GTA Vice City Extreme Bangla | জিটিএ ভাইস সিটি বাংলা এক্সট্রিম |

ডেভিড ফিশার চলচ্চিত্রটি সিডি বিক্রয়ের মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠে, তাই জিটিএ-এর ভাইস সিটির বাংলা সংস্করণও হয়েছিল – বাংলাদেশের অনেক উচ্চ বিদ্যালয়ের জন্য এটি একটি স্মৃত স্মৃতি। ২০০৪ সালে, মারুফ মোস্তফা ১২ ম শ্রেণিতে পড়েন তিনি একজন আগ্রহী গেমার ছিলেন এবং তিনি কিছু অর্থোপার্জন করতে চেয়েছিলেন।

GTA Vice City Extreme Bangla | জিটিএ ভাইস সিটি বাংলা এক্সট্রিম |


Gta Vice City Bangla Setup Windows

একবার, তিনি একটি ধারণা নিয়ে খেলেন: জিটিএ: ভাইস সিটি বাংলায় থাকলে কী হবে? গেমের চরিত্রগুলি যদি 1980 এর মিয়ামি অ্যাকসেন্টের পরিবর্তে স্থানীয় উপভাষায় কথা বলে? মারুফ তার বন্ধুদের কাছে এই ধারণাটি দিলেন। “আমাদের বাণিজ্যিকভাবে এটি করা যাক,” তিনি প্রস্তাব করলেন।

জিটিএর কিছু সদস্য: ভাইস সিটি ডাবিং দল। ছবির সৌজন্যে
জিটিএর কিছু সদস্য: ভাইস সিটি ডাবিং দল। ছবির সৌজন্যে
এর আগে, কেউ কখনও ভিডিও গেমগুলির বাংলা ডাবিংয়ের কথা শুনেনি। বরিশাল অ্যাকসেন্ট নিয়ে মায়ামি কন লোকেরা দাপটে? কেউ আসতে দেখেনি।

“দশ জনের একটি দল ডাবিংয়ের জন্য প্রায় ছয় মাস কাজ করেছিল,” মারুফ দ্য বিজনেস স্ট্যান্ডার্ডকে জানিয়েছে। “প্রথমদিকে, চ্যালেঞ্জটি ছিল আমাদের স্থানীয় উপভাষায় গেমের আমেরিকান প্রসঙ্গে ব্যাখ্যা করা।”

মারুফ জিটিএ বলেছেন: ভাইস সিটি পরিপক্ক দর্শকদের জন্য একটি খেলা ছিল।

GTA Vice City Extreme Bangla

অতএব, এটিতে আমাদের সংস্কৃতির পক্ষে উপযুক্ত নয় এমন অশ্লীল সংলাপ রয়েছে। তিনি আরও যোগ করেছেন, “আমরা এই অপবাদগুলি কমাতে চেষ্টা করেছি। এটি বেশ মজার হয়েছে” “

সেই দিনগুলিতে ইন্টারনেট বেশ বিলাসবহুল ছিল। সাইবার ক্যাফেগুলি ব্রডব্যান্ড ইন্টারনেট অ্যাক্সেসের সর্বশেষ অবলম্বন ছিল।

মারুফকে তার ডাবিংয়ের প্রকল্পটি ঘটাতে সফটওয়্যার ডাউনলোড করতে স্থানীয় ক্যাফেগুলিকে পিছনে পিছনে যেতে হয়েছিল।

জিটিএর মতো ওপেন ওয়ার্ল্ড গেমগুলির মজাদার উপাদানগুলিতে চেপে যাওয়ার সুযোগ ছিল।

বাংলা জিটিএর প্রথম সিডি কভার: ভাইস সিটি। ছবির সৌজন্যে
বাংলা জিটিএর প্রথম সিডি কভার: ভাইস সিটি। ছবির সৌজন্যে
ভাইস সিটিতে, গেমাররা বিভিন্ন যানবাহনে মিয়ামির আশেপাশে ঘোরাফেরা করতে পারে।

