এশিয়া কাপ খেলা দেখার এ্যাপস। khela dekhar apps।

টফি অ্যাপস এর মাধ্যমে লাইভ খেলা দেখুন।

টফি অ্যাপস এর মাধ্যমে লাইভ ক্রিকেট খেলা দেখতে পারেন। খুব সহজেই বিভিন্ন সার্ভার ব্যবহার করে । লাইভ খেলা দেখতে পারেন।  স্মার্ট ফোন স্মার্ট টিভি সাহায্যে, ইন্টারনেট দিয়ে লাইভ খেলা দেখতে পারেন। আমরা অনেকে লাইভ খেলা দেখতে পারিনা । প্রথমে গুগোল প্লে কনসোল ওপেন করুন । আপনার মোবাইল ফোন থেকে অথবা এই লিংকে ক্লিক করে । প্লে স্টোর ওপেন করে, অ্যাপসটি ইন্সটল করে নিন, তারপর স্কিনশট গুলো ফলো করে, টফি অ্যাপস এর মাধ্যমে খেলা দেখুন। 
এশিয়া কাপ খেলা দেখার এ্যাপস। khela dekhar apps।


 

কিভাবে এশিয়া কাপ খেলা দেখব অ্যাপস দিয়ে।

অনেক খেলা প্রেমী বন্ধুরা, খেলা দেখতে পারেন না। মোবাইল ফোন স্মার্ট টিভি দিয়ে। অনুরোধ করবো, একটু ভালোভাবে খেয়াল করুন। আশা করি মোবাইল ফোন কিংবা স্মার্ট টিভির, সাহায্যে খুব সহজেই দেখতে পারবেন। স্ক্রীনশট গুলো অনুসরন করুন । অথবা গুগল প্লে থেকে অ্যাপস ইন্সটল করুন।
 

টফি অ্যাপস ব্যবহার করে খেলা দেখুন।

টফি অ্যাপস ব্যবহার করি ক্রিকেট খেলা দেখা একদম সহজ। ইজিলি গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করে । ওয়াইফাই কিংবা মোবাইল ডাটা ,মাধ্যমে খেলা দেখতে পারেন। বিশ্বের যে কোন জায়গা থেকে, টফি অ্যাপস ব্যবহার করার, কিছু নিয়ম রয়েছে ,নিয়মগুলো অনুসরণ করে ইন্সটল করুন।
 
প্রথমে গুগল প্লে কনসোল ওপেন করুন। প্লে কনসোলে সার্চ করুন। ( toffee – tv sports and drama )  টফি অ্যাপস লিখে। অতঃপর অ্যাপসটি ইন্সটল করুন।  (App Link )
 
 

লাইভ ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার কিভাবে ইন্সটল করবেন।

লাইভ খেলা দেখার জন্য প্রথমে প্লে স্টোর থেকে অ্যাপসটি ইন্সটল করুন।অতঃপর খেলা দেখার জন্য, অ্যাপস টি ওপেন করুন । এবার হোমপেজ থেকে,  স্পোর্টস এ ক্লিক করুন । এবার পছন্দের যে কোন একটি চ্যানেল নির্বাচন করুন ।অতঃপর খেলা দেখুন। অথবা স্ক্রিনশট অনুসরণ করুন। 
 
01 প্রথমে লিঙ্কটিতে ক্লিক করে গুগোল প্লায় কনসলে জান।

 

 
02 এবার আপনার স্মার্টফোন কিংবা স্মার্ট টিভিতে ইন্সটল করুন।
 

 

 
03 এবার অ্যাপস টি ওপেন করুন।
 

 

04 এবার অ্যাপস টি ওপেন করুন।
 


05 এবার হোমপেজ থেকে টিভি সিলেক্ট করুন।
 



06 এবার আপনার পছন্দের একটি স্পোর্টস চ্যানেল সিলেক্ট করুন।
 
 


07 
এবার বিজ্ঞাপন দেখুন এবং স্কিপ করুন। 

 


এবার আপনার পছন্দের ক্রিকেট খেলা উপভোগ করুন। ধন্যবাদ সবাইকে।

 



এবার আপনার পছন্দের ক্রিকেট খেলা উপভোগ করুন । আশা করি আপনার পছন্দের খেলা খুব সহজে অ্যাপসের মাধ্যমে উপভোগ করতে পারবেন। কোন সমস্যা হলে আমাদের আরো পোষ্ট রয়েছে আরও অ্যাপস রয়েছে যেগুলোর মাধ্যমে খুব সহজেই খেলা দেখতে পারেন।
 

কোন অ্যাপ ছাড়াই এশিয়া কাপ খেলা দেখুন মোবাইলে।

হ্যাঁ খুব সহজেই, মোবাইল ফোন বা কম্পিউটার ল্যাপটপ ব্যবহার করে, খুব সহজেই, কোন সফটওয়্যার ছাড়াই, একটা ব্রাউজারের মাধ্যমে, খেলা দেখতে পারেন। যেকোনো সময়। ইন্টারনেট ব্যবহার করে। কিভাবে খেলা দেখবেন ।এখানে ক্লিক করুন। বিস্তারিত দেখুন এবং উপভোগ করুন।  (App Link )

 

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post