জামকে বান্ডিল করে যা একসাথে হার্ড ড্রাইভ, ইউএসবি ড্রাইভ এবং প্রায় প্রতিটি ধরণের ডিস্ক বা ডিরেক্টরি যা ডেটা ধরে রাখতে পারে (এবং হারাতে পারে) থেকে হারিয়ে যাওয়া এবং মুছে ফেলা তথ্য পুনরুদ্ধার করতে পারে। অবশ্যই, সমস্ত হারানো ডেটা পুনরুদ্ধার করা যায় না এবং পুনরুদ্ধার করা ডেটা অক্ষত বা এখনও ব্যবহারযোগ্য হবে এমন কোনও গ্যারান্টি নেই।

minitool partition wizard professional edition full

প্রতিটি পদক্ষেপ এবং আপনি ভাল করবেন। ফ্রি সংস্করণটি 1 জিবি ডেটাতে সীমাবদ্ধ। এটি অনেক বেশি এবং সত্যিকারের সমালোচনামূলক ডেটার পক্ষে যথেষ্ট, যদিও একটি অনুলিপি ডিভিডি যথেষ্ট নয়। আপনার আরও প্রয়োজন হলে একটি প্রদত্ত আপগ্রেড পাওয়া যায়।

File Ready to Link

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post