Microsoft Office 2021 Professional Plus

মাইক্রোসফট অফিস 64-বিট ক্লাউড দ্বারা চালিত হয় যাতে আপনি যে কোন সময়, যে কোন স্থানে এবং যেকোনো ডিভাইসে আপনার নথি অ্যাক্সেস করতে পারেন।

এটি নিmসন্দেহে অফিস – কিন্তু চিন্তাভাবনা করে উইন্ডোজের অনন্য বৈশিষ্ট্যগুলির সুবিধা নিতে ডিজাইন করা হয়েছে। মাইক্রোসফট অফিস মাইক্রোসফট দ্বারা প্রবর্তিত মাইক্রোসফট উইন্ডোজ এবং ম্যাকোস অপারেটিং সিস্টেমের জন্য ডেস্কটপ অ্যাপ্লিকেশন, সার্ভার এবং পরিষেবার একটি অফিস স্যুট।

 

microsoft office 2021 download 64-bit

নতুন মাইক্রোসফট অফিসে ওয়ার্ড, এক্সেল, পাওয়ারপয়েন্ট, ওয়াননোট এবং আউটলুকের আপডেট সংস্করণ অন্তর্ভুক্ত রয়েছে এবং যে মুহূর্তে আপনি যেকোনো একটি অ্যাপ খুলবেন, আপনি ততক্ষণে পার্থক্যটি অনুভব করবেন। একটি রিফ্রেশড টাস্ক প্যান ইন্টারফেস পজিশনিং, রিসাইজিং বা রোটটিং গ্রাফিক্সকে সহজ করে তোলে যাতে আপনি ঠিক আপনার পছন্দসই লেআউট তৈরি করতে পারেন।

এবং নতুন থিম এবং শৈলী আপনাকে অত্যাশ্চর্য, পেশাদার নথিপত্র তৈরিতে সাহায্য করে। আপনি বিনামূল্যে ডাউনলোড বাটনে ক্লিক করে সাইট থেকে মাইক্রোসফট অফিস পিসি অফলাইন ইনস্টলার ডাউনলোড করতে পারেন।

অফিস 2016 একই সাথে ডকুমেন্ট শেয়ার করা এবং অন্যদের সাথে কাজ করা সহজ করে তোলে। Word, PowerPoint এবং OneNote- এ সহ -অনুমোদনের সাথে অন্যদের সম্পাদনা দেখুন।

microsoft office 2019 free download full version

উন্নত সংস্করণের ইতিহাস আপনাকে সম্পাদনা প্রক্রিয়ার সময় একটি নথির স্ন্যাপশটে ফিরে যেতে দেয়। আপনার ডকুমেন্ট থেকে সরাসরি একটি বোতামে ক্লিক করে শেয়ার করুন। অথবা Outlook- এ নতুন আধুনিক সংযুক্তি ব্যবহার করুন One OneDrive থেকে ফাইল সংযুক্ত করুন এবং আউটলুক ছাড়াই স্বয়ংক্রিয়ভাবে অনুমতি কনফিগার করুন।

আপনার পিসি বা ম্যাক থেকে আপনার উইন্ডোজ, অ্যাপল, এবং অ্যান্ড্রয়েড – ফোন এবং ট্যাবলেটগুলিতে আপনার যেকোনো ডিভাইস জুড়ে আপনার অফিস 2016 নথি পর্যালোচনা, সম্পাদনা, বিশ্লেষণ এবং উপস্থাপন করুন।

office 2019 full activated download

আপনার পছন্দের ফলাফল অর্জনের নতুন, দ্রুত উপায় সহ অফিস 64-বিটের সাথে কাজ করুন। আপনি কী করতে চান তা কেবল ওয়ার্ড, এক্সেল বা পাওয়ারপয়েন্টকে বলুন এবং আমাকে বলুন আপনাকে কমান্ডের দিকে পরিচালিত করবে। স্মার্ট লুকআপ

মাইক্রোসফট অফিস 2023 প্রফেশনাল প্লাস 

আপনার হাইলাইট করা শর্তাবলী এবং ডকুমেন্টের অন্যান্য প্রাসঙ্গিক তথ্য ব্যবহার করে ওয়েব থেকে সার্চ ফলাফল প্রদান করে, সবই ডকুমেন্টের মধ্যে। আপনার historicalতিহাসিক তথ্য দ্রুত ভবিষ্যতের প্রবণতার বিশ্লেষণে পরিণত করতে এক-ক্লিক পূর্বাভাস ব্যবহার করুন। নতুন চার্টগুলি আপনাকে জটিল ডেটা দেখতে সাহায্য করে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button *