Dora Tv Apps | খেলা দেখার টিভি অ্যাপস | স্পোর্টস টিভি অ্যাপস |

Dora Tv Apps । টিভি অ্যাপস যার মাধ্যমে খুব সহজেই,যেকোন খেলা সহজে দেখতে পারেন । সেটি দেশ হোক কিংবা বিদেশ । সহজেই মোবাইল ফোন বা স্মার্ট টিভিতে। ইন্সটল করে । খুব ইজিলি খেলা দেখতে পারেন । ইন্টারনেট কানেক্ট এর মাধ্যমে একদম বিনামূল্যে। নিতে যান সফটওয়্যার টি সংগ্রহ করুন। ইন্সটল করুন লাইভ খেলা দেখুন।



খেলা দেখার টিভি অ্যাপস |

খেলা দেখার টিভি অ্যাপস খুব সহজেই,মোবাইল ফোনে যদি ইনস্টল করে রাখেন। তাহলে বিনামূল্যে লাইভ খেলা দেখতে পারেন। একদম সহজেই শুধু ইন্টারনেট কানেক্ট দিয়ে,লাইভ খেলা দেখতে পারেন।  টেলিভিশনে খেলা দেখেন । তাহলে টি স্পোর্টস চ্যানেলের মাধ্যমে, লাইভ খেলা দেখতে পারেন। ( Apps Link )



স্পোর্টস টিভি অ্যাপস । ডোরা টিভি অ্যাপস

স্পোর্টস টিভি অ্যাপস । ডোরা টিভি অ্যাপস, হিসেবে জোড়া টিভি একটা জনপ্রিয় অ্যাপস যার মাধ্যমে বিনামূল্যে দেশ থেকে কিংবা দেশের বাইরে থেকে খুব সহজেই খেলা দেখতে পারেন তার জন্য ডোরা টিভি অ্যাপস টি ইন্সটল করে রাখুন যখনই শুরু হবে সরাসরি লাইভ দেখতে পারবেন অথবা সিডিউল দেখতে পাবেন নিচে যান লিংক থেকে 20 সেকেন্ড অপেক্ষা করে অ্যাপসটি ডাউনলোড করে ইন্সটল করে নিন। ( Apps Link )



ডোরা টিভি অ্যাপস ডাউনলোড।

ডোরা টিভি অ্যাপস ডাউনলোড,করার জন্য নিচে দেখুন, গেট জেনারেটর লিংক, সেখানে ক্লিক করুন। 20 সেকেন্ড অপেক্ষা করুন ।অতঃপর রেডি টু গেট্ লিঙ্ক,এখানে ক্লিক করুন। স্বয়ংক্রিয়ভাবে অ্যাপস টি ডাউনলোড পারমিশন চাবে, ওকে বাটনে ক্লিক করে, অ্যাপটি ডাউনলোড করে নিন । তারপর অ্যাপসটি স্মার্ট টিভি কিংবা স্মার্ট ফোনে ইন্সটল করে নিন। ( Apps Link )



ডোরা টিভি কিভাবে ইন্সটল করবেন।

ডোরা টিভি ইনস্টল করার জন্য প্রথমে অ্যাপসটি ডাউনলোড করে নিন। ডাউনলোড করার পর,একটি ক্লিক করে ওপেন করুন । তারপর ইন্সটল পারমিশন চাবে,দয়াকরে পারমিশন দিয়ে ,ইনস্টল বাটনে ক্লিক করুন । অনেক সময় ইনস্টল ব্লক থাকতে পারে ,সেক্ষেত্রে আনব্লক করে ,অ্যাপসটি ইন্সটল করে, ওপেন বাটনে ক্লিক করুন। প্রয়োজন হলে নিচের স্ক্রীনশট দেখুন।( Apps Link )



DoraTv Apps Down-load করতে নিচে install Button এ Click করুন এবং 20 সেকেন্ড অপেক্ষা করুন তারপর DoraTv App Download লেখার উপরে ক্লি-ক করুন।

কি ভাবে Dora Tv অ্যাপ টি ডাউনলোড এবং install করবেন? না বুঝলে নিচের Screenshot Flow করুন।
 
install Link A Click করলে নিচের Screenshot এর মতো Show করবে। আমি Just Download লেখার উপর Click করে দিবেন।
তারপর যে কোন একটা ব্রাউজার সিলেক্ট করে দিবেন। আমি Chrome Browser সিলেক্ট করে দিলাম।
Then Download লেখার উপর Click করে দিবেন।
তো আমি Download লেখায় ক্লিক করে দিলাম।
All Right এবার ডাউনলোড Start হবে যাবে এবং Complete হলে Just Apps এর উপর Click করে দিবেন
এখন আপনি INSTALL এ Click করবেন।
তারপর এরকম আসলে INSTALL ANYWAY লেখার উপর ক্লিক করে দিবেন।
Ok আপনার কাজ সেষ Apps Download And install Complete
 
File Ready to Get Link

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post