ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার

আপনি কি জানেন এরকম অনেক সফটওয়্যার রয়েছে যা দিয়ে আপনি মোবাইলে ক্রিকেট খেলা দেখতে পারবেন? হ্যাঁ আজ আমি জানাবো আপনাদের এমন কিছু সফটওয়্যার ব্যাপারে যার মাধ্যমে আপনি যেখানে খুশি ইচ্ছে বসে ক্রিকেট খেলা দেখতে পারবেন লাইভ। চলুন তাহলে জেনে নেওয়া যাক বিভিন্ন ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার সম্পর্কে।

ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার


আপনি যদি একজন খেলা ভক্ত মানুষ হয়ে থাকেন তাহলে খেলা দেখার বিভিন্ন উপায় আপনার জানা থাকা দরকার। বর্তমানে বিশ্বকাপ ক্রিকেট চলছে, আর আপনি খেলা মিস করবেন তা কি হয়? মোবাইলে খেলা দেখার অনেক সুবিধা রয়েছে। যেমনঃ আপনি বাইরে বা কাজের জন্য বাসায় থাকতে পারছেন না, এমনতাবস্থায় খেলা চললে আপনি বাইরে বসেই মোবাইলে খেলা উপভোগ করতে পারবেন। তাছাড়াও আপনার বাড়িতে টিভি না থাকলে বা আপনি টিভিতে অভ্যস্ত না থাকলে মোবাইলেই খেলা উপভোগ করতে পারেন।

কিভাবে জি টিভি স্পোর্টস লাইভ দেখবেন।

ঘরে বসে খুব সহজেই,জি টিভির মাধ্যমে, বিশ্বের যেকোন জায়গা থেকে। মোবাইল ফোন অথবা স্মার্ট টিভির, মাধ্যমে খেলা দেখতে পারেন। শুধু ইন্টারনেট কানেক্ট থাকলে । এর জন্য আমাদের যা করতে হবে। প্রথমে গুগল প্লে কনসোলে যেতে হবে,অথবা এই লিংকে ক্লিক করে, (Link Here)গুগলে সার্চ করে, অ্যাপসটি ইন্সটল করে,দেখতে পারেন । অথবা আমাদের এই ভিডিওটি অনুসরণ করতে পারেন। আশা করি খুব সহজেই ঘরে বসেই, জিটিভি লাইভ খেলা দেখতে পারেন।

বিশ্বের যেকোন জায়গা থেকে লাইভ খেলা দেখার উপায়।

জি টি ভি এস ফোর্স এর মাধ্যমে খেলা দেখতে পারেন। অথবা স্ট্রিম লাইভ ইন্ডিয়া অ্যাপের মাধ্যমে খেলা দেখতে পারেন। অথবা সনি এইচডি লাইভ টিভি অ্যাপ এর মাধ্যমে খেলা দেখতে পারেন। অথবা ইয়াহু খেলা দেখা অ্যাপস এর মাধ্যমে বিশ্বের যেকোন জায়গা থেকে লাইভ দেখতে পারেন।এবং আরো একটি জনপ্রিয় অ্যাপস g5 যার মাধ্যমে খুব সহজেই খেলা দেখতে পারেন যেকোন জায়গা থেকে একদম বিনামূল্যে।

ক্রিকেট খেলা দেখার আপ্পস।

ক্রিকেট খেলা দেখার জন্য অনেকেই মোবাইল অ্যাপস ব্যবহার করে থাকেন। মোবাইলে ক্রিকেট খেলা দেখার জন্য এই অ্যাপস গুলো খুবই উপকারী। উপরেই মোবাইলে ক্রিকেট খেলার সফটওয়্যার বা আপস সম্পর্কে বলা হয়েছে। ওই অ্যাপস গুলো ই লাইভে ক্রিকেট খেলা দেখার জন্য যথেষ্ট। খুব সহজে মোবাইলের গুগল প্লে স্টোর থেকে ফ্রি তে ডাউনলোড করে ইন্সটল করে নিতে পারবেন।  আপনাদের সুবিধার জন্য ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার বা অ্যাপস গুলোর নাম

  • G TV Live sports 
  • live sports TV streaming 
  • Live Sports HD Tv
  • SonyLiv
  • BINGE 
  • Yahoo Sports
  • ZEE5

জিটিভি লাইভ খেলা সরাসরি।

ওয়ার্ল্ডের যেকোনো ম্যাচ দেখার জন্য জিটিভি খুব জনপ্রিয় ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার।  এর জন্য আপনাকে যা করতে হবে তা হলো, প্রথমেই আপনার এন্ড্রয়েড ফোনের গুগল প্লেট স্টোরে যেতে হবে। সার্চ বক্সে  live cricket TV HD লিখে সার্চ দিন। উপরেই দেখবেন live cricket TV HD নামে একটি অ্যাপ চলে আসছে।

 

এবার এটাকে ডাউনলোড করে ইন্সটল করে নিবেন। ব্যস, এরপর এটাকে ওপেন করে খুব সহজেই চলমান লাইভ খেলা দেখতে পারবেন। আপনি খেলা দেখতে পছন্দ করলে এই অ্যাপটির মাধ্যমে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠিত  ক্রিকেট খেলা দেখতে পারবেন। তাই এই অ্যাপটি খেলা ভক্তদের জন্য দুর্দান্ত একটি অ্যাপ।

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post