Gta Vice City Bangla Download | জিটিএ ভাইস সিটি বাংলা ডাউনলোড



এখন আমি আপনাদের মাঝে শেয়ার করবো জনপ্রিয় কম্পিউটার বাংলা ভাইস সিটি গেম।গেমটি আপনি খুব সহজে বিনামূল্যে ডাউনলোড করে আপনার সকল উইন্ডোজ কম্পিউটার ও উইন্ডোজ ল্যাপটপ এ খেলতে পারবেন। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি মোটামুটি মানের আশাকরি গেমপ্লে ও গ্রাফিক্স কোয়ালিটি আপনার কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে। কম্পিউটার বাংলা ভাইস সিটি গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে এখনি দেরি না করে গেম ডাউনলোড অপশনে ক্লিক করে গেমটি ডাউনলোড করে খেলা শুরু করে দিন।

Gta Vice City Bangla Download | জিটিএ ভাইস সিটি বাংলা ডাউনলোড




কম্পিউটার বাংলা ভাইস সিটি গেমটি আপনার কম্পিউটার অথবা ল্যাপটপ এ খেলার জন্য ন্যূনতম কিছু রিকমেন্ডেশন রয়েছে। যেমন :- আপনার কম্পিউটার অথবা ল্যাপটপ এ অপারেটিং সিস্টেম হিসেবে থাকতে হবে উইন্ডোজ 7/8 অথবা 10 অপারেটিং সিস্টেম। পাশাপাশি আপনার কম্পিউটার অথবা ল্যাপটপ এর নূন্যতম 2GB+ RAM থাকতে হবে যত বেশি হবে তত ভালো। আপনার কম্পিউটার অথবা ল্যাপটপ এ 3GB ন্যূনতম স্টোরেজঃ থাকতে হবে। সবকিছুই যত বেশি হবে তত ভালো কিন্তু ন্যূনতম আপনার কম্পিউটার না থাকলে ঢাকা ভাইস সিটি গেম টা আপনি ভালভাবে খেলতে পারবেন না।



কম্পিউটার বাংলা ভাইস সিটি গেম ডাউনলোড

কম্পিউটার বাংলা ভাইস সিটি গেম ডাউনলোড কম্পিউটার বাংলা ভাইস সিটি গেম ডাউনলোড :- গেম ডাউনলোড করার জন্য সবার প্রথমে নিচে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল ড্রাইভে



Gta Vice City Bangla Download

Gta Vice City Bangla Download গুগল ড্রাইভে যাওয়ার পরে আমাদের সামনে নতুন একটি ডাউনলোড অপশন চলে আসবে। গুগল ড্রাইভে নতুন ডাউনলোড অপশন ক্লিক করার কিছুক্ষণ সময়ের মধ্যেই গেমটি ডাউনলোড শুরু হয়ে যাবে। আপনার ইন্টারনেট স্পিড যদি ভাল হয় তাহলে গেমটি তাড়াতাড়ি ডাউনলোড হবে আর যদি খারাপ ইন্টারনেট স্পিড থাকলে তাহলে কিন্তু গেমটি ডাউনলোড করতে অনেক সময় লাগবে বাংলা ভাইস সিটি গেম নিচে ডাউনলোড অপশন দেওয়া হল।



কম্পিউটার বাংলা ভাইস সিটি গেম ডাউনলোড

আগে থেকে একটা কথা বলে রাখি আপনি যে ফাইলটি ডাউনলোড দিয়েছেন সেই ফাইলটি কিন্তু একটি জিপ ফাইল। গেমটি ইন্সটল দেওয়ার আগে আপনাকে জিপ ফাইলকে আনজিপ করতে হবে। জিপ ফাইলকে আনজিপ করার জন্য একটি সফটওয়্যার প্রয়োজন হবে। সফটওয়্যার টি ডাউনলোড লিংক নিচে দেওয়া হল।সফটওয়্যার টি ডাউনলোড কমপ্লিট করার পর নরমাল সফটওয়্যার ইন্সটল দিয়ে নিবেন।



জিপ ফাইলটি আনজিপ করা একবার শহর। জিপ ফাইলকে আনজিপ করার জন্য প্রথমে আমাদের জিপ ফাইল সফটওয়্যার টি ইন্সটল দিতে হবে। তারপর নিচে থাকা ইমেজটিকে লক্ষ্য করুন। ইমেজ এর ভিতর কিভাবে জিপ ফাইলকে আনজিপ করবেন তা নিয়ম দেওয়া আছে। তাহলে এখনি ইমেজটিকে ভালো করে দেখুন।



কম্পিউটার বাংলা ভাইস সিটি গেম ইনস্টল নিয়ম

কম্পিউটার বাংলা ভাইস সিটি গেম ইনস্টল নিয়ম :- বাংলা ভাইস সিটি গেমটি ইন্সটল দেওয়ার জন্য প্রথম আমাদের। প্রথমে জিপ ফাইলকে আনজিপ করতে হবে। আপনার যদি উইন্ডোজ টেন হয়ে থাকে তাহলে আপনার কোন সফটওয়্যার ডাউনলোড দিতে হবে না। আপনার যদি ইউন্ডোজ ট্রেনের নিচে ভাষন হয় তাহলে আপনাকে একটি সফটওয়্যার ডাউনলোড ইন্সটল দিতে হবে ডাউনলোড লিংক দেওয়া আছে।



ফাইলটি ওপেন করে ভিতর অনেকগুলো ফাইল থাকবে। GTAV  এবার এই ফাইল টি তে ক্লিক করতে হবে তাহলে খেলা শুরু হয়ে যাবে। এভাবেজিটিএ সান আন্দ্রিয়াস গেম  ডাউনলোড দেওয়ার নিয়ম অনুসরণ করলে আপনি GTAV ডাউনলোড দিতে পারবেন।



Click to Download

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post