DollarXchange – Currency Exchange Platform

ডলারএক্সচেঞ্জ একটি পিএইচপি এবং মাইএসকিউএল দিয়ে তৈরি একটি অনলাইন মুদ্রা এক্সচেঞ্জ প্ল্যাটফর্ম। আমাদের স্ক্রিপ্টের সাহায্যে আপনি বৈদ্যুতিন মুদ্রার বিনিময়ের জন্য আপনার নিজস্ব ওয়েবসাইট তৈরি করতে পারেন (যেমন: 

DollarXchange – Currency Exchange Platform


পেপাল, স্ক্রিল, ওয়েবমনি, প্রদানকারী, পারফেক্ট মানি, অ্যাডক্যাশ, ওকেপেই, সলিডট্রাস্ট পে, পেজা ইটিসি)। গ্রাহক এবং সাইটের প্রশাসনে ব্যবহারের জন্য ব্যবহারিক অ্যাডমিন প্যানেল দ্বারা ব্যবহারের জন্য দুর্দান্ত এবং বন্ধুত্বপূর্ণ ইন্টারফেস অন্তর্ভুক্ত।

আমাদের সিস্টেম, এর ব্যবহারকারীর বান্ধব এবং সমস্ত ডিভাইস দিয়ে সূক্ষ্মভাবে কাজ করে মুদ্রা বিক্রয় এবং এক্সচেঞ্জ করা সহজ। কোনও প্রোগ্রামিং জ্ঞান ছাড়াই আমাদের সিস্টেমের সাথে মাত্র পাঁচ মিনিটের মধ্যে আপনার নিজস্ব মুদ্রা বিনিময় প্ল্যাটফর্মটি শুরু করুন… ..

জেটিস্ক্রো পিএইচপি লারাভেল দিয়ে তৈরি একটি অনলাইন পেমেন্ট এসক্রো সিস্টেম। যদি আপনি এমন কোনও ওয়েবসাইট পেতে চান যেখানে একজন সদস্যকে তার পরিষেবার জন্য অন্য সদস্যকে অর্থ প্রদান করতে হবে তবে 

পরিষেবা বা ভাল সরবরাহ না হওয়া পর্যন্ত অর্থ অন্য সদস্যের কাছে পৌঁছানো উচিত নয়, তবে এই স্ক্রিপ্টটি আপনার জন্য নিখুঁত সমাধান। জেটস্ক্রো সম্পূর্ণ এসক্রো মাইলস্টোন স্ক্রিপ্টস, 20+ প্রদানের পদ্ধতিটি প্রদানের জন্য এখানে উপলভ্য। in a word

কোডটি অত্যন্ত মডুলার করা হয়েছে যাতে আপনার প্রয়োজনীয়তা অনুসারে আপনি এটিকে সংশোধন করতে পারেন। এটি 20% দ্রুততর করা হয়েছে। প্রতি লেনদেনে আপনার কমিশন রেট সেট করে আপনি সহজেই এটি নগদীকরণ করতে পারেন। 

লোটো পিএইচপি লারাভেল এবং মাইএসকিউএল দিয়ে তৈরি একটি অনলাইন লটারি স্ক্রিপ্ট। সম্পূর্ণ সুরক্ষিত, প্রতিক্রিয়াশীল, এসইও অনুকূলিতকরণ, ক্রস ব্রাউজার অপ্টিমাইজেশন স্ট্যান্ডারড কাস্টম লোটে প্ল্যাটফর্ম সেই 

লোকদের জন্য তৈরি করা হয়েছে যারা সেখানে নিজের লটারির ওয়েবসাইট শুরু করতে চান। লোটো সাপোর্ট 8 বিটকয়েন সহ সর্বাধিক জনপ্রিয় অনলাইন পেমেন্ট পদ্ধতি। এটি অনলাইন লোটো, পেশাদার লটারি, দৈনিক লটারি এবং জ্যাকপটের জন্য উপযুক্ত।

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post