Gazi TV Live | গাজী টিভি লাইভ | Bangladesh Live T20 World Cup

জিটিভি লাইভ আজকাল বাংলাদেশের একটি জনপ্রিয় টেলিভিশন চ্যানেল লাইভ ক্রিকেট টিভির জন্য। এটি সুপরিচিত গাজী টিভি লাইভও। জিটিভি লাইভ 2021 ক্রীড়া ইভেন্টগুলির জন্য প্রথম পছন্দ। আপনি Gtv লাইভ ক্রিকেট এবং বিসিবির অন্যান্য সকল ক্রিকেট ম্যাচ উপভোগ করতে পারেন গাজী টিভি এবং আমাদের সাইটে। জিটিভি টি স্পোর্টস ছাড়াও বাংলাদেশের সেরা স্পোর্টস চ্যানেল। আইসিসি টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ লাইভ স্ট্রিমিংও এখানে পাওয়া যায়।

Gazi TV Live | গাজী টিভি লাইভ | Bangladesh Live T20 World Cup



Rabbitholebd live হল মোবাইল ডিভাইস বা ডেস্কটপে গাজী টিভি লাইভ উপভোগ করার চূড়ান্ত সমাধান। এখনই গাজী স্যাটেলাইট টেলিভিশন (জিটিভি লাইভ) আমাদের দেশের (বাংলাদেশ) এক নম্বর ক্রীড়া-বান্ধব টিভি চ্যানেল।

Watch GTV Live Cricket Matches

আজকাল, ঘড়ি অনুযায়ী জিটিভি লাইভ দেখার জন্য আমাদের পর্যাপ্ত সময় নেই। আপনি rabbitholebd অ্যাপেও গাজী টিভি লাইভ সম্প্রচার উপভোগ করতে পারেন। কিন্তু আমাদের বেশিরভাগ পিসি এবং স্মার্টফোনেই ইন্টারনেট সংযোগ রয়েছে।

সুতরাং, যখন আমরা ইচ্ছা করি, আমরা বাংলাদেশ এবং অন্য কোন চ্যানেলের জিটিভি লাইভ স্ট্রিমিং উপভোগ করতে পারি। এর জন্য, আমরা আপনাকে সংক্ষিপ্ত জিটিভি লাইভ ক্রিকেটে গাজী টেলিভিশনের সমস্ত প্রোগ্রাম এবং লাইভ স্ট্রিমিং প্রদান করতে এসেছি।

জিটিভি লাইভ 2022

GTV-এর ক্রমবর্ধমান জনপ্রিয়তার সাথে, তারা দর্শকদের জন্য আরও মানসম্পন্ন অনুষ্ঠানের সাথে যুক্ত হচ্ছে। সুতরাং, এখনই জিটিভি লাইভ দেখার সময়। তারা তাদের দর্শকদের জন্য জাতীয় এবং আন্তর্জাতিক অনুষ্ঠানগুলিও কভার করে। সুতরাং, আপনি যদি GTV লাইভে সাবস্ক্রাইব করেন, আপনি যখনই একটি নতুন প্রোগ্রাম চলছে তখনই আপনি সমস্ত বিজ্ঞপ্তি পাবেন।

জিটিভি লাইভে বিশ্বকাপ লাইভ 2022

অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সিসি 16 টি দলের জন্য প্রস্তুতি ম্যাচ ঘোষণা করেছে।


ICC পুরুষদের T20 বিশ্বকাপ 2022 প্রস্তুতি ম্যাচগুলি 16 টি দলের জন্য মেলবোর্ন এবং ব্রিসবেনে অনুষ্ঠিত হবে। প্রথম রাউন্ডের দলগুলি তাদের প্রস্তুতি ম্যাচগুলি 10 থেকে 13 অক্টোবরের মধ্যে খেলবে এবং ম্যাচগুলি মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড এবং জংশন ওভালের মধ্যে ভাগ করা হবে৷

আইসিসি ক্রিকেট টি-টোয়েন্টি বিশ্বকাপ লাইভ

আসন্ন ওয়ানডে ও টেস্ট সিরিজে মুখোমুখি হবে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা। BAN বনাম SA ওডিআই সিরিজে 3টি ম্যাচ থাকবে এবং BAN বনাম SA T20I সিরিজে 2টি ম্যাচ অনুষ্ঠিত হবে। বাংলাদেশ 2022 সালের আফগানিস্তান সফরের সময়, প্রথমে ওয়ানডে সিরিজের পরে টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে।


তিনটি ওয়ানডে অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৮, ২০ ও ২৩ মার্চ। তিনটি ওয়ানডে ম্যাচই সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্ক, জোহানেসবার্গের ওয়ান্ডারার্স স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ৩১ মার্চ ও ৮ এপ্রিল টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে। দুটি ম্যাচই হবে ডারবানের কিংসমিডে।

জিটিভি লাইভ সরাসরি দেখার উপায়

জিটিভি লাইভ একটা প্রিমিয়াম সাবস্ক্রিপশন যা আপনাকে পেয়ে করে খেলা দেখতে হবে তার জন্য এই লিংকে ক্লিক করে প্রিমিয়াম সাবস্ক্রিপশন করে হাইলাইটেড খেলাটি সরাসরি সম্প্রচারিত দেশ কিংবা বিদেশ থেকে দেখতে পারেন তার জন্য রেবিট হোল অ্যাপস অথবা অনলাইনের মাধ্যমে সরাসরি দেখতে পারেন

বিনামূল্যে খেলা দেখার সহজ উপায়

একটি সফটওয়্যার বা অ্যাপ্লিকেশন ডাউনলোড করে। আপনার মোবাইল ফোনে ইন্সটল করে। লাইভ খেলা দেখতে পারেন ,একদম বিনামূল্যে । দেশ থেকে কিংবা বিদেশ থেকেও। কিভাবে কি সফটওয়্যার ডাউনলোড করবেন। কোথায় পাবেন ,বিস্তারিত দেখার জন্য এই লিংকটিতে ক্লিক করুন । বিস্তারিত দেখুন, অ্যাপস টি ডাউনলোড করে, ইনস্টল করুন। খেলা শুরু হওয়ার সাথে সাথে, অ্যাপস টি ওপেন করুন।

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post