গেমার একবার গাড়িতে উঠলে গানগুলি পটভূমিতে খেলত।

ভাইস সিটির অফিসিয়াল সাউন্ডট্র্যাকগুলিতে মেগাডিথ, জুডাস প্রিস্ট, ম্লেলি ক্রি, টুইস্টেড সিস্টারস ইত্যাদি শিল্পীরা অন্তর্ভুক্ত ছিলেন তবে বাংলা সংস্করণটি কী?


gta vice city pc download

আপনার গেম ডাউনলোডের গন্তব্যের সরাসরি লিঙ্ক সহ পিসি (উইন্ডোজ 7, 8 এবং 10) এর জন্য GTA ভাইস সিটি গেম সেটআপ ডাউনলোড। এটি বিনামূল্যে এবং ডাউনলোড করা নিরাপদ। এই গেমটি 2008 সালে জনপ্রিয় এবং

গেমসের মহাসাগর এই গেমটি সরবরাহ করে। এছাড়াও, PC এর জন্য igi 3 ডাউনলোড চেক উইন্ডোজ সংস্করণের জন্য সেরা ফাইটিং গেম। GTA San Andreas apk ডাউনলোড অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য দুর্দান্ত GTA সিরিজগুলির মধ্যে একটি। এই খেলা চেক করুন.

বাংলা ভাইস সিটি এক্সট্রিম

তিনি গেমের জন্য মাইলস, এলআরবি এবং জেমস এর মতো শীর্ষ স্তরের শিল্পীদের গান ব্যবহারের অনুমতি দেওয়ার জন্য স্থানীয় সংগীত লেবেলের কাছে যোগাযোগ করেছিলেন। তবে কপিরাইট লঙ্ঘনের সমস্যাগুলির কারণে, পরিকল্পনাটি পৃথক হয়ে পড়ে।

মারুফ তখনও গেমটির জন্য বাংলা গান চেয়েছিল। তাই তিনি খেলায় পশ্চিমবঙ্গের শিল্পীদের গান ব্যবহার করেছিলেন।

মারুফ স্মরণ করিয়ে দিয়েছিলেন, “কলকাতা থেকে গেমাররা যখন আমার কাছে পৌঁছেছিল এবং বলেছিল যে তারা বাংলা জিটিএ: ভাইস সিটিকে কতটা পছন্দ করে। এটি কলকাতায় জনপ্রিয় হওয়ার কারণগুলির মধ্যে একটি কারণ এটি ছিল কলকাতার সংগীতশিল্পীদের গান।”

Gta Vice City Bangla Mission

তবে মারুফ এখনও গেমটিতে নাগর বাউল জেমস গানের বৈশিষ্ট্য না ধারণ করায় আফসোস করেছেন। “আমি আশা করি গেমাররা খেলতে গিয়ে জেমসের ‘মীরা বাই’ শুনতে পেত That এটি দুর্দান্ত হত,”

আজ অবধি, মারুফ একজন আগ্রহী গেমার এবং আইটি বিশেষজ্ঞ এবং একজন বাবা হিসাবে তার দায়িত্বটি জাগ্রত করার সময় তার প্রিয় সাই-ফাই গেমস খেলেন।

মারুফ একটি সিডি সংস্থার কাছে গেমের অধিকার বিক্রি করেছিল। জনপ্রিয়তার পুরো সময়কালে কয়টি ইউনিট বিক্রি হয়েছিল সে সম্পর্কে তিনি নিশ্চিত নন, তবে এটি প্রকৃতপক্ষে একটি বিশাল সংখ্যা।

Gta Vice City Dhaka

“ভক্তদের কাছ থেকে আমি যে প্রতিক্রিয়া এবং ভালবাসা পেয়েছি তা আমার কাছে এক বিশাল অনুপ্রেরণা হিসাবে এসেছিল। গেমটি ডাব করা আমার জন্য দীর্ঘকালীন লালিত স্মৃতি,” এক কৃতজ্ঞ মারুফ স্মরণ করেছিলেন।

মারুফ ভবিষ্যতে ভিডিও গেমস ডাব করার চেষ্টা নাও করতে পারে। তবে আপনি যদি কিছু ভাইস সিটি নস্টালজিয়াকে পুনরুদ্ধার করতে চান তবে তার ইউটিউব চ্যানেল “মারুফ মোস্তফা” তে যান।

File Ready to Link

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post